চট্টগ্রাম শহরের সেরা হোটেল এবং রিসোর্ট 2024

 

বাংলাদেশের বৃহত্তম সমুদ্রবন্দর হল চট্টগ্রাম (পূর্বে চট্টগ্রাম নামে পরিচিত), যার আয়তন 33771 বর্গ কিলোমিটার এবং এটি 11টি জেলা এবং 38টি পৌরসভায় বিভক্ত। জনসংখ্যার দিক থেকে এটি বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম শহর।


চট্টগ্রাম বিভাগের আউলিয়াদের বসতি, এর চারপাশের পাহাড় এবং তাদের প্রাকৃতিক সৌন্দর্য এবং সমুদ্রের সান্নিধ্য (অর্থাৎ মুসলিম সাধক) সবই সুপরিচিত। এই বন্দর শহরটি বাংলাদেশে প্রবেশের পথ হিসেবে কাজ করে এবং নদী, মহাসাগর এবং সবুজ পাহাড়ের শীতল প্রাকৃতিক সৌন্দর্যের সাথে ব্রিটিশ আমলের প্রতিষ্ঠানের সাথে ঐতিহাসিক স্থানগুলিকে একত্রিত করে। ব্রিটিশ ঔপনিবেশিক যুগ থেকে এখানে ভারী, মাঝারি এবং হালকা সব শিল্প তৈরি হয়েছে।

 

কিভাবে যাবেন চট্টগ্রাম?

ঢাকা থেকে চট্টগ্রাম পর্যন্ত সড়ক, ট্রেন, বিমান ভ্রমণ সবই পাওয়া যায়।

এস আলম, মডার্ন লাইন, সৌদিয়া, ইউনিক, টিআর ট্রাভেলস, গ্রীন লাইন, হানিফ এন্টারপ্রাইজ, শ্যামলী এবং সোহাগ এসি-নন এসি বাস ঢাকার সায়াদাবাদ বাস টার্মিনাল থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে যায়।

প্রতিটি ক্লাসের বাসের সিট প্রতি ভাড়া 600 টাকা থেকে 2000 টাকা পর্যন্ত। আপনার বেছে নেওয়া ট্রিপটি আপনার মূল্য নির্ধারণ করবে।


চট্টগ্রাম (চট্টগ্রাম) এর সর্বাধিক দর্শনীয় স্থান:

  • 1. পতেঙ্গা এবং ফৌজদারহাট সমুদ্র সৈকত

  • ফয়স লেক

  • আমি ব্লাশ করব না

  • মোহামায়া লেক/মোহামায়া লেক

  • ভাটিয়ারী লেক

  • Shrine of Bayazid Bostami

  • চট্টগ্রাম শিপ ব্রেকিং ইয়ার্ড

  • যুদ্ধ কবরস্থান

  • চট্টগ্রাম চিড়িয়াখানা

  • Moheshkhali Island

  • নিঝুম দ্বীপ

  • লালমাই ময়নামতি ও শালবন বিহার

  • ঘাগড়াছড়ি

  • বন্দর এলাকা

  • চট্টগ্রাম সার্কিট হাউস

  • পারকি সৈকত

উপরের সবকটি দর্শনীয় স্থান জানতে, বিস্তারিত পড়ুন “ চট্টগ্রামের পর্যটন আকর্ষণ (নতুন নাম চট্টগ্রাম)

চট্টগ্রাম শহরের সেরা হোটেল ও রিসোর্ট

1. এভিনিউ হোটেল এবং স্যুট

এভিনিউ হোটেল অ্যান্ড স্যুটস চট্টগ্রাম শহরে ভ্রমণকারী পর্যটকদের জন্য একটি চমৎকার পছন্দ হিসেবে নিজেকে উপস্থাপন করে, যা পরিবারের জন্য উপযুক্ত একটি উষ্ণ পরিবেশ এবং দর্শনার্থীদের সম্পূর্ণ অভিজ্ঞতাকে উন্নত করার জন্য ডিজাইন করা বিভিন্ন ধরনের সহায়ক সুবিধা প্রদান করে।

বায়েজিদ বোস্তামীর মাজারের নিকটবর্তী দূরত্ব , যা 1.8 মাইল দূরে অবস্থিত, এভিনিউ হোটেল অ্যান্ড সুইটস- এর আবেদনকে বাড়িয়ে তোলে চট্টগ্রাম শহরের এই বিখ্যাত স্থানটি অন্বেষণ করতে ইচ্ছুক ব্যক্তিদের জন্য একটি আদর্শ বাসস্থানের পছন্দ হিসেবে।

হোটেলের কক্ষগুলি একটি আরামদায়ক এবং সুবিধাজনক আবাসনের বিকল্প হিসাবে কাজ করে, যেমন এয়ার কন্ডিশনার সুবিধা প্রদান করে। উপরন্তু, অতিথিরা সহজেই বিনামূল্যের Wi-Fi পরিষেবার সাথে ইন্টারনেট অ্যাক্সেস করতে পারেন।

Avenue Hotel & Suites- এ তাদের থাকার সময় , অতিথিদের 24-ঘন্টার ফ্রন্ট ডেস্ক, কনসিয়ারেজ পরিষেবা এবং রুম পরিষেবার মতো সুবিধা দেওয়া হয়। এছাড়াও, এভিনিউ হোটেল অ্যান্ড সুইটস  একটি অন-সাইট রেস্তোরাঁর সুবিধা প্রদান করে, যা চট্টগ্রাম শহরে আপনার ভ্রমণের সামগ্রিক তৃপ্তি বাড়ায়। অধিকন্তু, অতিথিদের অতিরিক্ত সুবিধার সাথে বিনামূল্যের পার্কিং সুবিধা প্রদান করা হয়।

যখন আপনি ক্ষুধার্ত হন, তখন ক্যাফে মিলানো এবং কিউব দেখতে ভুলবেন না, দুটি স্টেকহাউস যা স্থানীয় এবং দর্শক উভয়েরই পছন্দ।

জিয়া মেমোরিয়াল মিউজিয়াম (0.9 মাইল) হল একটি ভাল পছন্দের গন্তব্য যেটি এভিনিউ হোটেল অ্যান্ড স্যুটস- এর কাছেই যদি আপনি কাছাকাছি কিছু করতে চান।

 

এভিনিউ হোটেল অ্যান্ড স্যুট রুমের দাম:

প্রতিটি 100 USD বিলাসবহুল ঘরের আকার 300 বর্গফুট। একক দখলের জন্য 11টি ডিলাক্স রুম রয়েছে। সমস্ত বিলাসবহুল কক্ষ একটি বিশ্রামে থাকার জন্য কল্পনা করা যায় এমন প্রতিটি সুবিধা প্রদান করে। ইস্পাহানি এভিনিউয়ের ডিলাক্স রুমগুলি সর্বদা আপনার উচ্চ মানের সাথে থাকবে। দ্বিতীয় অতিথির জন্য প্রতি রাতের জন্য $10 সারচার্জ থাকবে।

যোগাযোগের তথ্য:

ঠিকানা: ইস্পাহানি মোড়, লালখান বাজার, চট্টগ্রাম সিটি বাংলাদেশ

যোগাযোগের নম্বর: 01859637477, 880 2-41360741

ইমেইল: avehtl_suites@ispahanibd.com


2. উপদ্বীপ চট্টগ্রাম

প্রতিটি ব্যক্তির তাদের ক্লান্ত মাথা রাখার জন্য একটি বিশেষ জায়গা প্রয়োজন। উপদ্বীপ চট্টগ্রাম নিজেকে একটি অত্যন্ত প্রশংসনীয় বিকল্প হিসাবে দেখায় যারা বিশ্রাম এবং সতেজতার সন্ধানে চট্টগ্রাম শহরে বেড়াতে আসেন। পেনিনসুলা চট্টগ্রাম তার বন্ধুত্বপূর্ণ, পরিবার-বান্ধব পরিবেশ এবং শীর্ষস্থানীয় রেস্তোরাঁ এবং বিখ্যাত আকর্ষণগুলির কাছে অ্যাক্সেসযোগ্য অবস্থানের জন্য সুপরিচিত। এর অনুকূল অবস্থানের কারণে, চট্টগ্রাম শহরের শীর্ষ আকর্ষণগুলি দর্শনার্থীদের কাছে সহজেই অ্যাক্সেসযোগ্য।

দ্য পেনিনসুলা চিটাগাং হোটেলের গ্রাহকদের বিনামূল্যে ওয়্যারলেস ইন্টারনেটের অ্যাক্সেস দেওয়া হয় এবং তাদের কক্ষগুলি একটি ফ্ল্যাট-স্ক্রিন টিভি, একটি ফ্রিজ এবং এয়ার কন্ডিশনার দিয়ে সজ্জিত করা হয়।

এটা পরামর্শ দেওয়া হয় যে আপনি আপনার থাকার সময় জুড়ে দেওয়া বিভিন্ন সুযোগ-সুবিধা গ্রহণ করুন, যার মধ্যে 24-ঘন্টা অভ্যর্থনা পরিষেবা, উন্নত বহিরঙ্গন এলাকা এবং দরজার সাহায্য। চট্টগ্রাম উপদ্বীপের দর্শনার্থীদের এই সম্পত্তিতে প্রদত্ত সুবিধার সুবিধা গ্রহণের জন্য আন্তরিকভাবে স্বাগত জানানো হয়েছে, যার মধ্যে রয়েছে একটি সুইমিং পুল এবং বিনামূল্যের ব্রেকফাস্ট। গাড়িতে আসা দর্শনার্থীদের জন্য, বিনামূল্যে পার্কিং উপলব্ধ।

পেনিনসুলা চট্টগ্রামের সুবিধাজনক অবস্থান দর্শনার্থীদের জন্য দ্রুত 1.5 কিলোমিটার দূরে অবস্থিত বিখ্যাত বায়েজিদ বোস্তামীর মাজারে যেতে সহজ করে তোলে। চট্টগ্রাম শহরের দর্শনার্থীরা প্রায়ই এই ল্যান্ডমার্কে থামে।

যারা ভূমধ্যসাগরীয় খাবারের সন্ধান করছেন তাদের জন্য Mezetto বা Muno Cade Bistro দুটি বিকল্প।

জিয়া স্মৃতি জাদুঘরের মতো ঐতিহাসিক জাদুঘর পরিদর্শন করার পরামর্শ দেওয়া হয়, যদি কেউ চট্টগ্রাম শহরকে পুরোপুরি অন্বেষণ করতে চান।

পেনিনসুলা চিটাগং চট্টগ্রাম শহরে থাকাকালীন সময়ে একটি অসাধারণ অভিজ্ঞতা তৈরি করবে, তা নির্বিশেষে যে কেউ ব্যবসা, আনন্দ, বা উভয়ের সংমিশ্রণে ভ্রমণ করুক না কেন।

 

সুবিধাজনক অবস্থান

আমাদের হোটেলটি পোর্ট সিটির সুপরিচিত জিইসি সার্কেলের মধ্যে রয়েছে এবং এখানে দুর্দান্ত পরিষেবা রয়েছে যা পশ্চিমের কমনীয়তার সাথে উষ্ণ আতিথেয়তার সাথে মিশ্রিত করে যা চট্টগ্রামের সংস্কৃতির বৈশিষ্ট্য।

এই অবস্থানটি দুর্দান্ত কারণ এটি লোকেদেরকে একটি সুন্দর এলাকায় রাখে এবং তাদের চারপাশে যাওয়া সহজ করে তোলে। এই অনন্য জায়গাটি ঘুরে দেখুন যা কাজ এবং খেলা উভয়ের জন্যই দুর্দান্ত। এটি ব্যস্ত ব্যবসা কেন্দ্র থেকে অল্প দূরত্বে এবং সুপরিচিত স্টোর, রেস্তোরাঁ এবং কোম্পানির সদর দপ্তর দ্বারা বেষ্টিত।

পেনিনসুলা চিটাগং হোটেল মিটিং, ওয়ার্কশপ এবং ব্যবসায়িক ইভেন্টের জন্য একটি দুর্দান্ত জায়গা। নিশ্চিত করুন যে আপনার সহকর্মীরা এমন একটি পরিবেশ তৈরি করে স্বাগত বোধ করছে যেখানে ব্যক্তিগতকৃত পরিষেবা নিয়ম। আপনার পরবর্তী বড় ইভেন্টের পরিকল্পনা করার সময় আপনার বেছে নেওয়ার জন্য আমাদের কাছে বিস্তৃত মিটিং রুম এবং ইভেন্ট স্পেস রয়েছে।

 

পেনিনসুলা চিটাগাং রুমের দাম:

ডিলাক্স

এই সব অতিথিদের দ্বারা সবচেয়ে জনপ্রিয় এবং অনুরোধ করা বাসস্থান. আপনার সুবিধার জন্য একটি রাণী আকারের বিছানা সরবরাহ করা হয়। Teakwood মেঝে, সম্পূর্ণ সুযোগ-সুবিধা, টিভি, মিনি ফ্রিজ, ভাল মজুত মিনি বার, চা/কফি তৈরির সুবিধা এবং আপনার জিনিসপত্রের জন্য একটি ইলেকট্রনিক নিরাপত্তা লকার সরবরাহ করা হয়।

 

  • কক্ষের আকার: 265 বর্গ ফুট

  • কক্ষের সংখ্যাঃ ৭১টি

  • বিছানা: কিং সাইজ

  • দখল: 2 প্রাপ্তবয়স্ক পর্যন্ত

  • রেট: প্রতি রাতে $87++

 

বিলাসবহুল স্যুট

বসার ঘরটি উচ্চমানের কাঠের আসবাবপত্র, যেমন কঠিন কাঠের আসবাবপত্র এবং সেগুন কাঠের মেঝে দিয়ে সুন্দরভাবে সজ্জিত করা হয়েছে। শোবার ঘরে অর্থোপেডিক বালিশ সহ একটি বড় বিছানা রয়েছে। প্রতিটি ঘরে মেঝে থেকে ছাদ পর্যন্ত জানালা রয়েছে যা আপনাকে হোটেলের সামনে এবং দূরের পাহাড় দেখতে দেয়। একটি পৃথক লিভিং এলাকায় ভালভাবে ডিজাইন করা এবং আরামদায়ক আসন সহ, এই স্থানটি ব্যবসায়িক মিটিং বা অতিথিদের হোস্ট করার জন্য ব্যবহার করা যেতে পারে যখন একজনের অংশীদারকে সর্বনিম্ন বিরক্তির কারণ হতে পারে।

 

  • কক্ষের আকার: 800 বর্গ ফুট

  • কক্ষ সংখ্যা: 8

  • বিছানা: কিং সাইজ

  • দখল: 2 প্রাপ্তবয়স্ক পর্যন্ত

  • রেট: প্রতি রাতে $150++

 

সুপার ডিলাক্স

যারা ঘুমানোর সময় আরও প্রশস্ত বিছানা পছন্দ করেন তাদের জন্য এই বাসস্থানগুলি পূরণ করে। একটি রাজা-আকারের বিছানা তিনজনের পরিবারের জন্য আদর্শ, তবে অতিরিক্ত জায়গার প্রয়োজনে একজন ব্যক্তি ব্যবহার করতে পারেন। Teakwood মেঝে এবং সম্পূর্ণ সুযোগ সুবধা যেমন একটি টিভি এবং মিনি-ফ্রিজ একটি আরামদায়ক পরিবেশের জন্য তৈরি করে। অতিথিদের থাকার জন্য বা আপনার নিজের ব্যক্তিগত ব্যবহারের জন্য যখন দূরের সবুজ পাহাড় বা কোলাহলপূর্ণ রাস্তায় তাকান, আমরা একটি অতিরিক্ত জোড়া আরামদায়ক আসন এবং একটি কফি টেবিল অন্তর্ভুক্ত করেছি।

 

  • কক্ষের আকার: 265 বর্গ ফুট

  • কক্ষ সংখ্যা: 25

  • বিছানা: কিং সাইজ

  • দখল: 2 প্রাপ্তবয়স্ক পর্যন্ত

  • রেট: প্রতি রাতে $97++

 

এক্সিকিউটিভ টুইন

এই রুমে দুটি একক আকারের বিছানা রয়েছে যা দু'জন লোক ব্যবহার করতে পারে। কক্ষগুলিতে সেগুন কাঠের মেঝে, সম্পূর্ণ পরিসরের সুযোগ-সুবিধা, একটি টিভি, একটি ছোট ফ্রিজ, একটি ভালভাবে মজুদ করা মিনি বার এবং মূল্যবান জিনিসপত্র সুরক্ষিত রাখার জন্য একটি ইলেকট্রনিক সেফ রয়েছে। অতিথিদের জন্য জিনিসগুলি সহজ করার জন্য অতিরিক্ত পরিষেবা রয়েছে।

 

  • কক্ষের আকার: 265 বর্গ ফুট

  • কক্ষ সংখ্যা: 18

  • বিছানা: যমজ

  • দখল: 2 প্রাপ্তবয়স্ক পর্যন্ত

  • রেট: প্রতি রাতে $97++

 

 

যোগাযোগের তথ্য:

  • ঠিকানা: 486/B বা নিজাম রোড, সিডিএ এভিনিউ, চট্টগ্রাম সিটি 4000 বাংলাদেশ

  • যোগাযোগের নম্বর: +880 1755-554555, +88 02333350860 (10 লাইন অটো-হান্টিং)

  • ইমেল: info@peninsulactg.com,
    reservation@peninsulactg.com

3. Radisson Blu Hotel, Chattogram Bay View

চট্টগ্রামের একটি বিশিষ্ট বিলাসবহুল হোটেল, The Radisson Blu Chattogram Bay View অতিথিদের একটি চমৎকার থাকার অভিজ্ঞতা প্রদান করে। এমএ আজিজ স্টেডিয়াম এবং চট্টগ্রাম ক্লাব লিমিটেড কাছাকাছি থাকা, এই ব্যস্ত ব্যবসায়িক জেলার দুটি সুপরিচিত আইকন, সুবিধাজনক। কাছাকাছি থাকাকালীন কক্সবাজারের মতো সুপরিচিত দর্শনীয় স্থানের কাছাকাছি সুবিধাজনক অবস্থানের সুবিধা নিন।

শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর (CGP) হোটেল থেকে 40 মিনিটের দূরত্বে এবং শহরের প্রধান ব্যবসায়িক খাত থেকে মাত্র 10 মিনিটের দূরত্বে অবস্থিত। হোটেলটি মোট 241টি রুম এবং স্যুট অফার করে, যার সবকটিতেই আধুনিক স্থাপত্য রয়েছে এবং এটি বিভিন্ন রকমের আরাম দিয়ে সজ্জিত। ফ্রি ওয়্যারলেস হাই-স্পিড ইন্টারনেট অ্যাক্সেস এবং কফি এবং চা তৈরির সুবিধা এই অতিরিক্ত কিছু।

আমাদের বিনামূল্যের সুপার ব্রেকফাস্ট বুফে দিয়ে আপনার দিনটি ভালোভাবে শুরু করুন, তারপরে আমাদের অনেক রেস্তোরাঁ বা বারে গিয়ে লাঞ্চ বা ডিনারের জন্য আন্তর্জাতিক রন্ধনশৈলী, তাজা স্কুইজড জুস এবং ক্লাসিক ককটেলগুলির একটি পরিসরে লিপ্ত হন।

দীর্ঘ দিনের ব্যবসায়িক মিটিংয়ের পরে, লোকেরা আমাদের দক্ষতার সাথে নির্মিত বৃত্তাকার ইনফিনিটি পুলে অবসরভাবে সাঁতার কাটতে বেছে নিতে পারে। একটি বিকল্প হিসাবে, তারা আমাদের পুলসাইড বার থেকে একটি পুনরুজ্জীবিত পানীয়ের স্বাদ নিতে বা আমাদের বিখ্যাত স্পা সুবিধাগুলিতে একটি প্রশান্তিদায়ক থেরাপিউটিক সেশনে অংশ নিতে পছন্দ করতে পারে।

 

দুটি দুর্দান্ত বলরুমের একটিতে 1,500 জন অতিথি পর্যন্ত ইভেন্ট।
আমাদের বিশাল ইভেন্ট সুবিধাগুলির মধ্যে রয়েছে দুটি অভিযোজনযোগ্য বলরুম এবং নয়টি সুনিযুক্ত মিটিং রুম, যা শহরের প্রাথমিক ব্যবসায়িক জেলা থেকে কয়েক মিনিটের মধ্যে বিভিন্ন ইভেন্টের মঞ্চায়নের জন্য বিভিন্ন সম্ভাবনার অনুমতি দেয়। আধুনিক অডিওভিজ্যুয়াল প্রযুক্তি সহ 1,500 জন লোকের জন্য একটি বোর্ড মিটিং, উপস্থাপনা, সম্মেলন, গালা ডিনার বা বিবাহের আয়োজন করুন। আমাদের বিভিন্ন ব্রেকআউট রুম অন্বেষণ করুন এবং উত্পাদনশীলতা এবং মনোযোগ বাড়ানোর জন্য ডিজাইন করা আমাদের সৃজনশীল মেনু উপভোগ করুন।

 

রেডিসন ব্লু হোটেলের রুমের দাম:

 

উচ্চতর কক্ষ

একটি কিং বেড বা দুটি টুইন বেড সহ আমাদের 156টি সুপিরিয়র রুমে, আপনি একটি মেমরি ফোমের গদিতে ঘুমাবেন যার সাথে একটি ডাউন-ভরা কমফোটার এবং হংস-পালকের বালিশ রয়েছে। রুমের মধ্যে বিনোদনের মধ্যে বিনামূল্যে উচ্চ-গতির ওয়াইফাই ইন্টারনেট, একটি 40-ইঞ্চি এলসিডি টিভি এবং বিলাসবহুল বাথরুম সুবিধা রয়েছে। একটি আগমন পানীয় প্রদান করা হয়.

  • সর্বোচ্চ অতিথি : 2 প্রাপ্তবয়স্ক, 2 শিশু (0-11)

  • বিছানার ধরন: 2 যমজ বা 1 রাজা।

  • আকার: 38 m²

  • প্রাতঃরাশ অন্তর্ভুক্ত

মূল্য:  EUR 95.60 / রাত

 

বিজনেস ক্লাস রুম

চট্টগ্রামে কাজের জন্য, আমাদের 66টি বিজনেস ক্লাস রুম চারটি বিনামূল্যে লন্ড্রি পরিষেবা সহ অতুলনীয় দক্ষতা এবং আরাম অফার করে। 16-19 লেভেলের এই আধুনিক কক্ষগুলিতে শহরের দৃশ্য এবং একটি রাজা বা দুটি যমজ বিছানা রয়েছে। টার্নডাউন পরিষেবা একটি মনোরম থাকার জন্য গুণমানের ডাউন শীট সহ আপনার মেমরি ফোম গদি প্রস্তুত করে৷ সাধারণ সুবিধার পাশাপাশি এক্সচেঞ্জ রেস্তোরাঁয় ড্রাই-ক্লিনিং এবং বিনামূল্যে বুফে ডিনার উপভোগ করুন। প্রবেশযোগ্য কক্ষ বিদ্যমান।

 

  • সর্বোচ্চ অতিথি : 2 প্রাপ্তবয়স্ক, 2 শিশু (0-11)

  • বিছানার ধরন: 2 যমজ বা 1 রাজা।

  • আকার: 38 m²

  • প্রাতঃরাশ অন্তর্ভুক্ত

মূল্য:  EUR 153.79 / রাত

 

নির্বাহী স্যুট

আপনার কর্পোরেট বা পারিবারিক পরিদর্শনের জন্য একটি এক্সিকিউটিভ স্যুট বেছে নিন। বিলাসবহুল রাজা বিছানায় একটি ভাল রাতের ঘুমের পরে, আলাদা বসার ঘরে কফি খান। এই স্যুটগুলির মধ্যে রয়েছে সমস্ত মৌলিক সুবিধা, চারটি পোশাকের জন্য লন্ড্রি পরিষেবা, টার্নডাউন পরিষেবা, একটি ফল এবং চকলেট প্লেট, একটি স্বাগত পানীয় এবং দ্য এক্সচেঞ্জ রেস্তোরাঁয় একটি বুফে ডিনার৷

 

  • সর্বোচ্চ অতিথি : 2 প্রাপ্তবয়স্ক, 2 শিশু (0-11)

  • বিছানার ধরন: 1 রাজা।

  • আকার: 38 m²

  • প্রাতঃরাশ অন্তর্ভুক্ত

মূল্য:  EUR 307.59 / রাত

 

যোগাযোগের তথ্য:

  • ঠিকানা: এসএস খালেদ রোড লালখান বাজার, চট্টগ্রাম সিটি 4000 বাংলাদেশ

  • ফোন: +880 9612600800

  • ইমেল: reservation.ctg@radisson.com

4. সেরা পশ্চিমা জোট

সেরা পশ্চিমী পরিবার আপনাকে আন্তরিক স্বাগত জানায়। পোর্ট সিটি চট্টগ্রামের প্রাণকেন্দ্রে বিশ্বব্যাপী প্রথম 4-স্টার চেইন হোটেল। বেস্ট ওয়েস্টার্ন অ্যালায়েন্স হোটেলে কমনীয়তার শিখর উপভোগ করুন। এটি শহরের উপর একটি সুন্দর সুবিধার পয়েন্ট আছে. হোটেল থেকে হ্রদ, সাগর ও সাগরের দৃশ্য দেখা যেতে পারে। বিমানবন্দর এবং সমুদ্র সৈকত উভয়ের সুবিধার ক্ষেত্রে, আগ্রাবাদ বাণিজ্যিক এলাকার প্রধান সেটিংকে কিছুই হারায় না।

হোটেলের কক্ষগুলি একটি আরামদায়ক এবং সুবিধাজনক আবাসনের বিকল্প হিসাবে কাজ করে, যেমন এয়ার কন্ডিশনার সুবিধা প্রদান করে। উপরন্তু, অতিথিরা সহজেই বিনামূল্যের Wi-Fi পরিষেবার সাথে ইন্টারনেট অ্যাক্সেস করতে পারেন।

বেস্ট ওয়েস্টার্ন অ্যালায়েন্স হোটেলে থাকার সময় , অতিথিদের 24-ঘন্টা ফ্রন্ট ডেস্ক, কনসিয়ারেজ পরিষেবা এবং রুম পরিষেবার মতো সুবিধা দেওয়া হয়। উপরন্তু, বেস্ট ওয়েস্টার্ন অ্যালায়েন্স হোটেল  একটি অন-সাইট রেস্তোরাঁর সুবিধা প্রদান করে, যা চট্টগ্রাম শহরে আপনার ভ্রমণের সামগ্রিক তৃপ্তি বাড়ায়। অধিকন্তু, অতিথিদের অতিরিক্ত সুবিধার সাথে বিনামূল্যের পার্কিং সুবিধা প্রদান করা হয়।

 

হোটেলের সুবিধা

  • 24 ঘন্টা রুম সার্ভিস

  • ক্যাফে লাউঞ্জ।

  • ছাদের BBQ রেস্টুরেন্ট (ঘুড্ডি)

  • লন্ড্রি পরিষেবা

  • কমপ্লিমেন্টারি হাই-স্পিড ওয়াইফাই ইন্টারনেট

  • এসপিএ (পালোক)

  • হেলথ ক্লাব ও সেলুন।

  • গাড়ী পার্কিং


সেরা ওয়েস্টার্ন অ্যালায়েন্স রুমের দাম:

ডিলাক্স টুইন রুম

 

  • কক্ষের আকার: 15 m²/161 ft²

  • হ্রদ দেখুন

  • 2টি একক বিছানা

  • মূল্য: $75.00 / রাত থেকে শুরু

 

ডিলাক্স কিং রুম

  • কক্ষের আকার: 21 m²/226 ft²

  • শহরের দৃশ্য

  • 1 কিং বেড

  • মূল্য: $70.00 / রাত থেকে শুরু


সুপেরিয়র ডাবল রুম

  • থাকার ব্যবস্থা: 2

  • বাথরুম: 1

  • বেডরুম: 1

  • শয্যা : ১টি

  • মূল্য: $80.00 / রাত থেকে শুরু

 

এক্সিকিউটিভ স্যুট

  • থাকার ব্যবস্থা: 2

  • বাথরুম: 1

  • বেডরুম: 1

  • শয্যা : ১টি

  • মূল্য: $130.00 / রাত থেকে শুরু করুন

 

যোগাযোগের তথ্য:

  • ঠিকানা: সেনা কল্যাণ ট্রেড সেন্টার, ২৯ আগ্রাবাদ বাণিজ্যিক এলাকা।, চট্টগ্রাম, বাংলাদেশ

  • ফোন: 880 1313-444478

  • ইমেইল: info@bestwesternalliance.com

 

5. ওয়েল পার্ক রেসিডেন্স বুটিক হোটেল

চট্টগ্রাম ভিত্তিক ওয়েল পার্ক রেসিডেন্স দর্শকদের একটি আরামদায়ক এবং সুখী থাকার বিষয়টি নিশ্চিত করার জন্য বিস্তৃত সুযোগ-সুবিধা এবং পরিষেবা সরবরাহ করে। কমনীয়তা এবং পরিশীলিত স্বাদের প্রতি সম্মানের সাথে অতিথিদের বৈষম্যের জন্য, অ্যাপার্টমেন্টটি আদর্শ থাকার জায়গা প্রদান করে। ব্যবসা এবং বিনোদনের উভয় চাহিদা মেটাতে ডিজাইন করা অসামান্য সুযোগ-সুবিধা এবং পরিষেবাগুলির একটি বিস্তৃত পছন্দের প্রত্যাশা করুন।

প্রতিটি সার্ভিস স্যুট নান্দনিকতার দিকে নজর রেখে তৈরি করা হয়েছে, প্রচুর প্রাকৃতিক আলো এবং খোলা জায়গা ব্যবহার করে। এই স্যুটগুলি আপনার সমস্ত চাহিদা মেটাতে বিভিন্ন সুযোগ-সুবিধা এবং উচ্চ-সম্পন্ন আরাম দিয়ে সজ্জিত। উপরন্তু, আমরা সক্রিয়ভাবে আমাদের সুবিধার মধ্যে পুনর্ব্যবহার, শক্তি সংরক্ষণ, এবং পরিবেশ-বান্ধব পণ্য ব্যবহারের সংস্কৃতি প্রচার ও সমর্থন করি।

 

ব্যবসার জন্য চট্টগ্রামে ভ্রমণকারীরা দ্য ওয়েল পার্ক রেসিডেন্সে থাকার কথা বিবেচনা করতে পারেন কারণ এটি তাদের সমস্ত চাহিদা পূরণ করে। আপনার ক্রমাগত ব্যবসার জন্য আমাদের কৃতজ্ঞতা প্রদর্শন করার জন্য, আমরা আপনার চাহিদা পূরণ করতে এবং নির্ভরযোগ্য পরিষেবা এবং মূল্য প্রদানের জন্য নিবেদিত।

 

যোগাযোগের তথ্য:

  • ঠিকানা: রোড # 01, প্লট # 02, বা নিজাম রোড চট্টগ্রাম চট্টগ্রাম, চট্টগ্রাম সিটি 4000 বাংলাদেশ

  • ফোন: +880 1313-444478

  • ইমেল: reservations@bestwesternalliance.com

 

ওয়েল পার্ক রেসিডেন্স বুটিক হোটেলের রুমের দাম:

ওয়েল পার্ক রেসিডেন্স চিটাগাং-এর বিস্তৃত পরিসরে পরিষেবা এবং বৈশিষ্ট্য রয়েছে যেগুলি সবই আপনার থাকার উন্নতি এবং এটিকে যতটা সম্ভব উপভোগ্য করে তোলার জন্য। চট্টগ্রামের একটি দুর্দান্ত হোটেল এমন অতিথিদের জন্য অপেক্ষা করছে যারা জানেন তারা কী চান এবং উচ্চমানের সুযোগ-সুবিধা সহ জায়গায় থাকতে পছন্দ করেন। অনেক দুর্দান্ত কাজ এবং অবসরের বিকল্পগুলি আশা করুন যা অবশ্যই আপনার থাকার ব্যবস্থাকে আরও ভাল করে তুলবে। চট্টগ্রামের বেশির ভাগ মানুষই মনে করেন যে হোটেলটি শহরের মধ্যে থাকার অন্যতম সেরা জায়গা।

 

ক্রাউন স্যুট

ক্রাউন স্যুটটি এমনকি সবচেয়ে বেশি চাহিদাসম্পন্ন ব্যবসায়িক ভ্রমণকারীদের খুশি করার জন্য সর্বোত্তম জমকালো বাসস্থান এবং সুবিধা প্রদান করে। ক্রাউন স্যুটে চারটি মার্জিতভাবে সাজানো বেডরুম রয়েছে। মাস্টার বেডরুমে পাঁচজন থাকতে পারেন, যেখানে একটি রাজা এবং একটি রাণী আকারের বিছানা রয়েছে।

এছাড়াও আরও তিনটি কক্ষ রয়েছে। মোট, 11 জন লোক এই স্যুটে ফিট করতে পারে, যেটিতে 3 জন দম্পতি বা 6 জন সিঙ্গেল থাকতে পারে। একটি আরামদায়ক সোফা সহ একটি বসার ঘর, চারজনের বসার জন্য একটি খাবারের জায়গা এবং একটি রান্নাঘর এবং একটি কফি টেবিল এবং আসন সহ একটি বারান্দা।

  • এয়ার কন্ডিশনিং

  • রুম সার্ভিস

  • মিনি-বার

  • নিরাপদ বাক্স

  • ইন্টারনেট ওয়াইফাই

  • টিভি (৪৫ চ্যানেল)

  • মূল্য: 60,000 টাকা

 

নির্বাহী স্যুট

এক্সিকিউটিভ স্যুটগুলিতে তিনটি শয্যা, দুটি রানী এবং একটি যমজ রয়েছে এবং চার বা ছয়জন লোক থাকতে পারে। LCD টিভি সহ বিশাল লিভিং রুম, 7 জনের জন্য আরামদায়ক সোফা, 6 জনের জন্য ডাইনিং এরিয়া, কফি টেবিল এবং চেয়ার সহ ছোট বারান্দা এবং রান্নাঘর।

  • এয়ার কন্ডিশনিং

  • রুম সার্ভিস

  • মিনি-বার

  • নিরাপদ বাক্স

  • ইন্টারনেট ওয়াইফাই

  • টিভি (৪৫ চ্যানেল)

  • মূল্য: BDT 35,000

 

 

 

প্রিমিয়াম ডিলাক্স রুম

প্রিমিয়াম ডিলাক্স রুমে একটি ডাবল সাইজের কিং বেড, 1 সেট সোফা এবং 2 জনের থাকার ব্যবস্থা আছে।

  • এয়ার কন্ডিশনিং

  • রুম সার্ভিস

  • নিরাপদ বাক্স

  • ইন্টারনেট ওয়াইফাই

  • টিভি (৪৫ চ্যানেল)

  • মূল্য: 12,500 টাকা

 

প্রিমিয়াম টুইন রুম

প্রিমিয়াম টুইন রুমে টুইন বেড রয়েছে, যেমনটি ফটোতে দেওয়া হয়েছে এবং এতে 2 জন লোক থাকতে পারে।

  • এয়ার কন্ডিশনিং

  • রুম সার্ভিস

  • নিরাপদ বাক্স

  • ইন্টারনেট ওয়াইফাই

  • টিভি (৪৫ চ্যানেল)

  • মূল্য: 12,500 টাকা

ভিআইপি ডিলাক্স রুম

  • এয়ার কন্ডিশনিং

  • রুম সার্ভিস

  • নিরাপদ বাক্স

  • ইন্টারনেট ওয়াইফাই

  • টিভি (৪৫ চ্যানেল)

  • মূল্য: 16,200 টাকা

 

ভিআইপি টুইন রুম

প্রিমিয়াম টুইন রুমে টুইন বেড রয়েছে, যেমনটি ফটোতে দেওয়া হয়েছে এবং এতে 2 জন লোক থাকতে পারে।

  • এয়ার কন্ডিশনিং

  • রুম সার্ভিস

  • নিরাপদ বাক্স

  • ইন্টারনেট ওয়াইফাই

  • টিভি (৪৫ চ্যানেল)

  • মূল্য: 17,500 টাকা

 

6. JATRA Flagship Chattogram City Centre

JATRA ফ্ল্যাগশিপ চট্টগ্রাম সিটি সেন্টার চট্টগ্রাম শহরে ভ্রমণরত পর্যটকদের জন্য একটি চমৎকার পছন্দ হিসেবে নিজেকে উপস্থাপন করে, পরিবারের জন্য উপযুক্ত একটি উষ্ণ পরিবেশ এবং দর্শকদের সম্পূর্ণ অভিজ্ঞতা বাড়াতে ডিজাইন করা বিভিন্ন ধরনের সহায়ক সুবিধা প্রদান করে।

অন্যান্য হোটেলের তুলনায় এটি খুবই সাশ্রয়ী মূল্যের হোটেল। প্রাতঃরাশ [বিনামূল্যে]

হোটেলের কক্ষগুলি একটি আরামদায়ক এবং সুবিধাজনক আবাসনের বিকল্প হিসাবে কাজ করে, যেমন এয়ার কন্ডিশনার সুবিধা প্রদান করে। উপরন্তু, অতিথিরা সহজেই বিনামূল্যের Wi-Fi পরিষেবার সাথে ইন্টারনেট অ্যাক্সেস করতে পারেন।

যোগাযোগের তথ্য:

  • ঠিকানা: ফ্ল্যাট: 4B, 5B, বাড়ি: 3 প্লট 42, রোড: 3, চট্টগ্রাম সিটি 4225 বাংলাদেশ

  • ফোন: 01309-552872

  • ইমেইল:

JATRA Flagship Chattogram City Centre room price:

 

অতিথি কক্ষ

  • এয়ার কন্ডিশনিং

  • দৈনিক গৃহস্থালি

  • প্রাতঃরাশ [বিনামূল্যে]

  • ইন্টারনেট ওয়াইফাই

  • টিভি (৪৫ চ্যানেল)

  • মূল্য: 2,500-3,000 টাক

 

 

ডাবল ডিলাক্স রুম

  • এয়ার কন্ডিশনিং

  • দৈনিক গৃহস্থালি

  • প্রাতঃরাশ [বিনামূল্যে]

  • ইন্টারনেট ওয়াইফাই

  • টিভি (৪৫ চ্যানেল)

  • মূল্য: 2,500-3,000 টাকা

 

7. হোটেল রিগ্যাল প্যালেস

হোটেল রিগাল প্যালেস চট্টগ্রাম শহরের একটি এক তারকা হোটেল। প্রশ্নে থাকা এক-তারকা হোটেলটি তার অতিথিদের জন্য রুম পরিষেবা প্রদান করে। হোটেলে বিনামূল্যে ওয়াইফাই এবং বিনামূল্যে ব্যক্তিগত পার্কিং আছে।

হোটেল রিগাল প্যালেস চট্টগ্রামের পাবলিক রুমে আপনি Wi-Fi এর সাথে সংযোগ করতে পারেন। হোটেলটি বায়েজিদ বোস্তামির মাজারের খুব কাছে, যা প্রায় 4.1 কিলোমিটার দূরে।

এছাড়াও, চট্টগ্রাম ওয়ার সিমেট্রি, যা প্রায় 20 মিনিটের হাঁটার দূরত্বে, কাছাকাছি এবং পর্যটকদের দ্বারা অত্যন্ত মূল্যবান হবে। এই হোটেলটি কাপ্তাই লেকের কাছাকাছি এবং শহরের বাকি অংশে সহজেই প্রবেশাধিকার রয়েছে।

কিছু কক্ষে একটি টয়লেট এবং একটি ঝরনা সহ একটি পৃথক বাথরুম রয়েছে।

20 কিলোমিটার দূরে অবস্থিত শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সেখানে যেতে প্রায় 22 মিনিট সময় লাগে।

 

হোটেল রিগ্যাল প্যালেসের রুমের দাম:

স্ট্যান্ডার্ড ডাবল রুম

  • 2 সিঙ্গেল বেড বা 1 ডাবল বেড বা 2 সিঙ্গেল বেড

  • সর্বোচ্চ ক্ষমতা : 4

  • মূল্য: 1,200-1,500 টাকা

  • দেখুন : নদীর দৃশ্য, শহরের দৃশ্য, পুল দৃশ্য

  • পায়খানা

  • বিনামূল্যে প্রসাধন সামগ্রী

  • টয়লেট

  • ইন্টারনেট ওয়াইফাই

  • টয়লেট পেপার

  • সমতল পর্দার টেলিভিশন

 

 

ডিলাক্স ডাবল রুম

  • 2 সিঙ্গেল বেড বা 1 ডাবল বেড বা 2 সিঙ্গেল বেড

  • সর্বোচ্চ ক্ষমতা : 2

  • মূল্য: 1,500-2,000 টাকা

  • ভিউ : পুল ভিউ, সিটি ভিউ, গার্ডেন ভিউ

  • পায়খানা

  • বিনামূল্যে প্রসাধন সামগ্রী

  • টয়লেট

  • ইন্টারনেট ওয়াইফাই

  • টয়লেট পেপার

  • সমতল পর্দার টেলিভিশন

 

যোগাযোগের তথ্য:

  • ঠিকানা: বহদ্দারহাট বাস টার্মিনাল গ্রীন প্লাজা শপিং সেন্টার, সাধিনোটা কপ্লেক্সের বিপরীতে, চট্টগ্রাম সিটি 4000 বাংলাদেশ

  • ফোন: 01309-661263

  • ইমেইল:

 

8. হোটেল আগ্রাবাদ

হোটেল আগ্রাবাদ , তার 5-তারকা পরিষেবার জন্য পরিচিত, ব্যবসায়িক এবং আনন্দদায়ক অতিথিদের জন্য চট্টগ্রামের শীর্ষ পছন্দ। হোটেলটিতে 101টি রুম এবং স্যুট রয়েছে যা বিশ্বব্যাপী কমনীয়তা এবং আরামের জন্য ডিজাইন করা হয়েছে।

বিদেশী অতিথিদের ভিন্ন স্বাদ মেটাতে হোটেলটিতে চারটি মাল্টি-কুইজিন রেস্তোরাঁ রয়েছে। বিস্তৃত জিম সুবিধা, ছয় লেনের সুইমিং পুল এবং খাঁটি থাই স্পা পর্যটকদের অবসর এবং বিনোদনের অভিজ্ঞতা উন্নত করে।

 

হোটেলটি বিচক্ষণ ব্যবসায়িক ডিনা এবং একচেটিয়া ব্যবসায়িক সম্মেলনের মতো সামাজিক এবং কর্পোরেট ইভেন্টের জন্য আদর্শ। আমাদের প্রতিষ্ঠানের ব্যাঙ্কুয়েট হল, ক্রিস্টাল বলরুম এবং ভিআইপি বোর্ড মিটিং রুম আধুনিক। এই স্পেসগুলি বেশ কয়েকজনকে ধরে রাখতে পারে। উপরন্তু, আমাদের ক্রু লাউঞ্জ ছোট দলের জন্য চমৎকার।

হোটেলের একটি 24-ঘন্টা ফ্রন্ট ডেস্ক, রুম সার্ভিস, লন্ড্রি সুবিধা, কনসিয়ারেজ পরিষেবা, গাড়ি ভাড়া এবং বিমানবন্দর শাটল পরিষেবা রয়েছে। হোটেলটিতে একটি লবি সেফটি লকার, ডাক্তার-অন-কল, এবং রুমে সেফ রয়েছে। সমস্ত এলাকা রক্ষার জন্য হোটেলটিতে 24-ঘন্টা সিসিটিভি পর্যবেক্ষণ নিরাপত্তা ব্যবস্থা রয়েছে। দর্শনার্থীরা বিনামূল্যে পার্কিংও পান।

 

যোগাযোগের তথ্য:

  • ঠিকানা: সাবদের আলী রোড আগ্রাবাদ বাণিজ্যিক এলাকা, চট্টগ্রাম সিটি 4000 বাংলাদেশ

  • ফোন: 09612-600500

  • ইমেইল: info@agrabadhotels.com

 

হোটেল আগ্রাবাদ রুমের দাম:

 

রাজকীয় স্যুট


একটি খোলা পরিকল্পনা এবং একটি কাচের দেয়াল ওয়াক-ইন বাথরুম সহ আধুনিক পুনর্নির্মাণকৃত স্যুটগুলি ঐশ্বরিক৷ এন-স্যুট বাথরুমে সর্বোত্তম শিথিলকরণের জন্য একটি জাকুজি রয়েছে। একজন বাটলার কোণে একটি বড়, সম্পূর্ণ সজ্জিত রান্নাঘরে অতিথিদের সাহায্য করে। হোটেলটিতে একটি প্রশস্ত ড্রয়িং রুম, রান্নাঘর, ডাইনিং এরিয়া এবং 42″ এলসিডি টিভি, ডিভিডি প্লেয়ার এবং একটি স্মরণীয় থাকার জন্য চা/কফি তৈরির সুবিধার মতো আধুনিক বিনোদনের বৈশিষ্ট্য রয়েছে।

  • বিছানা: রাজা

  • দখল: একক/দম্পতি

  • অবস্থানঃ ৪র্থ তলা

  • আকার: 66 m²

  • এন-সুইট বাথরুম: জ্যাকুজি + ঝরনা

মূল্য : $700.00++  রাত

 

জুনিয়র স্যুট

একটি প্রশস্ত রাণী-আকারের বিছানা যা সহজেই দুইজন প্রাপ্তবয়স্কের ঘুমাতে পারে এবং একটি এন-স্যুট বাথরুম সমৃদ্ধ সুযোগ-সুবিধা সহ এই ঘরটিকে একাকীত্ব এবং বিশ্রামের জন্য আদর্শ পশ্চাদপসরণ করে তোলে। এন-স্যুট বাথরুমে আকর্ষণীয় 'হিজ-এন্ড-হার' সিঙ্ক রয়েছে এবং এটি সুসজ্জিতভাবে জমকালো সুযোগ-সুবিধা দিয়ে সজ্জিত। দম্পতি বা একটি ছোট পরিবারের জন্য, ঘরটি আদর্শ।

  • বিছানা: রাজা

  • দখল: একক/দম্পতি

  • অবস্থানঃ ৩য় তলা

  • আকার: 54 m²

  • এন-সুইট বাথরুম: কিউবিকাল শাওয়ার

মূল্য : $301.00++  রাত

 

এক্সিকিউটিভ ডিলাক্স

এই কক্ষগুলিতে বিলাসবহুল সুযোগ-সুবিধা এবং আরামদায়ক আসবাবপত্র রয়েছে, যা দুই জনের আরামে থাকার জন্য যথেষ্ট বড়। কক্ষগুলিকে আধুনিক, উচ্চমানের স্বাদের সাথে মানানসই করার জন্য এবং বাথরুমে একটি আধুনিক ঝরনা স্টলের সাথে পুনরায় তৈরি করা হয়েছে। রুমে আরামদায়ক আসবাবপত্র, স্যাটেলাইট টিভি, একটি ছোট বার এবং চা ও কফি তৈরির জায়গা রয়েছে।

 

  • বিছানা: রানী

  • দখল: একক/দম্পতি

  • অবস্থানঃ ৩য় তলা

  • আকার: 28 m²

  • এন-সুইট বাথরুম: কিউবিকাল শাওয়ার

মূল্য : $201.00++ রাত

দ্রষ্টব্য: অফার রেট: BDT 3,000-7,000

 

প্রিমিয়ার

তাদের বড় ডাবল রুমে, থাকার জন্য এই জায়গাগুলিতে চমৎকার সুবিধা এবং আরামদায়ক আসবাবপত্র রয়েছে যা আপনার অবস্থানকে আনন্দদায়ক এবং আরামদায়ক করে তুলবে। কক্ষগুলি আধুনিক, উচ্চমানের স্বাদের জন্য এবং একটি আধুনিক ঝরনা অঞ্চলের সাথে ফিট করার জন্য আপডেট করা হয়েছে। রুমে আরামদায়ক আসবাবপত্র, স্যাটেলাইট টিভি, একটি মিনিবার এবং চা ও কফি তৈরির সরঞ্জাম রয়েছে।

 

  • বিছানা: রানী

  • দখল: একক/দম্পতি

  • অবস্থানঃ ১ম ও ৫ম তলা

  • আকার: 34 m²

  • এন-সুইট বাথরুম: কিউবিকাল শাওয়ার

মূল্য : $222.00++ রাত

 

9. নিউ গ্র্যান্ড পার্ক হোটেল

চট্টগ্রাম শহরের গ্র্যান্ড পার্ক হোটেলটি পর্যটকদের জন্য একটি দুর্দান্ত পছন্দ কারণ এটি একটি বন্ধুত্বপূর্ণ, পরিবার-বান্ধব পরিবেশ রয়েছে। হোটেলটিতে বেশ কিছু সুবিধাজনক পরিষেবাও রয়েছে যা অতিথিরা সেখানে থাকার সময় তাদের সাধারণ অভিজ্ঞতা উন্নত করার জন্য।

গ্র্যান্ড পার্ক হোটেল অতিথিদের বিনামূল্যে ওয়্যারলেস ইন্টারনেট অ্যাক্সেস দেয় এবং প্রতিটি ঘরে একটি ফ্ল্যাট-স্ক্রিন টিভি, এয়ার কন্ডিশনার এবং বসার জায়গা রয়েছে।

অতিথিদের অফার করা বিভিন্ন পরিষেবাগুলি ব্যবহার করার জন্য আমন্ত্রণ জানানো হয়, যেমন সহজ রুম পরিষেবা, যেখানে তারা অবস্থান করছে। তাদের কক্ষ ছাড়াও, গ্র্যান্ড পার্ক হোটেলের অতিথিরা হোটেলের সুইমিং পুল এবং রেস্টুরেন্ট ব্যবহার করতে পারেন।

আপনার থাকার সময়, আপনি কিউব দেখতে হবে, চট্টগ্রাম শহরের একটি বারবিকিউ স্থান যা গ্র্যান্ড পার্ক হোটেলের কাছাকাছি।

গ্র্যান্ড পার্ক হোটেলে থাকার অন্যতম সেরা জিনিস হল এটি চট্টগ্রাম শহরের অন্যান্য গুরুত্বপূর্ণ স্থানের কাছাকাছি, যেমন বিখ্যাত ঐতিহাসিক জাদুঘর জিয়া মেমোরিয়াল মিউজিয়াম।

আমরা আশা করি চট্টগ্রাম শহরে আপনার সময় ভালো কাটবে।

 

যোগাযোগের তথ্য:

  • ঠিকানা: এভিনিউ সেন্টার, 787 সিডিএ এভিনিউ, পূর্ব নাসিরাবাদ, চট্টগ্রাম সিটি বাংলাদেশ

  • ফোন: :  01888-037771, 01888-037772

  • ইমেইল: info@newgrandpark.com

 নিউ গ্র্যান্ড পার্ক হোটেলের রুমের দাম:

এক্সিকিউটিভ একক

সিঙ্গেল স্ট্যান্ডার্ড রুম একটি একক রুম একটি প্রশংসামূলক প্রাতঃরাশ, পার্কিং, এবং ওয়্যারলেস ইন্টারনেট অ্যাক্সেস সহ। টাকা: 3,800/-

 

বিলাসবহুল টুইন

বিলাসবহুল টুইন রুমগুলি 2 জনের জন্য আদর্শ, কারণ সেগুলি প্রশস্ত এবং সমৃদ্ধ রঙের টেক্সচার সহ একটি জাতিগতভাবে অনুপ্রাণিত নকশা এবং একটি প্রশংসাসূচক ব্রেকফাস্ট। আমরা আপনার গাড়ির জন্য বিনামূল্যে Wi-Fi এবং পার্কিং সহ একটি রুমে একটি রানী আকারের বিছানা অফার করি। সুবিধাজনক বৈশিষ্ট্য সহ যেমন: একটি 32 ইঞ্চি এলইডি টিভির বর্তমান ভাড়া 4,500 টাকা।

 

বিলাসবহুল দম্পত

বিলাসবহুল দম্পতি বাসস্থান বিকল্প একটি পরিমার্জিত এবং সাংস্কৃতিকভাবে অনুপ্রাণিত পরিবেশ খুঁজছেন দম্পতিদের জন্য আদর্শ। এর স্বাতন্ত্র্যসূচক লাল এবং সোনালি রঙের প্যালেটের সাথে, এই পছন্দটি অতিথিদের জন্য যারা তাদের ভ্রমণ শুরু করার সময় বা ব্যবসায়িক ব্যস্ততায় যোগদান করার সময় শিথিলকরণ, পুনরুজ্জীবন এবং ভোগকে অগ্রাধিকার দেন। আপনার আরাম বাড়ানোর জন্য একটি রাজা-আকারের বিছানা এবং একটি বসার ঘর সরবরাহ করা হয়। একটি 32-ইঞ্চি এলইডি টেলিভিশন এবং একটি সুসজ্জিত মিনি বার সহ রুমটি বিভিন্ন সুবিধার সাথে সজ্জিত। মাসিক ভাড়া 4,500 টাকা

10. হোটেল হক টাওয়ার ইন্টারন্যাশনাল

 

আপনি চট্টগ্রামে এমন একটি হোটেল খুঁজছেন যানিরাপদ, পরিচ্ছন্ন এবং বাজেটে।

আপনার অবকাশ বা ব্যবসায়িক ভ্রমণ সহজ এবং আনন্দদায়ক করতে এটি আমাদের উপর ছেড়ে দিন।


আমরা 20 বছরেরও বেশি সময় ধরে আমাদের গ্রাহকদের চাহিদা পূরণ করে আসছি, এবং আমরা আপনাকে একটি মনোরম এবং যুক্তিসঙ্গত মূল্যে চট্টগ্রামে থাকার জন্য আমন্ত্রণ জানাচ্ছি।

দামপাড়া বাস টার্মিনাল এবং চট্টগ্রাম রেলওয়ে স্টেশন উভয়ই সম্পত্তির দশ মিনিটের মধ্যে, এবং আমাদের অভ্যর্থনা চব্বিশ ঘন্টা খোলা থাকে।

হোটেল হক টাওয়ার ইন্টারন্যাশনাল- এ থাকার সময় , অতিথিদের 24-ঘন্টা ফ্রন্ট ডেস্ক, কনসিয়ারেজ পরিষেবা এবং রুম পরিষেবার মতো সুযোগ-সুবিধা দেওয়া হয়। উপরন্তু, হোটেল হক টাওয়ার ইন্টারন্যাশনাল একটি অন-সাইট রেস্তোরাঁর সুবিধা প্রদান করে, যা চট্টগ্রাম শহরে আপনার ভ্রমণের সামগ্রিক তৃপ্তি বাড়ায়। অধিকন্তু, অতিথিদের অতিরিক্ত সুবিধার সাথে বিনামূল্যের পার্কিং সুবিধা প্রদান করা হয়।

যোগাযোগের তথ্য:

  • ঠিকানা: 500/A, শেখ মুজিব রোড (আগ্রাবাদ ফায়ার সার্ভিস সেন্টারের পাশে), চট্টগ্রাম, বাংলাদেশ

  • ফোন: +880 1975-713828

  • ইমেইল: hotelhoquetower@gmail.com

 

হোটেল হক টাওয়ার ইন্টারন্যাশনাল রুমের মূল্য:

একক বিছানা

মূল্য : 1,000-1,200 টাকা

দুজনের জন্য বিছানা

মূল্য : 1,400-1,800 টাকা


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url