ঢাকা থেকে নরসিংদী ট্রেনের সময়সূচী, টিকিট ও ভাড়া

 

ঢাকা থেকে নরসিংদী ট্রেনের সময়সূচী সম্পর্কে সমস্ত তথ্য এখন আপনার নখদর্পণে। কারণ আমরা আপনাকে এই ব্লগ পোস্টারের মাধ্যমে ঢাকা থেকে নরসিংদী ট্রেনের সময়সূচী এবং টিকিটের মূল্য আপডেট করব। এটি বাংলাদেশের অন্যতম ব্যস্ত রুট।

ঢাকা টু নরসিংদী ট্রেনের সময়সূচী ও ভাড়া ২০২২ । ঢাকা থেকে নরসিংদী ভাড়া - Dhaka to Narsingdi Train

আপনি চাইলে প্রতিদিন ঢাকা থেকে নরসিংদী ট্রেনে যাতায়াত করতে পারেন। কারণ এ রুটে প্রতিদিন অসংখ্য ট্রেন ঢাকা থেকে নরসিংদী হয়ে অন্য গন্তব্যে পৌঁছায়। ট্রেন জার্নি সবসময় একটি স্বস্তিদায়ক দশক এবং একটি সক্রিয় যাত্রা। কারণ খুব অল্প সময়েই গন্তব্যে পৌঁছানো যায়।

তবে প্রথমে আপনাকে ঢাকা থেকে নরসিংদী ট্রেনের সময়সূচী এবং টিকিটের মূল্য সম্পর্কে একটি নির্দিষ্ট ধারণা নিতে হবে। যা আপনার জন্য ঝামেলা ছাড়াই আপনার ভ্রমণ সম্পূর্ণ করা সহজ করে তুলবে। তাহলে চলুন এই ট্রেন রুট সম্পর্কে বিস্তারিত জেনে নেই ঢাকা থেকে নরসিংদী ট্রেনের সময়সূচী এবং টিকিটের মূল্য সহ অন্যান্য তথ্য।

ঢাকা টু নরসিংদী ট্রেনের সময়সূচী ও ভাড়া 

এই রুটে ট্রেনে ভ্রমণ করার আগে আপনাকে ঢাকা থেকে নরসিংদী ট্রেন রুট সম্পর্কে কিছু বিস্তারিত তথ্য জানতে হবে অন্যান্য তথ্য। তাহলে আপনি সহজেই আপনার গন্তব্যে রওনা দিতে পারবেন। এই তথ্যের সাহায্যে আপনি যেকোনো ধরনের অযৌক্তিক কারণ থেকে নিজেকে রক্ষা করতে পারেন।

আমাদের মতে, প্রতিটি ট্রেন ভ্রমণকারীকে ঢাকা থেকে নরসিংদী ট্রেনের সময়সূচী এবং টিকিটের মূল্য এসব বিষয়ে সমন্বিত ধারণা নিয়ে জানতে হবে। তো চলুন জেনে নেওয়া যাক এই ট্রেন রুট সম্পর্কে অন্যান্য তথ্য।

ঢাকা টু নরসিংদী কত কিলোমিটার

Dhaka to Joydebpur Distance

57 কিলোমিটার

ট্রেনের মোট সংখ্যা (দৈনিক)

5

আন্তঃনগর ট্রেনের মোট সংখ্যা

5

Dhaka to Joydebpur (First Train)

Egaro Sindhur Provati – 737

ঢাকা থেকে জয়দেবপুর (শেষ ট্রেন)

মহানগর এক্সপ্রেস - 722

Dhaka to Narsingdi Train Route Other Information

ঢাকা থেকে নরসিংদী ট্রেনের সময়

যেহেতু আপনি ইতিমধ্যে এই ট্রেন রুট সম্পর্কে বিস্তারিত জেনেছেন অন্যান্য তথ্য। তাই আমরা এখন ঢাকা থেকে নরসিংদী ট্রেনের সময়সূচী সম্পর্কে বিস্তারিত তথ্য দেওয়ার চেষ্টা করব। এই তথ্যের মাধ্যমে, আপনি প্রতিটি ট্রেনের ছাড়ার সময় সম্পর্কে একটি পরিষ্কার ধারণা পেতে পারেন।

ঢাকা থেকে নরসিংদী রুটে প্রতিদিন মোট ৫টি ট্রেন চলাচল করে। যা সবার জন্য খুবই উপকারী। কারণ আপনি ঢাকা থেকে নরসিংদী যাতায়াত করতে পারবেন এই ট্রেনগুলোর যেকোনো একটিতে। এই রুটে, 2টি আন্তঃনগর এবং 3টি মেইল ​​এক্সপ্রেস ট্রেন তাদের যোগাযোগ পরিষেবা দিয়ে নিয়মিত চলাচল করে। যা বাংলাদেশ রেলওয়ে দ্বারা নিয়ন্ত্রিত হয় ।

এতে সাধারণ মানুষ খুব অল্প সময়ে তাদের কাঙ্খিত গন্তব্যে পৌঁছাতে পারে। ফলে দুই স্থানের যোগাযোগ ব্যবস্থায় বিরূপ পরিবর্তন লক্ষ্য করা যাচ্ছে। তাই আপনি যদি এই রুটে নিয়মিত যাতায়াত করতে চান, তাহলে আপনাকে অবশ্যই ঢাকা থেকে নরসিংদী ট্রেনের সময়সূচির সঠিক তথ্য জানতে হবে। তাই আর কোন ঝামেলা ছাড়াই, আসুন সহজে 2টি টেবিলের মাধ্যমে ট্রেনের প্রস্থানের সময়সূচীর বিস্তারিত জেনে নেওয়া যাক।

এই রুটে 2টি আন্তঃনগর ট্রেন পরিষেবা রয়েছে। তাই আপনি যদি ঢাকা থেকে নরসিংদী আন্তঃনগর ট্রেনের সময়সূচী সম্পর্কে না জানেন তবে আপনি কখনই এর মধ্যে ভ্রমণ করতে পারবেন না। চলুন ঢাকা থেকে নরসিংদী আন্তঃনগর ট্রেনের সময়সূচী সম্পর্কে জানতে আপনার ট্রিপটি আরও সুন্দর কোর্টে নিয়ে যাই।

ট্রেনের নাম

ছাড়ার সময়

আগমনের সময়

বন্ধের দিন

Egaro Sindhur Provati – 737

07:15 AM

08:31 AM

না

Egaro Sindhur Godhuli – 749

06:40 PM

08:00 PM

বুধ

Dhaka to Narsingdi Intercity Train Schedule

Read More: Fb Attiude Caption Bangla

ঢাকা থেকে নরসিংদী মেইল ​​ট্রেনের সময়সূচী

ঢাকা থেকে নরসিংদী মেইল ​​এক্সপ্রেস ট্রেনটি তাদের পরিষেবা 7 দিনের জন্য পরিচালনা করে। এই দুটি স্টেশনের মধ্যে যোগাযোগ বজায় রাখার জন্য 3টি মেল এক্সপ্রেস ট্রেন চালানো হয়। এসব ট্রেনের ভাড়া তুলনামূলক অনেক কম। তাহলে চলুন জেনে নেওয়া যাক ঢাকা টু নরসিংদী মেইল ​​ট্রেনের সময়সূচী।

ট্রেনের নাম

ছাড়ার সময়

আগমনের সময়

বন্ধের দিন

উপকুল এক্সপ্রেস - 712

03:20 PM

বিকেল 04:30

মঙ্গলবার

মহানগর এক্সপ্রেস - 722

09:20 PM

10:32 PM

রবিবার

কিশোরগঞ্জ এক্সপ্রেস - 781

সকাল ১০:৪৫

দুপুর 1 ২: 00 টা

শুক্রবার

ঢাকা থেকে নরসিংদী মেইল ​​ট্রেনের সময়সূচী

দ্রষ্টব্য: বিভিন্ন অপ্রত্যাশিত কারণে ঢাকা থেকে নরসিংদী ট্রেনের সময়সূচী পরিবর্তন হতে পারে।

ঢাকা থেকে নরসিংদী ট্রেনের টিকিটের ভাড়া

আপনাদের সুবিধার্থে আমরা ঢাকা থেকে নরসিংদী মেইল ​​এক্সপ্রেস এবং ইন্টারসিটি টাইপ ট্রেনের টিকিটের মূল্য উল্লেখ করব। এতে করে এক চোখ দিয়েই সব ট্রেনের দাম জানতে পারবেন। যা, অবশ্যই, ভিডিওটি রাতারাতি উত্তেজনা তৈরি করেছে।

স্টেশনে যাওয়ার আগে আপনি যদি আপনার কাঙ্খিত গন্তব্যের টিকিটের মূল্য জানেন তবে তারা আপনার টিকিট কিনতে সক্ষম হবে। এটি আপনাকে আপনার ভ্রমণের জন্য প্রয়োজনীয় প্রস্তুতি নিতেও সাহায্য করবে। চলুন ঢাকা টু নরসিংদী ট্রেনের টিকিটের মূল্য।

 Read More: Upay Helpline Namber

ঢাকা টু নরসিংদী ট্রেনের ভাড়া 

সিট ক্লাস

টিকিটের মূল্য (15% ভ্যাট)

শেভন

60 BDT TK

শুভন চেয়ার

70 BDT TK

প্রথম আসন

90 BDT TK

প্রথম বার্থ

135 BDT TK

Snigdha

133 BDT TK

এসি

156 BDT TK

এসি বার্থ

236 BDT TK

ঢাকা থেকে নরসিংদী ট্রেনের টিকিটের মূল্য

দ্রষ্টব্য: বাংলাদেশ রেলওয়ে বিভিন্ন কারণে টিকিটের মূল্য পরিবর্তন করে। ঢাকা থেকে নরসিংদী ট্রেনের টিকিটের মূল্য ব্যতিক্রম নয়।

শেষ পর্যন্ত নয়, ঢাকা থেকে নরসিংদী ট্রেনের সময়সূচী সম্পর্কে আরও জানতে আপনি ইতিমধ্যেই পুরো পোস্টটি পড়েছেন । আপনি যদি এই সম্পর্কে আরও জানতে চান, আপনি নীচের মন্তব্য বক্সে লিখে আমাদের জানাতে পারেন। আপনি যদি সবচেয়ে প্রয়োজনীয় খুঁজে পান, আপনার প্রিয়জনের সাথে শেয়ার করুন।

Read More: Fb Attiude Caption Bangla

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url