ব্রাহ্মণবাড়িয়া ট্রেনের সময়সূচী ও ভাড়া । বাড়িয়া তিতাস ট্রেন

ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া ট্রেনের সময়সূচী এবং ভাড়া: একত্রে সম্পর্কিত সমস্ত তথ্য খুঁজুন । ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া যেতে চাইলে ট্রেন হতে পারে উপযুক্ত বাহন। কারণ এতে করে আপনি ঢাকা থেকে খুব সহজে এবং অল্প সময়ে ব্রাহ্মণবাড়িয়া পৌঁছাতে পারবেন।

ঢাকা টু ব্রাহ্মণবাড়িয়া ট্রেনের সময়সূচী ও ভাড়া ২০২২ । ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া ভাড়া - Dhaka to Brahmanbaria Train

তবে এই যাত্রা শেষ করার আগে আপনাকে ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া ট্রেনের সময়সূচী এবং ঢাকা টু বি বাড়িয়া তিতাস ট্রেনের সময়সূচী সম্পর্কে জানতে হবে। এটি করার মাধ্যমে

আপনি আপনার পছন্দের যে কোনও ট্রেন বেছে নিতে পারেন এবং আপনার গন্তব্যে পৌঁছাতে পারেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক ঢাকা টু ব্রাহ্মণবাড়িয়া ট্রেনের সময়সূচী, টিকিটের মূল্য এবং অন্যান্য প্রয়োজনীয় তথ্য।

আরো পড়ুন:

►► কম দামে ভালো ফোন

►► দিনে ৫০০ টাকা ইনকাম

►► শুভ বিবাহ শুভেচ্ছা মেসেজ

►► বেস্ট ক্যাপশন বাংলা Attitude

ঢাকা টু বি বাড়িয়া তিতাস ট্রেনের সময়সূচী 

ঢাকা টু বি বাড়িয়া তিতাস ট্রেনের সময়সূচী: আমরা সকলেই জানি যে একটি কাজের পূর্ব পরিকল্পনা করা সেই কাজটিকে আরও সুন্দরভাবে করা সহজ করে তোলে।

ঢাকা থেকে ট্রেনে ব্রাহ্মণবাড়িয়া যাওয়ার আগে আপনাকে পূর্ব পরিকল্পনা হিসেবে কিছু তথ্য জেনে নিতে হবে। এটি আপনাকে যেকোনো অবাঞ্ছিত বিশৃঙ্খলা থেকে আপনার ট্রেন যাত্রা নিরাপদ করতে অনুমতি দেবে।

ঢাকা টু বি বাড়িয়া তিতাস ট্রেনের সময়সূচী ২০২৩

ঢাকা টু ব্রাহ্মণবাড়িয়া ট্রেনের সময়সূচী এবং টিকিটের মূল্য সম্পর্কে জানার আগে আপনাকে এই বিষয়গুলো জেনে নিতে হবে। চলুন ঢাকা টু ব্রাহ্মণবাড়িয়া ট্রেন রুটের বিস্তারিত দেখে নেওয়া যাক অন্যান্য তথ্য।

 Read More: ভিআইপি ফেসবুক একাউন্ট বায়ো

ঢাকা টু ব্রাহ্মণবাড়িয়া কত কিলোমিটার

Dhaka to Brahmanbaria Distance

83 কিলোমিটার

ট্রেনের মোট সংখ্যা (দৈনিক)

10

আন্তঃনগর ট্রেনের মোট সংখ্যা

6

মেল/এক্সপ্রেস ট্রেনের মোট সংখ্যা

4

ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া (প্রথম ট্রেন)

এক্সপ্রেস প্রস্তুত করা হচ্ছে (709)

ঢাকা টু ব্রাহ্মণবাড়িয়া (শেষ ট্রেন)

তূর্ণা এক্সপ্রেস (৭৪২)

Dhaka to Brahmanbaria Train Route Other Information: ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া ট্রেনের সময়সূচী

ঢাকা টু বি বাড়িয়া তিতাস ট্রেনের সময়সূচী  ২০২৩, ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া ট্রেনের সময়সূচী, ঢাকা টু ব্রাহ্মণবাড়িয়া ট্রেনের সময়সূচী, তিতাস

Read More: Fb Attiude Caption Bangla

ঢাকা টু বি বাড়িয়া তিতাস ট্রেনের সময়সূচী

আপনারা চাইলে ঢাকা থেকে ব্রাক্ষণবাড়ীয়া যেতে চাইলে যে কোন মেইল ট্রেনে করে যেতে পারেন। ঢাকা থেকে চারটি ট্রেন ব্রাক্ষণবাড়ীয়াতে যাতায়াত করে। ঢাকা থেকে ব্রাক্ষণবাড়ীয়ায় যেতে গেলে আপনাকে এর সময় এবং টিকেট সর্ম্পকে জানতে হবে। তাহলে আপনি সহজে যার্নি করতে পারবেন।

ঢাকা টু বি বাড়িয়া তিতাস ট্রেনের সময়সূচী ২০২৩

ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া ট্রেনের সময়সূচী

ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া ট্রেনের সময়সূচী 

আমরা আশা করি আপনি উপরের টেবিলের মাধ্যমে ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া ট্রেন রুট সম্পর্কে আরও তথ্য পাবেন। আসুন ঢাকা টু ব্রাহ্মণবাড়িয়া ট্রেনের সময়সূচী সম্পর্কে বিস্তারিত জেনে নেই।

এটি আপনাকে আপনার সুবিধাজনক সময়ে ট্রেনের টিকিট বুক করার অনুমতি দেবে। এখানে আমরা ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া রুটের সব ট্রেনের সর্বশেষ তথ্য শেয়ার করেছি।

তিতাস ট্রেনের সময়সূচী 

ঢাকা টু বি বাড়িয়া তিতাস ট্রেনের সময়সূচী ২০২৩

যাতে আপনি সহজেই আপনার পরিবার বা বন্ধুদের সাথে ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া ট্রেনে ভ্রমণ করতে পারেন। এটি একটি খুব ভাল জিনিস কারণ এই রুটে তাদের নিয়মিত পরিষেবার জন্য প্রতিদিন 10টি নোট ট্রেন রয়েছে৷ আপনি দিনের যেকোনো সময় ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া ট্রেনে যেতে পারেন।

ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া ট্রেনের সময়সূচী

আপনি অন্য যানবাহন ব্যবহার করতে চান না। সেক্ষেত্রে আপনি সহজেই আপনার বাড়ির যেকোনো একটি কাঁচা স্টেশন থেকে ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশ্যে রওনা দিতে পারেন। আসুন আপনার সুস্বাস্থ্য কামনা করে ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া ট্রেনের সময়সূচী সম্পর্কে জেনে নেই।

ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া ট্রেনের সময়সূচী

আন্তঃনগর ট্রেন প্রতিটি ট্রেন ভ্রমণ পিপাসুদের একটি প্রিয় নাম। যেহেতু আপনি ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া যেতে চান, তাই এই রুটটি আন্তঃনগর ট্রেন পরিষেবা ছাড়া নয়। আপনি চাইলে ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া আন্তঃনগর ট্রেনের টিকিট কিনে সহজেই আপনার গন্তব্যে পৌঁছাতে পারেন।

তাই টিকিট কেনার আগে ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া আন্তঃনগর ট্রেনের সময়সূচী দেখে নিন। এটি আপনাকে আপনার পছন্দের ট্রেনের সময়সূচী অনুযায়ী টিকিট বুক করার অনুমতি দেবে।

ট্রেনের নাম

ছাড়ার সময়

আগমনের সময়

বন্ধের দিন

মহানগর প্রবতী (704)

07:45 AM

09:45 AM

না

এক্সপ্রেস প্রস্তুত করা হচ্ছে (709)

06:35 AM

সকাল 08:30

মঙ্গলবার

উপকুল এক্সপ্রেস (712)

03:20 PM

05:02 PM

মঙ্গলবার

জয়ন্তিকা এক্সপ্রেস (717)

দুপুর 1 ২: 00 টা

02:12 PM

না

মহানগর এক্সপ্রেস (721)

12:30 অপরাহ্ন

03:23 PM

রবিবার

তূর্ণা এক্সপ্রেস (৭৪২)

রাত 11 ঃ 00 টা

01:34 AM

না

Dhaka to Brahmanbaria Intercity Train Schedule


ঢাকা টু ব্রাহ্মণবাড়িয়া মেইল ​​ট্রেনের সময়সূচী

আপনি চাইলে ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া মেইল ​​ট্রেনে যেতে পারেন। এ রুটে বাংলাদেশ রেলওয়ের মোট ৪টি ট্রেন নিয়মিত চলাচল করছে। যাইহোক, মেল এক্সপ্রেস ট্রেনগুলি আন্তঃনগর ট্রেনের তুলনায় একটু ধীরগতির। ফলস্বরূপ, আপনাকে আপনার কাঙ্ক্ষিত গন্তব্যে পৌঁছাতে অতিরিক্ত সময় ব্যয় করতে হবে।

আপনার যদি কিছু অতিরিক্ত সময় থাকে, আপনি চাইলে ঢাকা থেকে মেইল ​​ট্রেনে ব্রাহ্মণবাড়িয়া যেতে পারেন। বলাই বাহুল্য টিকিটের দাম অনেক কম। এখনই জেনে নিন

ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া মেইল ​​এক্সপ্রেস ট্রেনের সময়সূচী

ট্রেনের নাম

ছাড়ার সময়

আগমনের সময়

বন্ধের দিন

চিটাগাং মেইল ​​(2)

রাত 10:30

04:30 AM

না

কর্ণফুলী এক্সপ্রেস (4)

সকাল 08:30

12:30 অপরাহ্ন

না

তিতাস কমিউটার (36)

02:40 PM

05:40 PM

না

চট্টলা এক্সপ্রেস (68)

01:00 PM

3:22 PM

মঙ্গলবার

ঢাকা টু ব্রাহ্মণবাড়িয়া মেইল ​​ট্রেনের সময়সূচী

দ্রষ্টব্য: ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া ট্রেনের সময়সূচী বিভিন্ন অপ্রত্যাশিত কারণে পরিবর্তিত হতে পারে।

ঢাকা টু ব্রাহ্মণবাড়িয়া ট্রেনের টিকিটের ভাড়া

ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া ট্রেনের টিকিটের মূল্য বাংলাদেশের অন্যান্য স্থানের তুলনায় অনেক কম। অল্প টাকায় নিরাপদ এবং আনন্দদায়ক ভ্রমণ সম্পূর্ণ করতে ট্রেনের বিকল্প নেই। আপনার সুবিধার জন্য, নীচে ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া ট্রেন টিকিটের মূল্য সহ একটি টেবিল রয়েছে। আশা করি, এটি আপনার অনেক উপকারে আসবে।

সিট ক্লাস

টিকিটের মূল্য (15% ভ্যাট)

শেভন

120 BDT টাকা

শুভন চেয়ার

145 BDT টাকা

প্রথম শ্রেণীর চেয়ার

190 BDT টাকা

Snigdha

240 BDT টাকা

এসি সিট

275 BDT টাকা

এসি বার্থ

285 BDT টাকা


ঢাকা টু ব্রাহ্মণবাড়িয়া ট্রেনের টিকিটের ভাড়া

দ্রষ্টব্য:  বাংলাদেশ রেলওয়ে বিভিন্ন কারণে টিকিটের মূল্য পরিবর্তন করে। ঢাকা টু ব্রাহ্মণবাড়িয়া ট্রেনের টিকিটের মূল্য ব্যতিক্রম নয়।

আপনি যদি পুরো পোস্টটি পড়ে থাকেন তবে আপনাকে অবশ্যই ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া ট্রেনের সময়সূচী এবং টিকিটের মূল্য সম্পর্কে আরও জানতে হবে । এগুলি অবশ্যই আপনার ট্রিপ সম্পূর্ণ করা আপনার জন্য সহজ করে তুলবে।

আপনি যদি ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া ট্রেনের সময়সূচী এবং টিকিটের মূল্য সম্পর্কে আরও জানতে চান তবে অনুগ্রহ করে আমাদের মন্তব্যে জানান। আমরা আপনার প্রশ্নের সঠিক উত্তর দেওয়ার জন্য যথাসাধ্য চেষ্টা করব।

 

আপনি যদি ব্লগটি তথ্যপূর্ণ খুঁজে পান তবে আপনি এটি আপনার বন্ধুদের সাথে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে পারেন৷ এবং আপনি আমাদের সব সময় সমর্থন করার জন্য ব্লগ সাইট সাবস্ক্রাইব করতে পারেন. এটি আপনাকে প্রথমে আমাদের নতুন পোস্ট পড়তে অনুমতি দেবে

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url