ঢাকা থেকে ভৈরব ট্রেনের সময়সূচী টিকেট ও ভাড়া তালিকা

ঢাকা টু ভৈরব ট্রেনের সময়সূচী ও ভাড়া: আপনি যখন ভৈরব যাওয়ার সিদ্ধান্ত নেন, তখন আপনাকে শুধু ঢাকা থেকে ভৈরব ট্রেনের সময়সূচী এবং সেই সাথে টিকিটের মূল্য জানতে হবে। ঢাকা থেকে ভৈরবের দূরত্ব কম, তাই একটু যাত্রা।

ঢাকা টু ভৈরব ট্রেনের সময়সূচী ও ভাড়া ২০২২ । ঢাকা থেকে ভৈরব ভাড়া - Dhaka to Bhairab Train

আপনার সুবিধার্থে, আমরা এখানে বাংলাদেশ রেলওয়ে অনুযায়ী আপনার সমস্ত প্রয়োজনীয় তথ্য একত্রিত করছি। একটি ট্রেনের যাত্রা সব শ্রেণীর, সব বয়সের মানুষের জন্য খুবই আরামদায়ক এবং আনন্দদায়ক এবং এটি অন্যান্য পরিবহনের তুলনায় সবচেয়ে জনপ্রিয়। "ঢাকা টু ভৈরব ট্রেনের সময়সূচী "

এই নিবন্ধে, আপনি ঢাকা থেকে ভৈরব ট্রেনের সময়সূচী এবং আপনার যাত্রা পূরণের জন্য টিকিটের মূল্য সম্পর্কে যথেষ্ট বিবৃতি পাবেন।

আরো পড়ুন:

►► কম দামে ভালো ফোন

►► দিনে ৫০০ টাকা ইনকাম

►► শুভ বিবাহ শুভেচ্ছা মেসেজ

►► বেস্ট ক্যাপশন বাংলা Attitude

ঢাকা টু ভৈরব ট্রেনের সময়সূচী ও ভাড়া 

ঢাকা থেকে ভৈরবের দূরত্ব মাত্র ৮৫ কিলোমিটার, কিন্তু রুটটি অনেক দিন ধরেই ব্যস্ততম। এই কারণেই আপনার ধারণা খুব শীঘ্রই ট্রেনে ভ্রমণ করার জন্য দুর্দান্ত। ঢাকা থেকে ভৈরব যেতে ট্রেনে মোট 2 ঘন্টা লাগবে। ট্রেন ছাড়া এই পথ পারাপার করা কঠিন কারণ যানজট।

অন্যদিকে, ট্রেন যাত্রা অন্যরকম অনুভূতি, যেমন আদি গ্রামের পরিবেশ, অনেক ধরনের গাছ-পাখি, সতেজ বাতাস এবং আবহাওয়া। এক কথায় মন মাতানো প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে পারবেন। এক কথায়, অল্প খরচে এটি একটি আরামদায়ক এবং সময় সাশ্রয়ী যাত্রা।

আমরা সবসময় আপনার সাথে আছি, তাই বিভ্রান্ত হবেন না। ঢাকা থেকে ভৈরব ট্রেনের সময়সূচী, রুট এবং অন্যান্য তথ্যের জন্য , আপনাকে ভৈরবগামী ট্রেনের জন্য রেলস্টেশনে যেতে হবে।

ঢাকা থেকে ভৈরব ট্রেনের সময়সূচী 

এখানে আমরা ঢাকা থেকে ভৈরব ট্রেনের সময়সূচী এবং সময় প্রদান করি। টেবিল অনুসরণ করুন: ঢাকা টু ভৈরব ট্রেনের সময়

ঢাকা টু ভৈরব ট্রেনের সময়সূচী

ঢাকা টু ভৈরব ট্রেনের সময়সূচী

ঢাকা টু ভৈরব ট্রেনের সময়সূচী


Read More: Fb Attiude Caption Bangla

ঢাকা টু ভৈরব কত কিলোমিটার

ঢাকা থেকে ভৈরব দূরত্ব

85 কিলোমিটার

ট্রেনের মোট সংখ্যা

15

আন্তঃনগর ট্রেনের মোট সংখ্যা

7

মেইল ট্রেনের মোট সংখ্যা

8

ঢাকা থেকে ভৈরব (প্রথম ট্রেন)

তিনি এক্সপ্রেসের প্রস্তুতি নিচ্ছিলেন

ঢাকা থেকে ভৈরব (শেষ ট্রেন)

মহানগর এক্সপ্রেস

ঢাকা থেকে ভৈরব ট্রেনের রুট এবং অন্যান্য তথ্য

ঢাকা থেকে ভৈরব ট্রেনের সময়সূচী

বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষ কর্তৃক অনুমোদিত মোট 15টি ট্রেন রয়েছে । ট্রেনগুলি একটি নির্দিষ্ট সময়সূচী দিয়ে নির্দেশিত হয়। এটি একটি খুব সহজ, আরামদায়ক এবং সময় সাশ্রয়ী যাত্রা। থামানো ট্রেনের জন্য নির্দিষ্ট কোনো স্টেশন না থাকায় প্রতিটি ট্রেন ভৈরব বাজারে থামানো হয়।

ঢাকা থেকে ভৈরব রুটে দুই ধরনের ট্রেন পাওয়া যায় (আন্তঃনগর ট্রেন এবং মেইল ​​ট্রেন)। ঢাকা থেকে ভৈরব ট্রেনের সময়সূচী কর্তৃপক্ষ কর্তৃক পরিবর্তন করা হলে, যত তাড়াতাড়ি সম্ভব, আমরা সকলের সুবিধার্থে আপডেট শিডিউল পোস্ট করব।

আপনার উদ্বেগের জন্য, আমরা সংক্ষেপে প্রতিটি ধরণের ট্রেনকে আলাদাভাবে বর্ণনা করি।

ঢাকা থেকে ভৈরব আন্তঃনগর ট্রেনের সময়সূচী

যদিও আন্তঃনগর ট্রেনের টিকিটের দাম তুলনামূলক বেশি। এটি খুব জনপ্রিয়, যার ফলে ট্রেনগুলি দ্রুত চলে। ঢাকা থেকে ভৈরব পর্যন্ত ১৫টি আন্তঃনগর ট্রেন চলছে। এই ট্রেনে খাওয়ার জন্য একটি ক্যান্টিন, ফ্রেশ থাকার জন্য একটি ওয়াশরুম এবং আপনার নিরাপত্তার জন্য নিরাপত্তা রয়েছে।

এর জন্য, যে সমস্ত যাত্রীরা আন্তঃনগর ট্রেনে একবার ভ্রমণ করেন, তারা সব সময়ই সন্তুষ্ট থাকেন। ঢাকা এবং ভৈরব আন্তঃনগর ট্রেনের সময়সূচী সম্পর্কিত তথ্য সম্পর্কে আরও জানতে, নীচে স্ক্রোল করুন। 

 এখানে আমরা সমস্ত আন্তঃনগর ট্রেন সম্পর্কে অনেক বিবৃতি দিই, যার মধ্যে ট্রেনের নাম প্রথম ট্রিপ এবং সঠিক সময়ে শেষ ট্রিপ; টেবিলের দিকে তাকাও-

ঢাকা থেকে ভৈরব ট্রেনের সময়সূচী

ট্রেনের নাম

ছুটির দিন

থেকে

প্রস্থান

প্রতি

আগমন

মহানগর চেষ্টা করেছে

না

ঢাকা

সকাল ৭:৪৫

ভৈরব বাজার

সকাল ৯:১৮

তিনি এক্সপ্রেসের প্রস্তুতি নিচ্ছিলেন

মঙ্গলবার

ঢাকা

6:20 AM

ভৈরব বাজার

7:53 AM

মহানগর এক্সপ্রেস

রবিবার

ঢাকা

9:20 PM

ভৈরব বাজার

11:08 PM

Egaro Sindhur Provati

না

ঢাকা

সকাল ৭:১৫

ভৈরব বাজার

সকাল ৯:০৬

উপবন এক্সপ্রেস

না

ঢাকা

8:30 PM

ভৈরব বাজার

10:20 PM

ঢালা

না

ঢাকা

11:30 AM

ভৈরব বাজার

1:15 AM

Egaro Sindhur Godhuli

বুধবার

ঢাকা

সন্ধ্যা ৬:৪০

ভৈরব বাজার

8:42 PM

কিশোরগঞ্জ এক্সপ্রেস

শুক্রবার

ঢাকা

সকাল ১০:৪৫

ভৈরব বাজার

12:40 PM

Read More: Fb Attiude Caption Bangla

ঢাকা টু ভৈরব মেইল ​​ট্রেনের সময়সূচী

মেইল ট্রেনের টিকিট আন্তঃনগরের চেয়ে বেশি গুরুত্বপূর্ণ, তবে যাত্রীরা এই ট্রেনটি পছন্দ করেন না কারণ এটি অনেক সময় নেয় এবং ধীরে চলে। এ কারণে যাত্রীরা বিরক্ত, উদ্বিগ্ন ও অস্বস্তিতে ভুগছেন। ঢাকা থেকে ভৈরব মেইল ​​ট্রেনের সময়সূচী সম্পর্কে আরও জানতে , নীচে অনুসরণ করুন।

এখানে ট্রেনের নাম, স্টপ লোকেশন এবং মেইল ​​ট্রেনের সময়।

ট্রেনের নাম

ছুটির দিন

থেকে

প্রস্থান

প্রতি

আগমন

Noakhali Express [11]

না

ঢাকা

10:10 PM

ভৈরব বাজার

11:57 PM

ঢাকা টু ভৈরব মেইল ​​ট্রেনের সময়সূচী

আমরা দৃঢ়ভাবে অনেক তথ্যের উভয় ধরনের ট্রেনের সময়সূচী (আন্তঃনগর ট্রেন এবং মেইল ​​ট্রেন) বর্ণনা করেছি। এখন বেছে নিন আপনার কোন ট্রেনটি বেছে নিন এবং যাত্রা করতে চান।

ঢাকা টু ভৈরব ট্রেনের টিকিটের ভাড়া

টিকিটের দাম সবসময় সিট থেকে সিটের উপর নির্ভর করে। সাধারণত প্রতিটি ট্রেনে সাত ধরনের আসন থাকে। অনেক ধরনের আসনের জন্য, যাত্রীরা সহজেই বাজেটের মধ্যে তাদের প্রত্যাশিত আসন বেছে নিতে পারেন।

বেশিরভাগ মানুষ একটি যুক্তিসঙ্গত টিকিটের মূল্য চেয়েছিলেন। বাই দি বাই, ঢাকা টু ভৈরব ট্রেনের টিকিটের দাম অন্য যেকোন লোকাল ট্রেনের থেকে কম। সর্বশেষ ট্রেন টিকিটের মূল্য নিম্নরূপ:

ট্রেনের আসন বিভাগ

টিকিটের মূল্য (15% ভ্যাট)

এসি বার্থ

391 টাকা

এসি সিট

256 টাকা

Snigdha

196 টাকা

প্রথম বার্থ

255 টাকা

প্রথম চেয়ার

165 টাকা

শোভন চেয়ার

155 টাকা

শোভন

৮৫ টাকা

Sulov

7৫ টাকা

কমিউটার ট্রেন

5৫ টাকা

দ্বিতীয় (মেইল)

৩৫ টাকা

দ্বিতীয় (সাধারণ)

30 টাকা

ঢাকা টু ভৈরব ট্রেনের সময়সূচী ও ভাড়া ২০২৩ । ঢাকা থেকে ভৈরব ভাড়া ঢাকা টু ভৈরব ট্রেনের সময়সূচী ও ভাড়া ২০২৩ । ঢাকা থেকে ভৈরব ভাড়া ঢাকা টু ভৈরব ট্রেনের সময়সূচী ও ভাড়া ২০২৩ । ঢাকা থেকে ভৈরব ভাড়া

ঢাকা টু ভৈরব ট্রেনের টিকিটের মূল্য

 

সর্বোপরি, আমরা ব্লগে ঢাকা থেকে ভৈরব ট্রেনের সময়সূচী, টিকিটের মূল্য এবং এই ট্রেনের রুট সম্পর্কে সমস্ত প্রয়োজনীয় তথ্য বাছাই করছি । আশা করি, আপনি যদি এই ব্লগটি মনোযোগ সহকারে পড়েন তবে এটি আপনার জন্য উপকৃত হবে।

 আপনি যদি বিভ্রান্ত বোধ করেন বা এই ব্লগ বা ট্রেন যাত্রা সম্পর্কে আরও কোন প্রশ্ন থাকে, তাহলে আমাদের কমেন্ট বক্সের সাথে চুক্তি করুন। আমাদের সাথে থাকার জন্য অনেক ধন্যবাদ. নিরাপদে ভ্রমণ উপভোগ করুন।

 Read More: Upay Helpline Namber


 
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url