ওয়াল টাইলস ডিজাইন এর ছবি ও দাম বাংলাদেশ


ওয়াল টাইলস ডিজাইন এর ছবি ও দাম ইলস হল এক ধরণের পোশাক যা ছাদ, দেয়াল এবং মেঝেতে ব্যবহার করা যেতে পারে। টাইলগুলি কার্যত যে কোনও শক্ত পদার্থ এবং পাশাপাশি অসংখ্য উপাদেয় উপাদান ব্যবহার করে তৈরি করা যেতে পারে। বিপরীতভাবে, সূক্ষ্ম টাইলস লোম, স্টপার, পুনঃব্যবহৃত কাগজ এবং পার্লাইট দিয়ে তৈরি করা যেতে পারে।

বাংলাদেশের সেরা 10টি টাইলস কোম্পানি 2022

বাড়ির মালিকরা আজকাল স্থলভাগ সহ বাড়ির সমস্ত কিছুতে শৈলীর সমন্বয় করতে পছন্দ করেন। একটি উপযুক্ত স্থল পৃষ্ঠের সন্ধান করার সময়, টাইলগুলি স্থায়ী উৎকর্ষতা, উপযোগিতা এবং দৃঢ়তা প্রদান করে এবং অন্যান্য ডেক বিকল্পগুলির উপর দানবীয় উপরের হাতগুলি উপভোগ করে।

বিভিন্ন ধরনের টাইলস আছে। হার্ড টাইলগুলির কয়েকটি উদাহরণ মার্বেল, গ্রানাইট, ধাতু, পাথর বা কাচকে অন্তর্ভুক্ত করে।

টাইলস ডিজাইন ছবি, টাইলস ডিজাইন, টাইলস ছবি, টাইলস এর ছবি, টাইলস পিক, ওয়াল টাইলস ডিজাইন ছবি, টাইলসের ছবি, টাইলস এর দাম ২০২৩, সিঁড়ির টাইলস ডিজাইন এর ছব

ওয়াল টাইলস ডিজাইন ছবি 

ওয়াল টাইলস ডিজাইন ছবি

বিভিন্ন ধরনের টাইলস আছে। হার্ড টাইলগুলির কয়েকটি উদাহরণ মার্বেল, গ্রানাইট, ধাতু, পাথর বা কাচকে অন্তর্ভুক্ত করে।


সিরামিক টাইলস : সিরামিক টাইলগুলির প্রধান হাইলাইটগুলি তাদের দীর্ঘ আয়ু, তাদের ব্যবহারের নমনীয়তা এবং স্ক্র্যাচ এবং স্ক্র্যাচ স্পট থেকে তাদের উচ্চ সুরক্ষা অন্তর্ভুক্ত করে।

টাইলস এর দাম ২০২৩

টাইলস এর দাম ২০২৩

ফ্লোর টাইলস এর দাম ২০২৩

ফ্লোর টাইলস এর দাম ২০২৩

ফ্লোর টাইলস এর দাম

কাচের টাইলস : ব্যাকস্প্ল্যাশ বা ঝরনা টাইলের জন্য উজ্জ্বল গ্লাস টাইলস একটি লোভনীয় সিদ্ধান্ত। অন্যান্য টাইলসের সাথে বৈপরীত্য, কাচের টাইলগুলিতে দাগের বিরোধিতার সবচেয়ে উচ্চ স্তর রয়েছে, এমনকি রেড ওয়াইন এবং অ্যাসিডিক লেবুর রসের জন্যও এটি অভেদ্য।

 

মার্বেল টাইলস : মার্বেল টাইলস অত্যন্ত শক্তিশালী প্রাকৃতিক মার্বেল পাথর দিয়ে তৈরি। সেগুলি প্রায় প্রতিটি শেডেই পাওয়া যায় কারণ সেকশনের উপাদানের পরিবর্তনশীলতার কারণে সরানো হয়েছে।


মার্বেল টাইলগুলিকে পালিশ করা, তীক্ষ্ণ করা, ব্রাশ করা, টাম্বল করা এবং অন্যান্য ফিনিশিং বিকল্পগুলিও হতে পারে, যা এগুলিকে যে কোনও রুম ব্যবহারের জন্য উপযুক্ত করে তোলে।


গ্রানাইট টাইলস : গ্রানাইট মূলত মার্বেলের চেয়ে শক্ত এবং এইভাবে চিপস এবং ব্রেকগুলির দিকে কম ঝুঁকে পড়ে। কিছুটা জলরোধী হওয়ায়, পাথরটি অতিরিক্তভাবে ভেজা অঞ্চল বা লেজগুলির জন্য একটি অবিশ্বাস্য সিদ্ধান্ত, কারণ এটি স্যাঁতসেঁতে বা দাগকে একীভূত করবে না। সাধারণত বড় প্রতিষ্ঠানের টুকরোতে পাওয়া যায়, রক প্রত্যয়িতভাবে টাইটওয়াড বা ব্যয় জ্ঞানের জন্য উপাদান নয়।

 

টাইলস উপযোগী এবং আলংকারিক উভয়ই হতে পারে এবং সমস্ত আর্থিক পরিকল্পনা এবং স্বাদ অনুসারে অসংখ্য শৈলীতে অ্যাক্সেসযোগ্য। এছাড়াও, তারা ওয়াশরুম, লন্ড্রি এবং রান্নাঘরের মতো ভেজা ঘরে ব্যবহার করা হয়। 


এছাড়াও, স্যাঁতসেঁতে থেকে রক্ষা করার জন্য এগুলি নিয়মিত মেঝে এবং অন্যান্য পৃষ্ঠগুলিতে প্রয়োগ করা হয়। যাইহোক, আজ আমি আপনাকে বাংলাদেশের সেরা 10টি টাইলস প্রস্তুতকারকের সাথে পরিচয় করিয়ে দেব।


বাংলাদেশের সেরা 10টি টাইলস কোম্পানির একটি তালিকা রয়েছে:

ওয়াল টাইলস ডিজাইন এর ছবি

01. ডিবিএল সিরামিক লিমিটেড

ডিবিএল সিরামিক লিমিটেড বাংলাদেশের অন্যতম বৃহত্তম সিরামিক কোম্পানি। DBL সিরামিক লিমিটেড সব ধরনের বিল্ডিং এবং বিভিন্ন স্থাপত্য প্রয়োজনের জন্য মার্জিত এবং প্রিমিয়াম মানের সিরামিক টাইলস আনতে যাত্রা শুরু করেছে। এটি একটি ইতালীয় ব্র্যান্ড। DBL সিরামিক 2016 এর শেষের দিকে যাত্রা শুরু করে।

এটি সম্পূর্ণরূপে স্বয়ংক্রিয় কারখানার জন্য গর্বিত এবং এর উত্পাদন সুবিধা এবং গুণমান শুধুমাত্র ভাল নয় বরং অনন্য। টাইলগুলির পরিসর হল পলিশ, চীনামাটির বাসন, ওয়াল টাইলস, প্রযুক্তিগত চীনামাটির বাসন, এইচডি প্রিন্টিং সহ বিভিন্ন ডিজাইন এবং আকারের সজ্জা টাইলস। যদিও এর পুরষ্কার তার উদ্ভাবনী ডিজাইনের জন্য অন্যদের তুলনায় বেশি তা গ্রাহকদের কাছে খুবই জনপ্রিয়।

02. MIR সিরামিক লিমিটেড

MIR সিরামিক 2002 সালে তার বাণিজ্যিক উৎপাদন শুরু করে। চীনামাটির বাসন, সিরামিক ওয়াল টাইলস, গ্রানাইট ফ্লোর টাইলস, সমজাতীয় সিঁড়ির টাইলস, মীর পালিশ এবং শিল্প টাইলস সহ বিভিন্ন ধরনের পণ্য রয়েছে।

এর উদ্ভাবনী ডিজাইনের কারণে গ্রাহক কমপ্লায়েন্স খুবই ভালো। MIR সিরামিক পুরস্কারও সাশ্রয়ী মূল্যের। বাংলাদেশে এটি একটি বিখ্যাত ব্র্যান্ড।

03. আরএকে সিরামিকস (বাংলাদেশ) লিমিটেড

RAK সিরামিক হল একটি বিশ্বব্যাপী ব্র্যান্ড যা সিরামিক, চীনামাটির বাসন ওয়াল এবং মেঝে টাইলস এবং স্যানিটারিওয়্যারে বিশেষজ্ঞ। এটি স্থানীয়ভাবে উৎপাদিত প্রথম শীর্ষস্থানীয় টাইলস ব্র্যান্ড। এর বাণিজ্যিক উৎপাদন 2000 সালে শুরু হয়।

আরএকে সিরামিক শুধুমাত্র টাইলসের জন্যই জনপ্রিয় নয় বরং অনেক স্যানিটারিওয়্যার যেমন ওয়াটার ক্লোজেট, হাই কমোড, পেপার হোল্ডার, ওয়াশ বেসিন, শেলফ টাওয়েল রেল, বিডেট, সাবান কেস ইত্যাদি। গ্রাহকরা যুক্তিসঙ্গত মূল্যে মানসম্পন্ন পণ্য পেতে পারেন।

04. Great Wall Ceramic Ind. Ltd.

গ্রেট ওয়াল সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড 2006 সালে তার যাত্রা শুরু করে। এটি বাংলাদেশের সর্বশ্রেষ্ঠ বিশ্ব সেরা মানের ওয়াল এবং মেঝে টাইলস উত্পাদনকারী কোম্পানি। এর উদ্দেশ্য হল পণ্যের মূল্য বাড়ানো এবং পণ্যের দাম কমিয়ে আনা।

গ্রেট ওয়াল সিরামিক উদ্ভাবনী নকশা এবং ইতালি এবং স্পেন থেকে প্রাপ্ত উন্নত প্রযুক্তিগত প্রক্রিয়া দ্বারা সমৃদ্ধ। এর দামও তেমন বেশি নয়। গ্রাহকরা সহজেই এই সিরামিক কোম্পানিতে তাদের পছন্দের পণ্য পেতে পারেন। টাইলস ডিজাইন ছবি, টাইলস ডিজাইন, টাইলস ছবি, টাইলস এর ছবি, টাইলস পিক, ওয়াল টাইলস ডিজাইন ছবি, টাইলসের ছবি, টাইলস এর দাম ২০২৩, সিঁড়ির টাইলস ডিজাইন এর ছব

05. স্টার সিরামিকস লিমিটেড

স্টার সিরামিকস লিমিটেড একটি বাংলাদেশ-লেবানন যৌথ উদ্যোগ এবং বাংলাদেশের শীর্ষস্থানীয় সিরামিক টাইল এবং স্যানিটারিওয়্যার প্রস্তুতকারকদের মধ্যে একটি। বাংলাদেশে ডিজিটালি প্রিন্টেড টাইলস তৈরিতে তারা অগ্রগামী। স্টার সিরামিকের যুক্তিসঙ্গত মূল্যে অনেক অনন্য ডিজাইনের টাইলস রয়েছে।

06. আকিজ সিরামিকস লিমিটেড

আকিজ সিরামিক বাংলাদেশে কার্বন ব্যবসায় প্রথম কার্বন উদ্যোগ নেওয়ার অন্যতম। আকিজ সিরামিক জার্মানি ও ডেনমার্ক থেকে আমদানিকৃত আধুনিক প্রযুক্তি এবং মেশিন দিয়ে টাইলস তৈরি করে।

তখন অন্যান্য কোম্পানির সমন্বয়ে এর সংগ্রহ এবং গ্রাহক সেবা খুবই জনপ্রিয়। এটির সারা দেশে পর্যাপ্ত শোরুমের ডিলার রয়েছে। আকিজ সিরামিক সব ধরনের গ্রাহকদের কাছে খুবই সাশ্রয়ী।

07. ফু-ওয়াং সিরামিক ইন্ডাস্ট্রি লিমিটেড

ফু-ওয়াং সিরামিক ইন্ডাস্ট্রি লিমিটেড হল বাংলাদেশের অগ্রগামী সিরামিক ম্যানুফ্যাকচারিং জয়েন্ট ভেঞ্চার কোম্পানি, যেটি 1995 সালে প্রতিষ্ঠিত হয়েছিল৷ 

এখানে বিভিন্ন ধরণের পণ্য রয়েছে যার মধ্যে রয়েছে একজাতীয় মেঝে টাইলস, সিঁড়ির টাইলস, ডিজিটালি প্রিন্ট করা প্রাচীর এবং চীনামাটির ফ্লোর টাইলস ইত্যাদি৷ অভ্যন্তরীণ এবং বহিরঙ্গন উভয় ব্যবস্থার গ্রাহকদের জন্য এখানে সহজে আসতে পারেন। তাদের একটি চমৎকার সংগ্রহ রয়েছে, যদিও এর দাম একটু কম।

08. চায়না-বাংলা সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড

চায়না বাংলা সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড 2001 সালে বাংলাদেশ ও চীনের যৌথ উদ্যোগ হিসেবে নিযুক্ত হয়। এটি একটি জনপ্রিয় সরবরাহকারী সিরামিক বাজার। বাড়ির মেঝে সজ্জার জন্য এটি গ্রাহকদের জন্য সেরা পছন্দ।

সিবিসি এখন প্রায় শূন্য জল শোষণ সহ সমজাতীয় টাইলস সহ প্রতিদিন 9000 M2 টাইল উত্পাদন করছে। সারাদেশে সিবিসির পর্যাপ্ত শোরুম সুবিধা সহ ডিলার রয়েছে। এর পণ্যের মানও ভালো।

09. এক্স সিরামিকস লিমিটেড

এক্স সিরামিক গ্রুপ বাংলাদেশের সিরামিক শিল্পের পতাকাবাহী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে। এক্স সিরামিক হল একটি ইতালীয় ব্র্যান্ড, এটি 2008 সালে যাত্রা শুরু করে। এটি দেয়াল এবং মেঝেতে গ্লাসযুক্ত সিরামিক এবং চীনামাটির বাসন টাইলস তৈরি করছে।

10. ব্রাভাত বাংলাদেশ

বাংলাদেশে, BRAVAT একটি জার্মান বহুজাতিক উচ্চমানের স্যানিটারি ওয়্যার কোম্পানি। যে ব্যক্তি জীবন উপভোগ করতে জানে তার উচ্চ মানের এবং পরিমার্জিত স্বাদ সহ মার্জিত শৈলীর বাথরুম তৈরি করতে এটি প্রতিশ্রুতিবদ্ধ।

এছাড়াও, এটি রান্নাঘর এবং বাথরুমের পণ্যগুলির একটি উচ্চ-প্রান্তের ব্র্যান্ড। এর পণ্যের মানও ভালো। এটি খুবই সাশ্রয়ী মূল্যের এবং মর্যাদাপূর্ণ বাথরুমের জিনিসপত্র এবং টাইলস। টাইলস ডিজাইন ছবি, টাইলস ডিজাইন, টাইলস ছবি, টাইলস এর ছবি, টাইলস পিক, ওয়াল টাইলস ডিজাইন ছবি, টাইলসের ছবি, টাইলস এর দাম ২০২৩.

 আরো পড়ুন:

►► কম দামে ভালো ফোন

►► দিনে ৫০০ টাকা ইনকাম

►► শুভ বিবাহ শুভেচ্ছা মেসেজ

►► বেস্ট ক্যাপশন বাংলা Attitude

ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট 

►► মেয়ে পটানোর রোমান্টিক লাভ লেটার

আগামী ৭ দিনের আবহাওয়ার খবর

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url