গুগল অ্যাড ম্যানেজার কী এবং কীভাবে এটি ব্যবহার করবেন?

গুগল অ্যাড ম্যানেজার কী এবং কীভাবে এটি ব্যবহার করবেন?: আপনি অবশ্যই Google AdSense সম্পর্কে জানেন এবং আপনি অবশ্যই এটি ব্যবহার করছেন। কিন্তু আপনি কি জানেন গুগল অ্যাড ম্যানেজার কী এবং আপনি এটি ব্যবহার করেছেন? আজ না হলে চিন্তা করবেন না, আজকের নিবন্ধে আমি গুগল অ্যাড ম্যানেজার সম্পর্কে বিস্তারিত ব্যাখ্যা করব ।

গুগল অ্যাড ম্যানেজার কী এবং কীভাবে এটি ব্যবহার করবেন?

এই নিবন্ধটি প্রত্যেকের জন্য দরকারী হবে. এমনকি যদি আপনি এখন অ্যাড ম্যানেজার ব্যবহার করছেন বা প্রথমবার এটি করতে চলেছেন। তো চলুন জেনে নিই,

গুগল অ্যাড ম্যানেজার কী

আপনি যদি গুগল অ্যাডসেন্স প্রকাশক হন এবং ভাবছেন কেন আমি গুগল অ্যাড ম্যানেজার ব্যবহার করব? তাই আমি আপনাকে বলে রাখি যে আপনি গুগল অ্যাডসেন্সের চেয়ে বেশি আয় করতে পারেন গুগল অ্যাড ম্যানেজার এর মাধ্যমে।

পিপিসি নেটওয়ার্কের জন্য গুগল অ্যাড ম্যানেজার একটি খুব ভাল প্ল্যাটফর্ম, তবে এটি কীভাবে সঠিকভাবে ব্যবহার করবেন তা আপনার জানা উচিত। এটি বোঝার জন্য, আপনাকে এটি সম্পর্কে ধাপে ধাপে জানতে হবে।

এটি সম্পর্কে ইন্টারনেটে খুব কম তথ্য পাওয়া যায় এবং তারপরেও এটি জটিল। সেজন্য আজকে আমি আপনাদেরকে সহজ ভাষায় এ সম্পর্কে বলব, যাতে আপনারা সবাই সহজেই সবকিছু বুঝতে পারেন।

তো আর দেরি না করে সরাসরি কথা বলি গুগল অ্যাড ম্যানেজার নিয়ে। প্রথমেই আমরা জানব যে গুগল অ্যাড ম্যানেজার কি হ্যায়, হিন্দিতে গুগল অ্যাড ম্যানেজার কী?

গুগল অ্যাড ম্যানেজার কি?

Google বিজ্ঞাপন ম্যানেজার হল একটি বিজ্ঞাপন বিনিময় প্ল্যাটফর্ম যা 27 জুন, 2018 তারিখে Google দ্বারা প্রবর্তিত হয়েছিল। এটি Google-এর দুটি প্রাক্তন পরিষেবা, DoubleClick for Publishers (DFP) এবং Ad Exchange (AdX) এর বৈশিষ্ট্যগুলিকে একত্রিত করে৷

গুগল অ্যাড ম্যানেজারের মাধ্যমে, আপনি একই সাথে একটি প্ল্যাটফর্ম থেকে গুগল অ্যাডসেন্স, অ্যাড এক্সচেঞ্জ, অ্যাডমব ইত্যাদি ব্যবহার করতে পারেন। অর্থাৎ, আপনি একটি একক প্ল্যাটফর্ম থেকে আপনার ওয়েবসাইট, মোবাইল অ্যাপ্লিকেশনের বিজ্ঞাপন পরিচালনা করতে পারেন।

এটির দুটি (ফ্রি এবং পেইড) সংস্করণ রয়েছে যা নিম্নরূপ।

  • গুগল অ্যাড ম্যানেজার (ফ্রি)

  • Google Ad Manager 360 (প্রদেয়)

Google Ad Manager হল এই অনলাইন বিজ্ঞাপন পরিচালনা সফ্টওয়্যারের বিনামূল্যের সংস্করণ এবং ছোট ব্যবসার জন্য সুপারিশ করা হয়৷ যেখানে, গুগল অ্যাড ম্যানেজার 360 হল এর অর্থপ্রদত্ত সংস্করণ যা বড় আকারের ব্যবসার জন্য।

সহজ ভাষায় বলতে গেলে, আপনি যদি একজন ব্লগার হন এবং আপনি একজন গুগল অ্যাডসেন্স প্রকাশক হন, তাহলে আপনি গুগল অ্যাড ম্যানেজার ব্যবহার করতে পারেন।

Google Ad Manager বিজ্ঞাপনদাতা, প্রকাশক এবং বিজ্ঞাপন সার্ভারের জন্য ইনভেন্টরি পরিচালনা করে। বিজ্ঞাপনদাতারা তাদের বিজ্ঞাপন ক্রিয়েটিভ ইনভেন্টরি পরিচালনা করতে সক্ষম।

একই সময়ে, প্রকাশকরা তাদের বিজ্ঞাপন স্পেস ইনভেন্টরি পরিচালনা করতে এবং কোন বিজ্ঞাপনগুলি পরিবেশন করা হবে এবং কোথায় পরিবেশন করা হবে তা নির্ধারণ করতে বিজ্ঞাপন সার্ভার প্ল্যাটফর্ম ব্যবহার করতে সক্ষম।

গুগল অ্যাড ম্যানেজার কীভাবে কাজ করে?

এই গুগল অ্যাড ম্যানেজার কীভাবে কাজ করে তাও আপনার জানা উচিত। তাই এখানে আমি আপনাকে খুব সহজ কথায় বোঝার চেষ্টা করব।

এখন সহজ ভাষায় বুঝা যাক,

গুগল অ্যাড ম্যানেজার অ্যাড এক্সচেঞ্জ অর্থাৎ বিজ্ঞাপন বিনিময়ের জন্য কাজ করে। যেটিতে আপনি বেশিরভাগ 2 ধরনের বিজ্ঞাপন চালাতে পারেন।

  • গুগল অ্যাডসেন্স

  • তৃতীয় পক্ষের নেটওয়ার বিজ্ঞাপন (মানে হাউস বিজ্ঞাপন)

আপনি আপনার গুগল অ্যাডসেন্স অ্যাকাউন্টটি গুগল অ্যাড ম্যানেজারের সাথে সংযুক্ত করে অ্যাডসেন্স বিজ্ঞাপন চালাতে পারেন। এছাড়াও আপনি আপনার নিজের বিজ্ঞাপন চালাতে পারেন.

এর জন্য আপনি গুগল অ্যাড ম্যানেজারে অর্ডার এবং লাইন আইটেমগুলির বিকল্প পাবেন। যার সাহায্যে আপনি আপনার ইউটিউব চ্যানেল, অন্য ওয়েবসাইট বা যেকোন তৃতীয় পক্ষের বিজ্ঞাপন চালাতে পারেন (যেটি গুগল বিজ্ঞাপন নীতি অনুসরণ করে)।

এখন এর সর্বোত্তম সুবিধা হল আপনি একই সাথে অ্যাডসেন্স এবং তৃতীয় পক্ষের বিজ্ঞাপন চালাতে পারবেন এবং কখন, কোথায় এবং কীভাবে বিজ্ঞাপনটি প্রদর্শিত হবে তা নির্ধারণ করতে পারবেন।

এটি গুগল অ্যাডসেন্স আনফিলড ইম্প্রেশনের জন্য সর্বোত্তম সমাধান, যেখানে অ্যাডসেন্স বিজ্ঞাপনগুলি আপনার সাইটে দেখানো হয় না তখন স্বয়ংক্রিয়ভাবে তৃতীয় পক্ষ অর্থাৎ আপনার অন্যান্য বিজ্ঞাপন চলবে।

আপনি নিশ্চয়ই অনেকবার দেখেছেন যে অনেক সময় আপনার সাইটের পেজে অ্যাডসেন্স বিজ্ঞাপন দেখানো হয় না, শুধু ফাঁকা জায়গা দেখানো হয়। আপনার সাইটের সেই পৃষ্ঠার বিষয়বস্তুর জন্য কোনো বিজ্ঞাপন উপলব্ধ না হলে এটি ঘটে। এর পরিবর্তে, আপনি আপনার নিজের বিজ্ঞাপন দেখাতে পারেন।

উদাহরণস্বরূপ, আপনি অ্যামাজন বিজ্ঞাপন, বিজ্ঞাপন বিনিময় বিজ্ঞাপন, ঘরের বিজ্ঞাপন বা অন্য কোনো তৃতীয় পক্ষের বিজ্ঞাপন চালাতে পারেন যা শুধুমাত্র অ্যাডসেন্স বিজ্ঞাপনগুলি উপলব্ধ না থাকলেই দেখাবে৷

গুগল অ্যাড ম্যানেজার এবং গুগল অ্যাডসেন্সের মধ্যে পার্থক্য কী?

গুগল অ্যাডসেন্স এবং গুগল অ্যাড ম্যানেজারের মধ্যে পার্থক্য কী তা জানতে, আপনাকে এই দুটি কী তা জানতে হবে, আপনি যদি এই দুটি সম্পর্কে জানেন তবে আমাকে বলুন এই দুটির মধ্যে পার্থক্য কী?

গুগল অ্যাড ম্যানেজার হল বিজ্ঞাপন প্ল্যাটফর্ম যখন গুগল অ্যাডসেন্স হল বিজ্ঞাপন নেটওয়ার্ক।

গুগল অ্যাডসেন্সে শুধুমাত্র বিজ্ঞাপন ইউনিট তৈরি করা যেতে পারে যেখানে অ্যাড ম্যানেজারে নিজস্ব বিজ্ঞাপন, তৃতীয় পক্ষের বিজ্ঞাপনও তৈরি করা যেতে পারে।

গুগল অ্যাডসেন্স শুধুমাত্র গুগল বিজ্ঞাপনগুলি সার্ভার করে যেখানে অ্যাড ম্যানেজারে আপনি অন্য কোনও বিজ্ঞাপন নেটওয়ার্কের বিজ্ঞাপনও সরবরাহ করতে পারেন।

শুধুমাত্র গুগল অ্যাডসেন্সের মাধ্যমে আপনি ওয়েবসাইটে বিজ্ঞাপন চালাতে পারেন যখন অ্যাড ম্যানেজার দিয়ে আপনি ওয়েবসাইট + অ্যাপ্লিকেশনে বিজ্ঞাপন প্রদর্শন করতে পারেন।

গুগল অ্যাড ম্যানেজারে, আপনি তৃতীয় পক্ষের বিজ্ঞাপনের সাহায্যে সর্বোচ্চ আয় করতে পারেন যখন আপনি এটি অ্যাডসেন্সে করতে পারবেন না।

গুগল অ্যাড ম্যানেজারে, আপনি সরাসরি বিজ্ঞাপনদাতার কাছ থেকে অর্থপ্রদান করতে পারেন, যাতে আপনাকে গুগলকে 32% রাজস্ব দিতে না হয়।

আসুন এখন টেবিল থেকে তাদের পার্থক্য জানি।

গুগল অ্যাডসেন্স বনাম গুগল অ্যাডসেন্সের মধ্যে পার্থক্য:

পার্থক্য

গুগল অ্যাড ম্যানেজার (বিজ্ঞাপন প্ল্যাটফর্ম)

Google AdSense (বিজ্ঞাপন নেটওয়ার্ক)

ইনভেন্টরি ধরনের উপলব্ধ

ওয়েব + অ্যাপ

ওয়েব

অন্যান্য বিজ্ঞাপন নেটওয়ার্ক ব্যবহার করুন বা সরাসরি বিক্রি বিজ্ঞাপন আলোচনা করুন

হ্যাঁ

না

শুধু বিজ্ঞাপন দেখতে পেজ ট্যাগ

হ্যাঁ, যদি আপনি অ্যাডসেন্সকে অ্যাড ম্যানেজারের মাধ্যমে দেখানোর অনুমতি দেন

হ্যাঁ

আয় বাড়াতে AdSense নেটওয়ার্ককে অন্যান্য বিজ্ঞাপন নেটওয়ার্কের সাথে প্রতিদ্বন্দ্বিতা করুন

হ্যাঁ

না

সমস্ত বিজ্ঞাপন পরিবেশন কার্যক্রম জুড়ে ধারাবাহিক প্রতিবেদন

হ্যাঁ

N/A

Google আপনাকে অর্থপ্রদান পরিচালনা করে এবং আপনার বিজ্ঞাপনদাতাদের বিলিং বা বিজ্ঞাপন নেটওয়ার্ক থেকে প্রদেয় পরিমাণ সংগ্রহ করে

হ্যাঁ, অনুমোদিত ক্রেতাদের জন্য, বিডিং এবং প্রোগ্রাম্যাটিক ডাইরেক্টের মাধ্যমে লেনদেন।

না, ঐতিহ্যগতভাবে আলোচনা করা লাইন আইটেমগুলির জন্য, আপনার কাছে অর্থপ্রদান সরাসরি আপনার বিজ্ঞাপনদাতা বা বিজ্ঞাপন নেটওয়ার্ক থেকে আসে এবং আপনি বিলিং এবং সংগ্রহ পরিচালনা করেন

হ্যাঁ

এখন গুগল অ্যাড ম্যানেজার কী এবং এটি কীভাবে কাজ করে? গুগল অ্যাড ম্যানেজার এবং গুগল অ্যাডসেন্সের মধ্যে পার্থক্য কী? এসব নিশ্চয়ই বোঝা গেছে। যদি না হয়, তাহলে আপনি নীচে মন্তব্য করে আপনার প্রশ্ন জিজ্ঞাসা করতে পারেন.

তো চলুন এখন জেনে নেই কিভাবে গুগল অ্যাড ম্যানেজার ব্যবহার করবেন, কীভাবে গুগল অ্যাড ম্যানেজার ব্যবহার করবেন, কীভাবে হিন্দিতে গুগল অ্যাড ম্যানেজার ব্যবহার করবেন?

গুগল অ্যাড ম্যানেজার কীভাবে ব্যবহার করবেন? 

গুগল অ্যাড ম্যানেজার ব্যবহার করার আগে, আপনাকে এর ড্যাশবোর্ডের গঠন সম্পর্কে যেমন এর বৈশিষ্ট্যগুলি সম্পর্কে জানতে হবে।

এটিতে অনেকগুলি বৈশিষ্ট্য উপলব্ধ, তবে আপনাকে প্রধান 2 বৈশিষ্ট্য সম্পর্কে জানতে হবে।

  • বিতরণ

  • ইনভেন্টরি

সুতরাং, এখন আমি তাদের সম্পর্কে বিস্তারিতভাবে ধাপে ধাপে ব্যাখ্যা করি। প্রথমে আমরা ইনভেন্টরি সম্পর্কে জানব।

1. ইনভেন্টরি

গুগল অ্যাড ম্যানেজারের ইনভেন্টরি বিভাগটি ঠিক অ্যাডসেন্সের বিজ্ঞাপন ইউনিট বিভাগের মতো, যেখানে আপনি নিম্নলিখিত বিকল্পগুলি পাবেন।

  • বিজ্ঞাপন ইউনিট : এখানে আপনি বিজ্ঞাপন ইউনিট তৈরি করতে পারেন।

  • অ্যাপস : এখানে আপনি আপনার অ্যাপ যোগ করতে পারেন।

  • সাইট : এখানে আপনি আপনার সাইট যোগ করতে পারেন.

  • মূল-মান : আপনি এখানে লক্ষ্য নির্ধারণ কী মান যোগ করতে পারেন।

  • টার্গেটিং-প্রেজেন্টস : আপনি এখানে টার্গেটিং গিফট সেট করতে পারেন।

  • ট্রাফিক এক্সপ্লোরার : আপনি এখানে ট্রাফিক ডেটা অন্বেষণ করতে পারেন।

  • ট্রাফিক পূর্বাভাস : আপনি এখানে ঐতিহাসিক ট্রাফিক ডেটা দেখতে পারেন।

  • নেটওয়ার্ক সেটিংস : এখানে আপনি সমস্ত ইনভেন্টরির জন্য সেটিংস পরিচালনা করতে পারেন।

  • সুরক্ষা : এতে আপনি বিজ্ঞাপন সামগ্রী, প্রতিযোগিতা, ইনভেন্টরি বর্জনের বিকল্পগুলি পাবেন৷

প্রথমে আমরা অ্যাড ম্যানেজারের ইনভেন্টরি >> অ্যাড ইউনিট সেকশন নিয়ে কথা বলব, তাই এখানে আপনি অ্যাড ইউনিট তৈরি করতে পারেন। একটি বিজ্ঞাপন ইউনিট তৈরি করার সময় নিম্নলিখিত পদক্ষেপগুলি অনুসরণ করতে হবে।

ইনভেন্টরি >> বিজ্ঞাপন ইউনিট প্রয়োজনীয় ক্ষেত্র:

  • সেটিংস : এতে আপনাকে বিজ্ঞাপন ইউনিটের নাম টাইপ করতে হবে।

  • সাইজঃ এতে আপনাকে বিজ্ঞাপনের আকার নির্ধারণ করতে হবে যেমন 300×250, 336×280।

  • টার্গেটিং উইন্ডো : এতে _blank সেট করতে হবে যাতে বিজ্ঞাপন ক্লিক নতুন উইন্ডোতে ওপেন হয়।

  • অ্যাডসেন্স : আয়ের সর্বোচ্চ বিকল্পটি সক্রিয় করতে হবে যাতে অ্যাডসেন্স বিজ্ঞাপনগুলি দেখায়।

2. ডেলিভারি

আপনি Google বিজ্ঞাপন ব্যবস্থাপকের বিতরণ বিভাগে নিজস্ব বিজ্ঞাপন, তৃতীয় পক্ষের বিজ্ঞাপন তৈরি করার বিকল্প পাবেন। যার নিম্নোক্ত বিভাগগুলো রয়েছে।

  • অর্ডার : এতে আপনাকে বিজ্ঞাপন নেটওয়ার্ক এবং তাদের বিবরণ লিখতে হবে। এটি তৃতীয় পক্ষের আদেশ অনুসারে ঘটে। যদি আপনার নিজের বিজ্ঞাপন চালাতে হয় তবে আপনি ঘরের বিজ্ঞাপন নির্বাচন করতে পারেন।

  • লাইন আইটেম : অর্ডারের ভিতরে আপনাকে লাইন আইটেম তৈরি করতে হবে। যেটিতে আপনাকে বিজ্ঞাপনের আকার, বিজ্ঞাপনের সময় এবং বিজ্ঞাপন লক্ষ্য নির্ধারণ করতে হবে, মানে আপনি এই বিজ্ঞাপনটি কোন বিজ্ঞাপন ইউনিটে চালাতে চান, আপনাকে এটি নির্বাচন করতে হবে।

  • ক্রিয়েটিভ : এটি তৃতীয় পক্ষের বিজ্ঞাপন ইউনিট তৈরি করার বিভাগ, যেখানে আপনি স্ক্রিপ্ট, এইচটিএমএল, চিত্রের মাধ্যমে বিজ্ঞাপন তৈরি করতে পারেন, এটি লাইন আইটেমের ভিতরে যোগ করতে হবে।

  • নেটিভ : এখানে আপনি নেটিভ বিজ্ঞাপন তৈরি করতে পারেন।

  • ডেলিভারি টুলস : এতে আপনি কিছু টুল পাবেন যেখান থেকে আপনি বিজ্ঞাপন পরিদর্শন করতে পারবেন।

এখানে 3টি অপশন অর্ডার, লাইন আইটেম, সৃজনশীল গুরুত্বপূর্ণ যা একে অপরের সাথে একত্রে কাজ করে। যা আমরা উপরে উল্লেখ করেছি।

সহজ ভাষায় কথা বললে, বিজ্ঞাপনদাতা নির্বাচন করতে অর্ডার ব্যবহার করা হয় এবং লাইন আইটেমগুলি বিজ্ঞাপনের আকার, বিজ্ঞাপনের সময় এবং বিজ্ঞাপন লক্ষ্য করার জন্য ব্যবহার করা হয়, বিজ্ঞাপন ইউনিট তৈরির জন্য সৃজনশীল বিকল্পগুলি।

অর্থাৎ, এটি নিম্নোক্তভাবে কাজ করে অর্ডার >> লাইন আইটেম >> ক্রিয়েটিভ, তবে আপনি যদি চান, আপনি প্রথমে সেগুলি তৈরি করে লাইন আইটেমগুলিতে অন্তর্ভুক্ত করতে পারেন।

সৃজনশীল বিজ্ঞাপনগুলি কেবল তখনই দেখানো হবে যখন অ্যাডসেন্স বিজ্ঞাপনগুলি পাওয়া যায় বা না থাকে। আপনি যদি চান, আপনি সৃজনশীল সেটিংসে এটি পরিবর্তন করতে পারেন।

কিভাবে গুগল অ্যাডসেন্সকে গুগল অ্যাড ম্যানেজারের সাথে সংযুক্ত করবেন?

বিজ্ঞাপন পরিচালকের সাথে গুগল অ্যাডসেন্স অ্যাকাউন্ট সংযোগ করার জন্য আপনাকে একটি ধাপ অনুসরণ করতে হবে। আপনি যখনই একটি বিজ্ঞাপন ইউনিট তৈরি করেন, তখন AdSense-এর জন্য একটি বিকল্প থাকে যার সামনে " AdSense দিয়ে অবিক্রীত ইনভেন্টরির আয়ের সর্বোচ্চ আয় " লেখা থাকে। এই বিকল্পটি সক্রিয় করা আবশ্যক।

গুগল অ্যাডসেন্সকে গুগল অ্যাড ম্যানেজারের সাথে সংযুক্ত করুন

আপনি যদি চান, আপনি ইনভেন্টরি >> নেটওয়ার্ক সেটিংসে গিয়ে এই বিকল্পটি সক্ষম করতে পারেন যাতে প্রতিবার একটি বিজ্ঞাপন ইউনিট তৈরি করার সময় আপনাকে এটিতে টিক দিতে না হয়।

কিভাবে গুগল অ্যাড ম্যানেজার থেকে পেমেন্ট পাবেন?

কিভাবে গুগল অ্যাড ম্যানেজার থেকে পেমেন্ট পাবেন? এটি একটি গুরুত্বপূর্ণ প্রশ্ন যা অনেক ব্লগার আমাকে জিজ্ঞাসা করেছেন, তাই আমি আপনাকে একটি সহজ উত্তর দিই।

আসলে, গুগল অ্যাড ম্যানেজারে বিলিংয়ের বিকল্প না পাওয়া প্রকাশকের পক্ষে বিভ্রান্তিকর, এবং যখন তিনি এটি সম্পর্কে গুগলে অনুসন্ধান করেন, তখন তিনি গুগল সমর্থন পৃষ্ঠায় অর্থাৎ অফিসিয়াল পৃষ্ঠায় "অ্যাড ম্যানেজার বিলিং সেটআপ" সম্পর্কে তথ্য পান। নিম্নরূপ.

আপনার অর্থপ্রদানের ধরন সেট আপ করতে:

  • গুগল অ্যাড ম্যানেজারে সাইন ইন করুন ।

  • বিলিং > পেমেন্টে ক্লিক করুন । "পেমেন্ট" ট্যাবটি ডিফল্টরূপে নির্বাচিত হয়

  • পেমেন্ট পদ্ধতি যোগ করুন ক্লিক করুন . যদি বিদ্যমান অর্থপ্রদানের ধরন থাকে, তাহলে আপনাকে প্রথমে অর্থপ্রদানের পদ্ধতি পরিচালনা করুন ক্লিক করতে হবে এবং তারপরে অর্থপ্রদানের পদ্ধতি যুক্ত করুন ক্লিক করতে হবে ।

  • অ্যাকাউন্টের ধরন নির্বাচন করুন এবং আপনার অ্যাকাউন্টের তথ্য লিখুন।

  • সংরক্ষণ ক্লিক করুন.

  • যদি ইচ্ছা হয়, আপনি একাধিক পেমেন্ট পদ্ধতি যোগ করতে পারেন।

আমি আপনাকে বলে রাখি যে গুগল অ্যাড ম্যানেজারে এই বিলিং বিশদগুলি যোগ করার সেটিংস শুধুমাত্র গুগল অ্যাড ম্যানেজার 360 অর্থাৎ অর্থপ্রদানের সংস্করণে উপলব্ধ।

Google বিজ্ঞাপন পরিচালকের বিনামূল্যের সংস্করণে কোনো বিলিং বিভাগ নেই। আপনি শুধুমাত্র অ্যাডসেন্সের পেমেন্ট ঠিকানায় গুগল অ্যাড ম্যানেজারের পেমেন্ট পাবেন। অর্থাৎ আলাদা করে কিছু করার দরকার নেই।

উপসংহার

এই নিবন্ধে আমি আপনাকে গুগল অ্যাড ম্যানেজার কেয়া হ্যায়, গুগল অ্যাড ম্যানেজারের কাজ? ইত্যাদি বিস্তারিতভাবে ব্যাখ্যা করা হয়েছে।

তারপরও যদি কিছু না বুঝে থাকেন তাহলে নিচে কমেন্ট করে আপনার প্রশ্ন করতে পারেন।


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url