রকেট হেল্পলাইন লাইভ চ্যাট | Dbbl রকেট হেল্পলাইন নম্বর


রকেট হেল্পলাইন লাইভ চ্যাট : বাংলাদেশে অনেকগুলো মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান রয়েছে। তার মধ্যে Rocket \ রকেট একটি জনপ্রিয় এবং অন্যতম মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান । বাংলাদেশের প্রাই অনেকেই Rocke \ রকেট করেন।আপনার যদি Rocke customer Care number বা রকেট কাস্টমার কেয়ার নাম্বার প্রয়োজন হয়, তাহলে আজকের আর্টিকেলটি আপনার জন্য। 





Rocke Helpline number কিংবা রকেট কাস্টমার কেয়ার নাম্বার ঃ
আপনি যদি রকেট এর যেকোন সমস্যার সমাধান কিংবা রকেট সম্পর্কিত যে কোন তথ্য জানতে চান, সেক্ষেত্রে আপনার রকেট হেল্প লাইন নাম্বার টি প্রয়োজন। Rocke Helpline number কিংবা কাস্টমার কেয়ারের নাম্বারটি নিচে দেওয়া হলো ঃ




উপরে দেওয়া নাম্বারটিতে যোগাযোগ করে আপনি আপনার সমস্যার সমাধান কিংবা প্রয়োজনীয় তথ্য রকেট কাস্টমার কেয়ার থেকে জেনে নিতে পারেন।

সপ্তাহের ৭ দিন যেকোনো সময় আপনি কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে পারবেন।

উপরের নাম্বারটা ছাড়াও রকেট এর আরো একটি হেল্পলাইন নাম্বার রয়েছে যেটি নিচে দেওয়া হল ঃ





উপরে উল্লিখিত দুটি নাম্বারের যে কোন একটি নাম্বারে কল করে আপনি রকেট সর্ম্পকৃত যেকোন সমস্যার সমাধান কিংবা প্রয়োজনীয় তথ্য জেনে নিতে পারেন।

Dbbl রকেট হেল্পলাইন নম্বর


ইমেইল এড্রেস

রকেট এর দুটি কাস্টমার কেয়ার নাম্বার বাদেও রয়েছে একটি ইমেইল এড্রেস রয়েছে, এটির মাধ্যমে আপনি রকেট কাস্টমার কেয়ারে যোগাযোগ করে আপনার সমস্যা থেকে মুক্তি পেতে পারেন এবং প্রয়োজনীয় তথ্য জেনে নিতে পারেন ।

ইমেইল- cards@dbbl.com.bd


উপরের এই ইমেইল এড্রেস টির মাধ্যমে আপনি আপনার রকেটের যেই জায়গায় সমস্যা রয়েছে সেটির স্ক্রিনশট নিয়ে এই ইমেইলের মাধ্যমে তাদেরকে পাঠাতে পারেন এবং আপনার সমস্যা সমাধান করে নিতে পারেন।

রকে হেড অফিসঃ

আপনি চাইলে রকেট কাস্টমার কেয়ার নাম্বারে কল কিংবা মেসেজ না করে সরাসরি তাদের হেড অফিসে গিয়ে যোগাযোগ করে আপনার সমস্যা সমাধান করে নিতে পারেন কিংবা প্রয়োজনীয় তথ্য জেনে নিতে পারেন


রকেট হেড অফিসের ঠিকানা :

Rocket Customer Care Dhaka


Sena Kalyan Bhaban, 4th Floor,195 Motijheel Commercial Area, Dhaka-1000

আপনি যদি রকেট হেড অফিসের আশেপাশেই থাকেন,তাহলে সরাসরি হেড অফিসে যোগাযোগ করে সর্বাধিক সেবা গ্রহণ করতে পারেন


রকেট একাউন্ট সম্পর্কিত যেকোন সমস্যায় পড়ার পরে কিভাবে তাদের সাথে যোগাযোগ করবেন সে সকল বিষয় এবং নাম্বার গুলো নিয়ে উপরে
আলোচনা করা হয়েছে।


আশাকরি Rocke Customer Care Number সম্পর্কে আপনাদের ভালো ভাবে জানতে পেড়েছি। রকেট হেল্পলাইন নাম্বার সম্পর্কে আপনার আরও কিছু জানার বাকি থাকলে আমাদেরকে কমেন্ট করুন।


পোস্টটি ভালো লাগলে বন্ধুদের শেয়ার করে জানিয়ে দিন !!


আরো পড়ুনঃ

বিকাশ কাস্টমার কেয়ার নাম্বার

নগদর কাস্টমার কেয়ার নাম্বার




Next Post Previous Post
No Comment
Add Comment
comment url