কিভাবে ঘরে বসে থেকে টাকা আয় করা যায়

ঘরে বসে টাকা কামানোর সহজ উপায় । ডেইলি ৫০০ টাকা ইনকাম

ঘরে বসে টাকা কামানোর সহজ উপায় - আপনি যদি জানতে চান গুগল থেকে ঘরে বসে টাকা কামানোর সহজ উপায় , তাহলে আজ আপনি সঠিক জায়গায় আছেন কারণ আজ আমি আপনাকে এই নিবন্ধে ঘরে বসে টাকা কামানোর সহজ উপায় সম্পূর্ণ তথ্য দিতে যাচ্ছি।

আপনারা সবাই জানেন যে গুগল আজকের সময়ে বিশ্বের সবচেয়ে বড় সার্চ ইঞ্জিন এবং আজকের সময়ে গুগলের কাছে প্রতিটি প্রশ্নের উত্তর রয়েছে এবং সবাই গুগলকে বিশ্বাস করে, কিন্তু আপনি কি জানেন যে আপনি গুগল থেকে অর্থ উপার্জনও করতে পারেন। "ডেইলি ৫০০ টাকা ইনকাম"

গুগল এমন একটি প্ল্যাটফর্ম যেখানে আপনি চাইলে কিছু শিখতে পারেন এবং আপনি চাইলে আপনি গুগল থেকে লাখ লাখ টাকা আয় করতে পারেন এবং এই নিবন্ধে আমি আপনাকে গুগল থেকে কীভাবে অর্থ উপার্জন করতে হয় সে সম্পর্কে একই তথ্য দিতে যাচ্ছি। ঘরে বসে টাকা কামানোর সহজ উপায় । ডেইলি ৫০০ টাকা ইনকাম

ডেইলি ৫০০ টাকা ইনকাম

ডেইলি ৫০০ টাকা ইনকাম

ঘরে বসে টাকা কামানোর সহজ উপায় । গুগল হল বিশ্বের বৃহত্তম সার্চ ইঞ্জিন যেখানে যে কেউ একটি প্রশ্ন রেখে তাদের উত্তর পেতে পারে এবং গুগল তার অনেক পরিষেবা চালু করেছে যার মাধ্যমে আপনি অর্থ উপার্জন করতে পারেন এবং আপনার দৈনন্দিন কাজ করতে পারেন।

গুগল ক্যালিফোর্নিয়ায় অবস্থিত একটি আমেরিকান কোম্পানি এবং গুগল 1998 সালে প্রতিষ্ঠিত হয়েছিল, তারপরে এর প্রতিষ্ঠাতা 2004 সালে এটি চালু করেছিলেন।

গুগল কোম্পানির প্রতিষ্ঠাতা হলেন ল্যারি পেজ এবং সের্গেই ব্রিন, তারা দুজনেই এই কোম্পানিটি শুরু করেছিলেন যা আজকের সময়ে ইন্টারনেটে রাজত্ব করছে। ঘরে বসে টাকা কামানোর সহজ উপায় । ডেইলি ৫০০ টাকা ইনকাম

কিভাবে ঘরে বসে থেকে টাকা আয় করা যায়

তো চলুন এখন জেনে নিই কিভাবে ঘরে বসে গুগল থেকে টাকা আয় করা যায়, এখানে আমি আপনাকে গুগল থেকে টাকা আয় করার ৮টি উপায় বলব, যার সাহায্যে আপনি অনেক টাকা আয় করতে পারবেন।

1. একটি বিনামূল্যে ব্লগ তৈরি করে

ডেইলি ৫০০ টাকা ইনকাম

আপনি যদি না জানেন তবে আমি আপনাকে বলে রাখি যে গুগলের একটি পরিষেবা রয়েছে যা 23 আগস্ট 1999 সালে গুগল শুরু করেছিল এবং আজও অনেকে এটি ব্যবহার করে ভাল অর্থ উপার্জন করছে, এতে আপনি বিনামূল্যে একটি বিনামূল্যে ব্লগ বা ওয়েবসাইট তৈরি করতে পারেন। আপনি একটি সুযোগ পাবেন যার মাধ্যমে আপনি আপনার জ্ঞান ইন্টারনেটে মানুষের সাথে শেয়ার করতে পারবেন। 

ফ্রি ব্লগ থেকে অর্থ উপার্জন করতে, আপনি Google AdSense নামে আরেকটি Google পণ্য ব্যবহার করতে পারেন এবং আপনার ব্লগে Google AdSense বিজ্ঞাপন দেখাতে পারেন। আর যত মানুষ আপনার ব্লগে এসে গুগল অ্যাডসেন্সের বিজ্ঞাপনে ক্লিক করে, এর জন্য গুগল আপনাকে ডলারে টাকা দেয়, যা আপনি আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে 100 ডলার করে ট্রান্সফার করতে পারেন।  ঘরে বসে টাকা কামানোর সহজ উপায় । ডেইলি ৫০০ টাকা ইনকাম

আর বর্তমান সময়ে অনেকেই ব্লগিং করে মাসে লাখ লাখ টাকা ইনকাম করছেন, ব্লগিং থেকে টাকা ইনকাম করতে অবশ্যই সময় লাগে কিন্তু একবার আপনার ব্লগ সফল হলে আপনি লাখ টাকা আয় করতে পারবেন।

কিন্তু এখন প্রশ্ন আসে যে কিভাবে একটি ফ্রি ব্লগ তৈরি করা যায়, তাহলে আমি আপনাকে এই পোস্টে তাও বলতে যাচ্ছি।টাকা কামানোর সহজ উপায়, টাকা কামানোর উপায়, ডেইলি ৫০০ টাকা ইনকাম, online taka income 2023, টাকা কামানোর, taka income korar upay, টাকা কামানোর সহজ উপায


কিভাবে ব্লগারে একটি ফ্রি ব্লগ তৈরি করবেন 

আমি ইতিমধ্যেই একটি সম্পূর্ণ নিবন্ধ লিখেছি কীভাবে আপনার ওয়েবসাইটটি বিনামূল্যে তৈরি করবেন, যা পড়ে আপনি কীভাবে একটি ওয়েবসাইট তৈরি করবেন তা শিখতে পারবেন, তবে এই নিবন্ধে আমি আপনাকে সংক্ষেপে কীভাবে একটি বিনামূল্যের ওয়েবসাইট তৈরি করা যায় তাও বলতে যাচ্ছি।

ঘরে বসে টাকা কামানোর সহজ উপায়

অনলাইনে ইনকাম,সরকারি অনলাইন ইনকাম,ফ্রি টাকা ইনকাম,Earn Money,

বিনামূল্যে আপনার ব্লগ তৈরি করতে, প্রথমে আপনি blogger.com খুলুন এবং তারপর আপনার জিমেইল আইডি দিয়ে সাইন আপ করুন, যদি আপনার জিমেইল আইডি না থাকে, তাহলে কীভাবে একটি জিমেইল আইডি তৈরি করবেন তা পড়ুন ।

আপনার জিমেইল আইডি দিয়ে লগইন করার সাথে সাথে আপনার সামনে Create Blog এর অপশন আসবে, সেটিতে ক্লিক করুন। এবং এর পরে আপনার সামনে একটি পেজ আসবে যেখানে আপনাকে আপনার ওয়েবসাইটের শিরোনাম লিখতে হবে এবং পরবর্তীতে ক্লিক করতে হবে।

কিভাবে ব্লগারে একটি ফ্রি ব্লগ তৈরি করবেন

শিরোনামের পরে, আপনাকে URL লিখতে হবে যা অনন্য হওয়া উচিত অন্যথায় আপনি URL তৈরি করতে সক্ষম হবেন না, তাই আপনার ব্লগের জন্য একটি ভাল নাম চয়ন করুন এবং আপনি ছবিতে যেভাবে দেখতে পাচ্ছেন সেই একই URL তৈরি করুন, এই ছবিটি শুধু তোমাকে বোঝানোর জন্য।

ঘরে বসে টাকা কামানোর সহজ উপায় । ডেইলি ৫০০ টাকা ইনকাম - online taka income korar upay

আপনি এই দুটি প্রক্রিয়া সম্পন্ন করার সাথে সাথেই আপনি আপনার ব্লগারের ড্যাশবোর্ডে যাবেন, যেখানে আপনি অনেক অপশন পাবেন যার মাধ্যমে আপনি আপনার ব্লগকে ভালোভাবে পরিচালনা করতে পারবেন।

আপনার ব্লগে যত বেশি পোস্ট হতে থাকে, তার পরে আপনি Google AdSense এর অনুমোদন নিয়ে সহজেই আপনার ব্লগকে নগদীকরণ করতে পারেন, যাতে আপনি বিজ্ঞাপন দেখিয়ে Google থেকে অর্থ উপার্জন করতে পারেন।

এছাড়াও, আপনি আপনার ব্লগের মাধ্যমে পণ্য বিক্রি করে আপনার ব্লগের মাধ্যমে অর্থ উপার্জন করতে পারেন যে কোনো ই-কমার্স কোম্পানি যেমন অ্যামাজন ফ্লিপকার্ট ইত্যাদির মাধ্যমে অ্যাফিলিয়েট মার্কেটিং করে। কিন্তু আপনি যদি শুরু করছেন, তাহলে গুগল অ্যাডসেন্স ব্যবহার করা উচিত কারণ এটি ভাল। প্রথম দিন থেকে। ঘরে বসে টাকা কামানোর সহজ উপায় ।

2. Google Adsense এর মাধ্যমে কিভাবে অর্থ উপার্জন করা যায় 

আমি উপরে বলেছি যে আপনি ব্লগে অ্যাডসেন্স অনুমোদিত হয়ে গুগল থেকে অর্থ উপার্জন করতে পারেন ।

তাই আপনারও জানা উচিত গুগল অ্যাডসেন্স কী এবং কীভাবে এটি থেকে অর্থ উপার্জন করা হয়। 

সুতরাং গুগল অ্যাডসেন্স হল গুগলের একটি পরিষেবা যা একটি বিশাল অ্যাড নেটওয়ার্ক এবং অনেকে এটি ব্যবহার করে লাখ লাখ টাকা আয় করে।

গুগল অ্যাডসেন্স অনুমোদনের পরে, আপনাকে আপনার ব্লগে বা এটিতে বিজ্ঞাপন দিতে হবে এবং যদি কেউ এই বিজ্ঞাপনগুলিতে ক্লিক করে তবে আপনাকে এর জন্য অর্থ প্রদান করতে হবে।

ডেইলি ৫০০ - 1000 টাকা ইনকাম

গুগল এডসেন্স ডলারে অর্থ প্রদান করে এবং আপনার অ্যাকাউন্টে $ 10 থাকলেই, আপনার অ্যাকাউন্ট যাচাই করার জন্য আপনাকে Google দ্বারা একটি পিন পাঠানো হবে, যাতে 6 নম্বরের একটি কোড রয়েছে, এটি আপনার Google AdSense অ্যাকাউন্টে জমা দিতে হবে। এটি যাচাই করুন এবং তারপর আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট যোগ করা হবে।

আপনার Google AdSense অ্যাকাউন্টে $100 থাকা মাত্রই আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে ওয়্যার ট্রান্সফারের মাধ্যমে আপনার পেমেন্ট পাঠানো হবে। আর এইভাবে আপনি গুগল অ্যাডসেন্সের মাধ্যমে অনলাইনে অর্থ উপার্জন করতে পারেন।

Read More: মেয়ে পটানোর রোমান্টিক কথা ও কবিতা 

3. কিভাবে গুগল ইউটিউব থেকে অর্থ উপার্জন করতে হয়

কিভাবে গুগল ইউটিউব থেকে অর্থ উপার্জন করতে হয়

আপনি জানেন যে, আজকের সময়ে, ইউটিউব হল গুগলের পরে দ্বিতীয় বৃহত্তম সার্চ ইঞ্জিন, যেখানে প্রতিদিন প্রচুর অনুসন্ধান অনুসন্ধান করা হয় এবং আমি আপনাকে বলি যে ইউটিউব নিজেই গুগল কোম্পানির একটি পণ্য, যার মাধ্যমে আপনি অর্থ উপার্জন করতে পারেন। .

ইউটিউব থেকে অর্থ উপার্জন করার জন্য, আপনার একটি ইউটিউব চ্যানেল থাকতে হবে, তবে আপনি আপনার আগ্রহ অনুসারে ভিডিও আপলোড করে এবং আপনার চ্যানেল বাড়িয়ে অর্থ উপার্জন করতে পারেন।

একটি ইউটিউব চ্যানেল তৈরি করতে, আপনার অবশ্যই একটি অ্যান্ড্রয়েড ফোন বা একটি কম্পিউটার থাকতে হবে, তা ছাড়া আপনার একটি জিমেইল আইডি থাকতে হবে কারণ আপনি শুধুমাত্র Gmail এর মাধ্যমে প্রতিটি Google পণ্যে সাইন ইন করুন৷ 

অনলাইনে ইনকাম 2023

আপনি আপনার মতে যেকোনো ক্যাটাগরিতে একটি চ্যানেল তৈরি করতে পারেন, আপনি চ্যানেলে ভিডিও আপলোড করার সাথে সাথে আপনার চ্যানেলের দর্শক বাড়তে শুরু করে এবং আপনার চ্যানেলের একটি ভিডিও ভাইরাল হয়ে গেলে আপনার ইউটিউব মনিটাইজেশনের মানদণ্ডও বাড়বে। সম্পূর্ণ হলে আপনি Google AdSense এর মাধ্যমে আপনার চ্যানেল নগদীকরণ করে YouTube এর মাধ্যমে অর্থ উপার্জন করতে পারেন। অনলাইনে ইনকাম 2023

 

4. কিভাবে গুগল প্লে স্টোর থেকে টাকা আয় করবেন

কিভাবে গুগল প্লে স্টোর থেকে টাকা আয় করবেন

আমি আপনাকে বলে রাখি যে আপনি গুগল প্লেস্টোরের মাধ্যমেও অর্থ উপার্জন করতে পারেন, আপনি প্লেস্টোরে যে সমস্ত অ্যাপগুলি দেখেছেন সেগুলি গুগলের নয়, তারা যে কোনও অ্যাপ রেখে অ্যাডমোবের মাধ্যমে সেই অ্যাপগুলি থেকে অর্থ উপার্জন করতে পারে।

এখন জানা যাচ্ছে কিভাবে আমরা গুগল প্লেস্টোরে অ্যাপস রাখতে পারি।

গুগল প্লেস্টোরে একটি অ্যাপ রাখতে, আপনাকে কিছু জিনিসের যত্ন নিতে হবে, তবেই আপনি অ্যাপটিতে রেখে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। ঘরে বসে টাকা কামানোর সহজ উপায় ।

প্রথমত, আপনার এমন একটি ধারণা থাকা উচিত যাতে আপনি এটিকে একটি অ্যাপে রূপান্তর করতে পারেন। এখন আমি আপনাকেও বলি যে অ্যাপটি কীভাবে জমা দেওয়া হয়।

গুগল প্লেস্টোরে একটি অ্যাপ রাখতে, আপনার একটি অ্যাডমব অ্যাকাউন্ট থাকতে হবে, যা আপনাকে কিনতে হবে, আপনি প্রায় 2000 টাকা পাবেন, তবেই আপনি প্লেস্টোরে একটি অ্যাপ রাখতে এটি ব্যবহার করতে পারবেন।

আপনি যদি একটি অ্যাপ তৈরি করতে জানেন তবে আপনি নিজেই একটি অ্যাপ তৈরি করতে পারেন এবং এটিতে রাখতে পারেন, যদি আপনি না জানেন তবে আপনি অন্যান্য অ্যান্ড্রয়েড অ্যাপ বিকাশকারীদের কিছু অর্থ দিয়ে আপনার পছন্দের অ্যাপটি তৈরি করেছেন।

আপনার অ্যাপটি প্রস্তুত হয়ে গেলে, আপনাকে এটি প্রকাশ করতে হবে, প্রকাশ করার পরে, আপনি যদি আপনার অ্যাপটি প্রচার করেন, তবে আপনার অ্যাপটি যত বেশি লোক ডাউনলোড করবে এবং তারাও যদি আপনার অ্যাপে বিজ্ঞাপনগুলি দেখতে পায়। তাহলে আপনি আয় করা শুরু করবেন। সেখান থেকে.

Read More: হুমায়ুন ফরিদী ভালোবাসার উক্তি ও ছন্দ

5. কিভাবে Google Taskmate থেকে অর্থ উপার্জন করতে হয়

কিভাবে Google Taskmate থেকে অর্থ উপার্জন করতে হয়

আপনি যদি না জানেন যে গুগল টাস্কমেট কী, তবে আমি আপনাকে বলে রাখি যে এটি একটি গুগল পরিষেবা।

তাই Google Taskmate অ্যাপ হল একটি সার্ভে অ্যাপ যার কাজ হল সমস্ত Google পরিষেবার উন্নতিতে সাহায্য করা। এছাড়াও আপনি এই অ্যাপ থেকে অর্থ উপার্জন করতে পারেন

এখন আমি আপনাকে বলব কিভাবে আপনি এই অ্যাপ থেকে অর্থ উপার্জন করবেন, প্রথমে আপনাকে এই অ্যাপটি ডাউনলোড করতে হবে যেভাবে আপনি এই অ্যাপটি খুলবেন, তারপরে আপনার সামনে কিছু সমীক্ষার তালিকা খুলবে।

উদাহরণ স্বরূপ, ধরুন যদি একটি দোকান আগে একটি জায়গায় ছিল, এখন সেই দোকানটি অন্য কোথাও চলে গেছে, তাহলে যদি সেই জরিপটি সেখানে থাকে এবং আপনি সঠিকভাবে সমস্ত তথ্য দিয়ে থাকেন, তাহলে আপনাকে সেই জরিপের কাজটি গুগলে সম্পন্ন করতে হবে। অর্থ প্রদান করা হয়

এইভাবে, আপনি Google টাস্কমেট সার্ভে সম্পূর্ণ করে অর্থ উপার্জন করতে পারেন।

6. কিভাবে Google Adword থেকে টাকা আয় করবেন

Google Adword এছাড়াও Google এর একটি পরিষেবা যার মাধ্যমে আপনি অর্থ উপার্জন করতে পারেন তবে এখানে আপনার Adword ব্যবহার করার জন্য প্রথমে আপনার যেকোনো পণ্যের প্রয়োজন হবে  যা আপনি প্রচার করবেন।

কিন্তু এখন এটিতে আপনাকে অ্যাডওয়ার্ড অ্যাকাউন্টে আপনার যে কোনো পণ্যের প্রচার করতে কিছু অর্থ বিনিয়োগ করতে হবে।

প্রথমত, আপনি আপনার পণ্যটি ভেবেচিন্তে চয়ন করুন এবং তারপরে আপনি আপনার পণ্যের জন্য টার্গেট অডিয়েন্স বেছে নিন এবং তাদের বিজ্ঞাপন দেখান, এইভাবে আপনার পণ্য বিক্রি হওয়ার সম্ভাবনা বেশি থাকবে।

আপনি যদি এতে কিছু বিজ্ঞাপন চালানোর জন্য কিছু ক্রেডিট কিনে থাকেন, তাহলে আপনাকে Google থেকে 2000 টাকার বিনামূল্যে ক্রেডিট দেওয়া হয়, যা অবশ্যই আপনার উপকারে আসবে।

তাই আপনি গুগল অ্যাডওয়ার্ডের মাধ্যমেও অর্থ উপার্জন করতে পারেন, এটিও গুগল থেকে অর্থ উপার্জনের একটি ভাল বিকল্প এবং অনেকে এটি ব্যবহার করে অর্থ উপার্জন করছেন। ঘরে বসে টাকা কামানোর সহজ উপায় ।

7. Google মতামত পুরস্কার

ঘরে বসে টাকা কামানোর সহজ উপায় । ডেইলি ৫০০ টাকা ইনকাম - online taka income korar upay

Google Opinion Rewards হল Google দ্বারা তৈরি একটি অ্যাপ, যার সাহায্যে আপনি কিছু সাধারণ সমীক্ষা সম্পূর্ণ করে বিনামূল্যে Google Play ব্যালেন্স জিততে পারেন। এই অ্যাপটিতে, আপনি বিভিন্নভাবে বিভিন্ন সার্ভে পাবেন, যার মধ্যে আপনাকে শুধুমাত্র কয়েকটি বিকল্পে টিক দিতে হবে, যখন অনেকগুলিতে আপনাকে ভিডিও দেখতে হবে এবং পর্যালোচনা করতে হবে।

এতে, সমস্ত জরিপগুলি খুব সহজ এবং সেগুলি সম্পূর্ণ করার পরে, আপনি যে অর্থ পাবেন, আপনি সেই অর্থগুলি ফ্রি ফায়ার এবং বিজিএমআই-এর মতো গেমগুলিতে ব্যবহার করতে পারেন এবং এর পাশাপাশি আপনি সেই অর্থগুলি থেকে বই এবং অ্যাপ কিনতে ব্যবহার করতে পারেন। প্লে স্টোরও ব্যবহার করতে পারেন

কিন্তু আমি আপনাকে বলি যে আপনি Opinion Reward থেকে অর্জিত অর্থ আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে স্থানান্তর করতে পারবেন না কারণ আপনি সেই অর্থটি google play ব্যালেন্স আকারে পাবেন।

যাইহোক, এই অ্যাপটি আপনাকে একটি সমীক্ষার জন্য 5 ₹ থেকে 30 ₹ পর্যন্ত দেয়, তবে এতে আপনি খুব কম সার্ভে পাবেন এবং কখনও কখনও আপনি মাসে মাত্র একটি বা দুটি সার্ভে পাবেন, তাই এই ক্ষেত্রে আপনি এটি ব্যবহার করতে পারেন অর্থ উপার্জনের জন্য অ্যাপ। আপনি সাধারণত এটি করতে পারবেন না, তবে আপনি এই গুগল মতামত পুরস্কার অ্যাপটির সাহায্যে কিছু অতিরিক্ত আয় করতে পারেন।

Read More: Fb Attiude Caption Bangla

8. কিভাবে Google Pay থেকে অর্থ উপার্জন করবেন

কিভাবে Google Pay থেকে অর্থ উপার্জন করবেন

আপনি অবশ্যই Google Pay ব্যবহার করছেন এবং কখনও কখনও আপনাকে অবশ্যই Google Pay থেকে অর্থ স্থানান্তর করতে হবে।

Google Pay থেকে অর্থ উপার্জন করতে, আপনাকে এই অ্যাপটিকে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টের সাথে লিঙ্ক করতে হবে তবেই আপনি এটি থেকে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন।

প্রথমত, আপনাকে এটি করতে হবে যে আপনি যদি আপনার কোনো বন্ধুর কাছে টাকা স্থানান্তর করেন, তাহলে আপনাকে Google থেকে কিছু পুরস্কার দেওয়া হয়, যাতে আপনি 50 টাকার মধ্যে 10 টাকা পেতে পারেন এমনকি আপনি 1000 টাকা পর্যন্ত পুরস্কার পেতে পারেন। . হয়। এবং এই সমস্ত টাকা অবিলম্বে আপনার অ্যাকাউন্টে জমা হবে।

চূড়ান্ত শব্দ

তাই আজকের এই আর্টিকেলটিতে আমি আপনাকে গুগল সে পয়সা ক্যাসে কমায়ে সম্পর্কে বলেছিলাম এবং আমি আশা করি আপনি এই তথ্যটি পছন্দ করেছেন এবং কীভাবে গুগল থেকে অর্থ উপার্জন করবেন সে সম্পর্কে সম্পূর্ণ তথ্য পেয়েছেন।

আপনার যদি কোনো প্রশ্ন বা কোনো ধরনের পরামর্শ থাকে, তাহলে আপনি মন্তব্য করে জানাতে পারেন, আপনাকে সম্পূর্ণ সাহায্য করা হবে এবং অনুরূপ তথ্যের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অবশ্যই আমাদের টেলিগ্রাম চ্যানেল -এ যোগ দিতে হবে। ঘরে বসে টাকা কামানোর সহজ উপায় ।

আরো পড়ুনঃ

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url