বাংলাদেশে 5টি সেরা অর্থ উপার্জনকারী অ্যান্ড্রয়েড অ্যাপ:

 

যদি হ্যাঁ, তাহলে আমরা বাংলাদেশে অর্থ উপার্জনকারী অ্যান্ড্রয়েড অ্যাপস সম্পর্কে আলোচনা করতে যাচ্ছি। আপনার আয়ের উদ্দেশ্যে বাংলাদেশে মানি মেকিং অ্যান্ড্রয়েড অ্যাপস পেতে আপনার উপযুক্ত সময় হতে পারে।

মানি মেকিং অ্যান্ড্রয়েড অ্যাপস আপনার জীবনকে সহজ করে তুলতে পারে এবং আপনি বাংলাদেশে ঝামেলামুক্ত অর্থ উপার্জন অ্যান্ড্রয়েড অ্যাপ উপভোগ করতে পারেন। এই কারণেই আমাদের এই বিষয়বস্তুর মূল লক্ষ্য হল আপনাকে বাংলাদেশে অর্থ উপার্জনের অ্যান্ড্রয়েড অ্যাপস পাওয়ার সেরা উপায় দেখানো।


বাংলাদেশে 5টি সেরা অর্থ উপার্জনকারী অ্যান্ড্রয়েড অ্যাপ:

মনে রাখবেন, প্রচুর স্ক্যাম আছে। সুতরাং, আপনাকে অ্যাপগুলির খাঁটি উত্স জানতে হবে। এখন আমরা আলোচনা করছি বাংলাদেশের সেরা 5টি সেরা অনলাইন মানি মেকিং অ্যান্ড্রয়েড অ্যাপ নিয়ে।

1. Kormo Jobs
2. Sheba Bondhu
3. Sheba Delivery
4. iFarmer (Investment App)
5. bKash

1. Kormo চাকরি

Kormo Jobs বাংলাদেশের জনপ্রিয় এবং বিশ্বস্ত অর্থ উপার্জনকারী Android অ্যাপগুলির মধ্যে একটি। এটি সম্ভাব্য কর্মীদের সাথে নিয়োগকারীদের সংযোগ করার জন্য একটি নির্ভরযোগ্য কর্মজীবন ভিত্তিক অ্যাপ্লিকেশন। Kormo Jobs এন্ট্রি-লেভেল চাকরিতে বিশেষজ্ঞ। একটি অনন্য ডিজিটাল সিভি তৈরি করতে, আপনাকে তার শিক্ষা, অর্জন, ক্যারিয়ারের আগ্রহ, অভিজ্ঞতা সহ আপ-টু-ডেট তথ্য পূরণ করতে হবে।


এই অ্যাপটিতে কিছু ভাল বৈশিষ্ট্য রয়েছে যেমন নিয়োগকর্তাদের তাদের সাক্ষাত্কারের সময়সূচী করার অনুমতি দেওয়া এবং আরও ভাল চাকরির জন্য তার দক্ষতা উন্নত এবং উন্নত করার জন্য বিভিন্ন বিকল্প রয়েছে। তারা সাক্ষাত্কারের প্রস্তুতিতে সাহায্য করার জন্য ভিডিও টিউটোরিয়ালের ব্যবস্থা করে।

এমনকি তারা চাকরিপ্রার্থীকে তার যোগ্যতা প্রমাণ করার জন্য একাধিক প্রাসঙ্গিক ক্ষেত্রে সার্টিফিকেশন প্রদান করে। তাই উপযুক্ত চাকরি খোঁজার সবচেয়ে ভালো প্ল্যাটফর্ম। এটি সারা বাংলাদেশ এবং সারা বিশ্বে বিভিন্ন চাকরির নিয়োগকারীদের সাথে অংশীদারিত্ব করে। সুতরাং, এই ক্যারিয়ার ভিত্তিক অ্যাপ্লিকেশনটি ব্যবহার করার পালা আপনার।

অ্যাপ: https://play.google.com/store/apps/details?id=xyz.sheba.bondhu&hl=en


2. Sheba Bondhu

Sheba Bondhu বাংলাদেশের জনপ্রিয় এবং বিশ্বস্ত অর্থ উপার্জনকারী অ্যান্ড্রয়েড অ্যাপগুলির মধ্যে একটি। এটি বাংলাদেশের বিখ্যাত অনলাইন পরিষেবা Sheba.xyz-এর একটি অংশ। Sheba.xyz বাংলাদেশের সবচেয়ে বড় সার্ভিস প্লাটফর্ম। এটি বাংলাদেশের প্রতিদিনের একটি অনলাইন পরিষেবা প্রদানকারী হিসাবে, আপনি এর মাধ্যমে অর্থ উপার্জন করতে পারেন। 

 

3. শেবা ডেলিভারি

শেবা ডেলিভারি বাংলাদেশের জনপ্রিয় এবং বিশ্বস্ত অর্থ উপার্জনকারী অ্যান্ড্রয়েড অ্যাপগুলির মধ্যে একটি।

Sheba.xyz এর আরেকটি মহৎ উদ্যোগ। এটি এমন একটি পদ্ধতি যেখানে আপনি আপনার পছন্দের এলাকায় পার্সেল ডেলিভারি করে অর্থ উপার্জন করেন। এটি সম্পূর্ণ অ্যাপ ভিত্তিক পরিষেবা যেখানে যে কেউ শেবা ডেলিভারিম্যান বা রাইডার হতে পারে। তবে আপনাকে অবশ্যই একটি অ্যান্ড্রয়েড ফোন এবং একটি সাইকেল বা মোটর সাইকেল ব্যবহার করতে হবে। খুব কাছে হলে হেঁটে যাওয়া যায়।


তাছাড়া, শনাক্তকরণের জন্য আপনাকে অবশ্যই পাসপোর্ট বা জাতীয় পরিচয়পত্রের প্রয়োজন হবে। সুতরাং, এই অ্যাপসটি ডাউনলোড করুন এবং একজন রাইডার হিসেবে Sheba Delivery অ্যাপে নিবন্ধন করুন। আপনার নাম, ছবি, ফোন নম্বর, NID কার্ড নম্বর এবং এর একটি ছবি এবং জন্মতারিখ দিতে ভুলবেন না।


বাইক ব্যবহারের ক্ষেত্রে, আপনাকে অবশ্যই আপনার ড্রাইভিং এবং গাড়ির লাইসেন্স জমা দিতে হবে। এর পরে 16516 নম্বরে কল করুন বা যাচাইয়ের জন্য শেবা অফিসে যান। আপনি পার্সেল পিকআপের জন্য একটি বিজ্ঞপ্তি পাবেন। এর মাধ্যমে অ্যাপের মাধ্যমে কিছু অতিরিক্ত অর্থ উপার্জন করুন।  

ওয়েবসাইট: https://logistics.sheba.xyz/ 

4. iFarmer (বিনিয়োগ অ্যাপ)

iFarmer বাংলাদেশের জনপ্রিয় এবং বিশ্বস্ত অ্যান্ড্রয়েড অ্যাপগুলির মধ্যে একটি। আমরা জানি বাংলাদেশ একটি কৃষিপ্রধান দেশ। অধিকাংশ মানুষ কৃষি খাতে কর্মরত। কিন্তু কৃষকরা তাদের কঠোর পরিশ্রমের জন্য পর্যাপ্ত অর্থ বা স্বীকৃতি পান না।

সুতরাং এটি একটি দুর্দান্ত খবর যে iFarmer, এই দৃশ্যকল্পকে বিপ্লব করতে এখানে এসেছে। এতে কৃষকদের জীবনধারা উন্নত করার একটি দৃষ্টিঙ্গি রয়েছে।

খাদ্য উৎপাদনকারীদের জীবনকে সমৃদ্ধ করার জন্য এটি একটি ভাল চিন্তা। এই অ্যাপটি ব্যবহার করে আপনি কৃষি পণ্যের জন্য নিখুঁত বাজার খুঁজে পেতে পারেন।

 

কিভাবে আপনি iFarmer থেকে অর্থ উপার্জন করতে পারেন?

খুব সহজ, প্রথমে আপনাকে এই ফর্মটি পূরণ করতে হবে এবং কৃষকদের কাছ থেকে সম্পদ কিনতে হবে। তাদের শরীয়াহ-অভিযোগ সংস্থা রয়েছে। যখন তারা তাদের পণ্য বিক্রি করে তখন আপনি আপনার নির্দিষ্ট শতাংশ লাভ পাবেন। এই অ্যাপের মাধ্যমে, আপনি দূরবর্তীভাবে আপনার ভার্চুয়াল খামার নিরীক্ষণ এবং পর্যবেক্ষণ করতে পারেন। আবার, যে কোনো সময় আপনি যে সুবিধা পাবেন তা তুলে নিতে বা পুনঃবিনিয়োগ করতে পারেন।

5. cWork

cWork বাংলাদেশের জনপ্রিয় এবং বিশ্বস্ত অর্থ উপার্জনকারী অ্যান্ড্রয়েড অ্যাপগুলির মধ্যে একটি। এটি একটি বাংলাদেশী মাইক্রো-জব সাইট। এটি 2018 সালের জন্য জিপি এক্সিলারেটর প্রোগ্রাম দ্বারা অনুমোদিত। এটাকে বাংলাদেশের সেরা ৫টি স্টার্টআপ বলতে পারেন।

এই অ্যাপে কাজ করা খুবই সহজ। প্রথমে, আপনাকে গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে হবে এবং তারপরে আপনি আবেদন করতে পারেন এমন খোলা চাকরির তালিকার জন্য একটি ট্যাব খুঁজে পেতে পারেন।

এটি সংবাদ, ব্লগ লেখা, জরিপ করা, লিড জেনারেট করা এবং অন্যান্য সাধারণ মাইক্রো চাকরির মতো মৌলিক কাজগুলি নিয়ে কাজ করে। এটি দৈনিক ভিত্তিতে বিভিন্ন কাজের অফার করবে। কাজের ধরনের উপর নির্ভর করে প্রতিটি মাইক্রো কাজের জন্য আপনার কাছে 2-20 টাকা উপার্জন করার সুযোগ রয়েছে।

 

মনে রাখবেন, এটি ডুপ্লিকেট কন্টেন্টের অনুমতি দেয় না, একটি কপি-পেস্ট কাজ করার চেষ্টা করবেন না। কাজ সহজ হতে পারে কিন্তু মৌলিক হতে হবে. আপনি যে কোনো সময় বিকাশের মাধ্যমে নগদ পাবেন। এটা জাল সাইট না. 

বাংলাদেশে কেন অর্থ উপার্জন অ্যান্ড্রয়েড অ্যাপস?

অনলাইনে অর্থ উপার্জন করা স্বপ্ন নয় বাস্তবতা। এই ডিজিটাল যুগে, মানুষ অনলাইনে প্রকৃত অর্থ উপার্জন করছে। আপনি অ্যান্ড্রয়েড অ্যাপস ছাড়া আধুনিক ডিজিটাল জীবনের কথা ভাবতে পারবেন না। কারণ অ্যান্ড্রয়েড অ্যাপস আমাদের দৈনন্দিন জীবনের একটি অংশ এবং পার্সেল। অর্থ উপার্জন করতে, আপনাকে অবশ্যই বাংলাদেশের সেরা 5টি অর্থ উপার্জনকারী অ্যান্ড্রয়েড অ্যাপস সম্পর্কে জানতে হবে।  

অ্যান্ড্রয়েড অ্যাপস  আমাদের দৈনন্দিন জীবনের জন্য খুবই প্রয়োজনীয় কারণ এটি উপার্জনের চেয়ে বেশি। একটি সাধারণ ক্লিকের মাধ্যমে আপনি আপনার জীবনের উদ্দেশ্যে ইন্টারনেটের মাধ্যমে যেকোনো কিছু অ্যাক্সেস করতে পারবেন। সারা বিশ্বে হাজার হাজার জাল টাকা তৈরির অ্যাপ রয়েছে। খাঁটি অ্যাপগুলি সনাক্ত করার সময় স্মার্ট এবং সতর্ক থাকুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url