বিবাহ বার্ষিকী শুভেচ্ছা মেসেজ বাবা মা

বাবা মায়ের বিবাহ বার্ষিকী শুভেচ্ছা বার্তা ও মেসেজ । বাবা মায়ের বিবাহ বার্ষিকী উপহার: আপনার বাবা-মা অনেক বছর ধরে আপনার সাথে আছেন। তারা আপনার জন্য ভাল এবং খারাপ দিন আছে. তারা আপনার কিছু খারাপ মুহূর্ত এবং আপনার সেরা কিছু মুহুর্তের মধ্য দিয়ে আপনার জন্য আছে। তারা আপনার সমগ্র জীবন জুড়ে আপনাকে সমর্থন করেছে, এবং যখন অন্য কেউ ছিল না তখন আপনার জন্য ছিল।

বাবা মায়ের বিবাহ বার্ষিকী শুভেচ্ছা বার্তা ও মেসেজ । বাবা মায়ের বিবাহ বার্ষিকী উপহার

আপনি কি ভাবছেন যে আপনার 25 তম বিবাহ বার্ষিকী উদযাপন করার জন্য আপনার বাবা-মাকে কী বলা উচিত? আপনার পিতামাতাকে একটি শুভ বার্ষিকীতে শুভেচ্ছা জানানোর কোন নির্দিষ্ট উপায় নেই। কিছু দম্পতি কেবল একটি কার্ড পাঠান বা একটি উপহার কিনুন। অন্যরা আরও ব্যক্তিগতকৃত বার্তা পছন্দ করে যা শুধুমাত্র তাদের ঘনিষ্ঠ পরিবার এবং বন্ধুদের সাথে ভাগ করা যেতে পারে।

বিবাহ বার্ষিকী শুভেচ্ছা বাবা মা

আমরা এই পোস্টে এখানে কয়েকটি মিষ্টি এবং সুন্দর শুভেচ্ছা এবং বার্তা তালিকাভুক্ত করেছি। তাই আপনি কয়েকটি বাছাই করে পাঠাতে পারেন এবং আপনার পিতামাতার কাছে পাঠাতে পারেন।

আপনার বার্ষিকীতে আমার বাবা-মায়ের কাছে: আপনার ভালবাসা 25 বছর ধরে একটি শক্তিশালী এবং সুন্দর বিবাহের স্তম্ভ ছিল, এবং আমি আগামী 25 বছরগুলি কী নিয়ে আসে তা দেখার অপেক্ষায় আছি।

তোমার শক্তিশালী প্রেম বিয়ের সূর্যালোকে রূপার মতো জ্বলে। আপনি সবসময় এই ধরনের জাঁকজমক উপভোগ করুন. দুজনকে 25তম বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা যারা আমাকে ভালবাসা কি তা জানতে বড় করেছেন।

আপনার বার্ষিকীতে আমার পিতামাতার কাছে, পঁচিশ বছর একটি সুন্দর রূপালী স্বপ্ন। এবং বিশুদ্ধ ভালবাসা সবসময় থিম হয়েছে. একটি সুন্দর মাইলফলকের জন্য অভিনন্দন।

উপরে মেঘের মধ্যে একটি রূপালী আস্তরণ রয়েছে, এবং রূপা এখন আপনার ভালবাসার প্রতীক। আমার সুন্দর বাবা-মাকে 25 তম বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা।

আপনি স্বপ্ন এবং শুভেচ্ছা, ভাগ করার মুহূর্ত এবং অবিশ্বাস্য চুম্বন দিয়ে একটি বিবাহকে পূর্ণ করেছেন, 25 বছর ধরে আপনি মিস্টার এবং মিসেস ছিলেন এবং আপনি আপনার বাচ্চাদের শিখিয়েছেন যে এটিই আনন্দ।

মা এবং বাবা, 25 বছর হয়ে গেছে, এবং আপনি এখনও করছেন। আপনার উত্তরাধিকার আশ্চর্যজনক.

সুন্দরের সংজ্ঞা হল সেই ভালবাসা যা আপনি দুজন 25 বছর ধরে গভীরভাবে ভাগ করেছেন। আমি তোমাকে ভালবাসি, মা এবং বাবা।

আপনার বিবাহ বিস্ময়কে অনুপ্রাণিত করে, এবং মা এবং বাবা, আপনাকে 25তম বার্ষিকীতে শুভেচ্ছা জানাতে আমি প্রথম হতে চাই।

মা এবং বাবা, আপনি অনেক মাইলফলক মাধ্যমে একে অপরকে ভালবাসেন, কিন্তু এটি সেরা এক. একটি চমৎকার 25 তম বিবাহ বার্ষিকী আছে.

বিবাহের 25 বছরের সম্মানে আপনি একটি দুর্দান্ত উদযাপনের যোগ্য। প্রতিটি মুহূর্ত বিশেষ হোক, মা এবং বাবা।

শুভ 25 তম বার্ষিকী, আমার প্রিয় বাবা! একজন দম্পতি কীভাবে প্রতিটি বাধা অতিক্রম করে একটি সুন্দর পরিবার গড়ে তুলতে পারে তার সেরা উদাহরণ আপনি দুজন!

এটি এমন সংখ্যা নয় যা একে অপরের প্রতি আপনার ভালবাসাকে সংজ্ঞায়িত করে, এটি আপনার জীবনের প্রতিটি মুহুর্তে আপনাকে ঘিরে থাকা সুখ। শুভ 25 তম বার্ষিকী মা এবং বাবা!

 

বিবাহ বার্ষিকী শুভেচ্ছা মেসেজ 

আপনাকে 25 তম বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা! প্রতি ক্ষণস্থায়ী বছরের সাথে, আপনার যাত্রা দ্রুততর এবং মসৃণ হয়ে ওঠে! আপনি একত্রিত হওয়ার 50, 75, 100 বছরে পৌঁছাতে পারেন!

মা এবং বাবা, আপনি একে অপরের সঙ্গে 25 বছর কাটিয়েছেন, প্রতিটি যুদ্ধ একসাথে লড়েছেন, এবং প্রচণ্ড ভালোবাসতেন! হ্যাপি 25 তম বার্ষিকী মা বাবা !

আমি সত্যিই কোন দিন আমার সঙ্গী কামনা করি এবং আমি আপনার মতো এই অনেক বছর একসাথে উদযাপন করব! আপনি দুজন আমার জন্য একটি চমৎকার অনুপ্রেরণা হয়েছে. আমি তোমাকে ভালোবাসি! বিবাহিত জীবনের 25 তম বার্ষিকীতে অভিনন্দন।'

একে অপরের কাছাকাছি থাকার জন্য এবং আমাদের গর্ব করার মতো একটি দুর্দান্ত বাড়ি দেওয়ার জন্য ধন্যবাদ। আপনি আবারও প্রমাণ করেছেন যে সত্যিকারের ভালবাসা এই পৃথিবীতে যে কোনও কিছু অর্জন করতে পারে। এই বিশেষ উপলক্ষে আমি আপনাকে শুভেচ্ছা জানাই।

আপনি এক ছাদের নিচে 25 বছর পূর্ণ করেছেন বলে আপনাকে আমার আন্তরিক অভিনন্দন। একটি আশ্চর্যজনক দম্পতি এবং আমাদের জন্য একটি চমৎকার অভিভাবক হওয়ার জন্য ধন্যবাদ।

পৃথিবীর কেউ তোমাকে বুঝবে না, তুমি একে অপরকে ভালোভাবে বুঝবে! শুভ 25 তম বিবাহ বার্ষিকী!

ভালবাসার একটি ভাল খ্যাতি হবে যদি আপনার মত আরো দম্পতি এবং পৃথিবী একটি ভাল জায়গা হবে যদি আরো পিতামাতা আপনার মত হয়। শুভ 25 তম বার্ষিকী।

আপনার প্রেমের গল্পের শেষ না হোক; বাবা এবং মাকে 25 তম বার্ষিকীতে আপনাকে অনেক শুভেচ্ছা জানাই

শুভ 25 তম বার্ষিকী প্রিয় পিতামাতা! এত বছর পরও তুমি প্রেমে পাগল। আপনি অনন্তকাল পর্যন্ত সুখী এবং একসাথে থাকুন এই কামনা করি।

প্রতিটি পরিবারে যদি আপনার মতো একজন দম্পতি থাকত তবে এই পৃথিবীটি আরও রোমান্টিক, সুখী এবং রঙিন হত। আপনার বিবাহের রজত জয়ন্তীতে অভিনন্দন। শুভ কামনা প্রিয় পিতামাতা!

আপনার 25 তম বার্ষিকী বাবা এবং মা অভিনন্দন! আপনি নিখুঁত প্রেমের একটি নিখুঁত উদাহরণ, এবং আমি আমার সারাজীবন এই উদাহরণটি দেখার জন্য সত্যিই কৃতজ্ঞ। এখন আমি জানি কোনটা সঠিক আর কোনটা ভুল। তোমার মঙ্গল কামনা করছি.

বেশিরভাগ লোকের "চিরকাল" এ বিশ্বাস করা কঠিন, কিন্তু আপনাদের দুজনের মধ্যে অন্তহীন ভালবাসা দেখে আমাকে "চিরকাল" এ বিশ্বাস করে। শুভ 25 তম বার্ষিকী মা এবং বাবা!

বিশেষ করে অসুবিধার সময়ে একে অপরকে ধরে রাখা সবসময় কঠিন। আপনি একে অপরের প্রতি ভালবাসা এবং বিশ্বাসের কারণে এতদূর এসেছেন। আপনাকে একটি চমৎকার 25তম বার্ষিকী সুপার অভিভাবকদের শুভেচ্ছা জানাচ্ছি।

আপনার মত দম্পতিদের রাস্তায় প্যারেড করা দরকার যাতে সবাই দেখতে পারে সত্যিকারের ভালবাসা আসলে কেমন লাগে। আপনার রজত জয়ন্তীতে মিষ্টি বাবা-মাকে অভিনন্দন।

ভালবাসা চিরকালের জন্য বোঝানো হয়। কিন্তু বাস্তব জীবনে, এটি ঘটতে অনেক ত্যাগ এবং সীমাহীন ধৈর্য লাগে। আপনার 25 তম বার্ষিকীতে বাবা এবং মাকে অভিনন্দন।

আমি সত্যিই গর্বিত যে বাবা-মায়ের ভালবাসার জন্য সবকিছু বেঁচে আছে। কিছুই আপনার পথে দাঁড়াতে পারে না। আমি আপনার বিবাহের প্রশংসা করি এবং আপনি সবসময় মনে রাখতে চান কেন আপনি অনেক বছর আগে "আমি করি" বলেছিলেন। আপনার 25 তম বার্ষিকীতে অভিনন্দন!

আম্মু-পাপা তুমি বানিয়েছ। 25 বছরের ঐক্যের জন্য শুভকামনা। আপনার দিনটি উপভোগ করুন এবং মজা করুন কারণ এটি মূল্যবান।

আগামী বছরগুলোর জন্য আমার পক্ষ থেকে শুভ কামনা। আমাকে এবং অন্য সকলকে উপলব্ধি করার জন্য ধন্যবাদ যে ভালবাসা বিদ্যমান। শুভ 25 তম বিবাহ বার্ষিকী!

আম্মু-বাবা তুমি বিয়ের দিক থেকে ২৫ বছরের বড়। এবং আমি জানি এই 25 বছর সহজ হবে না। তাই এই সম্পর্কের জন্য আপনার কষ্টগুলো উদযাপন করুন।

আপনি যাকে ভালবাসেন তার সাথে বৃদ্ধ হওয়া সর্বকালের সেরা জিনিস। এবং আপনি বলছি এই পথে….আপনার আশীর্বাদ করুন এবং আনন্দ এবং সুখের সাথে সামনের বছরগুলি পূরণ করুন। আপনার 25 তম বার্ষিকীতে অভিনন্দন মামা-বাবা..

সময়ের সাথে সাথে একজন ব্যক্তি তার ভাল অর্ধেক সম্পর্কে সবকিছু পছন্দ করতে শুরু করে। এবং ক্রমবর্ধমান বয়সের সাথে, আপনি তাদের বলিরেখার মধ্যেও সৌন্দর্য খুঁজে পেতে শুরু করেন। শুভ 25 তম বিবাহ বার্ষিকী মা-বাবা!

 

আপনার বিবাহিত জীবন অনেক দূর এগিয়েছে এবং আপনি এটি সফলও করেছেন। ভালবাসা, বিশ্বাস এবং আনন্দের 25 বছরের শুভেচ্ছা। মা-বাবা..

 

আপনার সম্পর্ক দীর্ঘ পথ চালানোর জন্য আপনাকে বলছি. প্রিয় বাবা-মা, 25 তম বারের জন্য শুভ বিবাহ বার্ষিকী।

"আপনার চেয়ে প্রিয় বাবা-মা আর কেউ নেই, মা এবং বাবা। আপনার বার্ষিকী আপনাকে সমস্ত সুখ এবং আনন্দ দেয় যা আপনি উভয়েরই প্রাপ্য। শুভ বার্ষিকী!"

“আমি কামনা করি যে আপনার বার্ষিকী আপনাকে আরও অনেক সুখী এবং প্রেমময় স্মৃতি নিয়ে আসবে। আপনি বিশ্বের সমস্ত ভালবাসা এবং সুখ প্রাপ্য. শুভ বার্ষিকী, মা এবং বাবা!"

 

“আপনার বার্ষিকীটি একটি কৃতজ্ঞতা জ্ঞাপনের দিন কারণ যে বছরটি কেটে গেছে এবং চ্যালেঞ্জগুলি অতিক্রম করা হয়েছে। একে অপরকে ভালবাসা এবং আমাদের একটি সুখী পরিবার দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। শুভ বার্ষিকী!


“আমি সেই ব্যক্তি যে আমি এখন সেই ভালবাসা এবং যত্নের কারণে যা আপনি কেবল আমাকেই নয়, একে অপরের প্রতিও দেখিয়েছেন। আমি অনেক ধন্য বাবা-মাকে পেয়ে যারা এখনও একে অপরের প্রেমে পাগল। শুভ বার্ষিকী!"

 

“এটি আপনার জীবনের এই বিস্ময়কর মাইলফলক উদযাপন করার সময়। চ্যালেঞ্জ কাটিয়ে ওঠার আরেকটি বছর, এবং একসাথে নতুন স্মৃতি তৈরি করার জন্য একটি নতুন বছর। তোমাকে শুভ বার্ষিকী, মা এবং বাবা!"

 

“যখনই এই দিনটি আসে, আমরা সাহায্য করতে পারি না কিন্তু স্মরণ করিয়ে দিতে পারি না এবং স্বামী এবং স্ত্রী হিসাবে আপনি যে সমস্ত কিছুর জন্য কৃতজ্ঞ বোধ করেন।


আমি জানি যে এটি বছরের পর বছর ধরে সহজ ছিল না, তবে এটি একটি প্রমাণও যে সত্যিকারের ভালবাসা বেঁচে থাকে। তোমাকে শুভ বার্ষিকী, মা এবং বাবা!"

 

“প্রত্যেক বছর পার হতে পারে আপনাকে একে অপরের কাছাকাছি নিয়ে আসবে। সুখী এবং প্রেমে থাকুন, বলছি. শুভ বার্ষিকী!"

 

“স্নাতক, জন্মদিন বা প্রথম চাকরি – আপনার বার্ষিকীর জন্য না হলে আমার জীবনের কোনও উদযাপনই যোগ্য হত না যা আমাদের পরিবারকে প্রতি বছর পেরিয়ে আরও শক্তিশালী করে তোলে। শুভ বার্ষিকী".

 

“আপনি সবসময় আমাদের জীবনে মাইলফলক অর্জন করতে শিখিয়েছেন। নিজেকে একটি অর্জন করার জন্য অভিনন্দন. আমাদের প্রিয় পিতামাতাকে শুভ বার্ষিকী।"


“প্রতি বছর পার হওয়ার সাথে সাথে, আপনার বিবাহ নিস্তেজ, পুরানো এবং অকৃতজ্ঞ হয়ে উঠছে না। এটি সুন্দরভাবে ভিনটেজ এবং দুর্দান্তভাবে অমূল্য হয়ে উঠছে। শুভ বার্ষিকী."

 

আপনি দুজনেই সবচেয়ে প্রিয় দম্পতি। আপনি এমন ভালবাসার সাথে একসাথে বাস করেন যা সমস্ত লোকের কাছ থেকে আশা করা যায় না। আপনি সবসময় কঠিন সময়ে একে অপরকে সমর্থন করেছেন। আপনি কখনই আপনার বাচ্চাদের অসুখী বোধ করবেন না।

 

দুঃখ-কষ্টে সব সময় তোমরা একে অপরের পাশে ছিলে, অনেকবার তোমাদের দুজনকেই একে অপরের ভুল-ত্রুটি সহ্য করতে দেখেছি। আপনি আসলে আমাদের শিখিয়েছেন কীভাবে সুখে বাঁচতে হয় এবং জীবনে ধৈর্য ধরতে হয়।


তোমরা দুজনই আমার পৃথিবীর সবচেয়ে সুন্দর জিনিস। আমি সবসময় তোমাদের দুজনকে একসাথে দেখতে চাই। তোমাদের দুজনকেই আমাদের বাড়ির সমর্থন বলে মনে হচ্ছে এবং আমরা কখনই চাই না যে তোমরা আলাদা থাকো। আপনি উভয়ই এমন দম্পতি যা প্রতিটি পরিবারের প্রয়োজন।

 

জীবন অনেক মাইলফলকের সমাহার। আমাদের গন্তব্য অর্জনের জন্য আমাদের ভাগ আছে। এবং সব ক্ষেত্রে আপনি এই মাইলফলক কাছাকাছি আসার জন্য আমাদের সমর্থন. আজ আমি আপনাকে আপনার জীবনের আরেকটি মাইলফলক কামনা করছি যা আপনি অর্জন করেছেন।

 

তোমরা দুজনেই পাথরের উদাহরণ। আপনি এই জীবন এবং অনন্তকাল একটি বাস্তব পুরস্কার প্রাপ্য. আপনি একসাথে জীবনের প্রতিটি সমস্যা মোকাবেলা করতে ছিল. আপনি সমস্ত সমস্যার সম্মুখীন হয়েছেন এবং আমাদের কখনই তা সম্পর্কে জানাননি।

 

আমি সবসময় তোমাদের দুজনকে নিয়ে গর্বিত, তোমরা বাবা-মা বলে নয়। আমি তোমাদের উভয়ের জন্য গর্বিত কারণ আপনি সবসময় বিশ্বের একটি শক্তিশালী এবং শক্তিশালী সম্পর্কের উদাহরণ। আপনি প্রমাণ করেছেন যে আপনার সম্পর্ক কখনই শেষ হতে পারে না এবং আপনার ভালবাসা প্রতিযোগিতায় সক্ষম নয়।

 

আমি কখনই জানতাম না যে কেন দুজন মানুষ আলাদা হয়ে যায় এবং কখনই হবে না কারণ আমার বাবা-মা এমন এক দম্পতির উদাহরণ যা কখনও আলাদা হতে পারে না। আমি সত্যিই আমার বাবা-মায়ের মতো হতে চাই এবং আমার বাবা-মায়ের মতো জীবনযাপন করতে চাই।

 

আপনি সফলভাবে প্রেম এবং একত্রিতার আরেকটি বছর পার করেছেন, আপনি দুজনেই বিশ্বের একমাত্র প্রেমিক বলে মনে হচ্ছে। এটি আপনার আসন্ন জীবনকে উপভোগ করার এবং দেখার, এটিকে আরও সুখী এবং প্রেমময় করার সময়।

 

আমি জানি তোমরা দুজনেই খুশি ছিলে যখন আমার জন্ম হয়েছিল এবং আমি তোমাদের দুজনের জন্যই একটি উপহার। কিন্তু আমার জীবনের সবচেয়ে সুন্দর জিনিসটি ছিল তোমরা দুজন। আপনি সর্বদা সমগ্র বিশ্বের জন্য ভালবাসা এবং সমৃদ্ধির উদাহরণ হয়ে আছেন।

 

আপনি হয়তো ভাবছেন যে বাচ্চাদের কারণে আমাদের একটি সুখী পরিবার আছে, কিন্তু আপনি কি জানেন আমি কি ভাবছি? আপনার মতো বাবা-মা আছে বলে আমাদের সুখী পরিবার সবসময় সুখী।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url