খুলনা থেকে যশোর ট্রেনের সময়সূচী ও ভাড়া

খুলনা টু যশোর ট্রেনের সময়সূচী ও ভাড়া : আপনি কি তাদের একজন? কে ট্রেনে যাত্রা করতে এবং খুলনা থেকে যশোর পরবর্তী যাত্রা নির্বাচন করতে পছন্দ করেন? তাহলে আপনার অবশ্যই

খুলনা টু যশোর ট্রেনের সময়সূচী ও ভাড়া ২০২২ । খুলনা থেকে যশোর ভাড়া - Khulna to Jessore Train

খুলনা থেকে যশোর ট্রেনের সময়সূচী এবং ভাড়া লাগবে । খুলনা থেকে যশোর রুটটি বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় রুট।

সারা বাংলাদেশ থেকে অনেক মানুষ ব্যবসার উদ্দেশ্যে এখানে আসেন বিনপোলে। এটি একটি বন্দর অঞ্চল। তার জন্য, অনেক পুরুষ তাদের ব্যবসার জন্য নিয়মিত ট্রেন ব্যবহার করেন এবং এটি অন্যান্য পরিবহনের চেয়ে ভাল।

একটি শান্তিপূর্ণ এবং সহজ যাত্রার জন্য একটি নিরাপত্তা ধারণা এবং এই পথ সম্পর্কে সঠিক তথ্য প্রয়োজন। এখানে খুলনা থেকে যশোর ট্রেনের সময়সূচী এবং টিকিটের মূল্য সম্পর্কে অনেক তথ্য রয়েছে। আপনার সঠিক সময়ে সঠিক ট্রেনটি বেছে নেওয়া উচিত এবং নিবন্ধটি উপরে থেকে নীচে অনুসরণ করা উচিত

খুলনা টু যশোর ট্রেনের সময়সূচী

খুলনা থেকে যশোর মাত্র 54 কিলোমিটার দূরত্ব, আপনার পরিকল্পনা সবচেয়ে ভাল খুলনা থেকে যশোর ট্রেনে। এর জন্য, এটি আপনার ভ্রমণকে নিরাপদ, আরামদায়ক করে তোলে এবং আপনি অল্প সময়ের মধ্যে সেখানে পৌঁছাতে পারেন। খুলনা থেকে

যশোর, আপনার ট্রেনে মোট 1 ঘন্টা লাগবে, ট্রেন ছাড়া, এটি আপনার জন্য কঠিন।

সেই সঙ্গে সেই মানুষগুলো স্পষ্টই জানে, ট্রেন যাত্রা মানেই অন্যরকম অনুভূতি, যারা শেষ পর্যন্ত একবার ট্রেনে যাত্রা করে। ট্রেনে যাত্রা করে, আপনি পরিবেশ, আদি গ্রাম, বিভিন্ন ধরণের গাছ, বিভিন্ন পাখি, আবহাওয়ার আর্দ্রতা এবং সতেজ বাতাস উপভোগ করতে পারেন।

এক কথায়, আপনি যদি মন-নীল প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে চান তবে এই ভ্রমণ আপনার জন্য। খুলনা টু যশোর ট্রেনের সময়সূচী ও ভাড়া ২০২৩

 মন খারাপ করবেন না। আমরা আপনাকে খুলনা থেকে যশোর ট্রেনের সময়সূচী এবং টিকিটের মূল্য সম্পর্কে সমস্ত ডেটা দিয়ে আপনার যাত্রা সহজ করতে সাহায্য করতে পারি। যশোরগামী ট্রেনের জন্য আপনাকে যশোর রেলওয়ে স্টেশনে যেতে হবে। এখানে আমরা সময়ের সাথে খুলনা থেকে যশোর ট্রেনের সময়সূচী অন্তর্ভুক্ত করেছি।

Read More: Fb Attiude Caption Bangla

খুলনা থেকে যশোর 

Khulna to Jessore Distance

54 কিলোমিটার

ট্রেনের মোট সংখ্যা

11

আন্তঃনগর ট্রেনের মোট সংখ্যা

06

মেইল ট্রেনের মোট সংখ্যা

05

খুলনা থেকে যশোর (প্রথম ট্রেন)

কপোতাক্ষ এক্সপ্রেস

খুলনা থেকে যশোর (শেষ ট্রেন)

খুলনার যাত্রী

খুলনা থেকে যশোরের ট্রেনের রুট এবং অন্যান্য তথ্য

খুলনা থেকে যশোর ট্রেনের সময়সূচী

আন্তঃনগর ট্রেন এবং মেইল ​​ট্রেনের সাথে, বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষ কর্তৃক অনুমোদিত খুলনা থেকে যশোর লাইনে 11টি ট্রেন উপলব্ধ রয়েছে। একটি নির্দিষ্ট সময়সূচীতে, সমস্ত ট্রেন চলে।

অন্যান্য খুলনা থেকে যশোর ট্রেনের মতো নিজস্ব সময়সূচি ও সময়সূচীও বজায় থাকে। তারা যখন সময়সূচী পরিবর্তনের প্রয়োজন অনুভব করেন, তখন তা পরিবর্তন করুন। একই সময়ে, আমরা বাংলাদেশ রেলওয়ে অনুযায়ী আমাদের অন্যান্য তথ্যের সাথে খুলনা থেকে যশোর ট্রেনের সময়সূচীও আপডেট করি ।

এই খুলনা থেকে যশোর রেললাইনে দুই ধরনের ট্রেন চলাচল করে। এক নম্বর আন্তঃনগর ট্রেন, আর অন্যটি মেইল ​​ট্রেন। আপনার সুবিধার জন্য, আমরা এই দুই ধরনের ট্রেনের সমস্ত বিবৃতি আলাদাভাবে দিই। তার জন্য নিচে অনুসরণ করুন.

খুলনা থেকে যশোর আন্তঃনগর ট্রেনের সময়সূচী

একটি আন্তঃনগর ট্রেনের টিকিটের দাম সবসময় মেইল ​​ট্রেনের চেয়ে বেশি হয় এবং লোকেরা এই ট্রেনটিকেও বেছে নেয়। কারণ ট্রেনটি ফরেস্টার চালানোর জন্য যাত্রীরা সর্বদা সন্তুষ্ট ও সন্তুষ্ট।

যাত্রীরা অল্প সময়ের মধ্যে পৌঁছাতে পারে সে কারণে তারা সবসময় আন্তঃনগর ট্রেন পছন্দ করে। আপনার উদ্বেগ দূর করার জন্য, আমরা এখানে খুলনা থেকে যশোর আন্তঃনগর ট্রেনের সময়সূচী সম্পর্কে আরও তথ্য সহ সমস্ত ডেটা সরবরাহ করি।

খুলনা থেকে যশোর ট্রেনের সময়সূচী

ট্রেনের নাম

প্রস্থান

আগমন

ছুটির দিন

কপোতাক্ষ এক্সপ্রেস (715)

06.15 AM

সকাল ০৭.২৩

মঙ্গলবার

সুন্দরবন এক্সপ্রেস (725)

10.15 PM

11.20 PM

বুধবার

Rupsha Express (727)

সকাল ০৭.১০

08.12 AM

বৃহস্পতিবার

Simanta Express (747)

09.15 PM

10.15 PM

সোমবার

সাগরদাড়ি এক্সপ্রেস (761)

বিকেল 04.00

বিকাল ৫.২০

সোমবার

চিত্রা এক্সপ্রেস (763)

09.00 AM

10.02 PM

সোমবার

খুলনা থেকে যশোর আন্তঃনগর ট্রেনের সময়সূচী

খুলনা থেকে যশোর মেইল ​​ট্রেনের সময়সূচী

সত্যি কথা বলতে, মেল ট্রেন সবসময় অন্যদের তুলনায় ধীরগতির হয়। যদিও টিকিটের দাম কম। লোকেরা ট্রেন পছন্দ করে না কারণ তারা সঠিক সময়ে সঠিক স্টেশনে পৌঁছাতে পারে না এবং তারা কষ্ট পায় এবং বিরক্ত বোধ করে।

যাইহোক, খুলনা থেকে যশোর মেল ট্রেনের সময়সূচী সম্পর্কে আরও জানতে, নীচে স্ক্রোল করুন। খুলনা টু যশোর ট্রেনের সময়সূচী ও ভাড়া

ট্রেনের নাম

প্রস্থান

আগমন

ছুটির দিন

মোহনন্দ এক্সপ্রেস (15)

সকাল 11.00 টা

01.05 PM

না

রকেট এক্সপ্রেস (23)

সকাল 09:30

সকাল 10.50

না

নকশিকাঁথা এক্সপ্রেস (25)

02.00 AM

03.55 AM

না

বেনাপোল কমিউটার (53)

সকাল 06.00

সকাল ০৭.২০

না

খুলনা কমিউটার (95)

12.20 PM

01.44 PM

না

খুলনা থেকে যশোর মেইল ​​ট্রেনের সময়সূচী

উভয় ধরণের ট্রেনের বিবরণ রয়েছে, এখন আপনি আপনার যাত্রার জন্য কোন ট্রেনটি চান তা বেছে নিন।

খুলনা থেকে যশোর ট্রেনের টিকিটের ভাড়া

যশোর নাম ফুলের শহর। বিভিন্ন জেলা থেকে, প্রতিদিন, তাদের অনুষ্ঠানে অনেক মানুষ আসেন. খুলনা থেকে যশোর ট্রেনের টিকিটের দাম বেশি নয়। পাঁচ ধরনের আসন আছে যেগুলো যে কেউ সহজেই পার্চ করা যায়। সিট টু সিট টিকিটের দামের তারতম্য। খুলনা থেকে যশোর ট্রেনের টিকিটের মূল্য নীচে টেবিলে দেওয়া আছে।

খুলনা টু যশোর ট্রেনের ভাড়া

সিট ক্লাস

টিকিটের মূল্য (15% ভ্যাট)

শেভন

60 টাকা

শেভন চেয়ার

70 টাকা

প্রথম আসন

90 টাকা

Snigdha

115 টাকা

এসি

135 টাকা

 

 Read More: Upay Helpline Namber

খুলনা থেকে যশোর ট্রেনের টিকিটের মূল্য


সর্বোপরি, আমরা এই ব্লগটি দেখার জন্য আপনাকে ধন্যবাদ জানাতে চাই, এবং আশা করি, এটি আপনার যাত্রার জন্য কার্যকর হবে। খুলনা থেকে যশোর ট্রেনের সময়সূচী এবং টিকিটের মূল্য সম্পর্কে আপনার আরও কিছু জানার থাকলে, আপনি আমাদের কমেন্ট করে জিজ্ঞাসা করতে পারেন।

 

আমরা আরও ভাল পরামর্শ দেওয়ার জন্য আমাদের যথাসাধ্য চেষ্টা করব যা আপনার বাজেটের মধ্যে আপনার ভ্রমণকে আরামদায়ক এবং সহজ করে তুলতে পারে। নিরাপদে থাকুন এবং আপনার ভ্রমণ উপভোগ করুন, খুলনা টু যশোর ট্রেনের সময়সূচী ও ভাড়া ২০২৩

Read More: Fb Attiude Caption Bangla

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url