ইসলামী ব্যাংক IBBL কোনাবাড়ী শাখা নম্বর ঠিকানা

 

আপনি কি ইসলামী ব্যাংক (IBBL) কোনাবাড়ি শাখার রাউটিং নম্বর, সুইফট কোড, ঠিকানা, টেলিফোন নম্বর, পরিষেবার সময়, কর্মদিবস খুঁজছেন ? এই নিবন্ধে, আমরা ইসলামী ব্যাংক (IBBL) কোনাবাড়ি শাখা সম্পর্কে সমস্ত তথ্য প্রদান করব।

ইসলামী ব্যাংক IBBL কোনাবাড়ী শাখা

বাংলাদেশের যেকোনো ব্যাংকের মাধ্যমে অর্থ স্থানান্তর ও গ্রহণের জন্য প্রকৃত ঠিকানা, রাউটিং নম্বর এবং অন্যান্য তথ্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি যদি ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড (IBBL) কোনাবাড়ি শাখা থেকে অর্থ স্থানান্তর বা গ্রহণ করার চেষ্টা করেন এবং আপনার বিস্তারিত তথ্যের প্রয়োজন হয়, তাহলে এই নিবন্ধটি আপনার জন্য।

রাউটিং নম্বর কি?
- রাউটিং নম্বর একটি ব্যাঙ্কের একটি শাখার প্রকৃত অবস্থান সংজ্ঞায়িত করে, এটি ব্যাঙ্ককেও বলে যে কোথা থেকে কোন লেনদেন করা উচিত। যেকোনো দেশের যেকোনো ব্যাঙ্কের নির্দিষ্ট শাখায় টাকা পাঠাতে আপনার অবশ্যই সেই শাখার রাউটিং নম্বর প্রয়োজন।

সুইফট কোড কি?
- প্রতিটি ব্যাঙ্কের নিজস্ব সুইফ্ট কোড রয়েছে, যার দ্বারা ব্যাঙ্ক আন্তর্জাতিকভাবে স্বীকৃত। আপনি যদি বিদেশ থেকে বা বিদেশে অর্থ প্রেরণ বা গ্রহণ করার চেষ্টা করেন, আপনি হয়তো সুইফট কোড শব্দটি শুনে থাকবেন। আন্তর্জাতিক ব্যাংকিং এভাবেই কাজ করে।

এই পোস্টে আমরা আপনাকে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড (IBBL) এর যেকোনো শাখা থেকে বা যেকোনো লেনদেনের জন্য প্রয়োজনীয় তথ্য সরবরাহ করছি।

আপনার শাখার তথ্য টাইপ করার সময় আপনি যদি ভুল করেন তাহলে কি হবে?
- আপনি যদি রাউটিং নম্বর, ব্যাঙ্কের নাম, বা সুইফট কোড টাইপ করতে কোনও ত্রুটি করেন তবে লেনদেন সম্পূর্ণ নাও হতে পারে। সবচেয়ে খারাপ পরিস্থিতিতে, আপনি ভুল ব্যাঙ্ক/শাখা/ব্যক্তির কাছে টাকা স্থানান্তর করে টাকা হারাতে পারেন। এই অসুবিধাগুলি প্রতিরোধ করতে, আপনি যেকোন ব্যাঙ্ক লেনদেনের সাথে এগিয়ে যাওয়ার আগে অনুগ্রহ করে সঠিকভাবে শাখার তথ্য পূরণ করুন।

ইসলামী ব্যাংক IBBL কোনাবাড়ী শাখা

ব্যাংকের নাম

ইসলামী ব্যাংক লিমিটেড বাংলাদেশ (IBBL)

শাখার নাম

কোনাবাড়ী শাখা

রাউটিং নম্বর

125330947

ঠিকানা

রানু সুপার মার্কেট, পোস্ট-নীলনগর, ইউনিয়ন-কোনাবাড়ি, গাজীপুর সদর, গাজীপুর, পোস্ট কোড: 1346

টেলিফোন নাম্বার

02-9297479,9297480

মোবাইল নম্বর

01755-580984, 01730739988,01713-148565

সুইফট কোড

IBBBLBDDH

ইমেইল

konabari@islamibankbd.com; tt.konabari@islamibankbd.com

ফ্যাক্স

N/A

জেলা

ঢাকা

পরিষেবার সময়

সকাল ১০:০০ - বিকেল ৪:০০

কর্মদিবস

রবিবার-বৃহস্পতিবার (সরকারি ছুটির দিন ব্যতীত)


ইসলামী ব্যাংক লিমিটেড বাংলাদেশ (IBBL) সম্পর্কে

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড হল একটি জয়েন্ট ভেঞ্চার পাবলিক লিমিটেড কোম্পানি যা ইসলামী শরিয়াহ ভিত্তিক বাণিজ্যিক ব্যাংকিং ব্যবসায় নিযুক্ত রয়েছে যার 63.09% বিদেশী শেয়ারহোল্ডিং রয়েছে যার মধ্যে সবচেয়ে বড় শাখা নেটওয়ার্ক রয়েছে (মোট 374টি শাখা, 187টি উপ-শাখা এবং 2292টি এজেন্ট আউটলেট) বেসরকারি খাতের ব্যাংকগুলির মধ্যে বাংলাদেশে। এটি দক্ষিণ পূর্ব এশিয়ার প্রথম ইসলামী ব্যাংক হিসাবে 13ই মার্চ 1983 সালে প্রতিষ্ঠিত হয়।

এটি ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেড এবং চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ লিমিটেডের সাথে তালিকাভুক্ত। ব্যাংকের অনুমোদিত মূলধন হল টাকা। 20,000.00 মিলিয়ন এবং পরিশোধিত মূলধন টাকা 31শে ডিসেম্বর 2019 পর্যন্ত 16,099.91 মিলিয়ন 33,686 শেয়ারহোল্ডার রয়েছে।

ইসলামী ব্যাংকের মিশন

একটি কল্যাণমুখী ব্যাংকিং ব্যবস্থা প্রবর্তনের মাধ্যমে ইসলামী ব্যাংকিং প্রতিষ্ঠা করা এবং সকল অর্থনৈতিক কর্মকাণ্ডের ক্ষেত্রে ন্যায় ও ন্যায়বিচার নিশ্চিত করা, বিশেষ করে অগ্রাধিকার খাত এবং স্বল্পোন্নত এলাকায় বৈচিত্র্যময় বিনিয়োগ কার্যক্রমের মাধ্যমে সুষম প্রবৃদ্ধি ও ন্যায়সঙ্গত উন্নয়ন অর্জন করা। দেশ বিশেষ করে গ্রামীণ এলাকায় ক্ষতিগ্রস্থ জনগোষ্ঠীর আর্থ-সামাজিক উন্নয়ন এবং আর্থিক সেবাকে উৎসাহিত করা।

ইসলামী ব্যাংকের ভিশন

ইসলামী ব্যাংক লিমিটেড বাংলাদেশের দৃষ্টিভঙ্গি হল সর্বদা উচ্চতর আর্থিক কর্মক্ষমতা অর্জনের জন্য সচেষ্ট হওয়া, সুনাম এবং কর্মক্ষমতা দ্বারা একটি শীর্ষস্থানীয় ইসলামী ব্যাংক হিসাবে বিবেচিত।

উপরে প্রদত্ত সমস্ত তথ্য ইসলামী ব্যাংক লিমিটেড বাংলাদেশের অফিসিয়াল ওয়েবসাইট/সোর্স থেকে সংগ্রহ করা হয়েছে। কিছু তথ্য যেমন, বর্তমান পরিস্থিতির কারণে কাজের সময় পরিবর্তিত হতে পারে । এই ধরনের ইভেন্টে তথ্যের অমিলের জন্য FindDhaka দায়ী নয়।


আপনার যদি ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের অন্যান্য শাখা সম্পর্কে বা অন্য কোন ব্যাংকের শাখা সম্পর্কে তথ্যের প্রয়োজন হয় তবে আপনি সেই তথ্যটি FindDhaka-এ পেতে পারেন।

  • Islami Bank Konabari Branch Routing Number

  • Islami Bank Konabari Branch Address

  • Islami Bank Konabari Branch Phone Number

  • Islami Bank Konabari Branch Swift Code

  • Islami Bank Konabari Branch Working Days

  • Islami Bank Konabari Branch Service Hours

  • ইসলামী ব্যাংক শাখার তালিকা

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url