উপায় হেল্পলাইন নাম্বার | উপায় লাইভ চ্যাট


বাংলাদেশে অনেকগুলো মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান রয়েছে। তার মধ্যে Upay \ উপায় একটি জনপ্রিয় এবং অন্যতম মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান । বাংলাদেশের প্রাই অনেকেই Upay \ উপায় ব্যাবহার করেন।আপনার যদি Upay customer Care number বা উপায় কাস্টমার কেয়ার নাম্বার প্রয়োজন হয়, তাহলে আজকের আর্টিকেলটি আপনার জন্য।


বিকাশ কাস্টমার কেয়ার নাম্বার কত





Upay কাস্টমার কেয়ার নাম্বার ঃ

আপনি যদি উপায় এর যেকোন সমস্যার সমাধান কিংবা উপায় সম্পর্কিত যে কোন তথ্য জানতে চান, সেক্ষেত্রে আপনার উপায় হেল্প লাইন নাম্বার টি প্রয়োজন। Upay Helpline number কিংবা কাস্টমার কেয়ারের নাম্বারটি নিচে দেওয়া হলো ঃ




রকেট কাস্টমার কেয়ার নাম্বার কত


উপরে দেওয়া নাম্বারটিতে যোগাযোগ করে আপনি আপনার সমস্যার সমাধান কিংবা প্রয়োজনীয় তথ্য উপায় কাস্টমার কেয়ার থেকে জেনে নিতে পারেন।

সপ্তাহের ৭ দিন যেকোনো সময় আপনি উপায় কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে পারবেন।

উপরের নাম্বারটা ছাড়াও উপায় এর আরো একটি হেল্পলাইন নাম্বার রয়েছে যেটি নিচে দেওয়া হল ঃ





নগদ কাস্টমার কেয়ার নাম্বার

উপরে উল্লিখিত দুটি নাম্বারের যে কোন একটি নাম্বারে কল করে আপনি উপায় সর্ম্পকৃত যেকোন সমস্যার সমাধান কিংবা প্রয়োজনীয় তথ্য জেনে নিতে পারেন।

ইমেইল এড্রেস

উপায় এর দুটি কাস্টমার কেয়ার নাম্বার বাদেও রয়েছে একটি ইমেইল এড্রেস, এটির মাধ্যমে আপনি নগদ কাস্টমার কেয়ারে যোগাযোগ করে আপনার সমস্যা থেকে মুক্তি পেতে পারেন এবং প্রয়োজনীয় তথ্য জেনে নিতে পারেন ।

ইমেইল - customerservice@upaybd.com

উপরের এই ইমেইল এড্রেস টির মাধ্যমে আপনি আপনার উপায়ের যেই জায়গায় সমস্যা রয়েছে সেটির স্ক্রিনশট নিয়ে এই ইমেইলের মাধ্যমে তাদেরকে পাঠাতে পারেন এবং আপনার সমস্যা সমাধান করে নিতে পারেন।

উপায় হেড অফিসঃ

আপনি চাইলে উপায় কাস্টমার কেয়ার নাম্বারে কল কিংবা মেসেজ না করে সরাসরি তাদের হেড অফিসে গিয়ে যোগাযোগ করে আপনার সমস্যা সমাধান করে নিতে পারেন কিংবা প্রয়োজনীয় তথ্য জেনে নিতে পারেন


উপায় হেড অফিসের ঠিকানা :


Plot CWS(A)-1,Road34,Gulshan Avenue, Dhaka - 1212 Bangladesh


আপনি যদি উপায় হেড অফিসের আশেপাশেই থাকেন,তাহলে সরাসরি হেড অফিসে যোগাযোগ করে সর্বাধিক সেবা গ্রহণ করতে পারেন


উপায় একাউন্ট সম্পর্কিত যেকোন সমস্যায় পড়ার পরে কিভাবে তাদের সাথে যোগাযোগ করবেন সে সকল বিষয় এবং নাম্বার গুলো নিয়ে উপরে
আলোচনা করা হয়েছে।


আশাকরি Upay Customer Care Number সম্পর্কে আপনাদের ভালো ভাবে জানতে পেড়েছি। উপায় হেল্পলাইন নাম্বার সম্পর্কে আপনার আরও কিছু জানার বাকি থাকলে আমাদেরকে কমেন্ট করুন।


পোস্টটি ভালো লাগলে বন্ধুদের শেয়ার করে জানিয়ে দিন !!


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url