রোমান্টিক শুভ রাত্রি মেসেজ স্ট্যাটাস বাংলা

রোমান্টিক শুভ রাত্রি মেসেজ স্ট্যাটাস: এমনকি আপনি আপনার নিজের বার্তাগুলিকে শব্দ করার জন্য একটু অনুপ্রেরণার প্রয়োজন হলে বারবার এই তালিকায় ফিরে আসতে পারেন। এর সবচেয়ে ভালো দিক হল

বাংলা রোমান্টিক শুভ রাত্রি স্ট্যাটাস

আপনি সরাসরি পৃষ্ঠা থেকে এই বার্তাগুলির যেকোনো একটি ব্যবহার করতে পারেন অথবা আপনি ঠিক কেমন অনুভব করছেন তা বোঝাতে সম্পূর্ণ অনন্য এবং আসল কিছু নিয়ে আসতে সাহায্য করার জন্য আপনি একাধিক বার্তা থেকে বিট এবং টুকরা নিতে পারেন।তার জন্য সংক্ষিপ্ত শুভ রাত্রি বার্তা

বাংলা রোমান্টিক শুভ রাত্রি মেসেজ

শুভ রাত্রি বার্তা হল আপনার দিন শেষ করার সেরা উপায়। আপনার গার্লফ্রেন্ড বা স্ত্রী জানেন যে সে আপনার কাছে কতটা গুরুত্বপূর্ণ তা নিশ্চিত করার জন্য আপনি আপনার ক্ষমতায় সবকিছু করছেন তা নিশ্চিত করুন।

এখানে তার জন্য সেরা শুভ রাত্রি বার্তা রয়েছে যা আপনি রচনা করতে এবং আপনার স্বপ্নের মেয়েটিকে পাঠাতে পারেন। বার্তাটি খুব দীর্ঘ হওয়ার দরকার নেই তবে এটি একই সাথে স্পর্শকাতর এবং রোমান্টিক হওয়া উচিত।

151. আমি শুধুমাত্র আপনি কি জন্য কিন্তু আমি যখন আমি আপনার সাথে আছি কি জন্য আপনি ভালোবাসি. আমি তোমাকে ভালোবাসি শুধু তুমি নিজের থেকে যা তৈরি করেছ তার জন্য নয়, তুমি আমাকে যা তৈরি করছো তার জন্য। আমার যে অংশটা তুমি বের করেছ তার জন্য আমি তোমাকে ভালোবাসি। শুভ রাত্রি

152. আপনি আমার হৃদয়, আপনি আমার আত্মা এবং আপনি আমার সমগ্র পৃথিবী. আপনি ছাড়া আমি কিছুই নই. তুমি না থাকলে আমিও বেঁচে থাকতাম না। তুমিই কেন, আকাশ ভেঙ্গে পড়লেও আমি হাসিমুখে চলতে পারি। এমনকি মেঘের অন্ধকারকেও সূর্যের তেজের কাছে আত্মসমর্পণ করতে হবে এবং আমার পাশে আপনার সাথে, জীবন সুন্দর ছাড়া আর কিছুই নয়। শুভ রাত্রি.

153. আপনি যখন সকালে চলে যান এবং সন্ধ্যায় বাড়িতে আসেন তখন আমার দিন শেষ হয় না। আমার দিন শেষ হয় যখন আমি চোখ বন্ধ করি এবং আমি আবার আপনার পাশে থাকি। সূর্য উঠতে পারে এবং পড়ে যেতে পারে, কিন্তু, তোমার জন্য আমার ভালবাসা চিরন্তন। শুভ রাত্রি.

154. আমরা একটি নিখুঁত জুটি, বন্ধুদের মধ্যে সেরা এবং শত্রুদের মধ্যে সবচেয়ে খারাপ। এমনকি যখন আমরা লড়াই করি, তখনও এটি মজাদার কারণ দিনের শেষে, আমরা সবসময় একে অপরকে ক্ষমা করি। আমি তোমাকে ভালোবাসি এবং আমি আশা করি তুমি আজ রাতে ভালো ঘুমোবে। শুভ রাত্রি.

155. আপনিই একমাত্র মহিলা যিনি কখনও আমাকে বুঝতে পেরেছেন এবং আমি যা আছি তার জন্য আমাকে ভালবাসে। আপনিই একমাত্র যিনি আমার মনের প্রতিটি কোণ এবং বিড়ম্বনা জানেন এবং আপনি এটি সমস্ত গ্রহণ করেন। তুমি কখনোই আমাকে বদলানোর চেষ্টা করো না বা আমাকে অন্য কেউ হতে বলো না।

আপনি সবসময় আমাকে আমার নিজস্ব উপায় আছে, কিন্তু আপনি আমাকে আপনার থেকে খুব দূরে ঘোরাঘুরি কখনও না. আমি যে জন্য তোমাকে ভালোবাসি. শুভ রাত্রি.

156. আমরা একসাথে কাটানো সমস্ত রাত আমি ভালোবাসি, আলিঙ্গন, হাসি এবং প্রেমময়। আপনি যেভাবে আমাকে ধরে রাখেন, যেভাবে আপনি আমাকে ফিসফিস করেন এবং বিশেষ করে যেভাবে আপনি আমাকে স্পর্শ করেন তা আমি পছন্দ করি। আমরা যা করি এবং আমরা যা করব সেগুলিকে আমি ভালবাসি। শুভ রাত্রি, আমার এক এবং একমাত্র.

157. চাঁদের আলো যেমন তোমার শরীরে ঝলমল করে, আমি তোমার এবং তুমি আমার এই জেনে আমি অপরিসীম আনন্দে পরিপূর্ণ। একসাথে আমরা সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে দাঁড়াই এবং তার পূর্ণাঙ্গ জীবনযাপন করি। আমি কখনো স্বপ্নেও ভাবিনি যে আমি আপনার মতো আশ্চর্যজনক কারো সাথে দেখা করব। আমি তোমাকে ভালোবাসি, শুভ রাত্রি।

158. আপনি আমার পাশে যখন আমার রাত সবসময় উজ্জ্বল হয়. তুমি যখনই কাছে থাকো তখনই আমার দিনগুলো সবসময় সুখের হয়। আপনি আমার সম্পূর্ণ অন্য অর্ধেক এবং একসাথে আমরা সবকিছু সম্পূর্ণ অনুভব করি। আপনি আমার জীবনের ভালবাসা এবং আমি আপনার সাথে বাকি অনন্তকাল কাটাতে অপেক্ষা করতে পারি না। শুভ রাত্রি, আমার আত্মার সাথী।

159. আমি জানি যে আমি তোমাকে যতবার বলা উচিত ততবার বলি না, কিন্তু আমি সত্যিই তোমাকে ভালবাসি। দিনে এমন অনেকবার আছে যে আমি আপনার প্রতি আমার অনুভূতি প্রকাশ করার প্রয়োজন বোধ করি যে আমি জোরে জোরে বলতে ভুলে যাই। কিন্তু, ভুলে যেও না যে আমি তোমাকে ভালোবাসি। শুভ রাত্রি সুন্দরী.

160. আপনি প্রতি রাতে বিশেষ করে তোলে. আমি যখনই তোমাকে সবচেয়ে বেশি প্রয়োজন তখনই আমার জন্য সেখানে থাকার দ্বারা। তুমিই সেই আলো যেটা আমাকে বাড়ির পথ দেখায় এবং তুমিই সেই উষ্ণতা যা আমাকে সমস্ত ক্ষতি থেকে রক্ষা করে। তুমি একজন দেবদূত এবং আমি তোমাকে ভালোবাসি। শুভ রাত্রি.

161. আমি প্রথম থেকেই জানতাম যে আপনি রাখার যোগ্য কেউ ছিলেন। আমরা যত বেশি কথা বলতাম, ততই আমি জানতাম যে আপনি আমার জন্য মহিলা এবং এখন, আপনাকে আমার বাহুতে রেখে, আমি জানি যে আপনি আমার জন্য তৈরি হয়েছেন। আমি তোমাকে শেষ সময় পর্যন্ত ভালবাসব। শুভ রাত্রি.

162. রাতের আকাশ সুন্দর, কিন্তু এটি আপনার সৌন্দর্যের সাথে তুলনা করতে পারে না। তোমার চোখ, তোমার ঠোঁট এবং তোমার মুখ। আপনার সম্পর্কে সবকিছু আমাকে আবেগের সাথে বন্য চালিত করে। আমি তোমাকে শেষ সময় পর্যন্ত ভালবাসব। মিষ্টি স্বপ্ন, আমার ভালবাসা!

163. আমাদের একসাথে যাত্রা একটি দীর্ঘ ছিল এবং আমি আশা করি যে আমাদের সম্পর্ক প্রতিটি ক্ষণস্থায়ী দিনের সাথে আরও দৃঢ় হতে থাকবে। তুমি আমার কাছে চাঁদ-তারা, তুমি ছাড়া আমি কিছুই না। আমি তোমাকে ভালোবাসি, শুভ রাত্রি।

164. আমি যা করতে চাই তা হল আপনাকে আমার বাহুতে রাখা কারণ এটিই একমাত্র জায়গা যা আপনি। তুমি আমার হৃদয়ের অর্ধেক এবং আমি তোমাকে আমার সমস্ত সত্তা দিয়ে ভালবাসি। শুভ রাত্রি, মূল্যবান।

165. আমরা একসাথে কাটানো প্রতিটি দিন আমি ভালোবাসি। সেটা শুটিং রেঞ্জে যাওয়া হোক বা শুধু রাতের খাবার রান্না করা। আমি শুধু তোমার সাথে সময় কাটাতে ভালোবাসি এবং আমি সবসময় করব। শুভ রাত্রি, আমার এক এবং একমাত্র. বাংলা রোমান্টিক শুভ রাত্রি স্ট্যাটাস । শুভ রাত্রি রোমান্টিক মেসেজ - Bangla Good Night

166. এখানে বসে, আমি যা ভাবতে পারি তা হল আপনার স্পর্শ, আপনার হাসি এবং আপনার সুন্দর চোখ। আপনার ভালবাসা আমার কাছে অনেক বেশি অর্থ এবং এটি ছাড়া আমি কিছুই হব না। তুমি মেঘলা দিনে সূর্যের আলো আর আমার মুখে বাতাস। আমি আমার পরীকে ভালবাসি.

167. আমরা যে রাতের আকাশের দিকে তাকাই তা আমাদের চেয়ে দীর্ঘ ছিল এবং আমরা চলে যাওয়ার অনেক পরে এখানে থাকবে। বিশাল মহাবিশ্বের তুলনায় আমাদের জীবন এতই ক্ষণস্থায়ী এবং অর্থহীন। এটা মাথায় রেখে, আমি শুধু তোমাকে জানতে চাই যে আমি তোমাকে কতটা ভালোবাসি এবং ভালোবাসি। তুমি আমার সমগ্রের বাকি অর্ধেক। শুভ রাত্রি.

রোমান্টিক শুভ রাত্রি স্ট্যাটাস

168. একদিন, আমরা একসাথে আমাদের জীবনের দিকে ফিরে তাকাব এবং আমরা যে সুন্দর এবং বিস্ময়কর মুহূর্তগুলি অনুভব করেছি সেগুলি স্মরণ করিয়ে দেব৷ আপনি সেই একজন যিনি আমি সেই সমস্ত স্মৃতি শেয়ার করতে চাই। আমি তোমাকে ভালোবাসি, শুভ রাত্রি।

169. আমি আমার আত্মায় আপনার হৃদয় বহন এবং আপনি আপনার মধ্যে আমার বহন. আমাদের হৃদয় এক হিসাবে স্পন্দিত এবং এটি আমাদের সম্পর্কের জাদু। তুমি আমাকে কতটা বোঝাতে চাও তা কখনো ভুলো না। শুভ রাত্রি আমার পরী.

170. তুমিই আমার সবকিছু এবং, যতটা ক্লিচ এটা শোনাতে পারে, আমার পৃথিবী। তোমাকে ছাড়া আমার জীবন কেমন হবে তা আমি কল্পনাও করতে পারি না। আপনি এই পৃথিবীতে যা কিছু ভাল তার মূর্ত প্রতীক এবং আমি আপনাকে আমার সমস্ত হৃদয় এবং আত্মা দিয়ে ভালবাসি। শুভ রাত্রি আমার ভালোবাসা!

171. এরকম আরো হাজার রাত আমি তোমাকে ভালোবাসবো। আরও এক মিলিয়ন পরেও, আমি এখনও তোমাকে ততটা ভালবাসব যতটা আমি এখন করি। আমাদের পথে যাই হোক না কেন, যতক্ষণ আমরা একে অপরকে থাকি ততক্ষণ আমরা এটিকে অতিক্রম করব। আমি তোমাকে ভালোবাসি. শুভ রাত্রি, মধু!

172. এটি আপনাকে বলার জন্য একটি সাধারণ পাঠ্য যে আপনিই যার সাথে আমি বৃদ্ধ হতে চাই। আমরা যখন বড় হচ্ছি, মনে রাখবেন যে আপনার প্রতি আমার অনুভূতি কখনই পরিবর্তিত হবে না এবং যদি কিছু হয় তবে তারা কেবল তীব্র হবে। আমি তোমাকে ভালোবাসি, শুভ রাত্রি।

173. আমি যদি ঘুমিয়ে থাকি বা জেগে থাকি তাতে আমার কিছু যায় আসে না, আমার হৃদয় সবসময় কেবল আপনার জন্যই স্পন্দিত হবে। যখনই আপনি একাকী বা ভয় পান, জেনে রাখুন যে আমি এখানে আছি এবং প্রতিটি ক্ষণস্থায়ী মুহুর্তের সাথে আমি আপনাকে আরও বেশি ভালবাসি। শুভ রাত্রি, আমার সবচেয়ে মিষ্টি স্বপ্ন।

174. একটি সূক্ষ্ম গোলাপের সূক্ষ্ম পাপড়ি আপনার প্রতি আমার ভালবাসার প্রতিনিধিত্ব করে। কাঁটা? ঠিক আছে, তারা আপনার জন্য আমার অবিরাম ধৈর্যের প্রতিনিধিত্ব করে। আমি তোমাকে ভালবাসি, শুভ রাত্রি!

175. আমি বলতে যাচ্ছি না যে আমি সেখানে চিরকাল থাকব কারণ আমরা জানি না ভবিষ্যতে আমাদের জন্য কী রয়েছে। যদিও আমি আপনাকে আশ্বস্ত করতে পারি যে আমরা জীবনের মধ্য দিয়ে যাত্রা করার সময় আমি সর্বদা আপনার পাশে থাকব। আমি তোমাকে ভালোবাসি. শুভ রাত্রি.

176. যদিও আমি প্রতি রাতে আপনার বাড়িতে আসি, আমরা আবার একসাথে না হওয়া পর্যন্ত এটি সর্বদা অসম্পূর্ণ মনে হয়। আমি তোমার জন্য কামনা করি এবং তোমাকে সবসময় আমার পাশে চাই। আমাকে কক্ষনো ত্যাগ করো না. আমি তোমাকে ভালোবাসি. শুভ রাত্রি.

177. আমি ঠিক এখানেই তোমার পাশে আছি যখন তুমি ঘুমাও, তোমার সুন্দর মুখ ও চুলকে আদর করে। আমি কখনই কাউকে বা কিছু তোমাকে আঘাত করতে দেব না, আমার প্রিয়। আপনি রাতে নিরাপদ আছেন জেনে, আমাকে আনন্দে পূর্ণ করে। তুমি আমার জীবনের আলো, প্রিয়তম। শুভ রাত্রি.

178. আমরা দুটি ভিন্ন জগত থেকে আসতে পারি কিন্তু আমাদের হৃদয় এক হিসাবে একসাথে বন্ধন করা হয়. আমি আপনার সম্পর্কে সবকিছু, আপনার quirks, আপনার ত্রুটিগুলি, এবং এমনকি আপনার খারাপ অভ্যাস ভালোবাসি কারণ তারা আপনাকে আপনি কে করে তোলে। আমি তোমাকে চাঁদের কাছে ভালবাসি এবং আবার ফিরে যাই, শুভরাত্রি।

179. আমি জানি যে আমরা এখন অনেক কিছুর মধ্য দিয়ে যাচ্ছি কিন্তু শুধু জানি যে আপনি সবসময় আমার উপর নির্ভর করতে পারেন। আমাদের পার্থক্য থাকতে পারে এবং আমরা মাঝে মাঝে তর্ক করি কিন্তু শেষ পর্যন্ত, আমরা একসাথে বিশ্বের মুখোমুখি হব। আমি তোমাকে ভালোবাসি. শুভ রাত্রি, আমার প্রিয়.

180. এই পৃথিবীতে তুমিই একমাত্র ব্যক্তি যার সাথে আমি চিরকাল থাকতে চাই। প্রতিদিন সকালে যে ঈশ্বর আমাদের মঞ্জুর করেন, আমি আপনার পাশে জেগে উঠব এবং আপনাকে আরও ভালবাসব।

181. আমি যখন তোমার বাহুতে থাকি তখন আমি পৃথিবীর কোন কিছুর পরোয়া করি না। আপনি আমার আশ্রয়, আমার শান্তি, এবং আমি সব সময় সঙ্গে থাকতে চাই একমাত্র ব্যক্তি. আমি কখনো কথায় বলতে পারি না তার চেয়েও বেশি ভালোবাসি তোমাকে। শুভ রাত্রি.

182. আপনি শুধুমাত্র আমার এক এবং শুধুমাত্র, কিন্তু আমার অন্য অর্ধেক না. তুমি যেখানে যাবে আমিও যাব; তুমি যা দেখ, আমি দেখছি; এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ, আপনি যা অনুভব করেন, আমি অনুভব করি। আমাদের সংযোগ শব্দের বাইরে। শুভ রাত্রি, আমার জীবন।

183. আপনি এই মুহূর্তে ঘুমালেও, আপনি আমার কাছে সমগ্র বিশ্বের সবচেয়ে সুন্দরী মহিলা। আপনার দৈহিক সৌন্দর্যের জন্য নয় বরং আপনার দয়ালু এবং উদার হৃদয়ের কারণে। শুভ রাত্রি, মধু.

রোমান্টিক শুভ রাত্রি মেসেজ

185. আমি আপনার মুখকে আদর করি, আপনার চুলের মধ্যে দিয়ে আমার আঙ্গুল চালান এবং বিছানায় একসাথে শুয়ে থাকার সাথে সাথে আপনার শরীরকে আলতো করে স্পর্শ করি। এই জন্য নয় যে আমি আপনার সাথে বন্য, উত্সাহী ভালবাসা পেতে চাই তবে কারণ আমি আপনার সমস্ত কিছুর প্রতি আমার ভালবাসাকে পুনরায় নিশ্চিত করছি। শুভ রাত্রি, আমার এক এবং একমাত্র.

186. প্রতি রাতে, আপনার পাশে শুয়ে, আমি আপনার দিকে তাকাই এবং বুঝতে পারি যে আপনি স্বর্গ থেকে একটি উপহার। আপনার প্রতি আমার ভালবাসা বর্ণনার বাইরে এবং আপনি সর্বদা আমার প্রতিটি চিন্তা দখল করেন। আমি শীঘ্রই আবার দেখতে অপেক্ষা করতে পারি না.

187. যদি আমি শ্বাস নেওয়া এবং তোমাকে ভালবাসার মধ্যে বেছে নিতে হয় তবে আমি চিরকাল আমার শ্বাস ধরে রাখব। আপনি আমার অর্ধেক এবং আমি আপনার সম্পর্কে সবকিছু ভালোবাসি. শুভ রাত্রি, আমার সুন্দর দেবদূত।

188. আমি আপনার সাথে বৃদ্ধ হতে অপেক্ষা করতে পারি না. আমি জীবনের সব কিছুর অভিজ্ঞতা নিতে চাই একমাত্র সেই ব্যক্তির সাথে যা আমি অনুভব করতে চাই। শুভ রাত্রি, আমার এক এবং একমাত্র.

189. তুমি আমার হৃদয়ের অন্য অংশ, তোমাকে ছাড়া আমি জীবনের অর্ধেক বেঁচে থাকব। আমি তোমাকে ভালোবাসি এবং শুভ রাত্রি।

190. আমি আগামীকাল সকালে আপনার সাথে দেখা করার জন্য অপেক্ষা করতে পারি না কারণ এর অর্থ হবে যে আমরা একসাথে আরেকটি সন্ধ্যা কাটাতে পেরেছি। শুভরাত্রি প্রণয়ী.

191. শুধু আপনার সম্পর্কে চিন্তা করে এবং আপনি কতটা দুর্দান্ত, আমার মুখে একটি হাসি রাখে। আমি তোমাকে অনেক ভালোবাসি. ঘুমাও, সোনা!

192. আমি আজ রাত শেষ হওয়ার জন্য এবং আগামীকাল শুরু হওয়ার জন্য অপেক্ষা করতে পারি না যাতে আমি আবার আপনার সুন্দর মুখ দেখতে পারি। আমি তোমাকে ভালোবাসি, শুভ রাত্রি।

193. তুমি সেই চাঁদ যে আমার অন্ধকার রাতগুলোকে আলোকিত করে এবং সূর্য যে আমার প্রতিটি নতুন দিন শুরু করে। তুমিই সব. একটি ভাল রাতে ঘুম, প্রিয়!

194. যেদিন আমরা একসাথে বৃদ্ধ হব সেইদিনের জন্য আমি অপেক্ষা করতে পারি না। প্রতিদিন সকালে আমি আমার পাশে শুয়ে থাকা আপনার দিকে তাকাই এবং আমি মনে করিয়ে দিচ্ছি যে আপনি আমার জীবনে কতটা কৃতজ্ঞ। শুভরাত্রি প্রণয়ী.

195. আমি আপনার পাশে বিছানায় শুয়ে থাকার সময়, আমি জানি যে আমার জীবনে যা যা প্রয়োজন তা আমার কাছে আছে। তুমি কখনই জানবে না তোমাকে কতটা ভালবেসেছি. শুভ রাত্রি.

196. আমি আমাদের ভবিষ্যত এবং আমরা একসাথে যে সমস্ত জিনিসগুলি অনুভব করব সে সম্পর্কে চিন্তা করি। বিশ্বের সবচেয়ে বড় চ্যালেঞ্জ মোকাবেলায় আপনি আমার পাশে আছেন জেনে আনন্দে আমাকে অভিভূত করে। শুভ রাত্রি, আমার এক এবং একমাত্র.

197. তুমি আমার হৃদয়, তুমি আমার আত্মা, তুমিই সবকিছু। আমি তোমাকে অনেক ভালোবাসি, শুভ রাত্রি।

198. আমি আমাদের বিশ্বাস করি. আমাদের ভালবাসা শক্তিশালী এবং সময়ের পরীক্ষায় দাঁড়াবে। আমি তোমার সাথে আমার বাকি জীবন কাটাতে অপেক্ষা করতে পারি না। ভালো করে ঘুমোও.

199. আপনি আমার ভালবাসা, আমার হৃদয়, আমার আত্মা. আমার বেঁচে থাকার জন্য তুমিই সবকিছু। আমি আগামীকালের জন্য অপেক্ষা করতে পারি না যখন আমি আপনাকে আবার দেখতে পাব। শুভ রাত্রি, আমার সবকিছু।

200. আমার জীবনে তোমাকে পেয়ে আমি খুবই ভাগ্যবান বোধ করি। সবাই আমার মতো ভাগ্যবান নয়। আমাকে ভালবাসার জন্য ধন্যবাদ, শুভ রাত্রি।

201. আপনি এখন এবং সবসময় আমার জীবন. সময়ের বালি ফুরিয়ে গেলেও আমি তোমাকে ভালোবাসবো। আমরা যা আছে তা হল সত্যিকারের ভালবাসা, প্রিয়তম! শুভ রাত্রি. বাংলা রোমান্টিক শুভ রাত্রি স্ট্যাটাস । শুভ রাত্রি রোমান্টিক মেসেজ - Bangla Good Night

202. আমি আপনার সাথে আমার পাশে অনন্তকাল কাটানো ছাড়া আর কিছুই চাই না। আমি তোমাকে এখন, আগামীকাল এবং চিরকাল ভালবাসি। শুভ রাত্রি, আমার এক এবং একমাত্র.

203. জীবন আমাদের যা কিছুর মধ্য দিয়ে দেয় না কেন, আমি একসাথে বিশ্বের মুখোমুখি আপনার পাশে থাকব। আমরা একে অপরের বাড়ি। শুভ রাত্রি, মধু.

204. আমি জানি আপনি আমার জন্য এক. আমি এটা আমার হৃদয়ে অনুভব করতে পারি। তুমি আমার আত্মাকে শান্ত করো এবং জীবনকে বাঁচিয়ে দাও। আমি তোমাকে অনেক ভালোবাসি, শুভ রাত্রি।

205. তুমি আমার সবকিছু। আমার সমস্ত অতীত, আমার সমস্ত বর্তমান এবং আমার সমস্ত ভবিষ্যত। আমি তোমাকে শব্দের বাইরে ভালোবাসি, শুভ রাত্রি।

206. তোমাকে ভালবাসা হল সবচেয়ে সহজ জিনিস যা আমি প্রতিদিন করি। শুভ রাত্রি, আমার এক এবং একমাত্র.

207. আমি আপনার সাথে বৃদ্ধ হতে চাই. যখন সেই দিনটি আসে এবং এই পৃথিবীতে আমাদের সময় শেষ হয়, আমি চাই আমরা একই দিনে মারা যাই। তোমাকে ছাড়া আমি একদিনও বাঁচতে পারতাম না, প্রিয়তমা। শুভ রাত্রি.

208. প্রতিদিন যে আমরা একসাথে ভাগ করি তা আমার জীবনের সেরা দিন। আমি তোমাকে এখন এবং চিরকাল ভালবাসি, শুভ রাত্রি।

209. আমি জানি একদিন আমরা চিরকাল একসাথে থাকব, কিন্তু ততক্ষণ পর্যন্ত আমি তোমাকে আমার হৃদয়ে রাখব যখন আমি ঘুমিয়ে পড়ি। শুভ রাত্রি, আমার এক এবং একমাত্র.

210. আজ রাতে তোমার স্বপ্নে, আমি চাই তুমি কল্পনা কর যে আমি তোমাকে কপালে চুমু দিচ্ছি। আমি তোমাকে অনেক ভালোবাসি, শুভ রাত্রি।

211. কোন দিন, যখন আমরা বৃদ্ধ এবং ধূসর, আমি আমাদের বিছানায় আপনার সাথে শুয়ে এবং এই সময় মনে করতে চাই. শুভ রাত্রি, আমার এক এবং একমাত্র.

212. আপনি যেভাবে নাক ডাকেন এবং আপনার পা মাঝে মাঝে কম্বলের বাইরে ঝুলে থাকে তা আমি পছন্দ করি। আমি চাই না তুমি অন্য কোন উপায়ে থাকো। শুভ রাত্রি, আমার এক এবং একমাত্র.

213. শুভ রাত্রি, প্রিয়তমা. আমি আশা করি আপনি জানেন যে আমি আপনাকে কতটা ভালোবাসি এবং ভালোবাসি। আমি তোমাকে আমার সপ্নে দেখব.

214. আপনি সত্যিই সুন্দর. শুধু বাইরে নয়, ভিতরেও। আমি আপনাকে খুঁজে পেয়ে অনেক ভাগ্যবান মনে করি. আমি তোমাকে ভালোবাসি, শুভ রাত্রি।

215. আমার জন্য আপনার ভালবাসা প্রমাণ করার জন্য আমার ফুল, চকলেট বা হীরার দরকার নেই। আমি জানি আপনার অনুভূতি বাস্তব। আমিও তোমাকে ভালোবাসি, শুভ রাত্রি।

216. যদিও আমরা আমাদের জীবনের অর্ধেক ঘুমিয়ে কাটাই, তবুও আমি তোমাকে মিস করি যখন তুমি আমার পাশে না থাকো। আমি তোমাকে শব্দের বাইরে ভালোবাসি। শুভ রাত্রি!

217. আমি তোমাকে সারা রাত স্বপ্ন দেখার কিছু দেব! 😉 দাঁড়াও, এটা ঠিক বের হয়নি। আমি তোমাকে ছাড়া অন্য কিছু সম্পর্কে চিন্তা করার জন্য দেব! আমি তোমাকে ভালোবাসি, শুভ রাত্রি।

218. জীবন এটা আপনার সাথে অনেক ভাল. আমাকে ভালবাসার জন্য ধন্যবাদ. শুভ রাত্রি, আমার এক এবং একমাত্র.

শুভ রাত্রি মেসেজ 

219. আপনি আমার অন্য অর্ধেক. আমার অন্য মন, আমার ভাল শরীর, আমার ভাল অর্ধেক. আমি এখন এবং চিরতরে তোমাকে ভালোবাসি. শুভ রাত্রি.

220. আমি সেই দিনের জন্য অপেক্ষা করতে পারি না যেদিন আমাদের দুজনের জন্য যথেষ্ট বড় একটি বিছানা আছে! ততক্ষণ পর্যন্ত আমি সোফায় তোমার ছবি পাশে রেখে ঘুমাবো। আমি তোমাকে যেকোনো কিছুর চেয়ে বেশি ভালোবাসি, শুভ রাত্রি।

221. আপনি আমার দিন উজ্জ্বল. আমি তোমাকে অনেক ভালোবাসি. যে কখনও ভুলবেন না. শুভরাত্রি প্রণয়ী.

222. আমি কখনই ভাবিনি যে আমি নিজেকে এত সুখী পেতে পারি। একজন মানুষ যেভাবে চায় আপনি আমাকে সম্পূর্ণ করুন। আমি তোমাকে এখন এবং চিরকাল ভালবাসি, শুভ রাত্রি।

223. প্রতিদিন আমি তোমার সাথে কাটাতে চাই। প্রতি রাতে আমার বাহুতে তোমাকে নিয়ে ঘুমাতে হবে। তুমি আমার প্রাণের বন্ধু. আমি তোমাকে ভালোবাসি, শুভ রাত্রি।

224. আমি কখনই তোমার পাশ ছেড়ে যেতে চাই না। তুমি আমাকে সম্পূর্ণ কর এবং আমিও তোমাকে সম্পূর্ণ করার জন্য আশেপাশে থাকতে চাই। শুভ রাত্রি, আমার এক এবং একমাত্র.

225. যখন আমি তোমার সাথে থাকি, তখন আমার চারপাশের পৃথিবী প্রায় অদৃশ্য হয়ে যায়। আমি আপনার থেকে তাই বন্ধ মনে হয়. আমি তোমাকে অনেক ভালোবাসি. শুভরাত্রি প্রণয়ী. বাংলা রোমান্টিক শুভ রাত্রি স্ট্যাটাস । শুভ রাত্রি রোমান্টিক মেসেজ - Bangla Good Night

226. আমি আশা করি আপনি সব কারণ সম্পর্কে স্বপ্ন দেখেন যে আপনি আমাকে ছেড়ে যাবেন না। আমি সবকিছু থেকে তোমাকে বেশি ভালবাসি.

227. প্রতি রাতে, আমি তোমার কথা চিন্তা করে ঘুমিয়ে পড়ি। প্রতিদিন সকালে, আমিও তোমার কথা ভাবি। তুমি আমার ভাবনায় আছো প্রতিনিয়ত, আমার এক এবং একমাত্র।

228. আমি জানি আমি এটা সব সময় বলি, কিন্তু আমি কখনই এটা বলতে ক্লান্ত হব না। আমি তোমাকে ভালোবাসি. শুভ রাত্রি.

230. আমি চিন্তা করি না আমাদের জীবন কি হবে। সেটা মজার হোক বা নিস্তেজ। যতদিন আমি তোমার সাথে আছি, আমি সবসময় তোমার কোলে থাকতে চাই। আমি তোমাকে ভালোবাসি, শুভ রাত্রি।

231. আপনি রুমে হাঁটা যখন আমার হৃদয় দ্রুত বীট শুরু. আমার শ্বাস দ্রুত হয় এবং আমার মুখ উষ্ণ হয়। সারাদিন তোমার কথা ভাবতে পারলাম না। আমি তোমাকে অনেক ভালোবাসি, শুভ রাত্রি।

232. আমি আপনার সাথে বৃদ্ধ হতে চান. আমি তোমার সাথে আমার বাকি জীবন কাটাতে চাই। আপনি আমার জন্য এক, আমার এক এবং একমাত্র.

233. যখন আমরা আলাদা থাকি, আমি প্রতি সেকেন্ডে তোমার কথা ভাবি। যখন আমরা একসাথে থাকি, তখন মনে হয় সময় স্থির থাকে। আমি তোমাকে অনেক ভালোবাসি, শুভ রাত্রি।

234. আমি অনেক আনন্দিত যে যদিও আমরা জীবনের বিভিন্ন স্তর থেকে এসেছি। আমাদের হৃদয় একটি সাধারণ ভিত্তি খুঁজে পেয়েছে. আমি তোমাকে ভালোবাসি, শুভ রাত্রি।

235. আপনি একজন যার সাথে আমি আমার সমস্ত আগামীকাল কাটাতে চাই। তুমি যার সাথে আমি হাসতে এবং কাঁদতে চাই। তুমি সেই একজন যার সাথে আমি বৃদ্ধ হতে চাই। আমি তোমাকে ভালোবাসি, শুভ রাত্রি।

236. আমি আমাদের বিশ্বাস করি. এমনকি যদি আমাদের লড়াই হয়, এমনকি যদি আমরা সবসময় সাথে না থাকি। আমাদের ভালবাসা অন্য কিছুর চেয়ে শক্তিশালী। আমি এটা নিশ্চিত. আমি তোমাকে ভালোবাসি, শুভ রাত্রি।

237. আমরা আমাদের সকল যুদ্ধ একসাথে লড়ব। তুমি আমার অর্ধাঙ্গ. তোমাকে ছাড়া আমি অসম্পূর্ণ। আমি তোমাকে ভালোবাসি, শুভ রাত্রি।

238. আমি যা করতে চাই তা হল আপনাকে রক্ষা করা, আপনাকে ভালবাসি এবং আপনার সাথে থাকতে। আপনি আমাকে সবকিছু হয়। আমি তোমাকে অনেক ভালোবাসি, শুভ রাত্রি।

239. আমি এখন তোমাকে ধরে রাখতে চাই। আমি তোমার পাশে ঘুমিয়ে পড়তে চাই এবং তোমার পাশেও জেগে উঠতে চাই। আমার কাছে এসো, আমার প্রিয়। শুভ রাত্রি.

240. আপনি জানেন কিভাবে তারা বলে যে সেখানে প্রত্যেকের জন্য কেউ আছে? ঠিক আছে, আমি মনে করি আমরা তার প্রমাণ। আমি তোমাকে অনেক ভালোবাসি, শুভ রাত্রি।

241. আমি সকালে যে সুন্দর হাসি প্রথম জিনিস দেখতে চাই. আমরা রাতে ঘুমিয়ে পড়লে আমি আপনার শরীরকে আমার বিরুদ্ধে অনুভব করতে চাই। আমার কাছে এসো, আমার প্রিয়। শুভ রাত্রি.

242. এমনকি যদি আমরা আলাদা, আপনি এখনও আমার সাথে এখানে সবসময়. আমি তোমাকে আমার পাশে অনুভব করি, আমার হৃদয়ে। শুভ রাত্রি, আমার একমাত্র ভালবাসা।

243. যে মুহূর্ত থেকে আমরা দেখা করেছি, আমি জানতাম যে আপনি আমার কাছে গুরুত্বপূর্ণ হতে চলেছেন। আমি জানতাম না এটা সঙ্গে সঙ্গে ঘটবে. আমি জানতাম না এটা আদৌ ঘটবে। কিন্তু, আমরা এখন এখানে আছি, এবং আমি আনন্দিত যে আমরা একে অপরকে পেয়েছি। আমি তোমাকে অনেক ভালোবাসি, শুভ রাত্রি

ভালোবাসার গুড নাইট

245. আমরা একসাথে আমাদের পথে আসা যাই হোক না কেন যুদ্ধের মুখোমুখি হবে. জীবন আমাদের দিকে যাই ঘটুক না কেন, যতক্ষণ আমরা একসাথে থাকি ততক্ষণ আমরা সর্বদা এটি কাটিয়ে উঠব। আমি তোমাকে অনেক ভালোবাসি, শুভ রাত্রি।

246. যেদিন আমাদের দেখা হয়েছিল সেটি ছিল আমার জীবনের সবচেয়ে সৌভাগ্যের দিন। এটি ক্লিচেড বা নোংরা শোনালেও আমি চিন্তা করি না। আমি আমাদের বাকি জীবন একসাথে কাটাতে অপেক্ষা করতে পারি না। শুভরাত্রি প্রণয়ী.

247. আমি গল্পের বইতে নায়িকা চেয়েছিলাম। নিখুঁত কেউ যে আমাকে আমার পা থেকে ঝাড়ু দেবে। পরিবর্তে, আমি আপনাকে খুঁজে পেয়েছি. প্রচুর ত্রুটি সহ একজন সত্যিকারের মহিলা, তবে এমন একজন যিনি আমাকে সর্বদা খুশি করেন। আমি তোমাকে অনেক ভালোবাসি, শুভ রাত্রি।

দিন প্রায় শেষ হতে চলেছে, এবং রাত শুরু হতে চলেছে, এমন অনেক লোক আছে যারা ঘুমাতে চায় যাতে তারা পরের দিন সকালে ঘুম থেকে উঠতে পারে। এমন কিছু লোক আছে যারা তাদের গার্লফ্রেন্ড বা স্ত্রীকে শুভ রাত্রি কামনা করতে চায়, তাই এখানে তার জন্য কিছু সুন্দর শুভ রাত্রি বার্তা রয়েছে যাতে সে আপনার প্রেমে পড়ে যায়।

248. তোমার জন্য আমার ভালবাসা সমুদ্রের মত. এটা যুক্তি দিয়ে ব্যাখ্যা করা যায় না, এটা পরিমাপ করা যায় না। এটা জীবনের একটি বাস্তবতা মাত্র। শুভ রাত্রি, আমার রাজকুমারী।

249. আমি যতই চেষ্টা করি না কেন, আমি আপনার সম্পর্কে চিন্তা করা বন্ধ করতে পারি না। আপনি আমার ড্রাগ এবং দুর্ভাগ্যবশত আমার জন্য, কোন পরিমাণ ঠান্ডা ঝরনা এটি পরিবর্তন করবে না। আমার ভালবাসা ভাল ঘুম!

250. তোমার কথা মনে হলেই হাসি পায়, তোমার স্মৃতিই আমাকে হাসাতে যথেষ্ট, কিন্তু তোমার অনুভূতি? এটি এমন কিছু যা ভাষায় প্রকাশ করা যায় না। শুভ রাত্রি.

251. আমি আপনাকে জানতে চাই যে আমরা দেখা করতে পেরে আনন্দিত। আমি আনন্দিত যে আমরা একসাথে আছি। এবং আমি খুশি যে আপনি আমার বিশেষ কেউ। শুভ রাত্রি.

252. সূর্য পতিত হয়েছে, চাঁদ উঠেছে, এবং তারা বেরিয়ে গেছে। আমি যদি তোমাকে কোন কিছুর সাথে তুলনা করতে পারি, সেটা হবে চাঁদ। এই জন্য নয় যে আপনি এটির মতো গোলাকার, তবে চাঁদের মতোই, আপনি আমার জীবনকে আরও অনেক উপায়ে আলোকিত করেছেন যা আমি কখনও ব্যাখ্যা করতে পারি না। শুভ রাত্রি.

253. আমি যা করতে চাই তা হল ঘুমাতে যাতে আমি তোমাকে নিয়ে স্বপ্ন দেখতে পারি। এবং জেগে উঠলে, আমি তোমাকে আমার পাশে দেখতে চাই। শুভ রাত্রি.

254. আমি চাই আমি তোমার কম্বল হতাম, যাতে আমি তোমাকে আজ রাতে উষ্ণ রাখতে পারি। আমি যদি আপনার বিছানা হতাম, যাতে আপনি আমার উপর আপনার মাথা রাখতে পারেন। কিন্তু সবথেকে বেশি, আমি চাই তুমি ঘুমাও, আমার প্রিয়।

257. আমি আপনার জন্য বেঁচে থাকা সবচেয়ে ভাগ্যবান মানুষ হতে হবে যেভাবে আপনি আমাকে ভালোবাসেন। এটা অনেক সময় প্রায় পরাবাস্তব। আমি শুধু বলতে চাই, শুভ রাত্রি, আমার সবকিছু।

258. এখানে চাঁদের কাছে, এখানে তারার কাছে, এখানে আকাশে এবং এখানে আপনার কাছে, আমার আকাশে সবচেয়ে উজ্জ্বল। শুভ রাত্রি, আমার মিষ্টি পাই.

259. অন্ধকার আমাদের উপর আছে কিন্তু আমার চিন্তা করার দরকার নেই। আপনি আমার পাশে আছেন এবং আগামীকাল যাই হোক না কেন আমরা একসাথে জয়ী হব। শুভ রাত্রি.

260. আমি আপনার সাথে সূর্যাস্তে যেতে চাই এবং আগামীকাল আপনার সাথে পুরো দিনটি কাটাতে চাই। বিশেষ কিছু করছি না, শুধু একসাথে থাকা। আমি তোমাকে ভালোবাসি. ভালো করে ঘুমাও, প্রিয়তম!

261. অন্য সবাই যখন বিশ্বের অভিজ্ঞতা অর্জন করছে, আমি আনন্দিত যে আপনি এখনও আমাকে অনুভব করছেন। আমি চাই যে তুমি আমার সাথে থাক. শুভরাত্রি প্রণয়ী.

262. আমি ভেবেছিলাম যে আপনাকে ছাড়া ঘুমানো অসম্ভব, কিন্তু এখন আমি আপনাকে এই বার্তাটি পাঠিয়েছি, আমি খুব স্বাচ্ছন্দ্য বোধ করছি। মিষ্টি স্বপ্ন Darling! আমি তোমাকে ভালোবাসি.

263. একদিন আমরা বৃদ্ধ হব এবং তারপর আমরা মারা যাব। তবে আজ রাতে নয় এবং শীঘ্রই নয়। আজ রাতে, আমি তোমাকে স্বপ্ন দেখব। এবং আগামীকাল, আমি আপনাকে আমার পাশে রাখব কারণ আপনি কখনই এটি ছেড়ে যাবেন না। শুভ রাত্রি.

264. আমরা একবার দেখা এবং তারপর আমরা আবার দেখা. আমরা প্রেমে পড়েছিলাম এবং আমাদের জীবন শুরু হয়েছিল। তুমি আমার সবকিছু এবং আমি চাই তুমি জানতে, আজ রাতে এবং প্রতি রাতে, আমি সবসময় তোমার জন্য এখানে থাকব এবং আমি তোমাকে ভালবাসি। শুভ রাত্রি.

265. এই রাত অন্ধকার, ঘন্টা দেরী. কিন্তু তোমার সৌন্দর্য উজ্জ্বলতম চাঁদের মতো আলোকিত করে, এই রাতটিকে দিনের মতো উজ্জ্বল করে তোলে। মিষ্টি স্বপ্ন, আমার রাজকুমারী।

266. আমি আকাশের সমস্ত তারা গণনা করার চেষ্টা করছি কিন্তু আমি পারি না। তাই আমি হাল ছেড়ে দিচ্ছি। কিন্তু তুমি যাই কর না কেন, আমাকে ছেড়ে দিও না। আমি তোমাকে ভালোবাসি. শুভ রাত্রি.

267. তুমি আমার মহাবিশ্বের কেন্দ্র। তুমি আমার সূর্য, তুমি আমার চাঁদ, তুমি আমার তারা। রাতের অন্ধকারে তুমি আমার পথ আলো করে দাও। আমি তোমাকে চাঁদের কাছে ভালবাসি এবং আবার ফিরে আসি। শুভরাত্রি প্রণয়ী.

268. আমরা এখন একসাথে নাও থাকতে পারি, কিন্তু জানি যে আমরা সবসময় এক হিসাবে একতাবদ্ধ থাকব। আপনি যেখানে আছেন সেখানে আমি থাকতে চাই। এই পৃথিবীর অন্ধকারে তুমি আমার আলো। শুভ রাত্রি, আমার প্রিয়.

শুভ রাত্রি রোমান্টিক মেসেজ

270. আমরা চিরকাল একসাথে থাকব এবং এটিই আমার কাছে গুরুত্বপূর্ণ। যতদিন তুমি আমার সাথে থাকবে ততদিন আমি দীর্ঘ জীবন বা ছোট জীবন যাপন করি তাতে আমার কিছু যায় আসে না। শুভ রাত্রি.

271. আমি যদি আপনার টেডি বিয়ার হতাম যাতে আপনি সারা রাত আমার সাথে আলিঙ্গন করতে পারেন। দুর্ভাগ্যবশত, আমি এমন নই যে আপনাকে আমার পাশে ঘুমিয়ে নিজেকে সন্তুষ্ট করতে হবে। শুভ রাত্রি সুন্দরী.

272. আমরা একসাথে থাকার একটি কারণ আছে এবং সূর্য জ্বলছে এবং আকাশ নীল হওয়ার একটি কারণ রয়েছে৷ সবকিছু একটি কারণে ঘটে। এবং সেই কারণটি হল কারণ আমার জীবনকে সম্পূর্ণ করার জন্য আপনাকে আমার প্রয়োজন। আমি কি তোমাকে আজ বলেছি যে আমি তোমাকে ভালোবাসি? কারণ আমি করি. শুভ রাত্রি আমার ভালোবাসা.

273. আপনি আমার সহকর্মী এবং আমি আপনাকে শুধু আজ রাতে নয় সবসময় আমার সাথে প্রয়োজন. আপনি আমাকে অপরাধের বিরুদ্ধে লড়াই করতে এবং আমার যে নায়ক হওয়ার কথা তা হতে সাহায্য করুন। আমি মরার আগ পর্যন্ত তোমাকে ভালোবাসবো। শুভ রাত্রি.

274. আমি যদি একজন ডিজে হতাম, আমি এখনই তোমাকে একটি গান বাজাতাম। একটি বিশেষ গান, শুধু আপনার জন্য। কিন্তু যেহেতু আমি নই, তাই আপনাকে ঘুমাতে সাহায্য করার জন্য আমাকে অন্য কিছু নিয়ে আসতে হবে। শুভ রাত্রি.

275. তুমি আমার মেয়ে এবং তুমি সবসময় থাকবে। আমাদের ভালবাসা শক্তিশালী এবং কিছুই এটি ভাঙতে পারে না। দূরত্ব নয়, সময় নয়, কিছু নয়। আমি তোমাকে চাঁদের কাছে ভালবাসি এবং আবার ফিরে আসি। শুভ রাত্রি!

276. আমরা যদি এক হাজার বছর ধরে একসাথে থাকি তাতে আমার কিছু যায় আসে না, যতবার আমি তোমাকে দেখি আমি আবার প্রেমে পড়ে যাই। আপনি বিশ্বের সবচেয়ে আশ্চর্যজনক মহিলা এবং আমি চিরকাল এবং সর্বদা আপনার সাথে থাকতে চাই। এখন, আমি ঘুমাতে যাচ্ছি কিন্তু দয়া করে কখনো আমার পাশ ছেড়ে যাবেন না। শুভ রাত্রি.

277. চাঁদ আজ রাতে সুন্দর দেখাচ্ছে. আর চাঁদের চেয়ে কাকে বেশি সুন্দর লাগে জানেন? অবশ্যই তুমি! আমি তোমাকে অনেক ভালোবাসি, আমার প্রিয়. মিষ্টি স্বপ্ন.

278. আমি আপনাকে একটি গোপন কথা বলতে যাচ্ছি. ঠিক আছে, এখানে এটি যায়: আমি ব্যাটম্যান। সেখানে, আমি এটা বলেছি. এখন আপনি কাউকে বলতে পারবেন না কারণ এটি একটি গোপনীয়তা। কিন্তু আরও গুরুত্বপূর্ণ, আপনি এই পৃথিবীতে একজন ব্যক্তি যে আমি আমার চারপাশে সত্যিকারের আত্ম হতে পারি। আমি তোমাকে ভালোবাসি. শুভ রাত্রি!

279. প্রতিদিন আমি তোমার থেকে দূরে আছি একটি দিন নষ্ট হয়. আমি চিরকাল এবং সর্বদা আপনার পাশে থাকতে চাই। শুভ রাত্রি, আমার চিরন্তন ভালবাসা।

280. আমি ভেবেছিলাম আমি আগে প্রেমে পড়েছিলাম, কিন্তু আমি আপনার জন্য যা অনুভব করি তার তুলনায় এটি কেবল একটি ক্ষীণ আবেগ ছিল। আমি আপনার সম্পর্কে সবকিছু ভালোবাসি এবং শুধু আপনার সাথে আমার বাকি জীবন কাটাতে অপেক্ষা করতে পারি না। শুভ রাত্রি.

281. আমার হৃদয় তোমার নামের সুরে স্পন্দিত. আমার বেঁচে থাকা এবং শ্বাস নেওয়ার কারণ তুমিই। চলো সব চিরকাল একসাথে কাটাই, ঠিক আছে? শুভ রাত্রি, শিশু!

282. এটা এরকম সময় যখন আমি আপনাকে আমার জীবনে আনার জন্য শক্তিকে ধন্যবাদ জানাই। আপনি এই পৃথিবীতে একজন ব্যক্তি যিনি জিনিসগুলিকে সঠিক করতে পারেন, এমনকি যখন জিনিসগুলি ভুল বলে মনে হয়। আমি তোমাকে ভালোবাসি. শুভ রাত্রি.

283. আমি যখন জেগে উঠি তখন আপনি আমার মনের প্রথম চিন্তা এবং আমি ঘুমিয়ে পড়ার আগে শেষ চিন্তা। আপনি সবসময় আমার হৃদয় এবং আমার মনে. আসুন একসাথে একটি আশ্চর্যজনক জীবন কাটাই, ঠিক আছে? শুভ রাত্রি.

284. এই পৃথিবীতে অনেক কোলাহল এবং বিশৃঙ্খলা রয়েছে কিন্তু আমি আপনার কাছ থেকে একটি বার্তা পাওয়ার সাথে সাথে আমার হৃদয় শান্তি অনুভব করে। তুমি যে আমার এবং আমি তোমার তা জেনে আমাকে এক আশ্চর্য আনন্দে পূর্ণ করে যা আমি আর কোথাও অনুভব করি না। আমি তোমাকে চাঁদ এবং ফিরে ভালবাসি। বাংলা রোমান্টিক শুভ রাত্রি স্ট্যাটাস । শুভ রাত্রি রোমান্টিক মেসেজ - Bangla Good Night

285. আমি সেই দিনের জন্য অপেক্ষা করতে পারি না যখন আমরা একসাথে বৃদ্ধ হতে পারি এবং একসাথে এইরকম শান্ত রাত কাটাতে পারি। শুভরাত্রি প্রণয়ী.

286. বাবু, আপনি ইতিমধ্যে জানেন, কিন্তু আমি আপনাকে আবার বলতে যাচ্ছি. তুমিই একমাত্র মেয়ে যাকে আমি আমার পাশে চাই। আমি তোমাকে এতটাই ভালবাসি যে এটা আমাকে ভিতরে ভিতরে হত্যা করছে এটা জেনে যে আমরা এখন আলাদা আছি। কিন্তু তবুও, আমি আপনাকে জানতে চাই যে আপনি ছাড়া এই খারাপ রাতগুলি সহনীয় হয়ে উঠেছে কারণ আমি জানি যে আপনাকে আমার জীবনে থাকা সবকিছুই ভাল করে তোলে। শুভ রাত্রি, শিশু!

287. আমি ভালোবাসি আপনি কত সুন্দর যখন আপনি ঘুমাচ্ছেন। আমি শুধু তোমাকে আলিঙ্গন করতে চাই এবং তোমাকে চেপে ধরতে চাই এবং কখনো যেতে দিব না। কিন্তু আমাকে করতে হবে কারণ আমি তোমাকে জাগাতে চাই না। আমি শুধু তোমার দিকে তাকিয়ে তোমাকে শুভ রাত্রি কামনা করতে পারি।

288. আপনি একজন আশ্চর্যজনক ব্যক্তি এবং আমি আনন্দিত যে মহাবিশ্ব আমাদের সাথে মিলিত হওয়ার জন্য ঠিক যেভাবে সারিবদ্ধ হয়েছে। আমি আজ রাতে তোমাকে আমার সমস্ত ভালবাসা পাঠাচ্ছি, মিষ্টি স্বপ্ন!

289. আমি আগামীকাল আপনার সাথে দেখা করার জন্য অপেক্ষা করতে পারি না! আমি আশা করি আপনি যতটা মজা পাবেন যতটা আমি প্রতিবার দেখা করি। আপনি আমার সাথে ঘটে যাওয়া সেরা জিনিস, এবং আমি পরবর্তী জীবনকালের জন্য অপেক্ষা করতে পারি না যাতে আমি আবার আপনার সাথে থাকতে পারি! মিষ্টি স্বপ্ন, মধু বান।

290. আরে সুন্দর, আমি বিছানায় যাওয়ার আগে আপনাকে একটি বার্তা পাঠাতে চেয়েছিলাম। আমি আশা করি আপনি ভাল ঘুমাবেন এবং আমাদের সম্পর্কে মিষ্টি স্বপ্ন দেখবেন। শুভ রাত্রি!

291. আমি চাই আমি এখনই তোমাকে আলিঙ্গন করতে পারতাম। আমি ইতিমধ্যে আপনার উষ্ণতা মিস করেছি এবং আমরা মাত্র কয়েক মিনিট আগে বিচ্ছেদ করেছি! আপনি আমার সাথে ঘটে যাওয়া সেরা জিনিস, এবং আমি আশা করি আপনি এটি জানেন। মিষ্টি স্বপ্ন সুন্দর!

292. আমরা প্রথম দেখা কিভাবে সম্পর্কে চিন্তা আমাকে হাসতে এবং হাসতে প্রতিদিন. এটা প্রায় পরাবাস্তব মনে হয়. তবে আগামীকাল যাই নিয়ে আসুক না কেন, সেই অনুভূতি চিরকাল আমার হৃদয়ে থাকবে। আমি খুব খুশি যে আমি আপনার সাথে দেখা করেছি এবং আমি আপনাকে জানতে চাই যে আমি মৃত্যুর দিন পর্যন্ত আপনাকে ভালবাসব। শুভ রাত্রি.

293. আমি শুধু আপনাকে জানাতে চাই যে আপনি আমার জীবনে এসেছেন বলে আমি কতটা কৃতজ্ঞ। আমরা চিরকাল একসাথে থাকব তা জেনে প্রতিদিন আরও ভাল হয়ে যায়। আমি তোমাকে এই পৃথিবীর যেকোনো কিছুর চেয়ে বেশি ভালোবাসি, এবং সবসময়ই করব। মিষ্টি স্বপ্ন, প্রিয়.

294. আমি আশা করি আমি আপনার সমস্ত উদ্বেগ এবং সমস্যাগুলি নিজের উপর নিতে পারি যাতে আপনাকে তাদের সাথে মোকাবিলা করতে না হয়। আপনার সাথে ঘটে যাওয়া জিনিসগুলির কোনওটিই আপনি প্রাপ্য নন, তবে আমি এখন এখানে আছি এবং আমি সর্বদা আপনার ব্যক্তিগত নায়ক হব। মিষ্টি স্বপ্ন, আমার ভালবাসা.

295. তুমি আমার পৃথিবীর কেন্দ্র, চাঁদ যে তোমার চারপাশে প্রদক্ষিণ করে আমার বুকে স্পন্দিত হৃদয়। তুমি সেই আকাশ যে আমাকে ঘিরে আছে, যে প্রেমিক আমাকে রক্ষা করে। তুমি আমার সবকিছু, আমার সবকিছু। শুভ রাত্রি.

296. আমার জীবনে তোমাকে পেয়ে আমি পৃথিবীর সবচেয়ে সৌভাগ্যবান ব্যক্তি বলে মনে করি, এবং শুধু এই কারণে নয় যে আপনি অবিশ্বাস্যভাবে সুন্দর। এটি আপনার ব্যক্তিত্ব যা যেকোনো তারার চেয়ে উজ্জ্বল হয়ে ওঠে। আমি তোমাকে শব্দের বাইরে ভালোবাসি। শুভ রাত্রি.

297. যখন আমি তোমার সাথে থাকি, একমাত্র জায়গা আমি কখনো হতে চাই তোমার আলিঙ্গনে। তোমার আলিঙ্গন আমার যে কোনো ঘুমের চেয়ে ভালো। যেন তোমার বাহু আমার ঘর। শুভ রাত্রি.

298. আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে আমি অন্যকে নিজের আগে রাখব, যখনই আমি পারি আপনাকে উত্সাহিত করব এবং আপনি সর্বদা ঝুঁকতে পারেন এমন একটি শিলা হতে। আমি শক্তির উত্স হব যখন আপনি দুর্বল হবেন এবং যখন আপনি অপছন্দ করবেন তখনও আমি আপনাকে ভালবাসব।

আরো পড়ুন:

►► কম দামে ভালো ফোন

►► দিনে ৫০০ টাকা ইনকাম

►► শুভ বিবাহ শুভেচ্ছা মেসেজ

►► বেস্ট ক্যাপশন বাংলা Attitude

ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট 


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url