বাংলালিংক বন্ধ সিমের অফার কিভাবে দেখে?


বাংলালিংক বন্ধ সিম চালু করার নিয়ম | বন্ধ সিমের অফার কিভাবে দেখে?: বাংলালিংক রিঅ্যাক্টিভেশন সিম অফার (BL Bondho SIM 2023)! 7 দিনের জন্য 7GB@Tk58 , বাংলালিংক বাংলাদেশের একটি তৃতীয় বিস্তৃত টেলিকমিউনিকেশন কোম্পানি, বাংলালিংক সর্বদা একটি সৎ অফার প্রদান করে এবং বাংলালিংক বন্ধু পুনঃঅ্যাক্টিভেশন গ্রাহকদের জন্য একটি ভয়ঙ্কর বিশেষ অফার নিয়ে আসে।

বাংলালিংক বন্ধ সিম চালু করার নিয়ম


আপনার যদি একটি বাংলালিংক বন্ধু (রিঅ্যাক্টিভেশন) সিম থাকে, তাহলে আপনার জন্য সুখবর! ইন্টারনেট, মিনিট বা কল রেট; আপনি যা বেছে নিন, প্রচারাভিযানের সময় আপনি যত খুশি উপভোগ করতে পারবেন। বাংলালিংক বন্ধ সিম চালু করার নিয়ম

বাংলালিংক বন্ধ সিমের অফার কিভাবে দেখে?

আপনি বাংলালিংক বন্ধু সিম অফারটি গ্রহণ করতে পারেন আপনার সিম অফারটি যোগ্য কিনা তা পরীক্ষা করতে, ব্যবহারকারীকে তার নম্বরটি টাইপ করতে হবে এবং
24343 (টোল-ফ্রি) এ পাঠাতে হবে ।


বাংলালিংক বন্ধ সিম গ্রাহকদের জন্য অনেক অফার দিয়েছে, তার মধ্যে একটি হল ফেসবুক ইন্টারনেট প্যাকেজ , বাংলালিংক বন্ধ সিমের গ্রাহকরা মাত্র 11 টাকায় 1GB ইন্টারনেট কিনতে পারবেন । ইন্টারনেট প্যাকেজটি 30 দিনের জন্য বৈধ।


অফারটি নির্বাচিত প্রিপেইড এবং কল এবং নিয়ন্ত্রণ গ্রাহকদের জন্য প্রযোজ্য যারা তাদের সিম পুনরায় সক্রিয় করেছেন।


বাংলালিংক বন্ধ সিম চালু করার নিয়মঃ

আপনার বন্ধ থাকা বাংলালিংক সিম চালু করার জন্য বেশি কষ্ট করতে হবেনা। আপনি শুধুমাত্র আপনার বন্ধ থাকাকা বাংলালিং সিম মোবাইলে প্রবেশ করাবেন। এরপর আপনার মোবাইলে রিচার্জ করতে হবে। রিচার্জ করার মাধ্যমে আপনার বাংলালিংক সিম একটিভ হবে। এভাবে আপনারা বাংলালিনক বন্ধ সিম চালু করতে পারবেন। 


এই ছিলো বাংলালিংক বন্ধ সিমের অফার দেখার ও চেক করার নিয়ম। উপরে আমি বাংলালিংক বন্ধ সিমের অফার দেখার এবং চেক করার সকল উপায় সম্পর্কে আলোচনা করেছি। আশা করছি আপনারা উপরের নিয়ম থেকে যে কোন একটি নিয়মে বাংলালিংক বন্ধ সিমের অফার চেক করতে পারবেন। (বাংলালিংক বন্ধ সিম চালু করার নিয়ম | বন্ধ সিমের অফার কিভাবে দেখে?)

দেশের একটি বড় টেলিকম অপারেটর হলো বাংলালিংক। আমাদের সকলের কমবেশি একটা করে হলেও বাংলালিংক কোম্পানির সিম রয়েছে। বাংলালিংক সিম বেশিরভাগ তারা চালায় যাদের কম টাকায় মোটামুটি ভালো সুবিধা দরকার। বিশেষ করে যারা ইন্টারনেট ব্যবহার করে তাদের টার্গেট থাকে বাংলালিংক সিমের উপর। 

আপনার একটি সিম দীর্ঘদিন থেকে পড়ে আছে আপনি হয়তো ভাবছেন কিভাবে বন্ধ সিমটি চালু করা যায়। বিষয়টি খুবই সহজ আপনি আপনার ফেলে রাখা সিমটিকে প্রথমে মোবাইলে প্রবেশ করাতে হবে।

তারপর মোবাইল অপেন করে আপনাকে যে কোন পরিমান টাকা রিচার্জ করলেই আপনার সিমটি সচল হয়ে যাবে। অথবা আপনি আপনার নিকটস্থ দোকান থেকে একটি নির্ধারিত টাকার কার্ড কিনে গোপন নাম্বার ডায়াল করেও আপনার বন্ধ থাকা বাংলালিংক সিমটি চালু করতে পারেন।  (বাংলালিংক বন্ধ সিম চালু করার নিয়ম | বন্ধ সিমের অফার কিভাবে দেখে?)

আপনার হাতে থাকা বাংলালিংক বন্ধ সিম চালু করার নিয়ম নিয়ে কখনোই ঘাবড়ে যাবেন না। অনেকে অল্পতেই অনেক বেশি চিন্তা করে থাকে। আপনি আপনার পড়ে থাকা বাংলালিংক সিমটি চালু করার জন্য বাংলালিংক হেল্পলাইন নাম্বার ১২১ কল করে বিষয়টি জানাতে পারেন। তারা আপনাকে আপনার সিমের তথ্য অনুযায়ী সবসময় সঠিক তথ্য প্রদান করবে।

আপনার স্থিতি পরীক্ষা করুন:

  • অফারের যোগ্যতা যাচাই করার জন্য ক্লায়েন্টকে> তার নম্বর টাইপ করতে হবে এবং বিনামূল্যে 24343 এ পাঠাতে হবে।

  • বাংলালিংক বন্ধু সিম অফার সমস্ত প্রিপেইড এবং কল এবং নিয়ন্ত্রণ উপলব্ধ।

দাম

অফার

বৈধতা

কোড

158 টাকা

8GB+150মিনিট

30 দিন

*121*200#

ইন্টারনেট

টাকা

বৈধতা

সক্রিয়করণ

7 জিবি

58

7 দিন

*121*200#

বাংলালিংক রিঅ্যাক্টিভেশন সিম অফার স্পেশাল কল রেট

রিচার্জ

কল রেট

বৈধতা

৩৯ টাকা

60p/মিনিট

30 দিন

বাংলালিংক রিঅ্যাক্টিভেশন সিম অফার মিনিট বান্ডেল

মিনিট

টাকা

বৈধতা

সক্রিয় করুন

90 মিনিট (যেকোনো)

57

90 দিন

*121*200#

BL Bondho SIM 2023 এর জন্য বাংলালিংক কম্বো অফার

বিস্তারিত

দাম

কোড ডায়াল করুন

বৈধতা

3GB

৪৯ টাকা

*121*200#

7 দিন

শর্তাবলী:

  • 55 Minutes@Tk37 , সক্রিয় করতে ডায়াল করুন *121*200#

  • আপনার ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *5000*500#

  • কল রেট জানতে ডায়াল করুন *124#।

  • মিনিটের প্যাক চেক করতে ডায়াল করুন, *124*300#

  • কল রেট অফার থেকে আনসাবস্ক্রাইব করতে ডায়াল করুন *166*220#

  • গ্রাহকরা এই অফার থেকে সদস্যতা ত্যাগ করলে, তারা এই অফারটি আর উপভোগ করবেন না।

  • এটি একটি সীমিত সময়ের প্রস্তাব.

  • ভ্যাট প্রযোজ্য।


এই পোস্টটি পড়ার জন্য এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ, যদি আপনি এই অফারটি পছন্দ করেন তবে অনুগ্রহ করে এটি Facebook এবং অন্যান্য সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।




Next Post Previous Post
No Comment
Add Comment
comment url