বিয়ের ফানি এসএমএস, ফেসবুক স্ট্যাটাস এবং পিক

ফেসবুক স্ট্যাটাস এবং পিক : বিবাহ বেশ চাপের হতে পারে, তাহলে কেন আপনার কাছের এবং প্রিয়জনকে কিছু মজার বিবাহের শুভেচ্ছা পাঠিয়ে মেজাজ হালকা করবেন না? তাদের একসাথে পাগলামি এবং পাগলামি কামনা করুন।

বিয়ের শুভেচ্ছা বার্তা, ফানি এসএমএস, ফেসবুক স্ট্যাটাস এবং পিক

কিছু মজার বিবাহের বার্তা পাঠিয়ে নব বিবাহিত দম্পতিকে অভিনন্দন জানানো মজা করার একটি উপায় হবে। তারা তাদের জীবদ্দশায় যে সমস্ত লড়াইয়ের জন্য সাইন আপ করছে তার জন্য তাদের আপনার আশীর্বাদ এবং শুভেচ্ছা জানাতে ভুলবেন না। 

বিয়ের শুভেচ্ছা বার্তা, ফানি এসএমএস

আপনার আজীবন কষ্টের জন্য শুভকামনা। একে অপরের সাথে শান্তিতে থাকুন। অভিনন্দন!

নিজেকে স্থির হওয়ার জন্য বোঝানোর জন্য অভিনন্দন। পাগলের দিন শুরু হোক!

জীবন একটি রোলার কোস্টার রাইড। কিন্তু এখন আপনার সাথে যাত্রাপথে চিৎকার করার জন্য কেউ আছে। অভিনন্দন!

আমি খুশি যে তুমি এখন বিবাহিত। ব্যয়বহুল বোকা হওয়ার জন্য অভিনন্দন।

আমাদের একটি দিন ঠান্ডা করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ. আজ বিবাহিত হতে একটি চমৎকার দিন! অভিনন্দন.

আমি তোমাকে সুখী দাম্পত্য জীবনের গোপন কথা বলবো। এটা রয়ে গেছে... সবার কাছে গোপন! আপনার সামনের সময়ের জন্য শুভকামনা!

অভিনন্দন এবং শুভকামনা ছোট বিরক্তিকর জিনিসগুলিকে উপেক্ষা করার জন্য।

আমি জানতাম আপনারা দুজন একে অপরের প্রেমে পাগল ছিলেন কিন্তু ভাবিনি যে আপনি বিয়ে করার জন্য যথেষ্ট পাগল হবেন। সামনের জীবন সুন্দর হোক।

স্বামী হিসাবে আপনি যে দাসত্বের বেদনাদায়ক জীবন শুরু করতে চলেছেন তার থেকে কোন প্রকার শুভেচ্ছা বা ভাগ্য আপনাকে রক্ষা করবে না। যাইহোক অভিনন্দন.

দুজন এক হয়ে যান: এক বিছানা, এক রিমোট, এক বাথরুম! জীবন সঙ্গী হিসাবে আপনার ইউনিয়নে অভিনন্দন!

যখন পুরোহিতরা আপনাকে 'আমি করি' বলতে বলে তখন আপনাকে আসলে কিছুটা সম্মান দেখানো হয়। অন্যথায় এটি এমন নয় যে আপনার অন্য কোনও বিকল্প নেই। শুভ বিবাহিত জীবন সামনে!

তোমার হাসি মরে যাবে, তোমার আনন্দ শূন্য হয়ে যাবে। বাড়িতে এখন একটাই আওয়াজ হবে, আর সেটা আপনার স্ত্রীর। শুভ বিবাহিত জীবন!

আমি আপনাকে আপনার আজীবন চুক্তিতে আমার শুভেচ্ছা পাঠাতে চাই। অভিনন্দন!

আশা করি আপনি এখন বিয়ে করেছেন বলে বড় হবেন না। একটি আশীর্বাদ এবং সুখী জীবন.

আপনার বিবাহের জন্য অভিনন্দন, আপনি সবসময় একে অপরের সাথে স্থাপন করতে সক্ষম হতে পারে!

একটি দম্পতির জীবনচক্র বিভিন্ন পর্যায় নিয়ে গঠিত: ডেটিং, প্রেম, বিয়ে, মারামারি, হুমকি এবং সম্ভবত বিবাহবিচ্ছেদ। তিন নম্বর ধাপে পৌঁছানোর জন্য অভিনন্দন।

বন্ধুর জন্য মজার বিবাহের শুভেচ্ছা

শুধু আপনাকে মনে করিয়ে দিতে চাই যে বধির স্বামী এবং অন্ধ স্ত্রীরা সেরা জুটি তৈরি করে। আশা করি আপনার সঙ্গীর সাথে আপনার বিবাহিত জীবন সুন্দর হবে। তোমাকে আমার সব শুভেচ্ছা পাঠানো হচ্ছে, বন্ধু.

প্রিয় বন্ধু, সত্যিকারের বিয়ে করার জন্য অভিনন্দন। আশা করি আপনি এখন কথা বলুন বা চিরকাল আপনার শান্তি রাখুন! ভগবান সব বাধাহীন রাইড জুড়ে আপনার সাথে থাকুন।

আশা করি প্রেমে পাগল হয়ে থাকবেন, এই বিয়েতে 'পাগলা' করবেন না। "বিবাহ" এর পাগল, বিস্ময়কর এবং বিপজ্জনক বিশ্বের জন্য শুভকামনা। আমার প্রার্থনা পাঠাচ্ছে.

আমি নিশ্চিত নই যে আপনি সমাজের নিয়মে ফিট করার চেষ্টা করছেন বা এটি প্রত্যাখ্যান করার জন্য মৃত্যুর দিকে ছুটে যাওয়ার চেষ্টা করছেন কিনা। যাইহোক আপনার নতুন জীবনের জন্য শুভকামনা। শুভ বিবাহ!

ভিতরের গভীরে, আপনি জানেন এটি একটি ফাঁদ, এবং আপনি এটি থেকে জীবিত বেরিয়ে আসছেন না। শুধু মজা করছি. আপনার বিবাহের অভিনন্দন!

অভিনন্দন আমার সেরা বন্ধু. আমি সত্যিই খুশি যে আপনি এমন ব্যক্তিকে খুঁজে পেয়েছেন যাকে আপনি সারাজীবন বিরক্ত করতে চান এবং এতে খুশি থাকতে চান। তোমাকে দুজনকে অনেক ভালোবাসি।

জীবনের সার্কাসে, আপনি হয়তো এতদিন সিংহের মতো বেঁচে ছিলেন। কিন্তু আপনার স্ত্রী, নতুন সার্কাস মাস্টার কিছুক্ষণের মধ্যেই আপনাকে একটি গৃহপালিত বিড়াল বানিয়ে ফেলবে। আপনার শক্ত দড়ি অভিনয়ের জন্য শুভকামনা।

বিবাহ নামক জীবনের যাত্রা শুরু করার জন্য অভিনন্দন যা হয় আপস এবং স্যাক্রিফাইসের মধ্যে একটি দ্বিমুখী রাস্তা বা বিবাহবিচ্ছেদের একমুখী রাস্তা৷

বন্ধুকে বিয়ে করার চেয়ে খারাপ কিছু নেই। এখন আমার বাবা-মায়ের কাছে আমাকে বিয়ে করার জন্য প্ররোচিত করার আরও একটি কারণ রয়েছে। অভিনন্দন।

আমি আমার সমস্ত অ্যাপয়েন্টমেন্ট এবং একটি গুরুত্বপূর্ণ মিটিং বাতিল করেছি যাতে আমি আপনার বিয়েতে এটি করতে পারি। সর্বোপরি, বিনামূল্যের খাবার এবং মদ্যপান ছেড়ে দেওয়ার জন্য খুব লোভনীয় ছিল। অভিনন্দন।

অবশেষে, আপনি আপনার বোকা কৌতুক হাসতে কাউকে খুঁজে পেয়েছেন. সে পুরোপুরি তোমার টাইপের, আমার বন্ধু। তোমাকে অভিনন্দন!

ঠিক আছে, এখন এটি আপনার জন্য শেষের শুরু। আর বিয়ার নয়, ছেলেদের সাথে আর রাতের আউট নেই তবে অন্তত আপনার একটি প্রেমময় স্ত্রী আছে। অভিনন্দন!

আপনি কি জানেন যে সপ্তাহান্তে গভীর রাত, পার্টি এবং বন্ধুদের সাথে আড্ডা দেওয়ার মধ্যে কী মিল রয়েছে? আপনি এখন থেকে এগুলোর কোনোটিই করতে পারবেন না। আপনার বিবাহের জন্য অভিনন্দন.

বিয়ে স্পেশাল, ঠিক শেক্সপিয়ারের নাটকের মতো। রোমান্স এবং কমেডির জন্য নয়, ট্র্যাজেডির জন্য। অভিনন্দন!

আপনি যদি এই সময়ে এটি সঠিকভাবে না করেন তবে মনে রাখবেন, আপনি এটি ঠিক করার জন্য পরবর্তী সময় পাবেন না। আপনার বিবাহের অভিনন্দন!

বিবাহ হল পরস্পরকে সম্পূর্ণ করার শপথ নেওয়ার কথা শুধুমাত্র পরে খুঁজে বের করার জন্য যে আপনি একে অপরকে শেষ করতে চলেছেন। শুভ বিবাহ!

বিয়ের পর কিছুই ভালো হয় না। এটা সবচেয়ে খারাপের শুরু মাত্র। যাইহোক অভিনন্দন!

তুমি জীবনে দুবার মরবে। প্রথমটি বিশেষ কারণ, এটিতে, আপনি আপনার অন্ত্যেষ্টিক্রিয়ার জন্য অর্থ প্রদান করেন। শুভ বিবাহ!

আপনি কোন কারণ ছাড়াই এত দিন বেঁচে আছেন। আমি মনে করি এটি উপযুক্ত সময় যে আপনি একটি কারণে মৃত্যু বেছে নিয়েছেন। অভিনন্দন!

যখন কোন সমস্যা হয়, আমরা সমাধান করি। যখন কোন সমস্যা (অবিবাহিত হওয়া) থাকে না, তখন আমরা একটি (বিবাহ) তৈরি করি এবং তারপর সমাধান করি। মানুষের প্রকৃতি এত জটিল! অভিনন্দন!

ভাইয়ের জন্য মজার বিবাহের শুভেচ্ছা

আমি আশা করি আপনি এই জীবনকালের সার্কাস উপভোগ করবেন এবং এটির মজা নিবারণ করবেন। ভালোবেসে থাকুন, বিয়ে করুন। এছাড়াও- যখনই প্রয়োজন হয় তখন চিৎকার করতে ভুলবেন না। তোমাকে অনেক ভালোবাসি।

আমরা খুব গর্বিত যে আপনি সঠিকটি বেছে নিয়েছেন। সে তার জীবনে ভুল করেছে। আমি তার জন্য সত্যিই খারাপ বোধ. যাইহোক আপনাকে অভিনন্দন!

আপনি আপনার জীবনের বাকি জন্য আপনার ব্যক্তির সাথে আপনার মহাকাব্য স্লিপওভার উপভোগ করুন. আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করি যেন তোমরা উভয়কে একে অপরের থেকে নিরাপদে রাখো। একসাথে একটি মহান জীবন. তোমাকে ভালোবাসি.

বিবাহ একটি প্রেমের গল্পের সমাপ্তি এবং একটি কুস্তি ম্যাচের সূচনা করে। যাইহোক আপনি সবকিছুর খুব ভাল কামনা করছি.

সুখী দাম্পত্য জীবনের রহস্য কেউ খুঁজে বের করতে পারবে না। আমি এটা এমনকি অস্তিত্ব নেই অনুমান. শুভ বিবাহিত জীবন ভাই ;)!

আমি আপনাকে আপনার নতুন বেবিসিটারের কাছে হস্তান্তর করতে পেরে খুব খুশি। আমি সারাক্ষণ চিন্তিত ছিলাম; এখন আমি ভালো বোধ করছি. শুধু মজা করছি! শুভ বিবাহ!

তুমি বোকা না হলে বিয়ে করতে চাইবে না। আবার প্রমাণিত! অভিনন্দন এবং কিছু মনে করবেন না!

বিয়ে টিকিয়ে রাখা খুব সহজ। সারাজীবন মরা বধির হয়ে খেলতে হবে। এখানে আপনার বড় ভাই থেকে একটি টিপ. শুভকামনা!

আমি এখনও বিশ্বাস করতে পারছি না কেউ আপনাকে স্বেচ্ছায় বিয়ে করেছে। আপনাকে 24*7 সহ্য করার জন্য তার জন্য আমার সমস্ত শুভেচ্ছা এবং সমবেদনা পাঠাচ্ছি। আশা করি আপনারা একসাথে মজা পাবেন। ভালোবাসি ইয়া।

আশা করি আপনি জীবনের জন্য আপনার ব্যক্তিগতকৃত কুস্তি ম্যাচে মজা পাবেন। শুভ কামনা, বলছি. ঈশ্বর আপনাদের দুজনকে একসাথে আশীর্বাদ করুন এবং সবসময় আপনার সাথে থাকুন। তোমাকে অনেক ভালোবাসি.

সুখ বা দুঃখ বলে কিছু নেই। এটা আমাদের মাথায় সব. আপনার হাতের চেয়ে প্রায়শই আপনার মাথা ব্যবহার করার চেষ্টা করুন! শুভ বিবাহ!

আপনি সবসময় আপনার সঙ্গীকে খুশি এবং প্রিয় করতে খুব উত্তেজিত। তারপরে আপনি দেখতে পাবেন যে আপনি একে অপরকে বিরক্ত করা ছাড়া আর কিছুই করেননি। অভিনন্দন!

তুমি রান্নায় খুব ভালো। এটি তাকে শেফ হওয়ার প্রশিক্ষণ দেওয়ার সময়। অভিনন্দন, আমার প্রিয় বোন!

আসন্ন যুদ্ধের জন্য আপনার শুভ বিবাহের শুভেচ্ছা। সেরা খেলোয়াড়ের জয় হোক!

যদি বিয়ে একটি শর্তাবলীর তালিকা নিয়ে আসে, আমি নিশ্চিত যে সে আপনাকে বিয়ে করবে না। আমি তো মজা করছিলাম! আপনার সুখী দাম্পত্য জীবন কামনা করছি!

আজ থেকে সে সব তোমার। যদি সে তোমাকে সুখী না রাখে তবে তাকে ঘুমের মধ্যে মেরে ফেলো। শুধু মজা করছি! শুভ বিবাহ!

হতে পারে আপনার "আমি করি" - আপনার বিচক্ষণতা খরচ হবে না. আপনার বিবাহিত জীবনে আনন্দ করুন। বেঁচে থাকার জীবনে তোমাদের দুজনকেই আমার শুভেচ্ছা জানাচ্ছি। ঈশ্বর তোমার মঙ্গল করুক, প্রিয়.

বিয়ে করা আবার সন্তান হওয়ার মতো। আপনার তোয়ালে কোথায় রাখবেন, কীভাবে বাথরুম পরিষ্কার রাখবেন এবং পায়খানার মধ্যে আপনার জামাকাপড় সংগঠিত করবেন তা শিখতে প্রস্তুত থাকুন। অভিনন্দন।

আমি আশা করি আপনাকে সমস্ত গুরুত্বপূর্ণ তারিখ মনে রাখার জন্য একটি আশ্চর্যজনক স্মৃতি দিয়ে আশীর্বাদ করবেন এবং আপনার সঙ্গীকে রাগান্বিত করবেন না। তোমার দাম্পত্য জীবনে আমার শুভেচ্ছা পাঠাচ্ছি, সাথী।

অভিনন্দন! এখন আপনার বাড়িতেও বস আছে! আমাদের জানতে দিন কে আপনাকে আরও বেশি চিৎকার করে। শুভ বিবাহ!

বিনামূল্যে খাবার এবং পানীয়ের জন্য আপনাকে অনেক ধন্যবাদ, আমি সর্বদা আপনার জন্য ঈশ্বরের কাছে আমার প্রার্থনা বলব। তিনি আপনার জন্য শেষের শুরুতে আপনাকে আশীর্বাদ করুন। অভিনন্দন, এবং সবকিছুর সাথে শুভকামনা।

তোমার বিয়ের দিনে অভিনন্দন... আমি তোমাদের দুজনকেই উপহার কিনতে বিরক্ত করিনি। ডিভোর্স হয়ে গেলে এটা অন্য কিছু হবে!

জীবনে, আমাদের সবসময় চোখ খোলা রাখা উচিত। তবে বিয়ের পর এগুলো বন্ধ করাই ভালো! অভিনন্দন এবং শুভকামনা!

আপনি কি জানেন যে আপনি একটি বিবাহ চুক্তিতে স্বাক্ষর করছেন যা আপনাকে প্রতি বছর এটি নবায়ন করার বিকল্প দেয় না! আপনার জীবন দূরে স্বাক্ষর করার জন্য অভিনন্দন.

এখন থেকে, অফিসের পরে যত তাড়াতাড়ি বাড়ি পৌঁছান না কেন, আপনার দেরি হবে। শুধু আপনি কি জন্য সাইন আপ করেছেন সম্পর্কে মনে করিয়ে দেওয়া. অভিনন্দন!

আনুষ্ঠানিকভাবে বিবাহিত হওয়ার জন্য অভিনন্দন। এবং আমি আশা করি আপনি জানেন যে সমস্ত অফিসিয়ালের নিজস্ব নিয়ম রয়েছে। যারা অনুসরণ সঙ্গে সৌভাগ্য!

অভিনন্দন, এবং যাইহোক, আপনি কি আমাদের পরবর্তী ব্যাচেলর পার্টির তারিখ এখনও ঠিক করেছেন?

এটি সমস্ত সমস্যা সমাধানের জন্য যোগাযোগের বিষয়ে। তিনি যোগাযোগ করেন, এবং আপনি তার সমস্যার সমাধান করেন। এভাবেই সুখী দাম্পত্য জীবন চলে। অভিনন্দন!

মজার বিবাহের উক্তি

“একজন মানুষ বিয়ে না হওয়া পর্যন্ত অসম্পূর্ণ থাকে। এর পরে, সে শেষ হয়ে গেছে।" - Zsa Zsa Gabor

“বিয়ের কোনো নিশ্চয়তা নেই। আপনি যদি এটিই খুঁজছেন, তাহলে গাড়ির ব্যাটারি নিয়ে লাইভ যান।” - এরমা বোম্বেক

“কেন স্ত্রীরা মাফিয়ার চেয়ে বেশি বিপজ্জনক? মাফিয়া আপনার টাকা নয় জীবন চায়! বউ দুটোই চায়!”

“এটা আমার তোমাকে বলতে হবে। আপনি একজন খুব সাহসী আত্মা যিনি বিবাহিত জীবন সহ্য করবেন এবং আমাদের সবার চেয়ে ভাল হয়ে উঠবেন। ঈশ্বর আমার বন্ধু. আমরা আপনার ফিরে পেয়েছি।"

“বিয়ের আগে তোমরা একে অপরের প্রেমে পাগল ছিলে। এখন তোমরাও একে অপরের প্রতি ক্ষিপ্ত হবে।”

"যখন একজন পুরুষ তার স্ত্রীর জন্য গাড়ির দরজা খোলে, এটি হয় একটি নতুন গাড়ি বা একটি নতুন স্ত্রী।" - প্রিন্স ফিলিপ

"বিয়ে হল যখন একজন পুরুষ তার স্নাতক ডিগ্রি হারায় এবং একজন মহিলা তার স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করে।"

“তহবিল স্থানান্তর করার একটি উপায় আছে যা ইলেকট্রনিক ব্যাঙ্কিংয়ের চেয়েও দ্রুততর। একে বিয়ে বলে।" - জেমস হল্ট ম্যাকগাভরান

"যে স্বামী সুখী দাম্পত্য জীবন চায় তার মুখ বন্ধ রাখতে এবং চেকবুক খোলা রাখতে শেখা উচিত।" - গ্রোচো মার্কস

“বিয়ে করা অনেকটা গরম পানির টবে নামার মতো। আপনি এটিতে অভ্যস্ত হওয়ার পরে, এটি এত গরম নয়।" - মিনি পার্ল

"বিবাহ: একটি আইনি বা ধর্মীয় অনুষ্ঠান যার মাধ্যমে বিপরীত লিঙ্গের দুজন ব্যক্তি নিরানব্বই বছরের জন্য বা মৃত্যুর আগ পর্যন্ত একে অপরকে হয়রানি করতে এবং গুপ্তচরবৃত্তি করতে সম্মত হন।" - এলবার্ট হাবার্ড

"ভালোবাসাকে দ্রুততম বলে মনে হয় তবে এটি সমস্ত বৃদ্ধির মধ্যে সবচেয়ে ধীর। এক শতাব্দীর এক চতুর্থাংশ বিয়ে না করা পর্যন্ত কোনো পুরুষ বা মহিলাই প্রকৃত প্রেম কী তা জানে না।” - মার্ক টোয়েন

“আমি শিখেছি যে একজনের স্ত্রীকে খুশি রাখতে শুধুমাত্র দুটি জিনিস প্রয়োজন। প্রথমত, তাকে ভাবতে দিন যে সে তার নিজের উপায় করছে। এবং দ্বিতীয়, তাকে এটি পেতে দিন।" - লিন্ডন বি জনসন

“বিয়ে করাটা নাটকের স্কুলে পড়ার মতো। আপনি কমেডি থেকে মেলোড্রামা থেকে ট্র্যাজেডি সবকিছু অনুশীলন করতে পারেন. অভিনন্দন।”

কিছু মজার উদ্ধৃতি এবং তাদের উপর হাসতে হাসতে সব বিবাহের প্রস্তুতি থেকে এক হতে পারে মানসিক চাপ থেকে সহজে অব্যাহতি. কিছু অসাধারণ মজার বিবাহের শুভেচ্ছা পাঠান এবং তাদের দিনটিকে পুরোপুরি উপভোগ করুন।

যাই হোক না কেন তাদের সুখী দাম্পত্য জীবন কামনা করি। আপনি তাদের জন্য খুশি তা নিশ্চিত করতে তাদের কিছু নির্বোধ এবং মজার বিবাহের বার্তা পাঠান। তাদের দেখান আপনি তাদের নতুন যাত্রায় কতটা খুশি। খাবার উপভোগ করুন এবং তাদের কিছু উপহার দিতে ভুলবেন না। বিবাহ উপভোগ করুন এবং তাদের সেরা দৃষ্টিকোণ থেকে এটি উপভোগ করতে সহায়তা করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url