এয়ারটেল নতুন সিম অফার 19 টাকা 2gb কোড

এয়ারটেল নতুন সিম অফার 19 টাকা 2gb কোড: আপনি কি একজন এয়ারটেল সিম ব্যবহারকারী? এবং এয়ারটেল সিমের নতুন নতুন অফার গুলো খুঁজছেন? তাহলে আমরা বলব আপনি সঠিক জায়গাতেই আছেন এবং এই পোস্টটি আপনারই জন্য।

আপনি যদি আমাদের আজকের এই পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়েন তাহলে আপনি এয়ারটেল সিমে বর্তমান থাকা ২০২৩ সালের বিভিন্ন অফার গুলো সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। আশা করছি আপনারা ধৈর্য সহকারে শুরু থেকে শেষ পর্যন্ত আমাদের সঙ্গে থাকবেন।
এয়ারটেল নতুন সিম অফার 19 টাকা 2gb কোড/ এয়ারটেল নতুন সিম অফার 19 টাকা 2gb কোড/ এয়ারটেল নতুন সিম অফার 19 টাকা 2gb কোড> এয়ারটেল নতুন সিম অফার 19 টাকা 2gb কোড

এয়ারটেল নতুন সিম অফার 19 টাকা 2gb কো

১৯ টাকায় ২ জিবি ফ্রি ইন্টারনেট সকল ইউজার পাবেন না। এই অফার পেতে হলে আপনার বাংলালিংক সংযোগ টি বন্ধ থাকতে হবে অথবা নতুন সিম কিনতে হবে অন্যথায় সিম রিপ্লেস করে নিতে হবে।

বাংলালিংক ১৯ টাকায় ২ জিবি ইন্টারনেট কোড ডায়াল করে দেখতে পারেন আপনি এই অফারের জন্য এলিজিবল আছেন কি না। যদি আপনি এই অফার টির জন্য নিযুক্ত হয়ে থাকেন তবেই ১৯ টাকা রিচার্জ বা কোড করে সহজেই এই অফারটি উপভোগ করতে পারবেন।

২ জিবি ইন্টারনেট ৩০ দিন ব্যবহারকরতে পারবেন। এই ৩০ দিনে সর্বোচ্চ ২ বার অফারটি ক্রয় করতে পারবেন। কোন কোন সময় এই অফারটি ৬০ দিনের জন্য দেওয়া হয়। বাংলালিংক ১৯ টাকায় ২ জিবি ইন্টারনেট কোড ডায়াল করে একাধিক বার নিতে পারবেন।


এয়ারটেল সিম প্যাকেজ

বর্তমানে লক্ষ লক্ষ মানুষ এয়ারটেল নেটওয়ার্ক এর গ্রাহক রয়েছে। তাই আমাদের মধ্যে মোবাইল সিম দিয়ে ইন্টারনেট ব্যবহারের চাহিদা অন্যান্য অপারেটরের তুলনায় এয়ারটেলের অনেক বেশি। এর একমাত্র কারণ হল আমরা এয়ারটেল এর কাছ থেকে স্বল্পমূল্যে উচ্চগতিসম্পন্ন ইন্টারনেট সুবিধা পেয়ে থাকি।

সুতরাং আপনারা যারা এয়ারটেল সিমের নতুন অফার সম্পর্কে জানেন না তারা আমাদের আজকের এই পোস্টের মাধ্যমে বিস্তারিত জানতে পারবেন। আমাদের পোস্ট এর নিচের দিকে তার বিবরণ দেয়া আছে।

বর্তমান সময়ে আমরা অধীর আগ্রহে অপেক্ষা করি বিভিন্ন অফার পাওয়ার জন্য। কারণ ইন্টারনেট প্যাকেজের দাম অনেকটাই বেশি হয়ে থাকে যা একজন সাধারণ মধ্যবিত্ত লোকের দ্বারা এবং একজন পড়ুয়া ছাত্র–ছাত্রীদের  জন্য অনেকটাই কষ্ট কর এবং ব্যয়বহুল।

তাই আমরা সেই সকল গ্রাহকদের জন্য নিম্নে কিছু স্বল্পমূল্যের ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে আলোচনা করলাম।

* আপনারা সাড়ে 4 জিবি ডাটা কিনতে পারবেন মাত্র 54 টাকায় যা তিন দিন মেয়াদের হয়ে থাকে। এই প্যাকেজটি মূলত ওই সমস্ত গ্রাহকদের জন্য যারা অনলাইনে খেলা দেখা অথবা মুভি ডাউনলোড করা অথবা জরুরী কোন ডকুমেন্ট বা বড় কোন ফাইল ডাউনলোড করার জন্য অল্প টাকায় বেশি ডাটা প্যাক খুঁজেন।  ‌

* 3 জিবি ডাটা আপনারা কিনতে পারবেন মাত্র 59

* 179 টাকার বিনিময় আপনারা 7 জিবি একটি প্যাকেজ

নতে পারবেন, যার মেয়াদ দশ দিন। এই প্যাকেজটি মূলত তাদের জন্য যারা কিছুটা কম মূল্যে বেশি ডাটা সম্পন্ন এবং কিছুটা বেশি মেয়েদের ডাটা প্যাকেজ খুঁজে থাকেন।

* আপনারা 5gb ডাটা পেয়ে যাবেন মাত্র 129 টাকায়, যার মেয়াদ থাকবে সাত দিন।

* যারা গেমস খেলতে পছন্দ করেন অনলাইনে তাদের জন্য 2gb একটি প্যাকেজ কিনতে পারবেন মাত্র 66 টাকায়। এবং এর মেয়াদ হল 15 দিন।


* এক মাস মেয়াদের 2 জিবির একটি চমৎকার প্যাকেজ রয়েছে যা 230 টাকা দিয়ে ক্রয় করতে পারবেন। এই প্যাকেজটি সাধারণত ওই সমস্ত গ্রাহকদের জন্য যারা দীর্ঘমেয়াদী ইন্টারনেট সুবিধা খুঁজে থাকেন। অর্থাৎ আমাদের মধ্যে অনেকেই আছেন যারা ছোট ছোট প্যাকেজ স্বল্প সময়ের জন্য না কিনে, দীর্ঘমেয়াদী সময়ের জন্য কেনার চিন্তাভাবনা করেন। মূলত তাদের জন্যই এই প্যাকেজটি।


* 6 জিবি ডাটা ক্রয় করতে পারবেন মাত্র 76 টাকায়। এবং এর মেয়াদ পেয়ে যাবেন তিন দিন।

এছাড়াও আরো অনেক ইন্টারনেট অফার রয়েছে তবে সেগুলি অনেকটাই ব্যয়বহুল বা বেশি মূল্যের। আমরা শুধু সেই প্যাকেজগুলি আপনাদের সামনে উপস্থাপন করলাম যেগুলোর ক্রয় ক্ষমতা আমাদের সাধ্যের মধ্যে। কারণ আমরা স্বল্প মূল্যের বেশি প্যাকেজের ডাটা নিয়ে কিভাবে আমাদের দৈনন্দিন ইন্টারনেট চাহিদা পূরণের পাশাপাশি গুরুত্বপূর্ণ তথ্য আদান প্রদান করতে পারি তাই আমাদের মূল লক্ষ্য ছিল।


উপরে উল্লেখিত সব অফার গুলো আপনারা দুটো উপায় ক্রয় করতে পারবেন। একটি হলো অ্যাপস এর মাধ্যমে এবং অপরটি হল ওয়েবসাইটে প্রবেশ করার মাধ্যমে। এখন আমরা আপনাদেরকে জানিয়ে দেবো যে কিভাবে এই প্যাকগুলো আপনারা কিনবেন।


যদি আপনারা অ্যাপস এর মাধ্যমে ইন্টারনেট প্যাকেজ গুলো কিনতে তাহলে চান সর্বপ্রথমে আপনাদেরকে এয়ারটেল মাই এয়ারটেল অ্যাপস টি ডাউনলোড করতে হবে। এই অ্যাপসটি আপনারা খুব সহজেই গুগল প্লে স্টোরে পেয়ে যাবেন। এই অ্যাপসটি ডাউনলোড করতে হবে প্রথমে আপনাকে গুগলের প্লে স্টোরে যেতে হবে। এরপর সেখানে সার্চ বাটনে সার্চ করবেন মাই এয়ারটেল অ্যাপস। এরপর আপনারা আপনাদের স্ক্রিনে অ্যাপসটি দেখতে পারবেন এরপর সেখান থেকে 

ইন্সটলে ক্লিক করলেই এটি অটোমেটিক ডাউনলোড হয়ে যাবে এবং ইনস্টল হয়ে যাবে। এরপর অ্যাপস ফ্রী ওপেন করলে আপনাদেরকে এটি রেজিস্ট্রেশন করতে বলবে।

আপনার ব্যবহৃত এয়ারটেল সিম দিয়ে অ্যাপস টি রেজিস্ট্রেশন করে নিন। রেজিস্ট্রেশন করা হয়ে গেলে আপনারা অ্যাপসে প্রবেশ করুন। অ্যাপস এ প্রবেশ করা মাত্রই আপনাদের হমে থাকা সমস্ত অফার গুলো আপনাকে দেখতে পারবেন এবং সেখান থেকে আপনারা চাইলে আপনাদের পছন্দের যে কোন প্যাকেজ ক্রয় করতে পারবেন। তবে অবশ্যই আপনাদেরকে পর্যাপ্ত পরিমাণ ব্যালেন্স ফোনে রাখতে হবে।



এয়ারটেল নতুন সিম মিনিট অফার

নতুন সংযোগ চালু করলেই আপনি পাচ্ছেন সর্বনিম্ন কলরেট কথা বলার জন্য আকর্ষণীয় মিনিট অফার যার নিয়ম নীতি এবং ব্যবহার সম্পর্কে নিচে উল্লেখ করা হলো।

41 টাকা রিচার্জ করলে মূল অ্যাকাউন্টে 30 টাকা,15 মিনিট মেয়াদ 10 দিন এবং 2 জিবি মেয়াদ 7 দিন

মিনিট

19 মিনিট

মিনিটের মেয়াদ

10 দিন

মিনিট চেক

*778*2525#

ইন্টারনেট

2 জিবি

ইন্টারনেট বৈধতা

7 দিন

ইন্টারনেট চেক

*8444*88#

মূল ব্যালেন্স

30 টাকা

ব্যালেন্স চেক করুন

*778#

কল রেট

48 পয়সা/মিনিট


এয়ারটেল নতুন সিম এসএমএস অফার


নতুন সংযোগের ক্ষেত্রে থাকছে আকর্ষণীয় এসএমএস অফার এবং বান্ডেল অফার এসএমএস অফার গ্রহণ করতে চাইলে আপনাকে অবশ্যই নিচের নিয়ম নীতি অনুযায়ী আপনার এসএমএস অফার গ্রহণ করতে হবে।

50 এসএমএস পাবেন আপনার নতুন সংযোগ চালু করার শুরুতে

নতুন সিম চালু করলেই আপনি পাচ্ছেন আকর্ষণীয় কোম্পানির সেরা অফার মূল্য, রিচার্জ অফার যা কিভাবে আপনি অফারটি গ্রহণ করবেন তার তথ্য নিচে উল্লেখ করলাম।

কলরেট অফার

আকর্ষণীয় অফার সমূহ দিয়ে থাকে। সেক্ষেত্রে আপনাকে নিচের নিয়ম নীতি অনুসরণ করে উপভোগ করতে হবে নতুন কলরেট অফার।

নতুন সংযোগ দিলে পাবেনঃ ২ পয়সা/ সেকেন্ড (১.২০ পয়সা/ মিনিট)  (যেকোন অপারেটরে ,যে কোন সময়) 

96 টাকা 2  জিবি,70  মিনিট এবং 48  পয়সা/ মিনিট

এয়ারটেল আরেকটি প্রথম রিচার্জ উল্লেখযোগ্য এই অফারের মধ্যে আপনি সাত দিনের জন্য 2 জিবি ইন্টারনেট, দশ দিনের জন্য 70 মিনিট এবং মূল অ্যাকাউন্টে 55 টাকা পাবেন । এখন, আপনার সিদ্ধান্তের ওপর নির্ভর করে আপনি উপভোগ করতে পারেন।

এছাড়া আপনি যদি এটি নিয়ে থাকেন তবে মিনিট চেক করার জন্য আপনাকে  *778*2525# এবং মিনিটের জন্য *778*2525# ডায়াল করতে হবে.*778#  বা *1#  ডায়াল করে মূল ব্যালেন্স চেক করতে পারেন.

মিনিট

48 মিনিট

মিনিটের মেয়াদ

10 দিন

মিনিট চেক

*778*2525#

ইন্টারনেট

2 জিবি

ইন্টারনেট বৈধতা

7 দিন

ইন্টারনেট চেক

*8444*88#

মূল ব্যালেন্স

55 টাকা

ব্যালেন্স চেক করুন

*778# বা *1#

কল রেট

48 পয়সা/মিনিট


আরো পড়ুন:

►► কম দামে ভালো ফোন

►► দিনে ৫০০ টাকা ইনকাম

►► শুভ বিবাহ শুভেচ্ছা মেসেজ

►► বেস্ট ক্যাপশন বাংলা Attitude


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url