তৈলাক্ত মুখের ভালো ময়েশ্চারাইজার ক্রিমের নাম

মুখের ভালো ময়েশ্চারাইজার ক্রিমের নাম । বাজারের সেরা ময়েশ্চারাইজার: ময়েশ্চারাইজার হল এক ধরনের লোশন বা ক্রিম। ফেস ময়েশ্চারাইজার ব্যবহার করার সর্বোত্তম সময় হল আপনার মুখ ধোয়ার পর। কারণ তখন ত্বকে সবচেয়ে বেশি আর্দ্রতা থাকে। 

মুখের ভালো ময়েশ্চারাইজার ক্রিমের নাম । বাজারের সেরা ময়েশ্চারাইজার

এই কারণে, ক্রিম বা লোশন সবসময় স্নান বা মুখ ধোয়ার সাথে সাথে ব্যবহার করার পরামর্শ দেওয়া হয়। আমাদের ত্বককে সব সময় ময়েশ্চারাইজড রাখা খুবই গুরুত্বপূর্ণ। নীচে আমরা সেরা মুখের ময়েশ্চারাইজার বর্ণনা করি।

মুখের ভালো ময়েশ্চারাইজার ক্রিমের নাম

ভিচি অ্যাকোয়ালিয়া থার্মাল ইউভি ডিফেন্স ময়েশ্চারাইজার সানস্ক্রিন

ভিচি সম্প্রতি তার ইতিমধ্যে উত্সাহী UV ময়েশ্চারাইজারে উন্নতি করেছে। এটি প্রতিদিনের সূর্য সুরক্ষার জন্য এটি অপরিহার্য করে তোলে। SPF 30 ছাড়াও, এটি নন-কমেডোজেনিক লাইটওয়েট আর্দ্রতা প্রদান করে। যা শুধুমাত্র ত্বক পান করে, কখনোই স্টিকি বা স্টিকি লেয়ারের মতো অনুভব করে না। মুখের ভালো ময়েশ্চারাইজার ক্রিমের নাম । বাজারের সেরা ময়েশ্চারাইজার

Retinol Correxion Max দৈনিক হাইড্রেশন ক্রিম

 একটি বিউটি ল্যাব, এই বিলাসবহুল রক ক্রিমটি গবেষণা করা যাচাইকৃত উপাদান রেটিনলের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে, যা সাত দিনের মধ্যে শুরু হওয়া কালো দাগ এবং বলিরেখা কমাতে ত্বকের কোষের টার্নওভারকে ত্বরান্বিত করে।

পরীক্ষায় স্বেচ্ছাসেবকদের ত্বক দৈনিক ব্যবহারের এক সপ্তাহ পরে 32% মসৃণ এবং আরও উজ্জ্বল দেখায়। সূত্রটি আট সপ্তাহের মধ্যে বলিরেখা এবং দাগের চেহারা উন্নত করে এবং ত্বককে পূর্ণ 24 ঘন্টার জন্য ময়েশ্চারাইজ রাখে। পরীক্ষা এটি দেখিয়েছে।

Read More: Fb Attiude Caption Bangla

রেসভেরাট্রল লিফট নাইট ইনফিউশন ক্রিম

এই ক্রিমটি হাইড্রেটিং (43% দ্বারা স্তর বৃদ্ধি) এবং ত্বকের গঠন উন্নত করার জন্য আমাদের ল্যাব পরীক্ষায় শীর্ষে উপস্থিত হয়েছিল। চটচটে বা বিরক্তিকর না হওয়ার জন্য, পরীক্ষকরা এটিকে নিখুঁতভাবে চিহ্নিত করেছেন। একজন বললেন যে তিনি প্রায় তাত্ক্ষণিক পরিবর্তন অনুভব করেছেন! "আমি সতেজ!"

নাটকীয়ভাবে ভিন্ন ময়েশ্চারাইজিং লোশন+

একটি গোল্ড স্ট্যান্ডার্ড, ক্লিনিক লোশন পরীক্ষার জন্য উপলব্ধ, একটি ল্যাব মূল্যায়নে পালকের ওজন অনুভব করা সত্ত্বেও কার্যকরভাবে কয়েক ঘন্টার জন্য ত্বককে হাইড্রেট করে। এটি একটি ল্যাব ক্রোনোমিটার ডিভাইস দিয়ে পরিমাপ করা হয়, যা ত্বকে হাইড্রেশন স্তরের পরিমাণ নির্ধারণ করে, এটি প্রয়োগের ছয় ঘন্টা পরে আর্দ্রতা 41% বৃদ্ধি করে।


মাল্টি কোরেক্সিয়ন
-ইন-1 দৈনিক ময়েশ্চারাইজার এসপিএফ 30

হালকা এবং কোমল, এটি বলিরেখা, রেখা এবং ত্বককে মসৃণ করার জন্য বিউটি ল্যাব পরীক্ষার একটি তারকা। এটি আমার ত্বকে টানটানতার অনুভূতি ছেড়ে দেয় এবং মসৃণ এবং উজ্জ্বল দেখায়। সূত্রটি ডিজিটাল ইমেজিংয়ে দৈনিক ব্যবহারের চার সপ্তাহ পরে 11% উন্নতি দেখায়

ত্বক সক্রিয় স্পষ্টভাবে উজ্জ্বল মুখ ময়েশ্চারাইজার এসপিএফ 15

একটি পাওয়ার হাউস স্কিন ব্রাইটনার এবং অ্যান্টিঅক্সিডেন্ট ভিটামিন সি দিয়ে পরিপূর্ণ, গুড হাউসকিপিং সিল সহ এই ফেদারওয়েট গার্নিয়ার লোশনটি নিস্তেজ ত্বককে নরম করে এবং সুরক্ষা দেয়।

স্কিন এক্সপার্ট রিভিটালিফ্ট ব্রাইট রিভিল ব্রাইটনিং ডে ময়েশ্চারাইজার এসপিএফ 30

বিউটি ল্যাবের সেরা অ্যান্টি-এজিং ডে ক্রিম টেস্ট, এই লোশন আপনার বক, সন্ধ্যায় ত্বকের স্বর, ইউভি স্পট হ্রাসের জন্য সবচেয়ে বড় ধাক্কা দেয়। ল্যাব পরীক্ষায় দেখা গেছে যে এটি ত্বকের হাইড্রেশন 26% বৃদ্ধি করেছে এবং UV দাগগুলি চার সপ্তাহে 11% হ্রাস পেয়েছে। 

টাইমওয়াইজ এজ মিনিমাইজ 3D ডে ক্রিম

শুধু একটি মুখের ময়েশ্চারাইজার ছাড়াও, গুড হাউসকিপিং সিল সহ মেরি কে-এর লাইটওয়েট ডে ক্রিম বৃহত্তর হাইড্রেশন, আলোকিতকরণ এবং লাইন-ফাইটিং সুবিধার জন্য অ্যান্টিঅক্সিডেন্ট এবং পেপটাইড-সদৃশ সক্রিয়করণ নিয়ে গর্ব করে। উভয় সূত্রই (সংমিশ্রণ থেকে তৈলাক্ত এবং স্বাভাবিক থেকে শুষ্ক ত্বক পর্যন্ত) দ্রুত শোষিত হয়।

এটি স্টিকি ছিল না, ব্যবহারকারীরা বলেছেন। ক্লিনিকাল গবেষণায় দেখা গেছে যে 70% পরীক্ষার্থী একটি বর্ধিত বর্ণ দেখেছেন এবং 80% একটি অনুভূতি সহ মুখের রেখা দেখেছেন।

সংবেদনশীল ত্বকের জন্য তেল-মুক্ত দৈনিক ফেসিয়াল ময়েশ্চারাইজার

নিউট্রোজেনার নন-ইরিটেটিং ফেস ময়েশ্চারাইজার দিয়ে একটি প্রতিক্রিয়াশীল রঙ ঠান্ডা করুন। যা একটি ভাল গৃহস্থালি সিল আছে. এটি উচ্চ মাত্রার হিউমেক্ট্যান্ট গ্লিসারিন দিয়ে তৈরি, যা ত্বককে ময়শ্চারাইজ করে। প্লাস হাইপোঅ্যালার্জেনিক এবং সুগন্ধি, রং এবং অ্যালকোহলের মতো সম্ভাব্য জ্বালাপোড়া থেকে মুক্ত। ক্লিনিকাল গবেষণায়, সূত্রটি 24 ঘন্টা পর্যন্ত সংবেদনশীল ত্বকে হাইড্রেটেড থাকে।

হাইড্রো বুস্ট ওয়াটার জেল

এর বাউন্সি, রিফ্রেশিং জেল টেক্সচার সহ, নিউট্রোজেনার উদ্ভাবনী হায়ালুরোনিক অ্যাসিড ময়েশ্চারাইজার ত্বককে তাৎক্ষণিকভাবে এবং সারা দিন দেয়। GH ল্যাব মূল্যায়নের মাধ্যমে সূত্রটি 12 ঘন্টার জন্য ত্বকে হাইড্রেটেড রাখা হয়েছিল। এটি GH সিলের সীমিত ওয়ারেন্টি দ্বারা সমর্থিত।

ফটো প্লাজমা অ্যান্টি-এজিং ময়েশ্চারাইজার এসপিএফ 30

এই ফেস ময়েশ্চারাইজারটি সেরা হাইড্রেটর এবং খনিজ-শুধু সানস্ক্রিন সহ ল্যাব ডে ক্রিম পরীক্ষায় একমাত্র বিজয়ী ছিল। জিএইচ রসায়নবিদরা ছয় ঘন্টার সময়কালে ত্বকের ময়শ্চারাইজিং মাত্রায় 30% বৃদ্ধি পরিমাপ করেছেন। যা পরীক্ষিত সব ক্রিমের মধ্যে সর্বোচ্চ। এটি চার সপ্তাহের মধ্যে ছিদ্র কমাতে এবং বাকি 8% অতিক্রম করে।

পলার চয়েস ওমেগা+ কমপ্লেক্স ময়েশ্চারাইজার

ওমেগা+ ফ্যামিলিতে পাওলার চয়েসের নতুন সংযোজন সিরামাইড, বোটানিক্যাল অয়েল, এবং অ্যান্টিঅক্সিডেন্ট সমৃদ্ধ পেয়ারা এবং শুষ্ক ত্বকের পুষ্টির জন্য প্যাশনফ্রুট।

নিউট্রোজেনা হাইড্রো বুস্ট জেল-ক্রিম

 "আপনার যদি শুষ্ক ত্বক থাকে তবে আপনার নায়ক উপাদান হিসাবে হায়ালুরোনিক অ্যাসিড সন্ধান করুন," জোশুয়া জেইচনার, কসমেটিক এবং ক্লিনিকাল গবেষণার পরিচালক

নিউ ইয়র্ক সিটির মাউন্ট সিনাই হাসপাতাল, অ্যালুরকে বলে। "[এটি] একটি স্পঞ্জের মতো কাজ করে যা তার ওজনের 1,000 গুণ জলে আবদ্ধ করে বাইরের ত্বকের স্তরকে হাইড্রেট করতে।"

স্কিন বেটার ট্রিও রিব্যালেন্সিং ময়েশ্চার ট্রিটমেন্ট

ড্যান্ডি এঙ্গেলম্যান, স্কিনবেটারের প্রথম ময়েশ্চারাইজার, ট্রায়ো রিব্যালেন্সিং ময়েশ্চারাইজারের ব্র্যান্ড-টু-ব্র্যান্ড, তীব্র হাইড্রেশন প্রদান করে, সময়ের সাথে সাথে উজ্জ্বল করে এবং ত্বকের বাধার ভারসাম্য বজায় রাখতে সাহায্য করে। এটি সুস্থ, পুনর্নবীকরণের চেহারা পুনরুদ্ধার করে।

স্কিনফিক্স ব্যারিয়ার + লিপিড-পেপটাইড ক্রিম

অতি-সমৃদ্ধ স্কিনফিক্স লিপিড-পেপটাইড ক্রিম-এ ইমোলিয়েন্ট শিয়া মাখন, সোডিয়াম হায়ালুরোনেট এবং ফ্যাটি তেলের ট্রিপল-প্যাকড মিশ্রণ রয়েছে যা এমনকি সবচেয়ে ডিহাইড্রেটেড ত্বককেও খাওয়ায়। প্রোটিন-প্যাকড পেপটাইড পরিবেশগত ক্ষতির বিরুদ্ধে ত্বকের বাধাকে শক্তিশালী করতে সাহায্য করে।

ফ্রেশ লোটাস ইয়ুথ প্রিজারভ ড্রিম ফেস ক্রিম

ফ্রেশ লোটাস ইয়ুথ প্রিজার্ভ ড্রিম নাইট ক্রিম যখন আপনি এই z-এর মধ্যে ঘড়ির মধ্যে থাকবেন, সুপার কমল এবং পীচ পাতার নির্যাসের একটি শক্তিশালী মিশ্রণ যা বার্ধক্যের লক্ষণ যেমন স্থিতিস্থাপকতা, সূক্ষ্ম রেখা এবং নিস্তেজতা হ্রাস করে। মুখের ভালো ময়েশ্চারাইজার ক্রিমের নাম । বাজারের সেরা ময়েশ্চারাইজার

Read More: কালো মরিচ খাওয়ার উপকারিতা

মুখের ভালো ময়েশ্চারাইজার ক্রিমের নাম

লা রোচে-পোসে টলেরিয়ানে আল্ট্রা নাইট ফেস ময়েশ্চারাইজার

ময়েশ্চারাইজিং উপাদান যেমন শিয়া বাটার গ্লিসারিন অ্যান্টি-অক্সিডেন্ট ইত্যাদি সবই সংবেদনশীল ত্বকের ধরন। এমনকি La Roche-Posay Toleriane আল্ট্রা নাইট ফেস ময়েশ্চারাইজার হাইড্রেশন এবং প্রশান্তিদায়ক সুবিধা প্রদান করতে একসাথে কাজ করে।

লা মের দ্য কনসেনট্রেট

 লা মের সিগনেচার মিরাকল ব্রোথের একটি উচ্চ-তীব্রতার ফর্মের সাথে স্পাইক করা, লা মের দ্য কনসেনট্রেটে প্রিয় ব্র্যান্ডের মালিকানাধীন গাঁজনযুক্ত কেলপ-ভিত্তিক ফর্মুলা রয়েছে যার ত্বক পুনর্নবীকরণ, প্রদাহ বিরোধী সুবিধাগুলি সমুদ্র থেকে নেওয়া হয়েছে। মুখের ভালো ময়েশ্চারাইজার ক্রিমের নাম । বাজারের সেরা ময়েশ্চারাইজার

রেনি রুলেউ স্কিন রিকভারি লোশন

 আপনার সংবেদনশীল ত্বক আছে, ময়েশ্চারাইজার কখনও কখনও শক্ত হতে পারে। এস্তেটিশিয়ান রেনি রুলেউ'স স্কিন রিকভারি লোশন প্রবেশ করান, যা তার মৃদু সূত্রের সাথে নাম পর্যন্ত বেঁচে থাকে যাতে প্যানথেনল, বিসাবোলল এবং দুটি পেটেন্ট, চিনি থেকে প্রাপ্ত কমপ্লেক্স রয়েছে যা ত্বককে ভিতর থেকে শক্তিশালী করতে।

 মালিন + গোয়েটজ অ্যাডভান্সড রিনিউয়াল ময়েশ্চারাইজার

Malin + Goetz-এর অ্যাডভান্সড রিনিউয়াল ময়েশ্চারাইজার বীজের তেল এবং তিসির নির্যাস (ওমেগা -3 ফ্যাটি অ্যাসিডের একটি প্রাকৃতিক উৎস) দিয়ে প্যাক করা হয় যাতে আর্দ্রতা লক-ইন করা যায়, ত্বক মোটা হয় এবং সূক্ষ্ম রেখার চেহারা বন্ধ হয়।


Read More: Fb Attiude Caption Bangla

 

 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url