120 টি ভালোবাসার রোমান্টিক মেসেজ ও ছবি

আপনার জীবনের সেই বিশেষ ব্যক্তির প্রতি আপনার অনুভূতি প্রকাশ করতে আপনাকে সাহায্য করার জন্য নিম্নলিখিত প্রেমের বার্তাগুলি এখানে রয়েছে৷ আপনার সময় নিন এবং আপনার জন্য সবচেয়ে ভাল কাজ করবে বলে মনে করেন সেগুলি বেছে নিন। সর্বোপরি, আপনি পরিবার, বন্ধুত্ব, এবং জীবনের অন্য সব কিছুর বিষয়ে বার্তা পাবেন।

ভালোবাসা এমন এক অনুভূতি যা ভাষায় বর্ণনা করা যায় না। এটি একটি অনুভূতি যা আবেগ, স্নেহ এবং সংযুক্তির সাথে সাদৃশ্যপূর্ণ। ভালবাসা নিঃস্বার্থ এবং শর্তহীন। প্রেম মানুষ এবং তাদের সম্পর্কের মধ্যে সেরা বের করে আনতে পারে।

আমরা আপনার জন্য সেরা প্রেমের বার্তাগুলি সংকলন করেছি যা আপনার সঙ্গীকে বিশেষ এবং প্রিয় বোধ করবে।

ভালোবাসার রোমান্টিক মেসেজ ও ছবি

247. তোমার সাথে বৃদ্ধ হওয়া আমার কাছে স্বর্গের মতো শোনাচ্ছে। আমি তোমাকে ভালোবাসি.

248. আমি তোমার হাত ধরে রাখব এবং চিরকাল তোমাকে লালন করব।

249. আমি বরং সঙ্গে হতে হবে অন্য কেউ নেই. তুমি শুধুই আমার.

250. আপনি আমার এক এবং একমাত্র. আমি শেষ সময় পর্যন্ত আপনার সাথে থাকতে চাই।

251. আমার প্রতিটি শ্বাস তোমার চিন্তায় ভরা। আমি তোমাকে ভালোবাসি.

252. মধু, আমি সবসময় তোমাকে ভালবাসব. তুমি ওটা ঠিকই জানো?

253. জীবনের সেরা জিনিস বিনামূল্যে এবং আমি আপনি আছে.

254. তোমাকে ভালবাসা আমি কখনও করেছি দ্বিতীয় সেরা জিনিস.

255. আমি আপনার সাথে বৃদ্ধ হতে চাই এবং জীবনের অফার করার সমস্ত কিছু অনুভব করতে চাই।

256. আমি যখনই আমাদের সম্পর্কে চিন্তা করি তখনই আপনার প্রতি আমার তীব্র অনুভূতি হয়, আমি আমার মুখে এই বিশাল হাসি এবং আমার হৃদয়ে একটি উত্তেজনাপূর্ণ অনুভূতি পাই। আমি আপনার সাথে আরো সময় কাটাতে অপেক্ষা করতে পারি না.

257. তুমি আমার কাছে পৃথিবীর যেকোনো কিছুর চেয়ে বেশি বোঝাতে চাও। আমি জানি না তুমি এখানে না থাকলে আমি কি করতাম। আমি আপনাকে প্রয়োজন প্রতিবার সেখানে থাকার জন্য আপনাকে ধন্যবাদ. ঈশ্বর আমাকে পাঠিয়েছেন আপনি সবচেয়ে বিস্ময়কর উপহার. আমার সাথে আপনার জীবনের জন্য আপনাকে ধন্যবাদ.

258. আমি আপনার সম্পর্কে কেমন অনুভব করছি তা প্রকাশ করার জন্য কোন শব্দ নেই। তুমিই সবকিছু যা আমি কখনো চেয়ে থাকতে পারতাম। আপনি আমার এই হৃদয়কে এত আনন্দে পূর্ণ করেন যে মনে হয় এটি ফেটে যেতে পারে। আমাকে ভালবাসার জন্য ধন্যবাদ.

259. তোমার জন্য আমার ভালবাসা তারার মত, কখনও জ্বলজ্বল করে এবং এমনকি অন্ধকার রাতেও উজ্জ্বল করে। আমরা চিরকাল একসাথে থাকার জন্য অপেক্ষা করতে পারি না যাতে আমাদের ভালবাসা আকাশের সমস্ত তারার চেয়ে উজ্জ্বল হয়ে উঠতে পারে।

260. আমি যেকোন বিপদকে সাহসী করতে পারতাম, যে কোন কষ্ট সহ্য করতে পারতাম, এবং যে কোন বাধা অতিক্রম করতে পারতাম যদি আমি জানতাম যে আপনি আমার জন্য শেষ লাইনে অপেক্ষা করছেন। আপনি একটি অবিশ্বাস্য ব্যক্তি, এবং আমি আপনাকে ভালবাসি.

261. আমি আপনাকে জানতে চাই যে যাই হোক না কেন, আপনি সর্বদা আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তি হবেন। তুমি আমার পৃথিবী, আর আমি তোমাকে ভালবাসি।

262. আপনার ভালবাসা আমাকে ডানা দেয়, এবং আপনি আমার পাশে থাকলে আমি কিছু করতে পারি। আমার জন্য সবসময় থাকার জন্য ধন্যবাদ.

263. আপনি আমার শ্বাস দূরে নিতে. আমি জানতাম না তোমার মত কেউ থাকতে পারে। আমি তোমাকে ভালোবাসি.

264. আপনি সব উপায়ে আমার যেমন একটি অনুপ্রেরণা. আমি জানি না গত কয়েক মাসে তোমাকে ছাড়া আমি কী করতাম। আমি এই সত্যটি পছন্দ করি যে আমরা একসাথে এটির মধ্য দিয়ে যাচ্ছি।

265. আমি আনন্দিত যে ঈশ্বর আমাকে আমার ভাল অর্ধেক হিসাবে আপনার সাথে আশীর্বাদ করেছেন। আমি কখনো বর্ণনা করতে পারে না তার চেয়ে বেশি ভালোবাসি.

266. আমি সবসময় আমরা একে অপরের জন্য যে ভালবাসা শেয়ার করি তা লালন করব। আপনি আমাকে এত খুশি করতে!

267. আমি আমাদের জন্য একটি বিস্ময়কর ভবিষ্যত দেখতে পাচ্ছি, ভালবাসা এবং সুখে পূর্ণ, ঠিক যেমন আমার সবসময় আছে। আমি তোমাকে ভালোবাসি, সোনা!

268. আমি খুশি যে আপনি আমার জীবনে এসেছেন যখন আপনি করেছেন. আমি মনে করি না আপনি আমার পাশে না থাকলে আমি এতদূর আসতে পারতাম। সবকিছুর জন্য তোমাকে ধন্যবাদ! ভালোবাসার রোমান্টিক মেসেজ ও ছবি । রোমান্টিক লাভ পিকচার - Romantic Message bangla

269. আমরা একসাথে কাটানো প্রতিটি মুহূর্ত আমি মূল্যবান। তুমিই আমার সব. আমি তোমাকে ভালোবাসি.

270. আপনি আমাকে একেবারে নতুন মনে করেন! আপনি যখন করেছিলেন তখন আমি আমার জীবনে আরও ভাল ব্যক্তির আসার জন্য জিজ্ঞাসা করতে পারতাম না। আমি তোমাকে ভালোবাসি!

271. আমার জীবন আগে খালি এবং নরম ছিল. কিন্তু, যখন থেকে আমরা দেখা করেছি, তখন থেকেই আমার জীবন প্রেম এবং সুখে ভরপুর। আমি তোমাকে অনেক ভালোবাসি!

272. আমি মনে করি না আপনি বুঝতে পারেন যে আপনি আমার কাছে কতটা গুরুত্বপূর্ণ। তুমি আমার সবকিছু. আমি তোমাকে কতটা ভালবাসি তা বলার জন্য এই শব্দগুলি যথেষ্ট নয়!

ভালোবাসার রোমান্টিক মেসেজ

273. আপনার চারপাশে জীবন অনেক বেশি মজার। আমি আপনার সাথে দেখা করার আগে আমি কি করছিলাম জানি না। সবকিছুর জন্য আপনাকে ধন্যবাদ, আমার প্রিয়তমা.

274. যখন আমি দু: খিত, আপনি আমার প্রফুল্লতা বৃদ্ধি. যখন আমি কষ্ট পাই, তুমি আমাকে সুস্থ করে দাও। যখন আমি ভয় পাই, আপনি আমাকে সান্ত্বনা দেন। আপনি সবসময় আমার জন্য আছেন, এবং আমি যে জন্য আপনাকে ভালোবাসি.

275. আপনি আমার জীবনের জন্য একটি আশীর্বাদ করছি. আমি সত্যিই আপনি আমার জন্য যে সবকিছু প্রশংসা. আমি তোমাকে অনেক ভালোবাসি.

276. সবসময় আমার জন্য সেখানে থাকার জন্য আপনাকে ধন্যবাদ, উভয় দিন এবং রাত. আমি জানি না তোমাকে ছাড়া আমি কি করতাম।

277. প্রতিটি দিন যে যায় অন্য একটি দিন যা আমি আপনার সাথে কাটাতে পেরে ধন্য। আমি তোমাকে অনেক বেশি ভালোবাসি যা তুমি কল্পনাও করতে পারোনি।

278. যতবার আমি তোমার কথা ভাবি, আমার হৃদয় উষ্ণতা এবং আনন্দে ভরে যায়। আমি ভালোবাসি আপনি আমাকে অনুভব করতে কিভাবে.

279. যদি কেউ আপনাকে অপমান করে তবে তাদের আমাকে জবাব দিতে হবে। কেউ আমার দেবদূতকে অপমান করার অনুমতি দেয় না। আমি তোমাকে অনেক ভালোবাসি.

280. যখন আমি ভাবি যে আমরা কীভাবে দেখা করেছি এবং আমাদের মধ্যে যা কিছু ঘটেছে, আমি কান থেকে কানে হাসি ছাড়া সাহায্য করতে পারি না। তাই বিস্ময়কর হওয়ার জন্য ধন্যবাদ.

281. আপনি আমি জানি যে সবচেয়ে সুন্দর ব্যক্তি. আপনার মত আর কেউ নেই, এবং আমার জীবনে আপনাকে পেয়ে আমি ভাগ্যবান। আমি তোমাকে ভালোবাসি.

282. আপনার ভালবাসা আমার প্রয়োজন যে শুধুমাত্র উপহার. আমি এই বিশ্বের যে কোনও কিছুর চেয়ে এটিকে মূল্যবান মনে করি। তুমি আমার কাছে সবকিছু.

283. যখন আমরা একসাথে থাকি, তখন আমার মনে হয় আমি স্বপ্নে আছি। আপনি আমার স্বপ্নের মানুষ, এবং আমি এর জন্য আপনাকে খুব ভালবাসি।

284. আমি সত্যিই আনন্দিত যে আমরা একে অপরের সাথে দেখা করেছি। আমাদের সম্পর্ক আমার সাথে ঘটতে পারে এমন সেরা জিনিস।

ভালোবাসার মেসেজ

ভালোবাসার রোমান্টিক মেসেজ ও ছবি । রোমান্টিক লাভ পিকচার

ভালবাসা এমন একটি অনুভূতি যা শব্দে বর্ণনা করা যায় না, যে কারণে লোকেরা প্রায়শই তাদের অনুভূতি প্রকাশ করার জন্য প্রেমের উদ্ধৃতিগুলি অনুসন্ধান করে। 'আমি তোমাকে ভালোবাসি' বাক্যটি প্রেমের প্রকৃত সারাংশ সংজ্ঞায়িত করার জন্য যথেষ্ট নয়।

আপনি যদি কাউকে জানাতে চান যে আপনি তাকে ভালোবাসেন তাহলে আপনাকে নিখুঁত শব্দ খুঁজে বের করতে হবে। আমাদের এখানে কিছু সেরা অনুপ্রেরণামূলক প্রেমের বার্তা রয়েছে যা আপনি আপনার পছন্দের ব্যক্তিকে পাঠাতে পারেন এবং তাদের দিনটি তৈরি করতে পারেন।

285. আমি তোমাকে ভালোবাসি, শুধু তুমি কি তার জন্য নয় কিন্তু আমি যখন তোমার সাথে থাকি তখন তার জন্য। যখন আমি দু: খিত ছিলাম তখন তুমি আমার সান্ত্বনা ছিলে, যখন আমি বিভ্রান্ত ছিলাম তখন তুমি আমার যুক্তির কণ্ঠস্বর ছিলে, এবং যখন আমি ভয় পেয়েছিলাম তখন তুমি আমার সাহস ছিলে। আপনার আত্মা আমার জন্য একটি নিখুঁত ম্যাচ.

286. আপনি আমার পথ উজ্জ্বল যে আলো. তুমি সেই বাতাস যে আমাকে মুক্ত রাখে। তোমার আত্মা আমার সাথে পুরোপুরি মেলে। আমি তোমাকে ছাড়া জীবন কল্পনা করতে পারি না।

287. যতবার আমি আকাশের দিকে তাকাই এবং সেই উজ্জ্বল তারাগুলি দেখি, আমি তোমার চোখ দেখি। যতবার বাতাসে পাতার গর্জন শুনি, তোমার কন্ঠস্বর শুনি। যতবার আমি একটু সুখ অনুভব করি, আমি তোমাকে আমার সাথে অনুভব করি। তুমি আমার আত্মার অন্য অর্ধেক। আমি তোমাকে ভালোবাসি.

288. আমি কখনই ভাবিনি যে আমি আপনার মতো একজনের সাথে দেখা করতে পারি। আপনি সবকিছুর নিখুঁত মিশ্রণ যা আমি কখনও অন্যের মধ্যে চাই। তোমার সাথে কাটানো প্রতিটি মুহূর্ত আমি লালন করব।

289. যখন তুমি দু: খিত, আমি তোমার চোখের জল মুছে দেব. তুমি যখন ভয় পাবে, আমি তোমার ভয় মুছে দেব। তুমি চিন্তিত হলে আমি তোমার দুশ্চিন্তা মুছে দেব। এবং আপনি যখন খুশি, আমি আপনার সাথে মুহূর্ত লালন করব. আপনি আমাকে সবকিছু হয়।

290. আমার স্বপ্নের মেয়েটির কাছে, যার ভালবাসা আমি সবসময় চেয়েছি কিন্তু আপনি আমার জীবনে না আসা পর্যন্ত খুঁজে পাইনি। আমার জন্যে তুমিই একমাত্র. আমি তোমার হবো আর তুমি আমার থাকবে, চিরকাল। এই আমি আপনাকে প্রতিশ্রুতি.

291. আমি এমন কাউকে পেয়েছি যে আমাকে বুঝতে দেয় যে সবার জন্য আশা আছে। তিনি আবার আমার হৃদয় খুলেছেন এবং আমাকে এমন শক্তি দিয়েছেন যা আমি আগে কখনও পাইনি। একটি হৃদয় একটি আত্মা ছাড়া বাঁচতে পারে না, এবং আমার আত্মা তার ঘর খুঁজে পেয়েছে.

292. তুমি সেই একজন যাকে আমি সারাজীবন অপেক্ষা করছিলাম। আমার অনুসন্ধান শেষ পর্যন্ত. তুমি আমার আত্মার অন্য অর্ধেক। আপনি ছাড়া আমি কিছুই নই. তোমার সাথে, আমি বিশ্ব জয় করতে পারি। আমি তোমাকে সর্বদাই ভালোবাসি.

293. আমি তোমাকে প্রথম যে মুহূর্ত দেখেছিলাম, তোমার মায়াবী চোখ এবং তোমার সুন্দর হাসি আমি কখনই ভুলতে পারব না। এটি একটি দীর্ঘ যাত্রা হয়েছে কিন্তু এখন আমি আমার জীবনে আপনি আছে, আমি জানি এটা সবসময় মূল্য ছিল.

294. আমি শিখেছি যে সত্যিকারের ভালবাসা হল যখন আপনি দেখেন যে কারও মধ্যে লক্ষ লক্ষ ত্রুটি রয়েছে কিন্তু এই ত্রুটিগুলি বিরক্তিকর খুঁজে পাওয়ার পরিবর্তে, আপনি তাদের প্রিয় মনে করেন। তুমি আমার জন্য একমাত্র, আমার ভালবাসা.

295. আমি সব ভুল জায়গায় ভালবাসার সন্ধান করতাম। কিন্তু অবশেষে যখন তোমাকে পেলাম, তখন বুঝলাম আমার খোঁজ শেষ। তুমি আমার জন্য একজন, আমার অর্ধেক।

296. আপনার জন্য আমার ভালবাসা সবসময় বৃদ্ধি অব্যাহত থাকবে. আমি সেই দিনের জন্য অপেক্ষা করতে পারি না যেদিন আমাদের নিজস্ব বাড়ি এবং পরিবার থাকবে। আমি চাই আমরা সবসময় একসাথে থাকি - অসুস্থতা এবং স্বাস্থ্যের মাধ্যমে, ধনী বা দরিদ্রের জন্য।

297. আমি আপনার অশ্রু মুছে ফেলার জন্য একজন হতে চাই, আপনার দিনকে উজ্জ্বল করার জন্য, আপনার সমস্ত উদ্বেগ দূর করার জন্য একজন হতে চাই। আমি এমন একজন হতে চাই যার কাছে তুমি দৌড়াও, যাকে ছাড়া তুমি বাঁচতে পারবে না। আমি তোমার সবকিছু হতে চাই।

আপনার জীবনের সেই বিশেষ ব্যক্তির প্রতি আপনার অনুভূতি প্রকাশ করতে আপনাকে সাহায্য করার জন্য নিম্নলিখিত প্রেমের বার্তাগুলি এখানে রয়েছে৷ আপনার সময় নিন এবং আপনার জন্য সবচেয়ে ভাল কাজ করবে বলে মনে করেন সেগুলি বেছে নিন। সর্বোপরি, শুধু রোম্যান্সের চেয়ে প্রেমের আরও কিছু আছে; আপনি পরিবার, বন্ধুত্ব, এবং জীবনের অন্য সব কিছুর বিষয়ে বার্তা পাবেন।

ভালোবাসা এমন এক অনুভূতি যা ভাষায় বর্ণনা করা যায় না। এটি একটি ঐশ্বরিক অনুভূতি যা আবেগ, স্নেহ এবং সংযুক্তির সাথে সাদৃশ্যপূর্ণ। ভালবাসা নিঃস্বার্থ এবং শর্তহীন। প্রেম মানুষ এবং তাদের সম্পর্কের মধ্যে সেরা বের করে আনতে পারে। আমরা আপনার জন্য সেরা প্রেমের বার্তাগুলি সংকলন করেছি যা আপনার সঙ্গীকে বিশেষ এবং প্রিয় বোধ করবে।

ভালোবাসার রোমান্টিক মেসেজ Bangla

298. আপনার দিকে এক নজর এবং আমি জানি আমরা একসাথে থাকার ভাগ্য। তোমার জন্য আমার ভালবাসা আর শক্তিশালী হতে পারে না। তুমি আমার প্রাণের বন্ধু.

299. আমি যখনই তারার দিকে তাকাই, আমি নিজেকে দেখতে পাই যে তারা আপনার চোখ ছিল, যাতে আমি আপনাকে কতটা ভালোবাসি তা বলার সাহস পেতে পারি। তোমার কথা ভেবেই আমার দিনগুলো উজ্জ্বল হয়।

300. আপনি শুধুমাত্র আমার বান্ধবী নন, কিন্তু আপনি আমার সবচেয়ে কাছের বন্ধু, এবং আমি জানি যে আমি আমার বাকি জীবনের জন্য আপনাকে ভালবাসব। তোমার সুখ আমার সুখ, তোমার কষ্ট আমার কষ্ট। আমি চাই আমরা সবসময় একসাথে থাকি।

301. যে মুহূর্তে আমি তোমাকে দেখেছিলাম, আমার মনে হয়েছিল যেন স্বর্গ আমার জন্য খুলে গেছে। তুমিই যাকে আমি সারাজীবন খুঁজেছি। তুমিই যার সাথে আমি আমার অনন্তকাল কাটাতে চাই। তুমি সেই একজন যার সাথে আমি বৃদ্ধ হতে চাই। আমি পাগল এবং গভীরভাবে আপনার প্রেমে আছি.

302. যে মুহুর্তে আমি তোমাকে দেখেছিলাম, আমার মনে হয়েছিল যেন আমি তোমাকে সারা জীবন জানি। তোমাকে ছাড়া প্রতিটি মুহূর্ত একটি মুহূর্ত নষ্ট, কারণ আমরা একসাথে থাকার ভাগ্য ছিলাম।

303. তোমার জন্য আমার ভালবাসা চিরন্তন. তুমি আমার একজন এবং একমাত্র. আমি আপনার সাথে বৃদ্ধ হতে চাই এবং জীবনকে পুরোপুরি উপভোগ করতে চাই। আমি আপনার সাথে সবকিছু শেয়ার করতে চাই. আপনি আমার জন্য এক, এবং আমি আপনার জন্য এক.

304. আমি আপনার জন্য বিশ্বের শেষ যেতে হবে কারণ আমাদের ভালবাসা যে শক্তিশালী. আপনি আমার জীবন এবং আমার হৃদয়. আমি চাই আমরা একসাথে আরও অনেক সুখী স্মৃতি থাকুক।

305. প্রতিদিন আমি আপনার প্রেমে আরো পড়া. প্রতিদিন আমি আপনাকে আরও বেশি লালন করি। তোমাকে ছাড়া জীবন আমার কাছে অর্থহীন। আমি তোমাকে ভালোবাসি.

306. আমি আপনি দু: খিত যখন আপনি আসা এক হতে চাই. আপনি যখন খুশি তখন আমি এমন একজন হতে চাই যার কাছে আপনি আসেন। আমি এমন একজন হতে চাই যার সাথে আপনি আপনার সমস্ত চিন্তাভাবনা এবং স্বপ্ন ভাগ করেন। তুমি শুধুই আমার.

307. আপনি এবং আমি, প্রতিদিন, প্রতি মুহূর্তে. এমনই হওয়া উচিত। আমরা অবিচ্ছেদ্য, আপনি এবং আমি. আমি সবসময় আপনার সাথে থাকতে চাই, শুধু শরীরে নয় মন এবং আত্মায়ও। আমাদের আত্মা এই চিরন্তন প্রেমের মাধ্যমে একত্রে আবদ্ধ।

308. এটি প্রতিদিন নয় যে আপনি আপনার মতো যত্নশীল এবং প্রেমময় কারো সাথে দেখা করেন। আমার জীবনে তোমাকে পেয়ে আমি সৌভাগ্যবান বোধ করছি। আমি তোমাকে আমার সমস্ত হৃদয় এবং আত্মা দিয়ে ভালবাসি।

309. যখন আমাদের চোখ মিলিত হয়, আমি আমার মধ্যে একটি অদ্ভুত অনুভূতি অনুভব করি। যখন আমরা আলিঙ্গন করি, আমার মনে হয় যেন স্বর্গ আমাকে আশীর্বাদ করেছে। আপনি আমার অনুপ্রেরণা, আমার হৃদয় এবং আত্মা, আমার প্রতিটি জাগ্রত চিন্তা. আমি তোমাকে শব্দের বাইরে ভালোবাসি।

310. তুমি সেই একজন যাকে আমি প্রতিদিন সকালে ঘুম থেকে উঠতে চাই। তুমি সেই একজন যার সাথে আমি বৃদ্ধ হতে চাই। তুমি যাকে আমি সারাজীবন লালন করতে চাই। তুমি আমার ভালবাসা, আমার জীবন, আমার সমগ্র পৃথিবী।

311. আমি জানি না আমি আমার জীবনে তোমাকে ছাড়া কি করব। তোমার সাথে প্রতিটা মুহূর্ত শেষের চেয়েও সুন্দর। আমাদের ভালবাসা গভীর এবং শক্তিশালী ক্রমবর্ধমান রাখা. আমি আপনাকে আজ, আগামীকাল, সর্বদা এবং চিরকাল ভালবাসি।

আপনি যখন কাউকে ভালোবাসেন, তখন আপনার মনে হয় উড়ে যাচ্ছি। এই কারণেই যখন একজন ব্যক্তি বিশেষ অনুভব করেন, তখন তিনি যাকে ভালবাসেন তার সাথে শেয়ার করতে পছন্দ করেন। এখানে আমাদের মজার প্রেমের বার্তা রয়েছে যা সেই বিশেষ ব্যক্তিকে তাদের হাসি দেওয়ার জন্য পাঠানো যেতে পারে।

312. আপনার ভালবাসা একটি আশ্চর্যজনক পানীয় মত. আমি যখন চিন্তা করি, আমার ভিতরে একটি তিক্ত অনুভূতি হয়।

313. আমি চাই আমি একটি টয়লেট পেপার হতে পারতাম, যাতে আমি দীর্ঘ সময় আপনার সাথে থাকতে পারি।

314. আপনার জন্য আমার ভালবাসা ডায়রিয়া মত. আমি শুধু এটা ধরে রাখতে পারি না।

315. আমি এই বিছানা যাতে আমি সারা রাত তোমার পাশে ঘুমাতে পারে.

316. আপনার জন্য আমার ভালবাসা ডায়রিয়া মত. এটা আসে এবং যায়.

317. আমি আপনার সৌন্দর্য আরও স্পষ্টভাবে দেখতে একটি পেন্সিল হতে চাই.

318. আমি আপনাকে এটি কখনও বলিনি, তবে আমি ব্রেনফ্রিজ না পেয়ে আপনার আইসক্রিম খাওয়ার ক্ষমতা পছন্দ করি।

319. আপনি একটি শুভ কামনার মত. আমি আশায় কয়েন ছুঁড়েছি যে আপনি আপনার জন্য আমার ভালবাসা ফিরিয়ে দেবেন।

320. আমি যদি একটি হৃদয় হতাম, আমি আপনার জন্য বীট হবে. আমি যদি অ্যালার্ম হতাম, আমি প্রতিদিন সকালে তোমাকে জাগিয়ে দিতাম। যদি আঠা ছিল, আমি আপনার কাছে লেগে থাকতাম।

321. চুম্বন যদি তুষারপাত হয়, আমি আপনাকে একটি তুষারঝড় পাঠাতে চাই.

322. গত রাতে আমি তারার দিকে তাকালাম এবং আমি আপনাকে কেন ভালোবাসি তার কারণের সাথে প্রতিটির সাথে মিলে গেল। কারণ ফুরিয়ে যাওয়ার আগেই আমি স্টার ফুরিয়ে গেলাম।

323. বাবু, আমাদের ভালবাসা একটি পিজ্জার মত, এমনকি এটি খারাপ হলেও এটি এখনও বেশ ভাল।

324. আপনি মৃত্যুর মত. আমি জানি তুমি আমাকে একদিন নিয়ে যাবে, কিন্তু আমি এখনও তোমার সাথে ফ্লার্ট করতে যাচ্ছি।

325. আপনি আপনার হৃদয় একটি লিফট আছে? কারণ তোমার চোখ সেই সিঁড়ি যা আমি কখনোই নামতে চাই না।

326. আমি কোন সাইকিয়াট্রিস্ট নই, কিন্তু আমি মনে করি আপনার মা এবং বাবা কখনই আপনাকে যথেষ্ট চুম্বন করেননি যখন আপনি ছোট ছিলেন।

327. যদি আপনাকে চুম্বন করা ভুল হয়, আমি সঠিক হতে চাই না।

328. আমি মাতাল নই, আমি শুধু আপনার দ্বারা নেশা করছি.

329. যদি কেউ জিজ্ঞেস করে যে আপনি হিপ্পো নাকি মানাটি, আমি গুরুত্ব সহকারে আশা করি আপনি বলবেন যে হিপ্পো মানাটিরা খুব মোটা!

330. আলিঙ্গন হল ডোরবেল বাজানো পর্যন্ত আপনার প্রিয় কাউকে ধরে রাখার একটি উপায়।

331. যতবার আমি তোমাকে দেখি, আমি ভিতরে একটি নির্দিষ্ট অনুভূতি পাই যা আমি ব্যাখ্যা করতে পারি না, প্রায় সবাই এটি পায় কিন্তু কেউ কেউ এটি বুঝতে পারে না। এই অনুভূতি আমাকে কি করতে বাধ্য করে? এটা আমাকে তোমাকে ভালোবাসে।

332. আপনি ঠিক কফি মত. আপনি মিষ্টি, উষ্ণ, এবং কিভাবে আমি আমার দিন শুরু.

333. আমি আপনার প্রিয় হ্যালো এবং আপনার কঠিন বিদায় হতে চাই.

334. আমি আপনার সাথে এমন জায়গায় যেতে চাই যেখানে আপনাকে প্রতিটি বাক্যে 'অনিন্দ্যভাবে' শব্দটি ব্যবহার করতে হবে।

335. আমি মনে করি প্রেম একটি মার্টিনির মত, এটা বেশ স্পষ্ট যে একই এক দুইবার পাওয়া অসম্ভব।

336. তারা বলে যে প্রেম কখন আসবে আপনি ভবিষ্যদ্বাণী করতে পারবেন না তবে আমি বাজি ধরতে পারি যদি আমরা আপনার এবং আমার ইতিমধ্যেই পথে থাকতাম!

337. আপনি একটি আকাশচুম্বী থেকে পড়ে যেতে পারেন, আপনি একটি গাছ থেকে পড়ে যেতে পারেন, কিন্তু পড়ার সেরা উপায় হল আমার সাথে প্রেম করা! ভালোবাসার রোমান্টিক মেসেজ ও ছবি । রোমান্টিক লাভ পিকচার - Romantic Message bangla

রোমান্টিক লাভ মেসেজ 

338. আপনি যদি পৃথিবীর সবচেয়ে সুন্দর ফুলটি পাওয়ার জন্য যথেষ্ট ভাগ্যবান হন, তবে এটি চিরতরে তাজা হওয়ার আশা করবেন না। আপনি এর সৌন্দর্য উপভোগ করা উচিত, যখন এটি স্থায়ী হয়. এবং যখন এটি অন্ধকারে ম্লান হয়ে যাওয়ার এবং কুঁচকে যাওয়ার সময় আসে, তখন প্রকৃতির চক্রকে আলিঙ্গন করুন এবং এটিকে একটি সঠিক অন্ত্যেষ্টি দিন। এটাই আমি চাই তুমি আমার স্মৃতি দিয়ে যাও।

339. আমি মনে করতাম যে সূর্য উঠল এবং আপনার উপর অস্ত গেল। কিন্তু এখন আমি দেখতে পাচ্ছি যে এটা কখনো করেনি, এটা কখনোই পারেনি। কারণ আপনি কখনই সূর্য ছিলেন না। সূর্য বেঁচে আছে, এবং সবসময় থাকবে। আর সে কারণেই তুমি চলে গেলেও আকাশ এখনো উজ্জ্বল।

340. আমি শিখেছি যে একা থাকা এবং একা থাকা দুটি ভিন্ন জিনিস। এটা বুঝতে আমার অনেক সময় লেগেছে, কিন্তু একা থাকার মানে এই নয় যে আপনি একাকী। এর মানে আপনার জীবনের উপর আপনার নিয়ন্ত্রণ আছে। একাকী হওয়ার অর্থ হল আপনি সেই নিয়ন্ত্রণ অন্য কাউকে ছেড়ে দিয়েছেন।

341. বেশিরভাগ মানুষ বুঝতে পারে না যে আমরা বাইরে গিয়েছিলাম এটা গুরুত্বপূর্ণ নয়, কিন্তু কেন আমরা শেষ করেছি তার কারণ। এবং আমার জন্য, এই সমস্ত কারণগুলি বৈধ, যতক্ষণ না এর ফলে আপনি খুশি হন।

342. কখনোই কোন কিছুর জন্য অনুশোচনা করবেন না, কারণ এক সময়ে, আপনি যা চেয়েছিলেন তা ঠিক ছিল।

343. এটা কঠিন যে বিদায় না. এটা হ্যালোস.

344. যদি আপনি আশা করেন যে পৃথিবী নিখুঁত হবে, আপনি কেবল আপনার কাচের বাড়িতে পাথর নিক্ষেপ করবেন, এবং তারপরে আপনি যখন অন্তত এটি আশা করবেন তখন আপনি কাঁচ দ্বারা কেটে যাবেন।

345. আমি কাঁদছি না কারণ আপনি চলে গেছেন। তুমি ফিরে আসবে না বলে আমি কাঁদছি।

346. আমি বিচলিত নই যে আপনি আমাকে মিথ্যা বলেছেন, আমি বিরক্ত যে এখন থেকে আমি আপনাকে আর বিশ্বাস করতে পারছি না।

347. আমি বিদায় বলছি না কারণ আপনি আমাকে ছেড়ে চলে গেছেন, আমি বিদায় বলছি কারণ আমরা দুজনেই এগিয়ে গেছি এবং আমরা আর একে অপরের জন্য একই মানুষ নই। ভালো জিনিস আসে, তারপর চলে যায়। এটাই শুধু জীবন।

348. আপনি আমাকে বলেছিলেন যে আপনি আমাকে ভালোবাসেন এবং আমি আপনাকে বলেছিলাম যে আমি আপনাকে আরও ভালোবাসি। কিন্তু তারপর আপনি চলে গেলেন, এবং এখন আমি অনুভব করি যে আমি আপনাকে আরও বেশি ভালবাসি।

349. সবচেয়ে দুঃখজনক বিদায় সেইগুলি যা চিরকাল স্থায়ী হতে পারে।

350. তুমি হয়তো আমার জীবন থেকে চলে যাবে, কিন্তু তুমি কখনো আমার হৃদয় থেকে যাবে না।

351. এটা মজার যে মন কিভাবে কাজ করে যখন এটি গুরুত্বপূর্ণ এবং কোনটি নয়। আমি মরার চিন্তা করতাম, কিন্তু এখন আমি যা করি তা হল তোমার পরিবর্তে আমি যদি মরে যেতাম। আফসোস করা কি মজার ব্যাপার।

352. আমার কান্না আপনাকে আবার জীবিত করে, তারপর আপনি ঠিক যেমন দ্রুত অদৃশ্য হয়ে যান। আমরা এটা বারবার করতে থাকি। আমি কেন যেতে পারি না?

353. আমি তোমাকে মনে করি, এবং তারপর আমি তোমাকে ভুলে যাই। কারণ আমি যখন তোমাকে খুব বেশি ভাবি, তখন তোমার স্মৃতি আমাকে নিয়ে আসা ব্যথায় দম বন্ধ হয়ে যায়।

354. আমি অন্য কারো সাথে হচ্ছে আপনার চিন্তা ঘৃণা. আমি জানি আমার উচিত হবে না, কিন্তু চিন্তা না করাটা খুব কঠিন। এটা আমাকে রাতে জাগিয়ে রাখে। যদি আমি তোমাকে ছাড়া যতটা সহজে তোমার সাথে মানিয়ে নিতে পারতাম।

355. আপনি কিছু ভালবাসেন, এটা যেতে দিন. যদি এটি আপনার কাছে ফিরে আসে তবে এটি চিরকালের জন্য আপনার, যদি এটি না আসে তবে এটি কখনই হওয়ার কথা ছিল না।

356. আমি আশা করি তুমি দেখতে পারো যে তুমি সেদিন আমাকে কতটা আঘাত করেছিল। আমি এখন কতটা ভেঙ্গে পড়েছি তা তুমি দেখতে চাও। আমি তোমাকে ভুলে যাওয়ার জন্য আমাকে নিজেকে হারিয়ে দেখতে চাই। তবে সবচেয়ে বড় কথা, আমি আশা করি আপনি আমাকে আবার নিজেকে খুঁজে পেতে দেখতে পারেন।

357. আমি কাঁদি না কারণ আপনি আমাকে আঘাত করেন। তুমি আমাকে ছেড়ে চলে গেলে আমি কাঁদি না। আমি কাঁদি কারণ আমি কখনই তোমার মতো কাউকে ভালবাসা বন্ধ করতে পারি না।

358. আমি ঘৃণা করি যে আমি এখনও প্রতিবার আপনার সম্পর্কে চিন্তা করি এবং আপনাকে আমার উপর এত ক্ষমতা দেওয়ার জন্য আমি নিজেকে ঘৃণা করি। আমি তোমাকে ভুলে যেতে চাই, কিন্তু অনুভূতি এবং স্মৃতি চিরকাল থাকবে।

359. যদি আপনি হাসেন যখন আপনি দু: খিত, আপনি আপনার দুঃখ লুকানো হয়. কিন্তু আপনি যদি দুঃখে কাঁদেন তবে আপনি আপনার দুঃখকে মেনে নিচ্ছেন।

360. আপনি এখন আপনার জীবনের সাথে কি করেন তা আমি চিন্তা করি না, আমি কখনই শুরু করতে পারিনি। আমি শুধু চাই আমি তোমাকে মোটেও পাত্তা দিই না।

361. আমি তোমার মন নিয়ে গেম খেলছি এবং আমার হৃদয় দিয়ে ঝোপের চারপাশে মারছি। আমি আর এটা করতে পারব না।

362. একই সাথে কাউকে এতটা ভালবাসা এবং ঘৃণা করা কিভাবে সম্ভব?

363. তোমাকে ছাড়া বেঁচে থাকা আমাকে ভিতরে খাচ্ছে, কিন্তু তোমার সাথে থাকা আরও খারাপ হবে।

364. মানুষ পরিবর্তিত হয়, এবং মানুষ এগিয়ে যায়, শুধু চাই আমি একই সময়ে উভয় করতে পারতাম।

365. কখনও কখনও আপনাকে অতীতকে ছেড়ে দিতে হবে আগে এটি আপনার ভবিষ্যত ধ্বংস করে।

 আরো পড়ুন:

►► কম দামে ভালো ফোন

►► শুভ বিবাহ শুভেচ্ছা মেসেজ

►► বেস্ট ক্যাপশন বাংলা Attitude


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url