হৃদয় ছোঁয়া কিছু কথা লাভ মেসেজ | Premer Message Bangla

সেরা রোমান্টিক প্রেমের বার্তা এবং হৃদয় ছোঁয়া কিছু কথা - Premer Message Bangla; আমরা শত শত প্রেমের বার্তা দিয়েছি এবং আরও তৈরি করেছি যা আমরা মনে করি আপনার বান্ধবী বা স্ত্রীর জন্য উপযুক্ত হবে। এই বার্তাগুলির মধ্যে কিছু মিষ্টি, সংক্ষিপ্ত এবং সরাসরি বিন্দুতে এবং অন্যগুলি দীর্ঘ, অভিব্যক্তিপূর্ণ এবং গভীর। আপনি আপনার মেয়ের কাছে কোনটি পাঠাতে চান তা শেষ পর্যন্ত আপনার পছন্দ।

সেরা রোমান্টিক প্রেমের বার্তা এবং হৃদয় ছোঁয়া কিছু কথা - Premer Message Bangla

আপনার আরও মনে রাখা উচিত যে তার জন্য সেরা বার্তাগুলি হ'ল হৃদয় থেকে আসে তাই আপনি যদি এমন কিছু যোগ করতে পারেন যা আপনি জানেন যে সে পছন্দ করে বা এমন কিছু যা আপনার দুজনের মধ্যে ঘটেছে তবে আরও ভাল। তাকে দেখান আপনি সত্যিই কতটা যত্নশীল। তার জন্য এই সুন্দর প্রেম বার্তা এক পাঠান.

হৃদয় ছোঁয়া কিছু কথা

211. আমি আপনার দিকে তাকাই এবং পৃথিবী গলে যায়, একমাত্র জিনিস যা গুরুত্বপূর্ণ তা হল আপনি এবং আমি। আমি তোমার প্রতিটি বিট ভালবাসি.

212. আমরা সবচেয়ে ভালো সময় এবং সবচেয়ে খারাপ সময়ে একসাথে ছিলাম, আমি আপনার সাথে আরও বেশি সময় কাটাতে চাই।

213. আমি বিশ্বের সবচেয়ে সুন্দর জায়গা দেখেছি, কিন্তু আপনিই সবচেয়ে সুন্দর জিনিস যা আমি কখনও দেখেছি। আপনি অসাধারণ.

214. আমার ভালবাসা, আমি সবসময় আপনার সাথে কাটাতে পেতে প্রতিটি মুহূর্ত লালন করব জানি. আমি তোমাকে ভালোবাসি.

215. তুমি জীবনকে মজা করে দাও, আমি কখনো তোমাকে হারাতে চাই না। আমি এখন তোমাকে ভালবাসি, আমি তোমাকে চিরকাল ভালবাসব।

216. আমি আপনার সাথে বৃদ্ধ হতে চাই. তুমি সেই ব্যক্তি যার সাথে আমি আমার সমস্ত আগামীকাল কাটাতে চাই। আমি আপনাকে সাহায্য করতে চাই এবং আমাদের বাকি জীবনের জন্য আপনাকে সমর্থন করতে চাই।

217. আমাদের সামনে আমাদের পুরো জীবন আছে, এবং আমি আপনার সাথে এটি ব্যয় করার জন্য উন্মুখ। আমি তোমাকে ভালোবাসি.

218. আমি তোমার সাথে বৃদ্ধ হতে চাই. আমি তোমাকে কখনো হারাতে চাই না। তুমি আমার কাছে পৃথিবী মানে এবং আমি তোমাকে সারাজীবন সুখী করতে চাই।

হৃদয় ছোঁয়া কিছু কথা

প্রত্যেক পুরুষেরই পাশে একজন ভালো নারী দরকার। মানুষ যখন প্রেমে পড়ে তখন তারা তাদের প্রিয় সঙ্গীর প্রতি তাদের অনুভূতি এবং চিন্তা প্রকাশ করতে চায়। তার জন্য এই মর্মস্পর্শী প্রেমের বার্তাগুলি জলের ফোঁটা সমতুল্য; দীর্ঘ সময় ধরে ধারাবাহিকভাবে চলতে থাকলে তারা অবশেষে একটি পর্বত ক্ষয় করবে।

219. আমি যদি এখনই তোমাকে দেখতে পেতাম, আমি আলোর গতির চেয়েও দ্রুত তোমার কাছে ছুটে যেতাম, শুধু তোমাকে আমার বাহুতে ধরে রাখতে এবং চিরকালের জন্য তোমার ঘ্রাণ আমার মনে ছাপতে সক্ষম হতে পারি।

220. আমাদের অনেক ঝগড়া এবং তর্ক থাকতে পারে, কিন্তু আমি জানি যে আমরা সবসময় পরে তৈরি করব। তুমি আমার জন্য একজন এবং আমি তোমাকে অনেক ভালোবাসি।

221. আমি আপনার সাথে বৃদ্ধ হতে চাই. আমি আপনার জন্য সেখানে থাকতে চাই এবং আপনার হাত ধরতে চাই যখন আপনি বৃদ্ধ হবেন এবং হাঁটতে পারবেন না। আমি তোমার যত্ন নেব।

222. তুমিই সেই একজন যে আমাকে চালিয়ে দেয়, যে আমাকে পৃথিবীর অন্য কারো চেয়ে বেশি খুশি করে। আমি তোমাকে ভালোবাসি.

223. যখন আমি তোমার সাথে থাকি, তখন পৃথিবীতে সবকিছু ঠিকঠাক মনে হয়। আপনি আমার ভাল অর্ধেক এবং আমি যে জন্য আপনাকে ভালবাসি.

224. আমি তোমাকে এই পৃথিবীর যেকোনো কিছুর চেয়ে বেশি ভালোবাসি, আমি কখনোই আমাদের আলাদা হতে চাই না।

225. আমি যখন জেগে উঠি তখন আপনিই প্রথম যেটা আমার মাথায় আসে এবং আমি ঘুমিয়ে পড়ার আগে শেষটা। আপনি আমার হৃদয়ে সবসময়।

226. আমি আমার জীবনে কখনও কিছু সম্পর্কে এতটা নিশ্চিত হইনি, ঠিক যেমন আমি নিশ্চিত যে আমি তোমাকে ভালোবাসি।

227. এই পৃথিবীতে আর কেউ নেই যার সাথে আমি আমার বাকি জীবন কাটাতে চাই। আমি তোমাকে অনেক ভালোবাসি. আপনি আমার সেরা বন্ধু, আমার প্রেমিক এবং আমার আত্মার সঙ্গী।

228. আমি তোমার সাথে থাকতে চাই না কারণ আমি একা থাকতে পছন্দ করি না, কিন্তু আমি তোমাকে ভালোবাসি বলে। আপনি আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তি, আমি আপনাকে এটি জানতে চাই.

229. জীবনটি একা কাটানোর জন্য খুব ছোট, এই কামনা করে যে আপনার সাথে রাতে আলিঙ্গন করার জন্য কেউ আছে। আমি তোমার সাথে আলিঙ্গন করে আমার বাকি জীবন কাটাতে চাই।

230. আমি আপনার সাথে বৃদ্ধ হতে চাই, ঠিক যেমন আমরা একসাথে বৃদ্ধ হয়েছি। আসুন আমাদের বাকি জীবনকে সেরা করে তুলি, ঠিক যেমনটি আমরা বিগত বছরগুলিতে করেছি।

231. আপনি আমার এক এবং একমাত্র, আমি আপনি ছাড়া অন্য কারো সাথে থাকতে চাই না. তুমি আমার কাছে অপরিবর্তনীয়। আমি তোমাকে ভালোবাসি.

232. আমি আপনাকে আজ এবং আগামীকালকে সম্মান করতে চাই, যেমন আপনি এই দিনে আমাকে সম্মান করেছেন। তুমি আমার স্বর্গ থেকে প্রেরিত ফেরেশতা।

233. আমি আপনার সম্পর্কে কেমন অনুভব করি তা প্রকাশ করার জন্য এই শব্দগুলি যথেষ্ট নয়, তবে আমি আশা করি এই শব্দগুলি আপনাকে বুঝতে সাহায্য করবে যে আপনি আমার কাছে কতটা বোঝাতে চান৷

234. আমি তোমাকে ছাড়া একটি জীবনের কথা ভাবতে পারি না, কারণ তুমি আমার জীবন। আমি তোমার সাথে আমার জীবন কাটাতে চাই.

235. আপনি এখন আমার জীবন এবং আমি আপনার সাথে বৃদ্ধ হতে চাই. তুমিই সেই একজন যে আমাকে প্রতিদিন চলতে থাকে। আমি তোমাকে ভালোবাসি.

236. সেদিন থেকে আমি তোমাকে ভালোবাসি যখন আমি প্রথম তোমার দিকে সেদিন মলে চোখ রাখি। তারপর থেকে আমি প্রতিদিন ভাবছি এবং ভালোবাসি তুমিই। আমি তোমার সাথে আমার বাকি জীবন কাটাতে চাই।

237. আপনি সমগ্র বিশ্বে আমার প্রিয় ব্যক্তি এবং আমি আপনাকে অনেক ভালোবাসি। তুমি আমার কাছে সবকিছু.

238. আমি আপনার হাত ধরে আমার বাকি জীবনের জন্য আপনার সাথে সময় কাটাতে চাই, ঠিক যেমন আমরা গত কয়েক বছর ধরে এটি করছি।

239. আমি আপনার সাথে দেখা হওয়ার পর থেকে আমার জীবন একই ছিল না। তুমিই আমার সব.

240. আপনি আমাকে একজন ভাল মানুষ করে তোলেন এবং আপনাকে ছাড়া, আমি মনে করি না যে আমি কখনও নিজের হতে পারব। আপনি সর্বদা আমার মধ্যে সেরাটি আনেন এবং আমি আপনার সম্পর্কে এটি পছন্দ করি।

241. আমাদের অনেক ঝগড়া এবং তর্ক থাকতে পারে, কিন্তু আমি চাই আপনি জানুন যে আমি এখনও আপনার সাথে থাকতে চাই কারণ আমি আপনাকে ভালবাসি। কেউ আপনাকে প্রতিস্থাপন করতে পারবে না।

242. আমি প্রতিটি মুহূর্ত লালন করতে চাই যে আমরা একসাথে আছে. তুমিই সেই একজন যে আমাকে খুশি রাখে। আমি তোমাকে অনেক ভালোবাসি বাবু!

243. আপনি আমার রাণী এবং আমি আপনার রাজা. আসুন আমাদের জীবনকে একসাথে শাসন করি ঠিক যেমন আমরা আমাদের হৃদয়কে শাসন করেছি।

244. আমার জন্মের দিন থেকে আমার হৃদয় কিছু অনুপস্থিত ছিল, যেদিন আমাদের দেখা হয়েছিল সেদিন পর্যন্ত আমার হৃদয় খালি ছিল। আপনি একমাত্র যে এটি সম্পূর্ণরূপে পূরণ করতে পারেন. আমি তোমাকে ভালোবাসি.

245. আমি আপনাকে এবং আপনি যা কিছু সম্পন্ন করেছেন তার জন্য আমি গর্বিত। আপনি অবশ্যই আমার অনুপ্রেরণা এবং আমি জানি আপনি চেষ্টা করলে তারকাদের কাছে পৌঁছাতে পারবেন।

রোমান্টিক প্রেমের বার্তা, রোমান্টিক প্রেমের বার্তা, হৃদয় ছোঁয়া কিছু কথা, রোমান্টিক কিছু শব্দ, প্রেমের প্রপোজাল, লাভ মেসেজ, ভালোবাসার কাছে আসার মেসেজ রোমান্টিক প্রেমের বার্তা, রোমান্টিক প্রেমের বার্তা, হৃদয় ছোঁয়া কিছু কথা, রোমান্টিক কিছু শব্দ, প্রেমের প্রপোজাল, লাভ মেসেজ, ভালোবাসার কাছে আসার মেসেজ

হৃদয় ছোঁয়া কিছু কথা

246. আপনি আমার ভিতরে এত উষ্ণ এবং অস্পষ্ট বোধ করা. আমি তোমাকে কখনো হারাতে চাই না, তুমি আমার জন্য পারফেক্ট ম্যাচ।

247. যখন আমরা প্রথম দেখা করি তখন আমি আপনার প্রেমে পড়েছিলাম। তোমার প্রতি আমার যে ভালোবাসা আছে তার তুলনা অন্য কিছুর সাথে হতে পারে না। তুমি শুধুই আমার.

248. আপনি আমাকে খুব ভালবাসা এবং যত্ন বোধ করা. আপনার মতো আর কেউ নেই এবং আপনি আমার জীবনে এসেছেন বলে আমি আনন্দিত। আমি তোমাকে সর্বদা ভালবাসবো.

249. আমি আপনার সাথে একটি নতুন জীবন শুরু করার জন্য অপেক্ষা করতে পারি না। আমি ভালোবাসি আপনি আমাকে অনুভব করতে কিভাবে.

250. আপনি আমার জীবনের একটি নতুন অর্থ এনেছেন. কাউকে এতটা ভালোবাসতে পারবো কখনো ভাবিনি। আপনি আমার জন্য একজন এবং অন্য কেউ না.

251. আমি এমন একটি আগামীকালের কথা ভাবতে চাই না যেখানে আপনি আমার পাশে নেই। আপনার জায়গা নিতে পারে এমন আর কেউ নেই। আপনি অপূরণীয়.

252. আপনি আমার হৃদয়ে শূন্যতা পূরণ করেছেন. এমন একটা সময় ছিল যেখানে আমি সবসময় কিছু একটা নিয়ে দুঃখ বোধ করতাম কিন্তু যখন থেকে আমরা ডেটিং শুরু করেছি, সেই দুঃখের অনুভূতিগুলো চলে গেছে। সেরা রোমান্টিক প্রেমের বার্তা এবং হৃদয় ছোঁয়া কিছু কথা - Premer Message Bangla

253. আমি এটা ভালোবাসি যখন আমরা সারাদিন একসাথে কাটাই। আমি সত্যিই আপনার সঙ্গ উপভোগ করি এবং আমি একসাথে এই বিশেষ মুহূর্তগুলির জন্য অপেক্ষা করছি।

254. তুমি আমার স্বপ্নের মেয়ে এবং আমি খুশি যে তুমি শেষ পর্যন্ত আমার। আমার মনে হয় তুমি বিশেষ করে আমার জন্য তৈরি হয়েছ। আপনার চেয়ে আমাকে আর কেউ জানে না এবং আমি আপনার সম্পর্কে এটি পছন্দ করি।

255. আমি এমন একজন হতে চাই যে আপনার সমস্ত অশ্রু অদৃশ্য করে দেয়। আমি এমন একজন হতে চাই যে আপনার সমস্ত ব্যথা দূর করে এবং আপনাকে আনন্দ ছাড়া কিছুই দেয় না। আমি তোমাকে ভালোবাসি.

256. আপনিই একমাত্র ব্যক্তি যিনি আমাকে চাপের পরিস্থিতিতে শান্ত রাখতে জানেন। তুমি পাশে না থাকলে সারাদিন পারতাম না।

257. আমি আপনার সাথে দেখা করার আগে অন্য কারো সাথে আরামদায়ক বোধ করিনি। আপনি একমাত্র যে সত্যিই আমাকে বুঝতে পারেন এবং আমি আপনার সম্পর্কে যে ভালোবাসি.

 

258. মারামারি সব মাধ্যমে, গভীর রাতের কথাবার্তা, এবং এর মধ্যে সবকিছু। আমাদের ভালবাসা সবসময় আগের চেয়ে শক্তিশালী হবে। আমাদের একসাথে থাকার কথা.

259. আমাদের সম্পর্ক এক ধরনের এবং আমি তাদের ধন্যবাদ জানাই যে আপনি অবশেষে আমার জীবনে এসেছেন। আমি তোমাকে ভালোবাসি!

260. রুক্ষ সময়ে কাঁদতে আমার কাঁধ হওয়ার জন্য ধন্যবাদ। আপনি সবসময় সঠিক শব্দ বলতে জানেন এবং সেই কারণেই আমি আপনাকে ভালবাসি।

261. আমি তোমাকে ভালোবাসি যাই হোক না কেন। আমরা যদি বৃদ্ধ এবং ধূসর হই তবে আমি চিন্তা করি না, আপনি সর্বদা আমার জন্য একজন হবেন। তুমি আমার জীবনের আলো.

262. আপনার কণ্ঠস্বর শুনলেই সবকিছু ঠিকঠাক হয়ে যায় এমনকি যখন সবকিছু ঠিকঠাক চলছে না। আপনি আমার আত্মার সঙ্গী এবং আমি আপনাকে আমার সমস্ত হৃদয় দিয়ে ভালবাসি।

 

ভালোবাসার রোমান্টিক বার্তা

263. আমি একসাথে আমাদের খেলার তারিখ পছন্দ করি। যখনই আমি তোমার সাথে থাকি, সময় সবসময় খুব দ্রুত চলে যায়। আমি এই মুহূর্তগুলি কখনই শেষ করতে চাই না।

264. আমি যে মেজাজেই থাকি না কেন আপনি সর্বদা আমাকে হাসাতে পারেন। আপনি কেবল আপনার হাসি দিয়ে যে কোনও খারাপ পরিস্থিতিকে ভালে পরিণত করতে পারেন। আপনি এক ধরনের এবং আমি এটা জন্য আপনাকে ভালোবাসি.

265. আমি যখন তোমাকে দেখি তখন আমার হৃদয়ে একটি বিশেষ অনুভূতি পাই। এটি এমন একটি অনুভূতি যা আমি ব্যাখ্যা করতে পারি না তবে আমি জানি যে আমি আপনাকে সত্যিই ভালবাসি।

266. প্রতিদিন হাজার হাজার মানুষ একে অপরকে অতিক্রম করে এবং একে অপরকে সত্যিই জানতে সময় নেয় না। আমি আনন্দিত যে আমরা দেখা করতে পেরেছি এবং আমি আশা করি আমরা চিরকাল একসাথে থাকব।

267. আমি জানি আমরা চিরকাল একসাথে থাকব। আমি এটা আমার হৃদয়ে অনুভব করতে পারি। যাই ঘটুক না কেন, আমি সবসময় তোমাকে ভালবাসব।

268. যতবার আমি তোমাকে দেখি, আমার হৃদয় দ্রুত স্পন্দিত হয়। যখনই আমরা কথা বলি, আমি ভিতরে উষ্ণ অনুভব করি। যতবার আমরা দেখা করি, আমি তোমার প্রেমে আরও গভীরে পড়ে যাই।

269. আমি তোমাকে ভালোবাসি না শুধুমাত্র তুমি কে তার জন্য কিন্তু আমি যখন তোমার সাথে থাকি তখন আমি কে। আমি তোমাকে ভালোবাসি শুধু তোমার যা আছে তার জন্য নয়, তুমি যখন আমার সাথে থাকো তখন তার জন্যও। আমাদের সম্পর্ক আশ্চর্যজনক এবং আমি আশা করি এটি চিরকাল এভাবেই থাকবে।

270. তোমার ভালবাসা আমাকে উড়তে ডানা দেয়. তোমার প্রেম অন্ধকারে আলোর রশ্মি। তুমি ছাড়া আমার জীবন অসম্পূর্ণ থাকতো।

271. আমি আপনার সাথে বৃদ্ধ হতে চাই, আপনার সাথে সন্তান নিতে চাই এবং আপনার সাথে আমার বাকি জীবন কাটাতে চাই। আপনি আমার আত্মার সঙ্গী এবং আমি আপনাকে আমার সমস্ত হৃদয় দিয়ে ভালবাসি।

272. প্রতিবার যখন আমরা বিদায় বলি তখন মনে হয় পৃথিবীর শেষ। আমি চাই না তুমি কখনোই চলে যাও কারণ আমি কখনই জানি না যে আমাকে সাহায্য না করলে তুমি কী সমস্যায় পড়তে পারো।

273. আমি আপনার সাথে আগুনের মধ্য দিয়ে হাঁটব কারণ আপনার উপস্থিতিই আমার উষ্ণতা অনুভব করতে এবং খুশি হওয়ার জন্য প্রয়োজন।

274. আমি ঘুম থেকে প্রবাহিত হওয়ার আগে আপনি আমার মনের শেষ চিন্তা এবং আমি যখন সকালে ঘুম থেকে উঠি তখন প্রথম চিন্তা। আপনি সবসময় আমার মনে, প্রতিদিন এবং প্রতি রাতে. আমি তোমাকে ভালোবাসি.

275. আমার জীবনে তোমাকে পেয়ে আমি পৃথিবীর সবচেয়ে ভাগ্যবান ব্যক্তি মনে করি। আমি তোমাকে আমার সমস্ত হৃদয় এবং আত্মা দিয়ে ভালবাসি।

276. পথে আমাদের কিছু বাধা থাকতে পারে, কিন্তু দিনের শেষে আমি জানি আমাদের ভালবাসা আমাদের বহন করবে। আমি তোমাকে ভালবাসি এবং আমি সবসময় করব।

277. আমার পুরো পৃথিবীর প্রয়োজন নেই, যতদিন তুমি থাকবে ততদিন আমার জীবন পূর্ণ হবে। তুমি আমার আত্মার অন্য অর্ধেক এবং আমি তোমাকে ভালবাসি।

278. আমি যখন আপনাকে দেখি, আমি দূরে তাকাতে ভয় পাই কারণ আমি জানি যে আমি যদি তা করি তবে আপনি অদৃশ্য হয়ে যাবেন।

279. আপনি সবসময় আমার প্রথম প্রেম হবে এবং কেউ আপনাকে প্রতিস্থাপন করতে পারবেন না. আমি সর্বদা তোমাকে ভালবাসব, আজ, আগামীকাল এবং চিরকাল।

280. যখন আমি একা থাকি তখন আমি তোমার কথা ভাবি না কিন্তু যখন আমি খুশি থাকি কারণ তোমার ভালবাসা আমার জীবনে একটি আশীর্বাদ।

281. আপনি একমাত্র ব্যক্তি যে আমাকে একটি সম্পূর্ণ ব্যক্তির মত মনে করতে পারেন. আমি তোমাকে ভালোবাসি শুধু তুমি যা তার জন্য, কিন্তু তুমি আমাকে যা করেছ তার জন্য।

রোমান্টিক প্রেমের বার্তা

282. আমি জানি না আমি তোমাকে ছাড়া কোথায় থাকব। আপনি আমাকে নিজেকে খুঁজে পেতে সাহায্য করেছেন এবং আমি সর্বদা তার জন্য কৃতজ্ঞ থাকব।

 

283. আপনার সাথে, আমি নিজেকে হতে পারে. আমাকে কিছু ভান করতে হবে না বা লুকিয়ে রাখতে হবে না কারণ আমি জানি যে আমি কে তার জন্য আপনি আমাকে গ্রহণ করেন।

284. আপনি প্রতিদিন একটি দুঃসাহসিক কাজ এবং প্রতি রাতে একটি রূপকথা করা. আমি তোমাকে ভালোবাসি.

285. আমি গতকালের চেয়ে আজকে তোমাকে বেশি ভালোবাসি, কিন্তু যতটা না আমি আগামীকাল করব।

286. আপনি সূর্যের মত যে আমার সন্দেহ এবং ভয় দূরে গলে. তুমি সেই বাতাসের মত যা আমাকে গরমের দিনে ঠান্ডা রাখে। তুমি বৃষ্টির মতো যে আমার তৃষ্ণা মেটায়। তুমি রংধনুর মত যা আমার পৃথিবীকে আলোকিত করে। আমি তোমাকে ভালোবাসি.

287. আমি আপনাকে কতটা ভালবাসি তা বর্ণনা করার চেষ্টা করতে পারি, কিন্তু শব্দগুলি কখনই ন্যায়বিচার করতে পারে না। আমি চিরকাল তোমাকে ভালবাসব, সময়ের শেষ অবধি।

288. কখনও কখনও আমি এই সম্পর্ক সম্পর্কে আমার সন্দেহ আছে কারণ জীবন চ্যালেঞ্জ পূর্ণ. কিন্তু আপনি যখন আমাকে আপনার বাহুতে ধরে রাখেন, তখন সেই সমস্ত জিনিস অদৃশ্য হয়ে যায় এবং আমি জানি আমি সঠিক পছন্দ করেছি।

289. এই জীবনে আর যাই ঘটুক না কেন, আমরা যে মুহূর্তগুলি ভাগ করেছি তা আমি কখনই ভুলব না। আপনি সবসময় আমার জন্য ছিল যখন অন্য কেউ ছিল না.

290. আপনি আমার মুখের মধ্যে গলে যখন, আমি মাথা ঘোরা পেতে. আপনি যখন আমার উপর ঘষা, আমি উত্তেজিত হয়. এবং আপনি যখন আমার মধ্যে প্রবেশ করেন, আমি খুব কমই নিজেকে ধরে রাখতে পারি। সেরা রোমান্টিক প্রেমের বার্তা এবং হৃদয় ছোঁয়া কিছু কথা - Premer Message Bangla

সুন্দর প্রেম বার্তা

কখনও কখনও, আপনি কেবল আপনার প্রেমিকা বা স্ত্রীর প্রতি আপনার ভালবাসা প্রকাশ করতে চান সবচেয়ে রোমান্টিক উপায়ে। এটা হতে পারে যে আপনি আপনার হৃদয়গ্রাহী আবেগ প্রকাশ করতে চান, অথবা আপনি তাকে একটি সাধারণ বার্তা পাঠাতে চান যে সে আপনার কাছে কতটা গুরুত্বপূর্ণ। কারণ যাই হোক না কেন, তার জন্য এই সুন্দর প্রেমের বার্তাগুলি আপনাকে সাহায্য করতে পারে।

291. আপনার ভালবাসা আমাকে শিখিয়েছে কিভাবে বাঁচতে হয়, এবং আমি সেই উপহারের জন্য আমার কৃতজ্ঞতা প্রকাশ করে আমার বাকি জীবন কাটাতে শপথ করি।

292. এর আগে আমি আপনার মতো কাউকে দেখিনি এবং আমি আমার জীবনে অনেকের সাথে দেখা করেছি। তুমি আমাকে এত আনন্দ দিয়েছ যে, আমি তোমাকে ছাড়া বেঁচে থাকতে দেখতে পারি না।

293. আমি আপনাকে প্রতিশ্রুতি দিতে পারি না যে সবকিছু নিখুঁত হবে, তবে আমি প্রতিশ্রুতি দিতে পারি যে আমি আপনাকে নিঃশর্তভাবে, চিরকাল এবং সর্বদা ভালবাসব।

294. আপনি যখন সেই সুন্দর চোখ দিয়ে আমার দিকে তাকান, তখন আমি বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তির মতো অনুভব করি। আপনার মূল্য এক মিলিয়ন টাকারও বেশি।

295. আমি আপনার সাথে বৃদ্ধ হতে চাই এবং আমাদের বাচ্চাদের খেলা দেখতে চাই। আমি আপনার সাথে জীবনের অফার করার সমস্ত কিছু অনুভব করতে চাই।

296. আপনি আমার জীবনের প্রেম, এবং আমি সবসময় আপনাকে লালন প্রতিশ্রুতি. যে মুহূর্ত থেকে আমরা প্রথম দেখা করেছি, আমি জানতাম যে আমাদের আত্মা মিলিত হবে।

297. আমি এমন একজন ব্যক্তি হতে চাই যে আপনাকে খুশি করে। আমি তোমাকে রাজকন্যার মত আচরণ করতে চাই, এবং আমি তোমার সব স্বপ্ন সত্যি করতে চাই।

298. যদিও আমরা মাত্র কয়েক মাস ধরে ডেটিং করছি, আপনি ইতিমধ্যেই আমার জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ। আমি চাই আমরা চিরকাল স্থায়ী হই।

299. আমি আপনাকে বলতে চাই যে আপনি আমার কাছে কতটা বিশেষ এবং আমি আপনাকে কতটা লালন করি। আমি তোমাকে খুশি করার জন্য আমার সমস্ত দিন কাটাতে চাই, কারণ আপনি আমার কাছে এসেছেন কতটা গুরুত্বপূর্ণ।

300. আরে সুন্দর, শুধু আপনাকে জানাচ্ছি যে আমি আপনাকে ভালবাসি এবং আপনাকে আবার দেখার জন্য অপেক্ষা করতে পারি না। আমি মিনিট গুনছি!

301. আমি তোমার প্রেমে পড়েছি। আমরা যখন বিবাহিত, আমি আপনার হাত ধরতে চাই, আপনার পাশে ঘুমাতে চাই, আমার সমস্ত চিন্তাভাবনা এবং অনুভূতি ভাগ করে নিতে চাই, আপনার সাথে বৃদ্ধ হতে চাই এবং চিরকাল আপনাকে লালন করতে চাই।

302. আরে সুন্দর, আমি জানি প্রতিটি লোক আপনাকে এই লাইন দেয়, কিন্তু আপনি সত্যিই এক ধরণের। আপনি বাজারের সেরা রত্ন, তাই দয়া করে এই চিরন্তন ভালবাসার উপহারটি গ্রহণ করুন।

303. আমি সবসময় আপনার জন্য থাকবে. আপনি যেখানেই যান, যাই ঘটুক না কেন, শুধু জেনে রাখুন যে আমার ভালবাসা সর্বদা আপনার সাথে রয়েছে।

304. আরে সুন্দর, আমি তোমাকে অনেক ভালোবাসি. আমি পৃথিবীর সবচেয়ে সৌভাগ্যবান মানুষ যে তোমার মতো একজন বান্ধবী আছে।

305. আমি খুব খুশি যে আমি আপনার সাথে দেখা. আপনি আমার জীবনকে সম্পূর্ণরূপে পরিবর্তন করেছেন, এবং আমি আপনাকে জানতে চাই যে আমি আপনাকে আমার সমস্ত হৃদয় দিয়ে ভালবাসি।

306. আমার হৃদয় আপনি সেট করা হয়. তুমি ছাড়া কেউ নেই। আমি আপনার সম্পর্কে সবকিছু ভালোবাসি, এবং আমি চিরকাল আপনার সাথে থাকতে চাই.

307. আমি কখনই ভাবিনি যে প্রথম দেখায় প্রেমে পড়া সম্ভব হবে, কিন্তু তারপরে আমরা দেখা করি, এবং এখন আমি জানি সত্যিকারের ভালবাসা বিদ্যমান।

308. প্রতিদিন আমি আপনার সাথে হতে চাই. আপনি এমন একজন ব্যক্তি যার সাথে আমি আমার সমস্ত সময় কাটাতে চাই এবং কখনই যেতে চাই না। আমি তোমাকে অনেক ভালবাসি.

309. আমি শুধু তোমাকে জানতে চাই যে তুমিই সেই শেষ ব্যক্তি যা আমি ঘুমোতে যাওয়ার আগে ভাবি এবং আমি যখন সকালে ঘুম থেকে উঠি তখন প্রথম ব্যক্তি যার কথা ভাবি।

310. আপনি আমাকে নিজের সম্পর্কে ভাল বোধ করা. যখনই আমি আপনার আশেপাশে থাকি, আমি জীবনের সমস্ত ঝামেলা ভুলে যাই এবং আনন্দ ছাড়া কিছুই অনুভব করি না।

311. আমি আপনার সাথে একটি ভবিষ্যত দেখতে. আমি আপনার এবং আমাদের সন্তানদের সাথে নিজেকে বৃদ্ধ হতে দেখছি। আমি আপনাকে আমার ভবিষ্যতে দেখতে পাচ্ছি, এবং আমি খুব খুশি যে আপনি এতে আছেন।

312. আরে সুন্দরী, আমি তোমার পেটে প্রজাপতি অনুভব করার কারণ হতে চাই। আমি এমন ব্যক্তি হতে চাই যে আপনাকে খুশি করতে পারে, আপনার মেজাজ যতই খারাপ হোক না কেন।

313. আমি আপনাকে বলতে চাই যে আপনি আমার সাথে ঘটে যাওয়া সেরা জিনিস। আপনি আমাকে এমন কিছু অনুভব করেন যা আমি কখনও ভাবিনি যে আমি আবার অনুভব করব।

314. যখন আমি তোমার দিকে তাকালাম এবং তোমাকে প্রথমবার দেখলাম, তখন মনে হলো আমার পুরো পৃথিবী জ্বলে উঠেছে। আমি অবিলম্বে জানতাম যে আপনি খুব বিশেষ কেউ।

315. আমি আমার জীবনে কিছু সম্পর্কে এতটা নিশ্চিত ছিলাম না। আপনি আশ্চর্যজনক, এবং আপনি আমাকে যতটা সম্ভব সুখী করেছেন

316. আরে সুন্দর, যতবার আমি তোমার চোখের দিকে তাকাই, আমার হৃদয় একটি স্পন্দন এড়িয়ে যায়। তুমি জীবনের সবকিছুকে সার্থক করে দাও। আমি তোমাকে ভালোবাসি.

317. আমি শুধু বলতে চাই, যদিও আমি এটা এক মিলিয়ন বার বলেছি, আমি সবসময় তোমাকে ভালবাসব। আপনি আমার জীবনের সেরা জিনিস, এবং আপনি একজন আমি সঙ্গে থাকতে চাই.

হৃদয় ছোঁয়া কিছু কথা

318. আমি যখন আপনার সাথে থাকি, তখন মনে হয় পৃথিবী একটি ভাল জায়গা। আমি কখনোই তোমার থেকে দূরে থাকতে চাই না।

319. আমি অনেক সম্পর্কের মধ্য দিয়ে গেছি এবং অনেক কষ্ট সহ্য করেছি। আমি যখন আপনার সাথে দেখা করেছি, তখন আমি ভয় পেয়েছিলাম যে আমাদের সম্পর্কের একই পরিণতি হবে। পরিবর্তে, আপনি আমার হৃদয় নিরাময় এবং জিনিস ঠিক করেছেন.

320. তুমি আমাকে ভালবাসায় বিশ্বাস কর, আবারও। আমি যখনই তোমাকে দেখি আমার হৃদয় একটি স্পন্দন এড়িয়ে যায়। আপনি একজন যিনি আমাকে সম্পূর্ণ করেন.

321. আমরা খুব বিশেষ এবং অনন্য কিছু আছে. আমি জানি আমাদের ভালবাসা চিরকাল থাকবে। আমি তোমাকে ভালোবাসি!

322. আমি ভেবেছিলাম যে আমি আপনার সাথে দেখা করার আগে আমি খুশি ছিলাম, কিন্তু আপনি যখন আশেপাশে আছেন তখন আমি কেমন অনুভব করি তার তুলনায় এটি কিছুই ছিল না। আপনি আমাকে জীবিত অনুভব করেন, এমনভাবে আমি আগে কখনও অনুভব করিনি।

323. আপনি, এবং শুধুমাত্র আপনি আমাকে এই ভাবে অনুভব করতে পারেন. আমরা যে পরিস্থিতির মধ্যেই থাকি না কেন, আমি জানি যে যতদিন আপনি থাকবেন ততক্ষণ এটি আরও ভাল হবে।

324. আমি আপনার সাথে বৃদ্ধ হতে চাই. আমি চাই আমরা শুধু আজ, আগামীকাল এবং পরের দিন নয়, সারাজীবন একসাথে থাকতে চাই।

325. আপনি যখন ঘুমান তখন আপনি যেভাবে তাকান তা আশ্চর্যজনক। আমি আপনাকে ঘন্টার পর ঘন্টা দেখতে পারি, কিন্তু আমি কখনই আপনাকে জাগাতে চাই না। তুমি আমার কাছে অনেক মূল্যবান।

326. আমি পৃথিবীর সবচেয়ে ভাগ্যবান ব্যক্তি কারণ আমার জীবনে আপনি আছেন। তুমিই এমন একজন যে সবসময় আমার হৃদয়কে একটি স্পন্দন এড়িয়ে যাবে।

327. আপনার সাথে, আমি কিছু করতে পারি. আমি তোমাকে ভালোবাসি শুধু তুমি যা আছো তার জন্য নয়, আমরা যখন একসাথে থাকি তখন আমরা যা থাকি তার জন্য। আমার সাথে সারাজীবন অবস্থান করো.

328. আমি তোমাকে ছাড়া নিজেকে দেখতে পারি না. আমি চেষ্টা করতেও চাই না। আপনি কাছাকাছি না থাকলে সবকিছু খুব ভুল মনে হয়। আমি তোমাকে সারাজীবন আমার পাশে চাই।

329. জীবনের সবকিছুর উত্থান-পতন আছে। ঋতু বদলায়, মানুষ বদলায়, এমনকি আমাদের মেজাজও বদলে যায়। কিন্তু, যতদিন তুমি থাকবে ততদিন সব ঠিক হয়ে যাবে।

330. আমি আপনার জন্য হিল উপর মাথা পতিত হয়েছে. তুমি সেই একজন যার সাথে আমি আমার সমস্ত দিন কাটাতে চাই। আমি তোমাকে যেকোনো কিছুর চেয়ে বেশি ভালোবাসি, প্রিয়তম।

331. আপনিই একমাত্র ব্যক্তি যিনি আমাকে এইভাবে অনুভব করেছেন। আপনি আমার মধ্যে সেরাটি বের করে আনেন এবং আমি আপনাকে সেই জন্য ভালবাসি। আমি তোমাকে শব্দের বাইরে ভালোবাসি। সেরা রোমান্টিক প্রেমের বার্তা এবং হৃদয় ছোঁয়া কিছু কথা - Premer Message Bangla

332. আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে আমি সবসময় আপনার জন্য থাকব, যাই হোক না কেন। আপনি আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তি এবং আমি আপনাকে যে কোনও কিছুর চেয়ে বেশি ভালবাসি।

333. যখনই আমি তোমার সাথে থাকি, পৃথিবীর সবকিছুই ঠিক মনে হয়। আপনি আমার দিন উজ্জ্বল. আপনি সবকিছুকে সার্থক করে তোলেন, শুধু আপনি হয়ে।

334. আমি আপনার সম্পর্কে সবকিছু ভালোবাসি. আমি আপনার quirks, আপনার অভ্যাস এবং এমনকি উপায় আপনি হাসতে ভালোবাসি. তুমি আমার কাছে সবকিছু, আর আমি অন্য কারো সাথে আমার জীবন কাটাতে চাই না।

335. আপনি আমার সমস্ত সমস্যার কথা শোনেন এমন একজন। তুমি সেই কাঁধে যার উপর আমি কাঁদি। আপনি আমার সাথে ঘটে যাওয়া সেরা জিনিস। আমি তোমাকে শব্দের বাইরে ভালোবাসি।

336. যখনই আপনি আমাকে প্রয়োজন আমি সবসময় আপনার পাশে থাকব. তুমি আমার জীবন, আমার প্রেমিকা, এবং আমার আত্মার সাথী। আমি সবকিছু থেকে তোমাকে বেশি ভালবাসি.

337. তুমিই কারণ আমি সকালে বিছানা থেকে উঠি। আপনি একজন যিনি আমাকে একজন ভালো মানুষ হতে অনুপ্রাণিত করেন। আমি তোমাকে ভালোবাসি, এবং আমি চিরকাল তোমার সাথে থাকতে চাই।

338. আমি তোমাকে ভালবাসি না শুধুমাত্র আপনি কি জন্য কিন্তু আমি কি জন্য যখন আমি আপনার সাথে আছি. আমার জীবনে তোমাকে পেয়ে আমি অনেক ভাগ্যবান। আমি এখন আপনার সাথে থাকতে চাই, এবং বাকি সময়ের জন্য।

339. প্রতিদিন, আমি আপনার সাথে হতে চাই. আমার তোমার সাথে থাকা দরকার. তুমি আমার হৃদয়ের অর্ধেক। তুমি আমার বাকি অর্ধেক.

340. তুমি আমাকে না পাওয়া পর্যন্ত আমি শূন্যতার সাগরে হারিয়ে গিয়েছিলাম। আমি আপনাকে আপনার প্রয়োজন এবং আরো সবকিছু দিতে চাই. আপনি সর্বোত্তম প্রাপ্য, এবং আমি আশা করি আমি আপনার বাকি জীবনের জন্য সেই ব্যক্তি হতে পারব।

341. আপনি আমার স্বপ্ন পূরণ করছি. তুমি আমার সকালের প্রথম চিন্তা আর রাতে শেষ ভাবনা। আমি তোমাকে ভালবাসি, এবং আমি তোমাকে শেষ সময় পর্যন্ত ভালবাসব।

342. আমার ঠোঁটে আপনার নাম, আমার মুখে আপনার স্বাদ, আমার ত্বক থেকে নির্গত আপনার গন্ধ, এবং আমি যখন চোখ বন্ধ করি তখন আমার শরীরের কিছু অংশে আপনার নিঃশ্বাসের অনুভূতি ছাড়া আর কিছুই নেই।

343. আমি আপনার জন্য অপেক্ষা করব, এটি যতই সময় নেয় না কেন। আমি তোমার সাথে আমার বাকি জীবন কাটাতে চাই।

344. আপনি আমার দেখা সবচেয়ে আশ্চর্যজনক ব্যক্তি. আপনি আমার জীবনে অনেক আনন্দ এনেছেন, এবং আপনি প্রতি একক দিন তা চালিয়ে যাচ্ছেন। আমি আপনাকে জানতে চাই যে যাই হোক না কেন আমি সবসময় আপনার জন্য এখানে থাকব।

345. আমি মনে করি আমি স্বপ্ন দেখছি যখনই আমি তোমার সাথে আছি। আমি এই পৃথিবীতে সম্ভব বলে মনে করেছি সবকিছুর জন্য আপনি সম্পূর্ণ নতুন অর্থ নিয়ে এসেছেন। আমি তোমাকে ভালোবাসি.

346. আপনি আমার আত্মার সাথী. আপনি আমার জন্য নিখুঁত মহিলা। আমি তোমার সাথে আমার বাকি জীবন কাটাতে চাই।

347. আমি আপনার সম্পর্কে প্রতিটি ছোট জিনিস ভালোবাসি. আমি তোমার হাসি, তোমার হাসি, তোমার স্পর্শ, তোমার সম্পর্কে সবকিছু ভালোবাসি। আমি চিরকাল তোমার পাশে থাকার প্রতিশ্রুতি দিচ্ছি।

348. আমার জীবনে মাত্র দুটি বার আছে যেখানে আমি কখনও কিছু সম্পর্কে একেবারে নিশ্চিত ছিলাম: প্রথমবার আমি আপনাকে দেখেছি, এবং যেদিন আমি আপনাকে বিয়ে করেছি। আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে আমি আপনাকে ভালবাসি কারণ ভাল এবং খারাপ উভয় সময়েই আপনার পাশে থাকব।

349. আমি শুধুমাত্র আমাদের জীবনের সেরা সময়ের জন্য নয়, সবচেয়ে খারাপ সময়েও আপনার সাথে থাকতে চাই। আপনি আমার ব্যক্তি, এবং আমি আপনাকে ভালোবাসি.

350. আপনি আমার জীবন জীবিত মূল্য. ভবিষ্যতে যাই ঘটুক না কেন আমি আপনার সাথে থাকতে চাই।

351. আমি সবসময় আপনার পাশে থাকার প্রতিশ্রুতি. পুরু এবং পাতলা, অসুস্থতা এবং স্বাস্থ্যের মাধ্যমে, 'মৃত্যু আমাদের অংশ না হওয়া পর্যন্ত। আমি তোমাকে ভালোবাসি.

352. আমাদের কাছে যা আছে তার মূল্য এই পৃথিবীর যেকোনো বস্তুগত সম্পদের চেয়ে অনেক বেশি। আমি সবসময় তোমার জন্য এখানে থাকব, যাই হোক না কেন।

353. আমি আপনাকে খুশি করতে এক হতে চাই. আমি এমন একজন হতে চাই যে আপনার সমস্ত ব্যথা দূর করে। তুমি আমার পৃথিবী, আর আমি তোমাকে অনেক ভালোবাসি।

354. আপনি আমাকে একটি ভাল মানুষ করতে, এবং আপনি আমার সঙ্গে করা যাবে যে শুধুমাত্র এক. আমি তোমাকে এই পৃথিবীর যেকোনো কিছুর চেয়ে বেশি ভালোবাসি।

355. আমি আপনার জন্য অপেক্ষা করছিলাম, এবং আপনি অবশেষে এসেছেন. তোমার জন্য আমার জীবনের অনেক বেশি অর্থ আছে।

Premer Message Bangla

384. আমি আপনাকে আবার দেখতে অপেক্ষা করতে পারি না. এই সময়ে যখন আমরা আলাদা জায়গায় থাকি তখন আমাকে আপনার আরও প্রশংসা করে। আমি তোমাকে অনেক ভালোবাসি.

385. আমি আশা করি আপনার দিন আনন্দে পূর্ণ হবে কারণ আপনার আনন্দই আমার আনন্দ। একটি দুর্দান্ত দিন, মধু!

386. শুভ সকাল, সুইটি! শুধু আপনাকে জানাতে চেয়েছিলাম যে আমি সত্যিই আনন্দিত যে আপনি আমার জীবনের একটি অংশ। আমি তোমাকে ভালোবাসি!

387. আজ সন্ধ্যায় যখন আমরা আবার দেখা করি তখন আমি আপনাকে আমার দিন সম্পর্কে বলতে অপেক্ষা করতে পারি না। ততক্ষণ পর্যন্ত, জেগে ওঠার জন্য এখানে একটি দ্রুত বার্তা রয়েছে: আমি তোমাকে ভালোবাসি।

388. শুভ সকাল, মধু! এটি একটি দুর্দান্ত দিন হতে চলেছে, কারণ আমি যাকে ভালবাসি তার সাথে এটি কাটাতে পারি৷ আপনি ভিতরে এবং বাইরে কত সুন্দর বিশ্বকে বলার পরিকল্পনা করছি।

389. সূর্য জ্বলছে, পাখি কিচিরমিচির করছে, এবং আপনার নাম আমার ফোনে পপ আপ… একটি সকাল শুরু করার কি একটি চমৎকার উপায়!

390. আরে, সুন্দর! আমি শুধু তোমাকে জানাতে চেয়েছিলাম যে আমি তোমাকে ভালোবাসি এবং তোমাকে আবার দেখার জন্য অপেক্ষা করতে পারি না। একটি চমৎকার দিন আছে! সুপ্রভাত!

391. যদি তোমাকে ভালবাসা ভুল হয়, তাহলে আমি সঠিক হতে চাই না। আপনি প্রতিটি দিন এত বিস্ময়কর এবং জাদুকর মনে হয়. আমি তোমাকে আমার সমস্ত হৃদয় দিয়ে ভালবাসি। শুভ সকাল, মধু।

392. শুধুমাত্র জিনিস যে এই দিন ভালো করতে হবে যদি আমি আপনার সঙ্গে ছিল. আমি তোমাকে ভালোবাসি এবং তোমাকে আবার দেখার জন্য অপেক্ষা করতে পারি না। সুপ্রভাত.

393. আপনি সূর্য যে আমার দিন উজ্জ্বল, বাতাস যে আমাকে শান্ত, এবং ঢেউ যে ঘুম আমাকে দোলা. কাল রাতে তোমায় স্বপ্ন দেখতে দেখতে ঘুমিয়ে পড়েছিলাম। তুমি আমার জীবনের ভালোবাসা. শুভ সকাল সুইটি.

394. আমি চাই আমি একসাথে দুটি জায়গায় থাকতে পারতাম কারণ আমি আপনার সাথে দিন শুরু করব এবং আপনার সাথে এটি শেষ করব। আমার সবকিছু তোমার সবকিছুকে ভালবাসে. সুপ্রভাত!

395. আপনি আজ আপনার চোখ খুলুন, আমি আশা করি আপনি বুঝতে পারবেন আপনি কতটা বিশেষ. আপনি সবচেয়ে বড় উপহার যা আমি কখনও পেয়েছি এবং আমি আপনার জন্য কৃতজ্ঞ। শুভ সকাল সুইটি!

396. আমি আপনাকে আবার দেখতে অপেক্ষা করতে পারি না. ততক্ষণ পর্যন্ত, জেনে রাখুন আমি সবসময় তোমার কথা ভাবি। শুভ সকাল, আমার এক এবং একমাত্র!

397. সত্যিই, আপনি আমার অন্ধকার দিনের আলো. আমার কানে বাজে গান, কবির কথা, হাসি যে সব মুগ্ধ করে। আমি তোমাকে ভালোবাসি!

লাভ মেসেজ

416. আমি খুব খুশি যে আপনি আমার জীবনে এসেছেন। তুমি ছাড়া গান গাওয়া যায় না। একটি ফুল ফুটতে পারে না। আমার পাশে তুমি ছাড়া সবকিছু নিস্তেজ এবং প্রাণহীন। শুভ সকাল, আমার এক এবং একমাত্র.

417. আমি আপনার সাথে দেখা করার আগে আমার জীবন ধূসর এবং বর্ণহীন ছিল. জিনিসগুলি নিস্তেজ এবং বিরক্তিকর ছিল। তুমি আসার পর থেকে সব বদলে গেছে। আমি তোমাকে অনেক ভালোবাসি, প্রকাশ করার ভাষা নেই। সুপ্রভাত!

418. আমি আমার বাকি জীবনের জন্য তোমার পাশে জেগে উঠতে চাই। আপনার হাসি আমার দিন উজ্জ্বল করে তোলে. আমরা প্রতিটি উপায়ে একে অপরের প্রশংসা করি। আমি তোমাকে সবসময় লালন করি। শুভ সকাল বাবু.

419. একটি হাজার শব্দ এমনকি আমি তোমাকে কতটা ভালোবাসি তা প্রকাশ করতে শুরু করতে পারে না। প্রতিটি ভাষায় অগণিত সংখ্যক শব্দ আছে কিন্তু আপনাকে বলার মতো যথেষ্ট শব্দ আমার কাছে নেই। আমি তোমাকে অনেক ভালোবাসি, সুইটি! সুপ্রভাত!

420. আমি এখনও আমাদের প্রথম দেখা দিন মনে আছে. এটা প্রথম দর্শনে প্রেম ছিল। আমি আশা করি যে প্রতিদিন আমরা বৃদ্ধ এবং বয়স্ক হচ্ছি, একে অপরের প্রতি আমাদের ভালবাসা কেবল শক্তিশালী এবং শক্তিশালী হবে। শুভ সকাল সুইটি!

421. আপনার সাথে প্রতিদিন একটি আশীর্বাদ. তুমি আমার জীবনের ভালোবাসা. আমি চিরকাল তোমার সাথে থাকতে অপেক্ষা করতে পারি না। শুভ সকাল সুইটি!

422. বাইরে এখনও অন্ধকার কিন্তু আমি আপনার পাশে জেগে ওঠার জন্য অপেক্ষা করতে পারি না। তুমি আমার জীবনের আলো, যে কারণে প্রতিটি দিন মহান। আমি তোমাকে তারার ওপারে ভালোবাসি। সুপ্রভাত!

423. আপনি এখনও ঘুমাচ্ছেন কিন্তু আমার হৃদয় চায় আপনি জেগে উঠুন যাতে আমি আপনাকে চুম্বন দিয়ে ঝরনা দিতে পারি। আপনি আমাকে এমন মনে করেন যেন আমি প্রতিদিন ক্লাউড নাইনে আছি। শুভ সকাল আমার ভালবাসা.

424. আমি আপনার সাথে হতে অপেক্ষা করতে পারি না. তোমার স্নেহময় আলিঙ্গনে আমাকে জেগে উঠুক। তোমাকে ছাড়া আমার জীবন অর্থহীন। আপনি আমার সাথে ঘটতে সেরা জিনিস. আমি তোমাকে তারা ছাড়িয়ে ভালোবাসি!

তার জন্য শুভ রাত্রি প্রেম বার্তা

তার জন্য শুভ রাত্রি প্রেম বার্তা বিস্ময়কর কাজ করতে পারে. দিনের শেষে ঘনিষ্ঠতা এবং আশ্বাসের অনুভূতিকে সিমেন্ট করার সেরা উপায়গুলির মধ্যে একটি। আপনি আপনার গার্লফ্রেন্ড বা স্ত্রীর সাথে থাকুন বা তার থেকে দূরে থাকুন না কেন, একটি শুভ রাত্রি বার্তা পাঠানো আপনাকে উভয়কে আগের চেয়ে আরও কাছাকাছি বোধ করতে সহায়তা করতে পারে। আপনার মেয়েকে ঘুমাতে যাওয়ার আগে পাঠানোর জন্য এখানে কিছু দুর্দান্ত রয়েছে। সেরা রোমান্টিক প্রেমের বার্তা এবং হৃদয় ছোঁয়া কিছু কথা - Premer Message Bangla

425. আমি সেই দিনের জন্য অপেক্ষা করতে পারি না যেদিন আমরা ঘুমিয়ে পড়তে পারি এবং একে অপরের বাহুতে জেগে উঠতে পারি। শুভ রাত্রি আমার ভালোবাসা.

426. আপনার প্রেম আমার আত্মা uplifts এবং আমার হৃদয় উষ্ণ. যখন আমি তোমার সাথে থাকি, প্রতিটি মুহূর্ত জাদুকরী মনে হয়। সবকিছুর জন্য ধন্যবাদ, প্রিয়তম. শুভ রাত্রি.

427. আমি সবসময় আপনার সাথে থাকতে পারি না কিন্তু জানি যে আপনি সবসময় আমার চিন্তায় আছেন। মিষ্টি স্বপ্ন, আমার ভালবাসা.

428. আমি যখন তারার দিকে তাকাই, আমি তোমার সুন্দর মুখটি কল্পনা করি। সবচেয়ে উজ্জ্বল তুমি। শুভ রাত্রি.

429. আমি আপনার স্বপ্ন অনুপ্রাণিত যারা লোক হতে চাই. আমি সেই বিশেষ ব্যক্তি হতে চাই যার উপস্থিতি আপনাকে নিরাপদ এবং নিরাপদ বোধ করে। তুমি ছাড়া আমার রাতগুলো শূন্য। আমার আপনাকে মনে পরছে. শুভ রাত্রি.

430. যাই ঘটুক না কেন, শুধু জানি যে আমি সবসময় তোমাকে পৃথিবীর সবচেয়ে আশ্চর্যজনক মেয়ে হিসেবে ভাবব। মিষ্টি স্বপ্ন সুন্দর.

431. আমি আপনাকে শক্ত করে ধরে রাখতে এবং আমার পাশে আপনার উষ্ণতা অনুভব করতে অপেক্ষা করতে পারি না। আমি তোমার কথা ভাবছি, তুমি যেখানেই থাকো না কেন।

432. আমার জীবন পরিবর্তন যখন আমি প্রথম আপনার উপর চোখ সেট. তুমি আমার জীবনে আসার পর থেকে প্রতিদিনই ভালো হয়েছে। আমি আপনার সাথে আমার বাকি জীবন কাটাতে চাই, একসাথে বৃদ্ধ হতে চাই এবং আপনাকে পৃথিবী দিতে চাই। শুভ রাত্রি, আমার মিষ্টি রাজকুমারী।

433. আমি আশা করি আমি সেখানে আপনাকে শক্ত করে ধরে রাখতে এবং আপনার সুন্দর মুখকে আদর করতে পারতাম। শুধু জেনে রাখুন যে আপনি যেখানেই থাকুন না কেন, আমি সর্বদা আপনার নিরাপত্তা এবং সুখ কামনা করি। শুভ রাত্রি, আমার প্রিয়তম.

434. আমাদের সম্পর্ক সম্পূর্ণরূপে আমার জীবন পরিবর্তন করেছে. আমি একজন সম্পূর্ণ নতুন ব্যক্তির মতো অনুভব করি যে জীবনে আরও অনেক কিছু করতে চায়। তার জন্য আপনাকে ধন্যবাদ, আমার প্রিয়তম. আমি আশা করি আপনি আমার জীবনকে আরও ভালোভাবে পরিবর্তন করতে থাকবেন। মিষ্টি স্বপ্ন.

435. আমার একটি স্বীকারোক্তি আছে: আমি আপনার প্রতি আসক্ত। আমি সব সময় আপনার সম্পর্কে চিন্তা করি এবং কীভাবে আমাদের সম্পর্ক আরও শক্তিশালী হয়েছে। আমাদের ভবিষ্যত একসাথে কোথায় নিয়ে যাবে তা দেখার জন্য আমি অপেক্ষা করতে পারি না। শুভরাত্রি প্রিয়তম.

436. আপনার জন্য আমার অনুভূতি প্রতিটি দিন শক্তিশালী হত্তয়া. আমি কল্পনা করি যে আমরা একসাথে বৃদ্ধ হচ্ছি এবং ভাবছি কিভাবে আমি আমার জীবনে আপনাকে ছাড়া বেঁচে থাকতে পেরেছি। আপনি পরিপূর্ণতার সংজ্ঞা. আমি তোমাকে শব্দের বাইরে ভালোবাসি, শুভ রাত্রি।

437. আমি আশা করি আপনি এখানে আমার সাথে ছিলেন। আমি তোমার অভাব অনুভব করছি. রাতটা সবচেয়ে খারাপ কারণ তখনই আমি তোমার অনুপস্থিতি সবচেয়ে বেশি অনুভব করি। আমি তোমাকে আবার আমার বাহুতে ধরে রাখার জন্য অপেক্ষা করতে পারি না। ততক্ষণ পর্যন্ত, শুভ রাত্রি, আমার একমাত্র ভালবাসা।

438. আমরা আবার দেখা না হওয়া পর্যন্ত আমি মুহূর্তগুলি গণনা করছি। আমি আপনার আলিঙ্গন, আপনার মিষ্টি ঘ্রাণ, এবং আপনার সুন্দর হাসি অনুভব করার জন্য অপেক্ষা করতে পারি না। আমি তোমাকে আরো অনেক কিছু বলতে চাই কিন্তু তোমার ঘুম দরকার। শুভ রাত্রি, আমার সুন্দরী রাণী।

439. আমি আপনার সাথে পুরানো এবং ধূসর হতে চাই. শুধু ভাবুন, আমাদের ভালবাসা শক্তিশালী হীরার চেয়েও দীর্ঘস্থায়ী হবে। আমি আশা করি আপনি এই মুহূর্তে আমার সাথে এখানে ছিলেন। আমি তোমাকে চাঁদ এবং পিছনে ভালবাসি, হানিবুনস। শুভ রাত্রি.

440. আমি যখন আপনার কাছাকাছি আছি, সময় থেমে যায়. বাকি পৃথিবী শুধু অদৃশ্য হয়ে যায়। যে সব ব্যাপার আপনি এবং আমি. আমি তোমাকে অনেক ভালবাসি প্রিয়. শুভ রাত্রি. সেরা রোমান্টিক প্রেমের বার্তা এবং হৃদয় ছোঁয়া কিছু কথা - Premer Message Bangla

 আরো পড়ুন:

►► কম দামে ভালো ফোন

►► দিনে ৫০০ টাকা ইনকাম

►► শুভ বিবাহ শুভেচ্ছা মেসেজ

►► বেস্ট ক্যাপশন বাংলা Attitude


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url