কম দামের মধ্যে ভাল মোবাইল ফোন ২০২৩ বাংলাদেশ

কম দামের মধ্যে ভাল মোবাইল ফোন | কম দামে ভালো ফোন - র্ফোন একটি মানুষের জীবন পরিচালনার জন্য একটি প্রাথমিক চাহিদা এবং প্রয়োজনীয়তা। প্রধান চাহিদা পূরণের জন্য, মোবাইল ফোন এখন সস্তা নয়, বিলাসিতা নয়।

কম দামের মধ্যে ভাল মোবাইল ফোন ২০২২ বাংলাদেশ | কম দামে ভালো ফোন

বর্তমানে মানুষ মোবাইল ফোন ও স্মার্টফোনের দাম নিয়ে অনেক সচেতন। লোকেরা বিভিন্ন উদ্দেশ্যের জন্য তাদের ফোন ব্যবহার করেছে। মূল্য পরিসীমা তাদের বিভিন্ন উদ্দেশ্য উপর নির্ভর করে।

 

এই নিবন্ধে, আমি আপনার সাথে "বাংলাদেশের 10টি সেরা সস্তা স্মার্টফোন" সম্পর্কে কথা বলছি যা আপনাকে স্মার্টফোন সম্পর্কে ধারণা নিতে এবং সেরা স্মার্টফোন বা মোবাইল ফোন চয়ন করতে সহায়তা করে।

 

এখানে বাংলাদেশের সেরা কম দামের মধ্যে ভাল মোবাইল ফোন ২০২৩ একটি তালিকা রয়েছে৷

কম দামের মধ্যে ভাল মোবাইল ফোন বাংলাদেশ 

01. Oppo F17 Pro

Oppo F17 Pro একটি দুর্দান্ত স্মার্টফোন বা মোবাইল ফোন কারণ এর 48 এমপি ক্যামেরা।

এতে রয়েছে উচ্চ মানের ভিত্তিক সামনের ক্যামেরা। যদিও এই স্টাইলিশ স্মার্টফোনটি সরবরাহ করে না, তবে এটি শীঘ্রই দাম সহ বাংলাদেশে আসছে। এই ডিভাইসের অভ্যন্তরীণ মেমরি 128 জিবি, যা উচ্চ স্থান। আপনি অনেক ফাইল, ডেটা এবং অন্যান্য সঞ্চয় করতে পারেন।

02. Samsung Galaxy M20

Samsung Galaxy M20 বাংলাদেশে 2019 সালের ফেব্রুয়ারিতে বিতরণ করা হয়েছে। এটি বাংলাদেশে একটি অভিজ্ঞ এবং কম দামের অ্যান্ড্রয়েড মোবাইল ফোন। প্রসেসর, ক্যামেরা, স্ক্রিন, ব্যাটারি এবং মেমরি যথেষ্ট ভালো।

03.realme c3

আপনি যদি কম দামে সামনে এবং পিছনের ক্যামেরা সহ একটি অ্যান্ড্রয়েড ফোন বা স্মার্টফোন কিনতে চান তবে আপনি এই ধরণের ব্র্যান্ড এবং স্টাইলিশ ফোন বেছে নিতে পারেন। 

Realme c3 বাংলাদেশে 2020 সালের ফেব্রুয়ারিতে বিতরণ করা হয়েছে। আপনি এই ফ্যাশনেবল স্মার্টফোনটি আনঅফিসিয়াল ভিত্তিতে 11,000 টাকায় পাবেন, তবে সর্বশেষ মূল্য 14,000 টাকা হবে। তথ্য এবং নথি সংরক্ষণ করার জন্য একটি উচ্চ স্থান আছে.

04. Xiaomi Redmi 8

Xiaomi Redmi 8 বাংলাদেশে 2019 সালের অক্টোবরে বিতরণ করা হয়েছে। বর্তমানে, আপনি এই ব্র্যান্ডটির অফিসিয়াল মূল্যে কিনতে পারেন। অফিসিয়াল মূল্য 14,999 টাকা এবং অনানুষ্ঠানিক মূল্য 12,500 টাকা। এই স্টাইলিশ মোবাইল ফোনটিতে রয়েছে ডুয়াল ক্যামেরা এবং 4GB RAM।

05.realme 3i

Realme 3i দেখতে Realme c3 স্মার্টফোনের মতো। এটি বাংলাদেশের সেরা কম বাজেটের স্মার্টফোন। সর্বোত্তম লাইটওয়েট এবং চকচকে চেহারার স্মার্টফোন যা বিশাল জায়গা এবং 5,000 mAh ইউএসবি ব্যাটারির সাথে পরিকল্পনা করেছে। এই ফোনের প্যাটার্ন হীরার মতো দেখতে।

06. Oppo A5s

2019 সালের এপ্রিলে বাংলাদেশে প্রকাশিত Oppo A5s ইতিমধ্যেই বাংলাদেশের স্থানীয় বাজারে উপলব্ধ। এটি ডুয়াল সিম ক্ষমতার সাথে ডিজাইন করা হয়েছে এবং 2 জিবি র‌্যাম স্টোরেজ ক্ষমতা সমর্থিত।

আপনি যদি একজন ছাত্র হন এবং কম দামে একটি স্মার্টফোন কিনতে চান, তাহলে মোবাইল ফোন কেনা আপনার জন্য সেরা বিকল্প। এই স্টাইলিশ স্মার্টফোনের জন্য বাজেট বিকল্প খুবই কম।

07.realme 5i

Realme অনেক বৈশিষ্ট্য সহ কম দামে একটি নতুন চেহারার স্মার্টফোন অফার করে৷ এই স্মার্টফোনটির মডেলটির নাম Realme 5i, এটি একটি আকর্ষণীয় এবং স্মার্ট চেহারার ফোন।

এটি একটি সামনে এবং পিছনে ক্যামেরা, 5000 amp শক্তিশালী ব্যাটারি, 6.5 ইঞ্চি ডিসপ্লে এবং যথেষ্ট ভাল প্রসেসর অফার করে। এই স্মার্টফোনটির অফিসিয়াল কম বাজেট 12,990 টাকা।

08. Xiaomi Redmi 7

Xiaomi Redmi কম অফিসিয়াল মূল্যে একটি 3/32 GB RAM ভিত্তিক স্মার্টফোন অফার করে৷ এই স্মার্টফোনটির অফিসিয়াল মূল্য হল 14,999 টাকা, যা এই ব্র্যান্ডে খুবই সস্তা। 

এই স্মার্টফোনটিতে অনেকগুলি বৈশিষ্ট্য রয়েছে যার মধ্যে রয়েছে একটি 6.26-ইঞ্চি ডিসপ্লে, ডুয়াল ক্যামেরা এবং একটি উচ্চ ব্যাটারি যা মার্চ 2019 সালে বাংলাদেশে বিতরণ করা হয়েছিল যাতে যথেষ্ট ভাল প্রসেসর এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে।

09. Vivo Y11

ভিভো স্থানীয় বাজারে উচ্চ-মানের, কম বাজেটের Y11 স্মার্টফোন নিয়ে এসেছে যাতে অনেকগুলি বৈশিষ্ট্য রয়েছে। এটি উচ্চ মানের ডুয়াল রিয়ার ক্যামেরা, ব্যাকআপ ব্যাটারি এবং প্রশংসনীয় ফ্রন্ট লেন্স অফার করে। 

এই স্মার্টফোনটির কনফিগারেশন যথেষ্ট ভালো। এছাড়াও উচ্চ স্টোরেজ রয়েছে যা আপনাকে বিশাল ডেটা ফাইল এবং নথি রাখতে সাহায্য করে। এই ব্র্যান্ডের ডিসপ্লে একটি ওয়াটারপ্রুফ নচ সিস্টেম।কম দামের মধ্যে ভাল মোবাইল ফোন বাংলাদেশ | কম দামে ভালো ফোন - Best Mobile Phone BD

10. Xiaomi Redmi 8A ডুয়াল

Xiaomi Redmi 8A Dual বাংলাদেশে 2020 সালের ফেব্রুয়ারিতে প্রচুর সংখ্যক বৈশিষ্ট্য সহ মুক্তি পায়। এই মডেলটির নকশাটি চমৎকার এবং দেখতে দুর্দান্ত। এটিতে 13 প্লাস 2 এমপি এবং 8 এমপি সহ সামনে এবং পিছনে উভয় ক্যামেরা সিস্টেম রয়েছে। 

সিম সাপোর্টিং সিস্টেমটি ডুয়াল এবং অভ্যন্তরীণ স্টোরেজ 32 জিবি। এই ব্র্যান্ডের অফিসিয়াল স্মার্টফোনগুলো বাংলাদেশের স্থানীয় বাজারে পাওয়া যায়। অফিসিয়াল মূল্য পরিসীমা 12,499 টাকা।

আপনি যদি এই Xiaomi ব্র্যান্ড এবং এই মডেলটি কিনতে চান, তাহলে আপনি আকাশ সাদা, সমুদ্র নীল এবং মধ্যরাত ধূসর সহ তিনটি ভিন্ন রঙ বেছে নিতে পারেন। আপনি যদি রেডমি প্রেমিক হয়ে থাকেন, তাহলে কম দামে এটি আপনার জন্য সেরা স্মার্টফোন।




Next Post Previous Post
No Comment
Add Comment
comment url