বাংলাদেশের সেরা ১০টি মোবাইল রিচার্জ অ্যাপস



ঠিক আছে, এই নিবন্ধে, আমরা বাংলাদেশে মোবাইল রিচার্জ অ্যাপস সম্পর্কে আলোচনা করতে যাচ্ছি। বাংলাদেশে প্রচুর অফ লাইন এজেন্ট আছে কিন্তু আজকের বিষয় মোবাইল রিচার্জ অ্যাপস নিয়ে।

অনলাইন মোবাইল রিচার্জ অ্যাপস দ্বারা, আপনি নিরাপত্তা সহ খুব অল্প সময়ের মধ্যে টপ-আপ করতে পারেন। আপনার ব্যক্তিগত বা পারিবারিক উদ্দেশ্যে মোবাইল রিচার্জ অ্যাপগুলি পাওয়ার জন্য এটি আপনার সঠিক সময় হতে পারে।

মোবাইল রিচার্জ অ্যাপ আপনার জীবনকে সহজ করে তুলতে পারে এবং আপনি ঝামেলামুক্ত পরিষেবা উপভোগ করতে পারেন। এই কারণেই আমাদের এই বিষয়বস্তুর মূল লক্ষ্য হল আপনাকে অনলাইন মোবাইল রিচার্জ অ্যাপস পাওয়ার সেরা উপায় দেখানো।

 বাংলাদেশের সেরা ১০টি মোবাইল রিচার্জ অ্যাপস

আমরা আমাদের মোবাইল রিচার্জ করার জন্য স্ক্র্যাচ কার্ড কিনতাম। কিন্তু এটা খুবই জটিল এবং সময়ের অপচয়। এখন এই আধুনিক যুগে, অনলাইন মোবাইল রিচার্জ অ্যাপস দ্বারা স্ক্র্যাচ কার্ড রিচার্জিং সিস্টেম পরিবর্তন করা হয়েছে। একাধিক অনলাইন-ভিত্তিক অ্যাপ রয়েছে যা আপনাকে আপনার টক-টাইম রিচার্জ করতে সাহায্য করে।

বাংলাদেশের সেরা ১০টি অনলাইন মোবাইল টপআপ অ্যাপের তালিকা 

যেতে যেতে আপনার মোবাইল টপ-আপ করতে আপনি ব্যবহার করতে পারেন এমন অনেকগুলি অ্যাপ রয়েছে৷ আজ আমরা বাংলাদেশের সেরা 10টি অনলাইন মোবাইল টপ আপ অ্যাপ সম্পর্কে কথা বলতে যাচ্ছি।

1. bKash
2. TopUp
3. iPay
4. NexusPay
5. Rocket
6. Upay
7. Pathao
8. GPAY
9. Easy.com.bd
10. Daraz

1. bKash

বিকাশ এই মুহূর্তে অনলাইন অর্থ লেনদেন ব্যবস্থার জন্য এক নম্বর অবস্থানে রয়েছে। এটি সেরা ডিজিটাল ওয়ালেট। আপনি সহজেই আপনার ফোনের টক-টাইম রিচার্জ করতে পারেন।

 

আপনাকে বিকাশ অ্যাপ ডাউনলোড করতে হবে এবং কয়েকটি ক্লিকের মধ্যে যেকোনো মোবাইল ফোন অপারেটরের নম্বর রিচার্জ করতে হবে। এটি খুবই সহজ এবং জনপ্রিয় প্রক্রিয়া।


আপনি এই অ্যাপটি আপনার জীবনকে সহজ করতে ব্যবহার করতে পারেন কারণ আপনি টাকা পাঠাতে, টাকা যোগ করতে, ইউটিলিটি বিল দিতে, মোবাইল রিচার্জ, পেমেন্ট এবং আরও অনেক পরিষেবা দিতে পারেন। তাই আমাদের দেশের সমস্ত প্রয়োজনীয় অ্যাপগুলির মধ্যে এটি আর্থিক লেনদেনের সবচেয়ে দ্রুত এবং নিরাপদ মাধ্যম ।

এমনকি আপনার ফোনে ইন্টারনেট অ্যাক্সেস না থাকলে আপনি USSD কোডের মাধ্যমে পরিষেবাটি ব্যবহার করতে পারেন। এটি ব্র্যাক ব্যাংক লিমিটেডের একটি সহযোগী প্রতিষ্ঠান। ব্র্যাক ব্যাংক লিমিটেড, বাংলাদেশ এবং মানি ইন মোশন এলএলসি, মার্কিন যুক্তরাষ্ট্রের যৌথ উদ্যোগে তারা এই মোবাইল রিচার্জ অ্যাপটি চালু করেছে।

মূল সংস্থা: ব্র্যাক ব্যাংক লিমিটেড

প্রতিষ্ঠিত: 2011

Website : bKass

 

2. টপআপ

TopUp এই মুহূর্তে অনলাইন অর্থ লেনদেন ব্যবস্থার জন্য ভালো অবস্থানে রয়েছে। সমস্ত টেলিকম অপারেটরের জন্য এটিতে মোবাইল রিচার্জের বিকল্প রয়েছে। টপআপ খুবই জনপ্রিয় এবং বিশ্বস্ত ব্যবহারকারী বান্ধব Android এবং iOS অ্যাপ যেখানে আপনি সহজেই আপনার মোবাইল টকটাইম রিচার্জ করতে পারবেন। এই টপআপের মাধ্যমে আপনি প্রতিটি রিচার্জে আকর্ষণীয় ক্যাশব্যাক এবং বোনাস বিকল্প পেতে পারেন।

 

আপনি একটি নিয়মিত ব্যবহারকারী হিসাবে প্রচার কোড পেতে পারেন. এটিতে রেফারেল সিস্টেমও রয়েছে। এটি বাসের টিকিট, সিনেমার টিকিট এবং কেনাকাটার আইটেম নিয়েও কাজ করে। আমাদের দেশে তাদের ১ লাখের বেশি ব্যবহারকারী রয়েছে।

 

যেকোনো বিডি মোবাইল অপারেটরের মোবাইল টপআপ:

  • Grameenphone,

  • রবি,

  • এয়ারটেল,

  • Banglalink,

  • Teletalk.

 

বৈশিষ্ট্য:

  • সকল বাংলাদেশী মোবাইল অপারেটর সমর্থিত,

  • ডেবিট কার্ড/ক্রেডিট কার্ড পেমেন্ট অপশন,

  • পছন্দসই প্রিপেইড মোবাইল নম্বরগুলিতে তাত্ক্ষণিক টপ-আপ,

  • SMS এর মাধ্যমে নিশ্চিতকরণ,

  • বাংলাদেশের যেকোনো স্থান থেকে, যেকোনো সময় অ্যাক্সেস করুন।

 

সঙ্গে দিতে :

  • ভিসা

  • মাস্টারকার্ড

  • DBBL নেক্সাস কার্ড

  • অ্যামেক্স

  • নেট ব্যাঙ্কিং

  • এমএফএস 

 

3. iPay

iPay এই মুহূর্তে অনলাইন অর্থ লেনদেন ব্যবস্থার জন্য ভালো অবস্থানে রয়েছে। এটি বাংলাদেশে একটি সম্পূর্ণ অনলাইন পেমেন্ট সলিউশন হিসেবে পরিচিত।

 

iPay খুবই জনপ্রিয় এবং বিশ্বস্ত ব্যবহারকারী বান্ধব Android এবং iOS অ্যাপ যেখানে আপনি সহজেই আপনার মোবাইল টকটাইম রিচার্জ করতে পারবেন। এই iPay অ্যাপের মাধ্যমে আপনি প্রতিটি রিচার্জে আকর্ষণীয় ক্যাশব্যাক এবং বোনাস বিকল্প পেতে পারেন।

 

এটি একটি স্মার্ট ডিজিটাল ওয়ালেট এবং এটি সহজেই আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে আপনার iPay অ্যাকাউন্টে টাকা পাঠাতে এবং গ্রহণ করতে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টের সাথে লিঙ্ক করতে পারে। আপনি সহজেই যেকোনো জায়গায় অর্থ প্রদান করতে পারেন। আবার, আপনার টক-টাইম রিচার্জ করতে কোনো চার্জ লাগে না।

যোগাযোগের তথ্য :

ঠিকানা: 52 গুলশান এভিনিউ, সিলভার টাওয়ার (লেভেল 12), ঢাকা-1212, বাংলাদেশ
ফোন: 16542 এবং +8809638900801
ই-মেইল: support@ipay.com.bd, info@ipay.com.bd
ওয়েবসাইট: https://www .ipay.com.bd/
iPay গৃহীত: https://www.ipay.com.bd/ipay-here/


4. NexusPay

NexusPay, একটি ডাচ বাংলা ব্যাংক লিমিটেড উদ্যোগ, এই মুহূর্তে অনলাইন অর্থ লেনদেন ব্যবস্থার জন্য ভালো অবস্থানে রয়েছে। NexusPay খুবই জনপ্রিয় এবং বিশ্বস্ত ব্যবহারকারী বান্ধব Android এবং iOS অ্যাপ যেখানে আপনি সহজেই আপনার মোবাইল টকটাইম রিচার্জ করতে পারবেন। এই NexusPay অ্যাপের মাধ্যমে আপনি প্রতিটি রিচার্জে আকর্ষণীয় ক্যাশব্যাক এবং বোনাস বিকল্প পেতে পারেন।

অল্প সময়ের মধ্যেই এটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এই অ্যাপের মাধ্যমে আপনি নেক্সাস, মাস্টারকার্ড, ভিসা এবং রকেট অ্যাকাউন্টের মতো সমস্ত ব্যাঙ্কের কার্ড সংযোগ করতে পারবেন।

NexusPay অ্যাপের মাধ্যমে আপনার ফোন রিচার্জ করা খুবই সহজ।

 

রিচার্জের সহজ উপায়ঃ

  • প্রথমত, আপনার পরিচিতি তালিকা থেকে কেবল পরিচিতি নির্বাচন করুন,

  • অথবা শুধু টাইপ করুন,

  • এবং তারপর রিচার্জ সেকেন্ডের মধ্যে সম্পন্ন হয়।

 

ওয়েবসাইট: NexusPay 

 

5. রকেট

রকেট এই মুহূর্তে অনলাইন অর্থ লেনদেন ব্যবস্থার জন্য ভালো অবস্থানে রয়েছে। এটি বিকাশের একটি ভাল বিকল্প। রকেট খুবই জনপ্রিয় এবং বিশ্বস্ত ব্যবহারকারী বান্ধব Android এবং iOS অ্যাপ যেখানে আপনি সহজেই আপনার মোবাইল টকটাইম রিচার্জ করতে পারবেন। এই রকেট অ্যাপের মাধ্যমে আপনি প্রতিটি রিচার্জে আকর্ষণীয় ক্যাশব্যাক এবং বোনাস বিকল্প পেতে পারেন।

 

এটি একটি উদ্যোগ এবং সম্পূর্ণরূপে ডাচ বাংলা ব্যাংক লিমিটেডের একটি মোবাইল ব্যাংকিং ব্যবস্থা। এটি একটি জনপ্রিয় ডিজিটাল ওয়ালেট।

আপনি এই অ্যাপের মাধ্যমে আপনার মোবাইল টক-টাইম রিচার্জ করতে, পেমেন্ট করতে, টাকা পাঠাতে বা পেতে পারেন।


যোগাযোগের তথ্য : 

ওয়েবসাইট: https://www.dutchbanglabank.com/rocket/rocket.html
ফোন: (8802) 47110465, 47115155, 47114795
আন্তর্জাতিক: (8802) 47110465, 47115155,
9DBL4cm Email : 9DBL45555 ,
9DBcc: 471155 c@dutchbanglabank. com 

 

6. সমাধান

Upay এই মুহূর্তে অনলাইন অর্থ লেনদেন ব্যবস্থার জন্য ভালো অবস্থানে রয়েছে। অর্থ লেনদেন ব্যবস্থাকে ডিজিটাল করার উদ্দেশ্য রয়েছে। Upay হল খুবই জনপ্রিয় এবং বিশ্বস্ত ব্যবহারকারী বান্ধব Android এবং iOS অ্যাপ যেখানে আপনি সহজেই আপনার মোবাইল টকটাইম রিচার্জ করতে পারবেন। এই Upay অ্যাপের মাধ্যমে আপনি প্রতিটি রিচার্জে আকর্ষণীয় ক্যাশব্যাক এবং বোনাস বিকল্প পেতে পারেন।

 

এটি একটি উদ্যোগ এবং সম্পূর্ণরূপে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের একটি মোবাইল ব্যাংকিং ব্যবস্থা। এটি আধুনিক যুগের লেনদেন সুবিধা সহ একটি পূর্ণাঙ্গ ডিজিটাল ওয়ালেট হিসাবে পরিচিত।

 

আপনার Upay অ্যাপ সক্রিয় করতে আপনার অবশ্যই একটি UCBL অ্যাকাউন্ট থাকতে হবে। তারপর আপনি এটির সাথে অ্যাকাউন্ট সংযোগ করতে পারেন। আপনি যেকোনো মোবাইল নম্বর অ্যাকাউন্ট রিচার্জ করতে পারেন।

যোগাযোগের তথ্য :

ঠিকানা: প্লট CWS (A)-1, রোড 34, গুলশান এভিনিউ, ঢাকা - 1212, বাংলাদেশ
ফোন: 16268
ই-মেইল: info@upaybd.com
ওয়েবসাইট: https://www.upaybd.com/

অ্যাপ : Upay অ্যাপ

7. পাঠাও

পাঠাও এখন অনলাইন অর্থ লেনদেন ব্যবস্থার জন্য ভালো অবস্থানে রয়েছে। এটি আপনার মোবাইল ব্যালেন্স রিচার্জ করার জন্য একটি ওয়ান-স্টপ সমাধান। পাঠাও খুবই জনপ্রিয় এবং বিশ্বস্ত ব্যবহারকারী বান্ধব Android এবং iOS অ্যাপ যেখানে আপনি সহজেই আপনার মোবাইল টকটাইম রিচার্জ করতে পারবেন। এই পাঠাও অ্যাপের মাধ্যমে আপনি প্রতিটি রিচার্জে আকর্ষণীয় ক্যাশব্যাক এবং বোনাস বিকল্প পেতে পারেন।

এটি শুধুমাত্র দুটি অপারেটরকে সমর্থন করে - রবি এবং এয়ারটেল। তাছাড়া, এটি পাঠাও ব্যবহারকারী এবং ড্রাইভার উভয়ের জন্যই একচেটিয়া প্যাকেজ উপভোগ করার সুযোগ রয়েছে।

এতে কোনো অতিরিক্ত ফি নেই এবং তাই আপনি এই পাঠাও অ্যাপের মাধ্যমে আপনার মোবাইল টক-টাইম রিচার্জ করতে, অর্থপ্রদান করতে, টাকা পাঠাতে বা গ্রহণ করতে পারেন।

 

যোগাযোগের তথ্য :

ঢাকা অফিস:
ঠিকানা: স্প্রিং ফ্লাওয়ার, লেভেল 3, প্লট 52, রোড 2, ব্লক এফ, চেয়ারম্যান বাড়ির কাছে, বনানী, ঢাকা 1213, বাংলাদেশ
ফোন: +88 09678 100800
ই-মেইল: support@pathao.com
Facebook: https:// /www.facebook.com/pathaobd/
ওয়েবসাইট: https://pathao.com/courier/

চট্টগ্রাম অফিস:

ঠিকানা: বিল্ডিং নং # 1216, পূর্ব নাসিরাবাদ, শোমাবেশ ক্লাবের কাছে, বাদশা মিয়া পেট্রোল পাম্পের বিপরীতে, চট্টগ্রাম, বাংলাদেশ
ফোন: 09678101101

8. GPAY

GPAY এই মুহূর্তে অনলাইন অর্থ লেনদেন ব্যবস্থার জন্য ভালো অবস্থানে রয়েছে। এটি একটি গ্রামীণফোন মোবাইল ওয়ালেট সিস্টেম। GPAY খুবই জনপ্রিয় এবং বিশ্বস্ত ব্যবহারকারী বান্ধব Android এবং iOS অ্যাপ যেখানে আপনি সহজেই আপনার মোবাইল টকটাইম রিচার্জ করতে পারবেন। এই GPAY অ্যাপের মাধ্যমে আপনি প্রতিটি রিচার্জে আকর্ষণীয় ক্যাশব্যাক এবং বোনাস বিকল্প পেতে পারেন।

 

এটি আপনাকে কিছু প্রয়োজনীয় ইউটিলিটি বিল পরিশোধ করতে এবং ট্রেনের টিকিটও কেনার অনুমতি দেয়। আপনি যেকোনো ফোন টক-টাইম রিচার্জ করতে এই অ্যাপটি ব্যবহার করতে পারেন।

 

আপনাকে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে DBBL Rocket, IBBL MCash, IFIC ব্যাঙ্ক এবং AB Bank Ltd দিয়ে ওয়ালেট রিফিল করতে হবে।

 

ওয়েবসাইট: https://www.grameenphone.com/personal/services/financial-services/gpay

 

অ্যাপ:

 

 

9. Nagad

নগদ এই মুহূর্তে অনলাইন অর্থ লেনদেন ব্যবস্থার জন্য ভালো অবস্থানে রয়েছে। এটি একটি বাংলাদেশী ডিজিটাল ফিনান্সিয়াল সার্ভিস। Nagad হল খুবই জনপ্রিয় এবং বিশ্বস্ত ব্যবহারকারী বান্ধব Android এবং iOS অ্যাপ যেখানে আপনি সহজেই আপনার মোবাইল টকটাইম রিচার্জ করতে পারবেন। এই Nagad অ্যাপের মাধ্যমে আপনি প্রতিটি রিচার্জে আকর্ষণীয় ক্যাশব্যাক এবং বোনাস বিকল্প পেতে পারেন।

 

এটি বাংলাদেশ পোস্ট অফিসের কর্তৃত্বের অধীনে কাজ করছে যা ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের একটি সংযুক্ত বিভাগ। এটি থার্ড ওয়েভ টেকনোলজিস লিমিটেড দ্বারা পরিচালিত হয়।

 

Nagad একটি দ্রুত বর্ধনশীল সরকারি ডিজিটাল ওয়ালেট। এটি আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টের সাথে লিঙ্ক করতে পারে যাতে সহজেই আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে আপনার নাগাদ অ্যাকাউন্টে টাকা পাঠানো এবং গ্রহণ করা যায়। আবার, আপনি আপনার টক-টাইম রিচার্জ করতে পারেন।

 

পণ্য এবং সেবা :

  • টাকা ঢুকান,

  • উত্তোলন,

  • টাকা পাঠাও,

  • মোবাইল রিচার্জ,

  • মুনাফা সঞ্চয়,

  • বিল পরিশোধ

 

অ্যাপস:

  • অ্যান্ড্রয়েড অ্যাপ

  • অ্যাপ স্টোর (Apple.com)

 

ওয়েবসাইট:নাগদ 

 

10. রায়

Daraz এই মুহূর্তে অনলাইন অর্থ লেনদেন ব্যবস্থার জন্য ভালো অবস্থানে রয়েছে। Daraz খুবই জনপ্রিয় এবং বিশ্বস্ত ব্যবহারকারী বান্ধব Android এবং iOS অ্যাপ যেখানে আপনি সহজেই আপনার মোবাইল টকটাইম রিচার্জ করতে পারবেন। এই Daraz অ্যাপের মাধ্যমে আপনি প্রতিটি রিচার্জে আকর্ষণীয় ক্যাশব্যাক এবং বোনাস বিকল্প পেতে পারেন।

 

Daraz এই মুহূর্তে অনলাইন অর্থ লেনদেন ব্যবস্থার জন্য ভালো অবস্থানে রয়েছে। আপনার প্রিপেইড মোবাইল নম্বর রিচার্জ করার জন্য এটি একটি ডিজিটাল ওয়ালেট। Daraz খুবই জনপ্রিয় এবং বিশ্বস্ত ব্যবহারকারী বান্ধব Android এবং iOS অ্যাপ যেখানে আপনি সহজেই আপনার মোবাইল টকটাইম রিচার্জ করতে পারবেন। এই Daraz অ্যাপের মাধ্যমে আপনি প্রতিটি রিচার্জে আকর্ষণীয় ক্যাশব্যাক এবং বোনাস বিকল্প পেতে পারেন।

 

এটি Alibaba.com এর একটি উদ্যোগ যা ই-কমার্স, খুচরা, ইন্টারনেট এবং প্রযুক্তির জন্য একটি চীনা বহুজাতিক প্রযুক্তি কোম্পানি।

 

যেকোন বিডি মোবাইল অপারেটরের দারাজ রিচার্জ:

  • Grameenphone,

  • রবি,

  • Banglalink,

  • এয়ারটেল,

  • Teletalk

 

পেমেন্ট: বিকাশ এবং ক্রেডিট/ডেবিট কার্ড

 

অ্যাপস:

  • অ্যান্ড্রয়েড অ্যাপ

  • অ্যাপ স্টোর (Apple.com)


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url