বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা ফানি | মেয়ে বেস্ট ফ্রেন্ড


মেয়ে বেস্ট ফ্রেন্ড এর জন্মদিনের শুভেচ্ছা ফানি: আপনার সেরা বন্ধুকে তার জন্মদিনে বলার মতো শব্দগুলি খুঁজে পাওয়া কঠিন হতে পারে। তাই শুধু শুভ জন্মদিন সেরা বন্ধু বলার পরিবর্তে, আপনাকে চিন্তাভাবনা করতে সাহায্য করার জন্য আমার জন্মদিনের শুভেচ্ছার তালিকা ব্যবহার করুন!

মেয়ে বেস্ট ফ্রেন্ড এর জন্মদিনের শুভেচ্ছা ফানি

আপনার সেরা বন্ধুকে বেছে নেওয়ার জন্য জন্মদিনের প্রচুর শুভেচ্ছা রয়েছে৷ সুতরাং আপনি অনুভূতিমূলক, মজার, অদ্ভুত, নৈমিত্তিক, বা এর মধ্যে কিছু খুঁজছেন কিনা; আমি তোমাকে কভার করেছি।

মেয়ে বেস্ট ফ্রেন্ড এর জন্মদিনের শুভেচ্ছা ফানি

1. আপনার জন্য আমার জন্মদিনের শুভেচ্ছা: আমি আশা করি আপনি জীবনে ছোট ছোট জিনিস উপভোগ করা বন্ধ করবেন না। কারণ এটাই জীবনকে যোগ্য করে তোলে। আমি আশা করি আপনি একটি ভাল ভবিষ্যতের জন্য কাজ করার সময় বর্তমান উপভোগ করার জন্য সময় নিন। আমি আশা করি আপনার বছরটি স্মৃতি, সুখ এবং সাহসিকতায় পূর্ণ হোক।

2. আপনি আপনার চেয়ে বড়। কিন্তু উজ্জ্বল দিকে তাকান, আপনি এখন আগের চেয়ে কম বয়সী!

3. আমি আশা করি আপনার জন্মদিনটি কেকের মতো মিষ্টি হবে। এবং অনুসরণ করার বছরটি আপনি আপনার বন্ধুদের নিয়ে আসার মতো আনন্দে ভরা!

4. আপনার জন্মদিনটি আশ্চর্যজনকভাবে দুর্দান্ত হোক এবং আপনার হ্যাংওভারটি করুণাপূর্ণভাবে ছোট হোক।

5. আপনি যত বেশি বাঁচবেন, তত কম বয়সী হবেন। হয়তো তাই তোমাকে তোমার বয়সের জন্য এত সুন্দর দেখাচ্ছে!

6. আপনি কে, কারণ আপনি কে আশ্চর্যজনক. আমার সেরা বন্ধুকে শুভ জন্মদিন!

7. উহু! কেক, মদ, এবং পার্টি! উফ… মানে… শুভ জন্মদিন!

8. কোন উপায় নেই যে আপনার জন্মদিনের মতো খুশি হতে পারে যতটা আপনি আমাকে করেছেন। কিন্তু আমি আশা করি এটা কাছাকাছি!

9. মোটা এবং পাতলা মাধ্যমে, আপনি সবসময় আমার জন্য ছিল. শুধু জানি যে আমি সবসময় তোমার জন্য থাকব যখন তোমার আমার প্রয়োজন হবে।

10. বন্ধু আছে এবং তারপর সেরা বন্ধু আছে, সেরা বন্ধুর জন্য শুভ জন্মদিন যা আমি চাইতে পারতাম!

11. সেরা উপহার হল বন্ধুত্বের উপহার। তো, তোমার জন্মদিনের জন্য আমি তোমাকে পেয়েছি! চিন্তা করবেন না... আমি আপনার জন্য একটি আসল উপহারও পেয়েছি।

12. এটা আপনার জন্মদিন! যার মানে কিছু খারাপ সিদ্ধান্ত নেওয়ার জন্য এটি একটি দুর্দান্ত অজুহাত, আসুন এটিকে পার্টি করি!

13. সেরা বন্ধু হল সেই বন্ধু যারা আপনার বিব্রতকর গোপনীয়তা গোপন রাখে। আমার গর্বিত মুহূর্তগুলোকে সবসময় গোপন রাখার জন্য আপনাকে ধন্যবাদ।

14. আরে এটি আপনার জন্মদিন এবং আমি আপনাকে জানাতে চাই যে আপনাকে কখনই একা সমস্যার মুখোমুখি হতে হবে না। আমি হয়তো সব সমস্যার সমাধান করতে পারব না কিন্তু যখন তোমার আমার প্রয়োজন হবে আমি সবসময় তোমার জন্য থাকব।

15. আমরা যে সমস্ত কিছুর মধ্য দিয়ে গেছি সেগুলি সম্পর্কে যখন আমি মনে করি, তখন আমি খুব কৃতজ্ঞ যে আমি আমার পাশে আপনার সাথে সবকিছুর মধ্য দিয়ে যেতে পেরেছি। আমার সেরা বন্ধুকে শুভ জন্মদিন যে আমাকে একা যেতে দেয়নি।

16. আরে তুমি! এটা তোমার জন্মদিন! কেক ! মোমবাতি ! পানীয় ! উপস্থাপনা ! আরো পানীয়! আপনি কি বলতে পারেন আমি উত্তেজিত?

17. আপনার জন্মদিন হলে আমি এটি পছন্দ করি, কারণ এর অর্থ হল আমাদের বাইরে যেতে এবং কিছু মজা করার জন্য একটি দুর্দান্ত অজুহাত রয়েছে! এর উদযাপন করা যাক!

18. আপনাকে কখনই একা বিশ্বে হাঁটতে হবে না। যতক্ষণ আমার হৃদয় স্পন্দিত, আপনি আমাকে পাবেন.

19. যতক্ষণ আমার একটি পালঙ্ক আছে, আপনার ক্র্যাশ করার জন্য একটি পালঙ্ক থাকবে। যাই ঘটুক না কেন। আপনার প্রয়োজন হলে আপনার কাছে সর্বদা একটি জায়গা থাকবে।

20. বন্ধু কি? আপনি. আপনি একজন বন্ধু। তুমি আমার সবচেয়ে ভালো বন্ধু। সেরা বন্ধু হল জন্মদিন। শুভ জন্মদিন.

 মেয়ে বেস্ট ফ্রেন্ড এর জন্মদিনের শুভেচ্ছা ফানি, মেয়ে বেস্ট ফ্রেন্ড এর জন্মদিনের শুভেচ্ছা ফানি মেয়ে বেস্ট ফ্রেন্ড এর জন্মদিনের শুভেচ্ছা ফানি, মেয়ে বেস্ট ফ্রেন্ড এর জন্মদিনের শুভেচ্ছা ফানি, মেয়ে বেস্ট ফ্রেন্ড এর জন্মদিনের শুভেচ্ছা ফানি, জন্মদিনের শুভেচ্ছা ফানি


ফ্রেন্ড এর জন্মদিনের শুভেচ্ছা ফানি

21. আমার সেরা বন্ধুকে শুভ জন্মদিন। আমি এটা awesomeness সঙ্গে ভরা হয় আশা করি!

22. নিখুঁত জন্মদিন? ভাল খাবার, ভাল পানীয়, দুর্দান্ত বন্ধু এবং প্রচুর জন্মদিনের উপহার এবং শুভেচ্ছা!

23. এটা আপনার দিন! তবে এটি আপনার সেরা বন্ধুদের সক্ষম হাতে ছেড়ে দিন। আমরা আপনার সাথে সঠিক আচরণ করব!

24. যদি আপনার জন্মদিনটি আপনার মতো অর্ধেক আশ্চর্যজনক হয় তবে এটি মহাকাব্য হতে চলেছে। একজন ব্যক্তি চাইতে পারেন সেরা বন্ধুকে শুভ জন্মদিন!

25. আমি আশা করি আপনি একটি খুব শুভ জন্মদিন আছে. বিয়ার এবং চিয়ার পূর্ণ!

26. বেস্ট ফ্রেন্ড হল ফার্টের মত। কেউ কেউ চুপচাপ। কেউ কেউ উচ্চস্বরে। তারা আপনাকে জনসমক্ষে বিব্রত করে। তারা আপনাকে ভাল বোধ করা. এবং তারা আপনাকে হাসায়।

27. আপনার জন্মদিনের জন্য আমি আপনাকে আলিঙ্গন, চুম্বন এবং জন্মদিনের শুভেচ্ছা পেয়েছি! প্লাস, ডিনার আমার উপর!

28. অবশ্যই, আপনি এক বছরের বড়, কিন্তু আমাদের সামনে আরও অনেক বছর শেনানিগান আছে। আমরা যখন পুরানো লোকদের বাড়িতে থাকি তখনও আমরা সমস্যা সৃষ্টি করব!

29. আপনার বয়স কত?! নাহ, আপনি একটি দিন আশ্চর্যজনক চেহারা না.

30. জন্মদিন আপনার নিজের ব্যক্তিগত ক্রিসমাস মত! আমার সেরা বন্ধু শুভ জন্মদিন!

31. আপনি বৃদ্ধ হচ্ছেন না. আপনি XP লাভ করছেন। এবং এটি একটি জন্মদিনের পার্টি নয়। এটা একটা লেভেল আপ পার্টি!

32. আমার সেরা বন্ধু কেকের চেয়ে মিষ্টি, কনফেটির চেয়ে রঙিন এবং মোমবাতির চেয়ে গরম। এবং এটা তার জন্মদিন. শুভ জন্মদিন!

33. যখন আমি আপনার সাথে প্রথম দেখা করি, তখন আমার ধারণা ছিল না যে আপনি আমার কাছে কতটা গুরুত্বপূর্ণ হবেন। বিশ্বের আমার সেরা বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা।

34. সেরা বন্ধুরা উপহারের মতো। আপনি সবসময় তাদের দেখে খুশি. জীবন আমাকে যে সেরা উপহার দিয়েছে তার জন্য জন্মদিনের শুভেচ্ছা।

35. আপনি শুধু আমার সেরা বন্ধু নন. তুমি আমার বোন। আপনি হয়ত আমার বোন জন্মগ্রহণ করেননি, কিন্তু আমরা পরিবার এবং আমরা সবসময় পরিবার থাকব।

36. এটা বন্ধুদের সংখ্যা নয়। এটা তাদের গুণ. সেরা সেরা হওয়ার জন্য ধন্যবাদ. আমি আপনার একটি চমৎকার জন্মদিন আছে আশা করি!

37. আপনি যাকে ভালোবাসেন না তাদের সাথে এটি কাটাতে জীবন খুব ছোট। এই কারণেই আমি আপনার সাথে খুব বেশি আড্ডা দিই। শুভ জন্মদিন!

38. এটি আপনার জন্মদিন, কিন্তু চলুন চলে যাওয়া বছরের সংখ্যার উপর ফোকাস না করা যাক। আসুন আগামী বছরগুলির জন্য অপেক্ষা করি! আমি আমার সেরা বন্ধুর সাথে আগামী বছরগুলিতে অনেক মজা করার পরিকল্পনা করছি!

39. এটা আপনার জন্মদিন. আপনি চাইলে নাচতে পারেন। আপনি আপনার যত্ন পিছনে ছেড়ে যেতে পারেন. এবং যদি আপনার একজন নাচের অংশীদারের প্রয়োজন হয় তবে আমাকে গণনা করুন!

40. আপনি স্মার্ট, যত্নশীল, মজার এবং আশেপাশে থাকা একটি আনন্দ। আপনি আমাকে আমার মনে করিয়ে দেন! শুভ জন্মদিন!

41. আপনার বয়স ভুলে যান এবং আপনার অভ্যন্তরীণ সন্তান যে জীবনযাপন করতে চায় সেভাবে জীবনযাপন করুন!

42. যেমন চিলি ডেভিস বলেছেন: বৃদ্ধ হওয়া বাধ্যতামূলক; বড় হওয়া ঐচ্ছিক। আমার সেরা বন্ধুকে শুভ জন্মদিন, আমি আশা করি আপনি কখনই বড় হবেন না!

43. আপনার জন্মদিনে, আমি আপনাকে জানাতে চেয়েছিলাম যে আপনি একজন আশ্চর্যজনক বন্ধু। প্রতিটি জীবন আপনি স্পর্শ, আপনি আরো ভাল.

44. আরে! এটা তোমার জন্মদিন. যার মানে এখন সেই মুকুট পরার সময়। তুমি আজ রাণী আর আমরা তোমার অনুগত প্রজা। তার মহিমা কি দুষ্টুমি করতে চান?

45. আমার সেরা স্মৃতির অধিকাংশ তাদের মধ্যে আপনি আছে. এমন একজন মহান বন্ধু হওয়ার জন্য এবং জীবন নামক এই যাত্রায় আমার পাশে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

46. ​​আজ আপনার জন্মদিন. এই দিনটি আমরা উদযাপন করি যে আপনি কতটা হাস্যকরভাবে দুর্দান্ত!

47. Soooo আমি ভুলে গেছি, আমাদের মধ্যে কোনটি খারাপ প্রভাব বলে মনে করা হয়? কোন ব্যাপার না. এটা তোমার জন্মদিন. আমরা দুজনেই হতে পারি!

48. আপনি আমার নিজের ব্যক্তিগত চিয়ার লিডার, আমার থেরাপিস্ট এবং আমার যুক্তির কণ্ঠস্বর হয়েছেন। তবে সবচেয়ে বড় কথা, তুমি আমার সবচেয়ে ভালো বন্ধু। শুভ জন্মদিন. তুমি অসাধারণ!

49. আমি আমার জীবনে এমন কাউকে পেতে ভালোবাসি যে আমাকে প্রাপ্তবয়স্ক হতে হবে না। আমার মধ্যে বাচ্চা বের করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ. আমি আশা করি আপনি একটি আনন্দময় জন্মদিন আছে!

50. আমি জানি না আমি আপনার মত একটি মহান বন্ধু ছাড়া কি করতে হবে. আমার সেরা বন্ধুকে শুভ জন্মদিন!

ফ্রেন্ড এর জন্মদিনের শুভেচ্ছা ফানি

51. একজন সেরা বন্ধু হল এমন একজন যিনি আপনাকে সত্যিকারের মতো হতে স্বাচ্ছন্দ্য বোধ করেন। এই সব বছর আমার পাগলামি সঙ্গে নির্বাণ জন্য ধন্যবাদ!

52. আমার সেরা বন্ধুর কাছে, আমি আপনাকে আগামী বছরে বিশ্বের সমস্ত সুখ কামনা করি। আমি আশা করি আপনার জন্মদিনটি সেরা এবং এর পরের দিনগুলি আরও ভাল।

53. আপনার জন্মদিনে আপনার সাথে আড্ডা দেওয়া সর্বদা একটি বিস্ফোরণ এবং এমনকি আরও বেশি! সুতরাং, আসুন বাইরে যাই এবং আপনার জন্মদিনটিকে বিশেষ করে তুলি!

54. যেহেতু এটি আপনার জন্মদিন, আমি শুধু আপনাকে জানাতে চেয়েছিলাম, আপনি আমার সেরা বন্ধু। আমার সবচেয়ে ভালো বন্ধু। আমি খুব খুশি যে আপনি আমার জীবনে এসেছেন.

55. আমরা যখন আড্ডা দেই, তখন মনে হয় পৃথিবীটা একটু উজ্জ্বল। সবসময় আমার পৃথিবীকে আরও ভালো করার জন্য ধন্যবাদ। আমি আশা করি তোমার জন্মদিন তোমার মতই সুন্দর হোক।

56. আমার সেরা বন্ধুকে, আমি আপনাকে সর্বকালের সেরা জন্মদিনের শুভেচ্ছা জানাই!

57. আরে সেরা বন্ধু. এটা তোমার জন্মদিন. এবং আপনি রক যে আপনি জানতে হবে. অসাধারণ হওয়ার জন্য ধন্যবাদ।

58. যখনই আপনি হতাশ বোধ করেন বা মনে করেন কিছু করতে পারবেন না, তখন শুধু কল্পনা করুন যে আমি আপনাকে আমার মুখের উপর হাস্যকর চেহারা সহ একটি বিশাল উচ্চ ফাইভ দিচ্ছি। যে সাহায্য করা উচিত. যদিও ইতিমধ্যে, শুভ জন্মদিন!

59. সেরা বন্ধুদের অবশ্যই তাদের বন্ধুকে বড় খারাপ সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত করা এবং অনেক মজার ছোট খারাপ সিদ্ধান্ত নিতে উত্সাহিত করার মধ্যে একটি সূক্ষ্ম লাইন চলতে হবে। আর অপরাধে আমার সঙ্গীর চেয়ে ভালো কেউ করে না।

60. বন্ধুরা হল পরিবারের মতো যা আমরা বেছে নিতে পারি। আমি খুশি যে আমি এমন একটি ভাল পছন্দ করেছি!

61. আমার দুঃসাহসিক বন্ধুকে শুভ জন্মদিন। আমি আশা করি এই আসন্ন বছরটি একসাথে আরও অনেক মজাদার অ্যাডভেঞ্চারে পূর্ণ হবে!

62. বন্ধুত্ব গাছের মত। তাদের বৃদ্ধির জন্য আপনাকে অবশ্যই তাদের জল দিতে হবে। তো, আসুন কিছু পানীয় অর্ডার করি!

63. আপনি চিরকাল আমার সেরা বন্ধু হবেন! …… কারণ আপনি ইতিমধ্যেই অনেক বেশি জানেন।

64. এখানে সমস্ত অভ্যন্তরীণ রসিকতা, সমস্ত বোকা জিনিস যা আমরা একসাথে করেছি, সমস্ত স্মৃতি শেয়ার করেছি। আগামী বছরগুলো আরো অনেক কিছু দিয়ে পূর্ণ হোক।

65. আমি সম্ভবত আপনার জন্য বাঘ বা সিংহের সাথে লড়াই করব না। তবে আমি অবশ্যই এমন একটি বিড়ালকে শুইব যা আপনাকে দুর্গন্ধযুক্ত চোখ দিচ্ছিল! বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা যার জন্য আমি প্রায় সবকিছু করতে পারি।

66. আমি কে তার জন্য আমাকে গ্রহণ করার জন্য এবং সর্বদা আমার হওয়া উচিত এমন ব্যক্তি হতে আমাকে উত্সাহিত করার জন্য আপনাকে ধন্যবাদ।

67. আমার সাথে অদ্ভুত হওয়ার জন্য ধন্যবাদ. তুমিই শ্রেষ্ঠ!

68. আপনি যদি কখনও কাউকে হত্যা করেন তবে প্রথমে আমাকে কল করুন। আমি তোমাকে শরীর থেকে মুক্তি পেতে সাহায্য করব। এটা তোমার জন্মদিনের উপহার আমার বন্ধু, এক বিনামূল্যে শরীরের নিষ্পত্তি. দ্বিতীয়বার এটি ঘটলে, আমাকে চার্জ করতে হবে।

69. এমন অনেক লোক আছে যারা আমার অনেক গল্প জানে। কিন্তু আপনি আমাকে সেই সব মহান গল্প তৈরি করতে সাহায্য করার জন্য সেখানে ছিলেন!

70. আমার সেরা বন্ধুকে শুভ জন্মদিন। আমরা বৃদ্ধ হচ্ছি, কিন্তু আমরা এখনও মজা করি। প্রকৃতপক্ষে, আমরা সম্ভবত একই শ্লীলতাহানি করতে পারব যখন আমরা একসাথে একটি পুরানো লোকের বাড়িতে থাকি!

71. সময় অনেক বদলাতে পারে কিন্তু এটা কখনই বদলাবে না যে আমি তোমার জন্য কতটা যত্নশীল, আমার সেরা বন্ধু।

72. আমার সেরা বন্ধু এবং খণ্ডকালীন থেরাপিস্টকে শুভ জন্মদিন। সবসময় আমার সমস্যা শোনার জন্য এবং সাহায্য করার চেষ্টা করার জন্য ধন্যবাদ!

73. আরে, আপনি অদ্ভুত. কিন্তু এটা ঠিক কারণ আমিও অদ্ভুত। আমি খুব আনন্দিত যে আমরা একসাথে অদ্ভুত হতে পারি।

74. আপনার সমস্যা আমার সমস্যা. এবং আমি আপনার সাফল্য উদযাপন করি যেমন সেগুলি আমার নিজের ছিল। আমি সবসময় আপনার পিছনে আছে. যেভাই হোকনা কেন.

75. সর্বদা আমাকে সম্পূর্ণরূপে জীবনযাপন করতে সাহায্য করার জন্য আপনাকে ধন্যবাদ। আমি তোমার চেয়ে ভালো বন্ধু চাইতে পারতাম না!

76. আমি প্রচুর বন্ধু থাকার বিষয়ে চিন্তা করি না। আমি শুধুমাত্র মহান বন্ধু আছে চিন্তা. তোমার মত!

77. আমি তোমাকে তোমার সেরাতে দেখেছি এবং তোমার সবচেয়ে অন্ধকারে তোমাকে দেখেছি। এবং আমি এখনও মনে করি আপনি আমার দেখা সবচেয়ে আশ্চর্যজনক ব্যক্তিদের মধ্যে একজন।

78. আমার জীবনে অনেক অর্ধ-গাধা বন্ধু আছে. এই কারণেই আমি এত খুশি যে আমি একটি সম্পূর্ণ গাধা বন্ধু খুঁজে পেয়েছি!

79. সেই ব্যক্তিকে জন্মদিনের শুভেচ্ছা জানাই যে সবসময় আমার পাগলাটে ধারনাকে হ্যাঁ বলে! আমার সেরা বন্ধু ছাড়া আমার জীবন প্রায় মজার হবে না!

80. আমার অনেক বন্ধু আছে যারা আমাকে হাসায়, কিন্তু শুধুমাত্র আপনিই আমাকে হাসাতে পারেন যাতে আমি নাক ডাকি। আমি খুব ভাগ্যবান তোমাকে আমার সেরা বন্ধু হিসেবে পেয়ে। আমি আশা করি আপনার জন্মদিন আপনি যেমন মজা!

81. আমার বোবা ভুল থেকে আমাকে বাঁচানোর জন্য সবসময় সেখানে থাকার জন্য আপনাকে ধন্যবাদ। আপনি আমাকে কতবার বেইল আউট করেছেন তা আমার প্রায় খারাপ লাগে। কিন্তু যেহেতু আপনি খুব চিন্তাশীল, আপনি আমার মতো অনেক বোকা ভুল করেন তাই আমি আপনাকে জামিন দিতে পারি এবং খারাপ বোধ করতে হবে না!

82. আরে আমি শুধু আপনার কাছে জানতে চেয়েছিলাম যে যখনই আপনার কাছে একটি পাগল ধারণা থাকবে, তখন আমার একমাত্র প্রশ্ন হবে: "কত সময়?"

83. আপনি সবচেয়ে বিরক্তিকর ক্রিয়াকলাপগুলিকে মজাদার করে তোলেন, আপনি সবচেয়ে গুরুতর পরিস্থিতিকে হাস্যকর করে তোলেন, আপনি আমার বিশ্বকে আরও ভাল জায়গা করে তোলেন।

84. আমার সেরা বন্ধু সবচেয়ে আশ্চর্যজনক, বিস্ময়কর, নম্র, এবং চারপাশে শুধুমাত্র চমত্কার সেরা বন্ধু আছে! আপনার সেরা বন্ধু থেকে শুভ জন্মদিন!

85. আপনার জন্মদিনের জন্য, এখানে আপনার কাছে আমার প্রতিশ্রুতি। আপনি যদি মার্কোকে চিৎকার করেন এবং আমি কানের কাছে থাকি, আমি সবসময় পোলোকে চিৎকার করব। কারণ সেরা বন্ধুরা এটাই করে।

86. যতক্ষণ না তুমি আমার বন্ধু, তোমাকে কখনোই নির্বোধ কাজ একা করতে হবে না। একটি চমৎকার জন্মদিন আছে এবং আপনি যদি হাস্যকর কিছু করেন আমি ঠিক একই জিনিস আপনার পাশে থাকব.

87. আমি জানি আমি সবসময় একজন নিখুঁত বন্ধু নই। তবে আমি সবসময় একজন বিশ্বস্ত বন্ধু থাকব। আমি আশা করি আপনার জন্মদিনটি আপনার মতোই আশ্চর্যজনক হবে।

88. আমরা যখনই আড্ডা দেই তখন মনে হয় আমি বাড়িতে আছি। এই সব বছর যেমন একটি আশ্চর্যজনক বন্ধু হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ.

89. যখন আমরা বন্ধু হয়েছিলাম, তখন আপনি জানতেন না যে আপনি কী করছেন। কিন্তু এখন যেহেতু আমরা বেস্ট ফ্রেন্ড, তুমি আমার সাথে আটকে গেছ। Mwhahahaha… মানে শুভ জন্মদিন!

90. অবশ্যই, অন্য কেউ আমাদের অশ্লীলতাকে মজাদার মনে করে না। কিন্তু আমরা কি এবং যে কি গুরুত্বপূর্ণ! অপরাধে আমার সঙ্গীকে জন্মদিনের শুভেচ্ছা।

91. জীবন একটি রাস্তা এবং যাত্রায় আমার পাশে আপনাকে পেয়ে আমি আনন্দিত। মোটা এবং পাতলা মাধ্যমে, আসুন একসাথে আমাদের গন্তব্য পেতে.

92. এটা আপনার জন্মদিন. আসুন একসাথে বোকা কিছু করি।

93. আমি আপনাকে জাহান্নাম এবং পিছনে অনুসরণ করব. কিন্তু আমরা এটি সম্পন্ন করার পরে, আমি পরবর্তী সড়ক ভ্রমণের পরিকল্পনা করতে পারি। আমার সেরা এবং পাগল বন্ধুকে শুভ জন্মদিন।

94. প্রচুর বন্ধু থাকা দুর্দান্ত, কিন্তু সবকিছু শেয়ার করার জন্য একজন সেরা বন্ধু ছাড়া জীবন একই রকম হবে না। যেমন একটি আশ্চর্যজনক বন্ধু হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ.

95. যদি তারা আমাদের বন্ধুত্ব নিয়ে একটি চলচ্চিত্র তৈরি করে, আমি নিশ্চিত নই যে কেউ এটি দেখবে কিনা। তবে এটা আমার নতুন প্রিয় সিনেমা হবে। আমার সেরা বন্ধুকে শুভ জন্মদিন, আপনি সবসময় আমার চোখে একজন চলচ্চিত্র তারকা হবেন!

96. আমরা যতদিন আলাদা থাকি না কেন, যখন আমরা একসাথে ফিরে আসি তা সবসময় পুরানো সময়ের মতোই।

97. আমি জানি না আপনি কিভাবে আমাকে সহ্য করেছেন, কিন্তু আমি খুব খুশি যে আপনি!

98. যখন জিনিসগুলি খারাপ হয়, আমাকে জানান আমি সেগুলিকে আরও ভাল করার চেষ্টা করব৷ যখন জিনিসগুলি ভাল যাচ্ছে, আমাকে বলুন আমি আপনার সাথে উদযাপন করব। রাতের মাঝামাঝি বা দিনের মাঝামাঝি, আমি সর্বদা তোমার জন্য থাকব।

99. এটা আমার সেরা বন্ধুদের জন্মদিন! আসুন কিছু মজার ভুল করি!

100. আমি এটা পছন্দ করি যে কিভাবে আমরা একে অপরের শেষ করি...। তাই, তোমার জন্মদিনে আমি শুধু বলতে চাই...

101. আপনি যদি একজন সন্ন্যাসী হওয়ার সিদ্ধান্ত নেন এবং কোথাও মাঝখানে বসবাস করার সিদ্ধান্ত নেন, আমি এখনও আপনার সাথে দেখা করতে চাই। সম্ভবত প্রায়ই না, কিন্তু আমি আসতাম, এবং আমি মদ নিয়ে আসতাম।

102. বন্ধুরা হল সেই সব মানুষ যারা অদ্ভুত সব কাজ করে যা আপনি ভেবেছিলেন অন্য কেউ করেনি। আমার মত অদ্ভুত হওয়ার জন্য ধন্যবাদ. শুভ জন্মদিন!

103. যার কাছে সবকিছু আছে তার জন্য জন্মদিনের উপহার কেনা কঠিন। আমি বলতে চাচ্ছি আপনি ইতিমধ্যেই সব সেরা উপহার আছে, একটি মহান সেরা বন্ধু!

104. এটা আপনার জন্মদিন, চলুন আপনি সব মদ্যপান করা যাক যাতে আপনি বিব্রতকর কিছু করতে হবে আমি পরে এটা সম্পর্কে আপনাকে বিরক্ত করতে পারি! সেরা বন্ধুদের জন্য কি তাই নয়?

105. আমরা অনেক উপায়ে আলাদা, কিন্তু এটাই আমাদের ভালো বন্ধু করে তোলে। ধাঁধা টুকরা একসঙ্গে মাপসই ভিন্ন হতে হবে! আমার প্রিয় কোণার টুকরা শুভ জন্মদিন.

106. যখন বন্ধুদের কথা আসে, যেমন আল ক্যাপোন বলেছিলেন, একশো পেনিসের চেয়ে চার চতুর্থাংশ থাকা ভাল। আমার প্রিয় ত্রৈমাসিকে শুভ জন্মদিন!

107. আপনি যদি বন্ধুদের রেট দিতে পারেন, আমি আপনাকে শুধুমাত্র 1 তারা দেব। এইভাবে আমি তোমাকে সব নিজের কাছে পেতে পারি! আপনার কাছে অনুমোদিত একমাত্র সেরা বন্ধুর পক্ষ থেকে শুভ জন্মদিন।

108. মহান বন্ধু জিন্স মত হয়. আপনি যখন পুরোপুরি ফিট করে এমন একটি খুঁজে পান, সেগুলি চিরতরে রাখুন। সর্বশ্রেষ্ঠ বন্ধুকে শুভ জন্মদিন, আমি আশা করি আমি আপনাকে কখনই ক্লান্ত করব না!

109. বন্ধুরা আসে এবং যায়, কিন্তু সেরা বন্ধু তারাই যারা চারপাশে লেগে থাকে। আমি আপনার সাথে আরো অনেক জন্মদিন উদযাপন করার জন্য উন্মুখ!

110. আমার সেরা বন্ধুর কাছে, আমি আশা করি যে আপনি আপনার জন্মদিনে এবং আগামী দিনের জন্য যে সমস্ত মজা এবং সুখের জন্য চাইতে পারেন!

111. আমি জানি যে এই গত বছরটি একটি রুক্ষ ছিল। তবে আমি নিশ্চিত যে আসন্ন বছরটি এখনও আপনার সেরা হবে! শুভ জন্মদিন, এই বছর যে সবকিছু ঠিক হয়ে যাবে, আমি অনুভব করতে পারি!

112. আমার সেরা বন্ধু সেরা জন্মদিনের যোগ্য। কিন্তু আমার কাছে সর্বকালের সেরা জন্মদিনের জন্য তহবিল নেই, তবে শুধু জানি আপনি এটি প্রাপ্য!

113. আপনি কি জানেন যে কিছু দেশে জন্মদিন থাকা ব্যক্তির জন্য সমস্ত পানীয়ের জন্য অর্থ প্রদান করার প্রথা আছে? ভাল জিনিস আপনি সেখানে বাস না. আজ রাতে পানীয় আমার উপর!

114. আমার আশ্চর্যজনক, শান্ত, হাস্যকর, সেরা বন্ধুকে শুভ জন্মদিন। আর কেউ নেই যার সাথে আমি দিন কাটাতে চাই!

115. আরে, আপনাকে হওয়ার জন্য ধন্যবাদ। আপনি এক ধরনের এবং আমার সেরা বন্ধু. শুভ জন্মদিন এবং দুর্দান্ত থাকুন।

116. মনোযোগ দিন, এটি সেরা বন্ধু সম্প্রচার পরিষেবা থেকে একটি বার্তা। এটা আপনার জন্মদিন. হুররে. আপনার মনোযোগের জন্য আপনাকে ধন্যবাদ। আপনি এখন আপনার দুর্দান্ত স্ব হওয়া চালিয়ে যেতে পারেন।

117. আচ্ছা, এক বছরের বড়। বছর উড়ে যায়। এমন অনেক কিছু আছে যা আমরা করেছি এবং দেখেছি। সময় চলে যাচ্ছে বলে মনে হচ্ছে, তবে কিছু সেরা সময় আপনার সাথে কাটানো হয়েছে।

118. আপনি যেমন একটি চমৎকার বন্ধু হয়েছে. আমি তোমার চেয়ে ভালো বন্ধু চাইতে পারতাম না! শুভ জন্মদিন, আমি আশা করি আপনার জন্মদিনটি আপনার মতোই আশ্চর্যজনক হবে!

119. ভাল বন্ধু ভাল এবং খারাপ সময়ে আছে. সূর্য ও ঝড়ের মধ্য দিয়ে। আপনার মতো সেরা বন্ধুরা খারাপ সময়কে সহনীয় করে তোলে এবং ভাল সময়কে আরও ভাল করে তোলে!

120. বন্ধুরা গাছের মতো, তারা যত বড় হয় তত সুন্দর হয়!

121. এমন একজন মহান বন্ধুর সাথে বয়স্ক হওয়া খুবই চমৎকার। এবং আসুন এটির মুখোমুখি হই, আমরা যত বেশি বয়সী হব ততই ভাল হয়ে উঠব!

122. এটি আপনার জন্মদিন, এখন আপনি আপনার কেকের সেই সমস্ত জন্মদিনের মোমবাতির আভায় ঝাঁপিয়ে পড়তে পারেন!

বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা

123. বন্ধুকে শুভ জন্মদিন যাকে আমি সবসময় আমার সমস্ত ফটো এবং পোস্টে লাইক দিতে পারি। আমাকে সবসময় আমার চেয়ে শান্ত দেখানোর জন্য ধন্যবাদ!

124. আমার প্রিয় বন্ধু আমি আশা করি আপনার জন্মদিনে আপনার সমস্ত ইচ্ছা পূরণ হবে।

125. যখন আমি তোমার সাথে থাকি তখন আমি অন্য কারো সাথে থাকার চেয়ে বেশি মজা পাই!

126. আমরা বাইরে সমস্যা সৃষ্টি করি বা আমাদের পায়জামায় সোফায় আরাম করি না কেন, আমরা সবসময় মজা করি। তাই আমি জানি আপনার জন্মদিনে আমরা একটি বিস্ফোরণ করতে যাচ্ছি!

127. আরে বেস্টি, আপনাকে মাঝে মাঝে মনে করিয়ে দিতে হবে আপনি কতটা মহান। আমার দুর্দান্ত সেরা বন্ধুকে শুভ জন্মদিন!

128. আমরা যখন আড্ডা দিই তখন আমরা এত জোরে আওয়াজ করি যে আমাদের চারপাশের সবাইকে বিরক্ত করতে হবে, কিন্তু আমার কাছে অন্য কোন উপায় নেই!

129. অন্য মায়ের কাছ থেকে আমার ভাইকে শুভ জন্মদিন!

130. সেরা বন্ধুরা চিপস এবং সালসা, সিরাপ এবং প্যানকেক, কেক এবং আইসিং এর মতো, তারা একসাথে খুব ভাল কাজ করে এবং একে অপরকে ছাড়া একই রকম হয় না! এখন এর কিছু কেক এবং আইসিং উপভোগ করা যাক!

131. কেন তুমি আমার বন্ধু? এটি একটি জিনিস নয়, এটি হাজার হাজার ছোট জিনিস যা আপনি করেন। এটা ভিতরের শত শত রসিকতা. এটা রোড ট্রিপ. এটা গভীর রাতের কথাবার্তা। এটা আপনি হচ্ছেন.

132. বন্ধুত্ব। F মজার জন্য। আর সত্যিই মজার জন্য। আমি ummm জন্য আমি জানি না. ভুলে যান, আসুন কিছু পানীয় পান করি এবং আপনার জন্মদিনে মজা করি!

133. আমার সেরা বন্ধুকে শুভ জন্মদিন। আপনি একটি ইউনিকর্নের একটি জীবনের আকারের রাজকীয় চকোলেট মূর্তির চেয়ে ভাল। যে আপনি কিভাবে আশ্চর্যজনক.

134. এমনকি যখন আমরা একসাথে কিছুই করি না, তখনও আমার একটি চমৎকার সময় আছে। আমি সেটা ভালবাসি. আমার সবচেয়ে ভালো বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা।

135. আমি যখনই আপনাকে প্রয়োজন, সেখানে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ, যাই হোক না কেন। তুমি সত্যিকারের বন্ধু। এবং আমার সেরা বন্ধুদের কাছে, আমি আপনাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে চাই। এবং আমি বিশ্বাস করি এই পরের বছর এখনও আপনার সেরা হবে!

136. শুভ জন্মদিন! যদি কেউ আপনার বিশেষ দিনে আপনার সাথে ঝামেলা করে তবে আমাকে জানান। আমি তাদের বোকা মুখে ঘুষি মারব। আমার মত একটি দুর্দান্ত সেরা বন্ধু থাকার অনেক সুবিধার মধ্যে একটি!

137. আপনি পড়ে গেলে, আমি আপনাকে আবার নিতে সেখানে থাকব। ঠিক পরেই আমি হাসি থামাই। শুভ জন্মদিন!

138. আমি আশা করি আপনার জন্মদিনটি এত আশ্চর্যজনক যে আপনি এটি কখনই ভুলে যাবেন না বা এটি এত আশ্চর্যজনক যে আপনি এটি মনে করতে পারবেন না। যেভাবেই হোক, শুভ জন্মদিন!

139. এটা আপনার জন্মদিন! আমি বলব চলো বাইরে মজা করি এবং বোকাদের মতো কাজ করি। কিন্তু প্রতিবারই আমরা হ্যাং আউট করার সময় সেটাই করি! এখানে সর্বকালের সর্বশ্রেষ্ঠ সেরা বন্ধুর জন্য রয়েছে।

140. আপনার জন্মদিনের জন্য, আমি শুধু আপনাকে মনে করিয়ে দিতে চেয়েছিলাম, যদি আপনার প্রয়োজন হয় তবে আমি সর্বদা এখানে আছি। সপ্তাহান্তে বা সপ্তাহের দিনে, 24/7। আপনি যদি ভোর 4 টায় কল করেন, আমি ধরব। এখানে আপনার জন্য সেরা, আমি আশা করি আপনার বিশেষ দিনটি আশ্চর্যজনক হবে!

141. আপনি যদি আপনার জন্মদিনে গ্রেপ্তার হন, আমি আপনাকে জামিন দিতে পারব না। কারণ আমি তোমার পাশেই থাকব।

142. আপনি আমাকে অন্য কারো চেয়ে হাসাহাসি করা. তুমি আমাকে এত কষ্ট করে হাসিয়েছ যে আমি নিজেকেই প্রস্রাব করেছি। তুমি আমার সেরা বন্ধু এবং সবসময় থাকবে। আমি আশা করি আপনার জন্মদিন আপনি হিসাবে বিস্ময়কর!

143. এটা আপনার জন্মদিন. আমি শুধু এই সুযোগটা নিয়ে তোমাকে বলতে চেয়েছিলাম... যে তোমাকে একা একা বোকা কিছু করতে হবে না।

144. আপনার সেরা বন্ধু হিসাবে, আপনাকে বিব্রত করা আমার কাজ। কিন্তু এটা তোমার জন্মদিন, তাই আমি তোমাকে বিরতি দেব... রাত ১২টা পর্যন্ত।

145. বিশ্বের আমার সেরা বন্ধুকে শুভ জন্মদিন। এবং যেহেতু আমি কোনও এলিয়েন বা মহাকাশচারীর সাথে আঁটসাঁট নই, তাই আমি অনুমান করি আপনি পুরো মহাবিশ্বে আমার সেরা বন্ধু!

146. আমি আপনাকে বলতে হবে না আপনি কতটা দুর্দান্ত বা আপনি কতটা দুর্দান্ত বন্ধু। কিন্তু আজ তোমার জন্মদিন, তাই করব। তুমিই শ্রেষ্ঠ!

147. যে বন্ধু আমার পরিবারকে আমার যৌনতা নিয়ে প্রশ্ন তোলে তাকে জন্মদিনের শুভেচ্ছা।

148. যদি আমাকে শুধুমাত্র একজন ব্যক্তির সাথে নির্জন দ্বীপে আটকে থাকতে হয়, তবে এটি আপনি হবেন। অবশ্যই, আপনি বেঁচে থাকার বিশেষজ্ঞ নাও হতে পারেন, তবে অন্তত আপনি মৃত্যুর মজা এড়াতে মরিয়া চেষ্টা করবেন!

149. কখনও কখনও এটি একটি রহস্য যে কেন আমরা কিছু লোককে আমাদের বন্ধু হিসাবে বেছে নিই। কিন্তু আপনার সাথে এটা স্পষ্ট. আপনি একটি আশ্চর্যজনক ব্যক্তি। এবং আমি আশা করি আপনি একটি আশ্চর্যজনক জন্মদিন আছে!

150. আপনি আজ অনেক শুভ জন্মদিনের শুভেচ্ছা পাবেন। কিন্তু জন্মদিনের শুভেচ্ছার মধ্যে কে আপনাকে সবচেয়ে বেশি শুভেচ্ছা জানায়? আমাকে. যে কে.

151. সুতরাং, যেমন আপনি জানেন, আমি ঠিক অর্থের মধ্যে ঘূর্ণায়মান নই। সুতরাং, আপনার উপহার সেরা নয়. কিন্তু তার মানে এই নয় যে আমি তোমাকে সেরা মনে করি না। তুমি! আপনার প্রাপ্য জন্মদিনের উপহারটি আমি দিতে পারি না।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url