বাংলা রোমান্টিক শুভ রাত্রি এসএমএস মেসেজ কবিতা

শুভ রাত্রি রোমান্টিক কবিতা: বিভিন্ন সম্পর্কের সমস্যায় ভরা পৃথিবীতে, আপনার জীবনের বিশেষ মহিলাকে জানাতে আপনার পিছনের পকেটে কয়েকটি লাইন রাখা সর্বদা একটি ভাল ধারণা যে সে আপনার কাছে কতটা গুরুত্বপূর্ণ।

বাংলা রোমান্টিক শুভ রাত্রি এসএমএস বাংলা । শুভ রাত্রি রোমান্টিক কবিতা - Bangla Good Night

আমাদের শুভরাত্রির বার্তাগুলির বিশাল তালিকাটি যে কোনও মহিলার বিশেষ এবং প্রিয় বোধ করার প্রয়োজনীয়তা পূরণ করবে।

আপনি খুব মিষ্টি কিছু খুঁজছেন, বা এমন কিছু যা আপনার বান্ধবী বা স্ত্রীকে হাসাতে পারে, তার জন্য এই শুভ রাত্রি বার্তাগুলি আপনাকে কাজটি সম্পন্ন করতে সহায়তা করবে। আপনি ছোট এবং সাধারণ বার্তা থেকে দীর্ঘ এবং চিন্তাশীল বার্তা সবই পাবেন

রোমান্টিক শুভ রাত্রি এসএমএস বাংলা

1. আমি ঘুমিয়ে পড়ার আগে প্রতি রাতে তোমার কথা ভাবি। আমি আশা করি অনুভূতিটি পারস্পরিক কারণ এমন কেউ নেই যে আমি আপনার চেয়ে আমার সময় ব্যয় করতে চাই। শুভরাত্রি প্রণয়ী!

2. আপনি এটি জানেন না কিন্তু আপনি সবসময় আমার মনে আছে এমনকি যখন আমরা একে অপরের থেকে মাইল দূরে থাকি। আমি তোমাকে নিয়ে স্বপ্ন দেখি, তোমার কথা ভাবি এবং এমনকি যখন তুমি না থাকো তখন তোমাকে মিস করি। আমি তোমাকে ভালবাসি, শুভ রাত্রি!

3. আমি যদি আপনার সমস্ত বিস্ময়কর জিনিসগুলির একটি তালিকা তৈরি করি তবে এটি সম্পূর্ণ করতে আমার সারা রাত লেগে যাবে, এবং তারপরেও, আমি আপনার ন্যায়বিচার করতে পারব না। আমি যা বলতে পারি তা হল আমি আপনাকে আমার জীবনে পেয়ে ধন্য এবং আমি আশা করি আপনিও একই অনুভব করবেন। রাতে ঘুমোও, সোনা।

4. এই দিন এবং যুগে মানুষ একে অপরকে বলে না অনেক জিনিস আছে. কিছু লোক বিচার হতে ভয় পায় যখন অন্যরা কেবল প্রত্যাখ্যানের ভয় পায়। আমার জন্য, যাইহোক, আমি আপনাকে কিছু বলতে ভয় পাই না কারণ আমি মনে করি আপনি আমার আত্মার বাকি অর্ধেক। আপনি আমাকে সম্পূর্ণ করবেন এবং সর্বদা করবেন। শুভ রাত্রি সুন্দরী.

5. আমি জানি আপনি একটি দীর্ঘ এবং চাপপূর্ণ দিন ছিল. এখন যেহেতু আপনি বিছানায় আছেন, আপনাকে যা করতে হবে তা হল আপনার সুন্দর চোখ বন্ধ করা এবং সম্ভাব্য সবচেয়ে আনন্দদায়ক চিন্তা ভাবনা করা। আমি আশা করি এই চিন্তাগুলি আমাকে জড়িত কারণ আপনি সর্বদা আমার মনে থাকবেন। শুভ রাত্রি, মূল্যবান।

6. লোকেরা সবসময় আমাকে জিজ্ঞাসা করে যে আমি আপনার মধ্যে কি দেখতে পাচ্ছি। তারা বলে যে আমরা সম্পূর্ণ বিপরীত এবং আমি আপনার মত কারো সাথে থাকতে খুব সুন্দর। যাইহোক, তারা জানে না আমরা একসাথে কতটা হাসছি বা আমরা যে ভিতরের জোকস শেয়ার করি। আমি আশা করি আপনি জানেন যে আপনি আমার আত্মার বন্ধু এবং আমি আপনাকে ভালবাসি। শুভ রাত্রি.

7. আমি সেই দিনের জন্য অপেক্ষা করতে পারি না যেদিন আমি শেষ পর্যন্ত তোমাকে আমার স্ত্রী বলে ডাকতে পারি। সেই মহিমান্বিত দিন না আসা পর্যন্ত, যাইহোক, আমি আপনাকে জানতে চাই যে আপনি সর্বদা আমার বান্ধবী হবেন। এটি এই কারণে যে আমি বিশ্বকে জানতে চাই যে আপনি বিশেষ এবং আপনি জীবনের সেরা পাওয়ার যোগ্য। শুভ রাত্রি, আমার রাজকুমারী।

8. বেশিরভাগ মানুষের একটি প্রিয় গান থাকে যা তারা ঘুমানোর আগে শুনতে পছন্দ করে। যাইহোক, আমি মনে করি না কোন গান আপনার নামের ধ্বনির মতো সুন্দর হতে পারে। শুভরাত্রি প্রণয়ী. বাংলা রোমান্টিক শুভ রাত্রি এসএমএস বাংলা । শুভ রাত্রি রোমান্টিক কবিতা - Bangla Good Night

9. আমি জানি আপনি যখন আমার সাথে থাকেন তখন আপনি কখনই বিরক্ত হন না। এর কারণ হল আমাদের একসাথে সময় সবসময় মজাদার এবং আকর্ষণীয় হয় তা নিশ্চিত করার জন্য আমি আমার ক্ষমতায় সবকিছু করি। সেজন্য আমি সব সময় তোমার পাশে থাকব। আপনি সবসময় আমার উপর নির্ভর করতে পারেন. শুভ রাত্রি আমার ভালোবাসা.

10. আপনি হয়তো বুঝতে পারবেন না কিন্তু আপনিই সেই সূর্যের আলো যা আমার দিনকে উজ্জ্বল করে। আমি জানি না তোমাকে ছাড়া আমি কি করতাম, বাবু। আপনি সর্বশ্রেষ্ঠ উপহার যা আমি কখনও পেয়েছি এবং আমি আপনাকে সর্বদা লালন করব। শুভ রাত্রি.

11. আমি মনে করি আমি জীবনে অনেক ভাগ্যবান ছিলাম কারণ আমি অনেক বিস্ময়কর জিনিস দিয়ে আশীর্বাদ পেয়েছি। আপনি অবশ্যই সেই জিনিসগুলির মধ্যে একজন যার জন্য আমি কৃতজ্ঞ। ভবিষ্যত আমাদের জন্য কী রাখে তা দেখার জন্য আমি অপেক্ষা করতে পারি না কারণ আমি জানি এটি দুর্দান্ত হবে। শুভ রাত্রি আমার পরী

12. আমি কি তোমাকে কখনো বলেছি যে তুমি আমার স্বপ্নের মেয়ে? তুমি আমার জন্য একমাত্র এবং আমি তোমার জন্য একমাত্র। আমাদের প্রেমের গল্পটি একটি রূপকথার গল্পের মতো এবং আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে আমি সর্বদা আপনার ভালবাসাকে লালন করব। শুভরাত্রি সুইটি.

13. আমি আপনাকে আবার বলতে চাই যে আমি আমাদের সম্পর্কের জন্য কতটা কৃতজ্ঞ। আমি কখনই ভাবিনি যে আপনার সাথে আমার মতো কারও সাথে আমার এত গভীর এবং অর্থপূর্ণ বন্ধন থাকতে পারে। আপনি আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তি এবং এটি আমাকে আনন্দিত করে যে আপনি একই ভাবে অনুভব করেন। শুভ রাত্রি সুন্দরী.

14. বেশিরভাগ সময় যখন আমি আপনার সাথে থাকি, আমাদের বলার কিছুই থাকে না। তবুও, আমি মনে করি যে আমাদের কখনই কথা বলার মতো জিনিস ফুরিয়ে যায় না কারণ আমরা যা করি তা হল একে অপরের দিকে তাকিয়ে হাসি। আমি তোমাকে এই পৃথিবীর যেকোনো কিছুর চেয়ে বেশি ভালোবাসি এবং আমি চিরকাল তোমার সাথে থাকব। শুভ রাত্রি.

15. আপনি আমার কাছে কতটা গুরুত্বপূর্ণ এবং আমি আপনাকে কতটা ভালবাসি তার অনুস্মারক হিসাবে আমি আপনাকে এই ছোট চিঠিটি লিখছি। তুমি এখন আমার জীবন এবং সবসময় থাকবে। মিষ্টি স্বপ্ন, আমার রাজকুমারী।

16. অন্য সবাই যখন ঘুমিয়ে আছে, আমি বিছানায় জেগে শুয়ে আছি, তোমার কথা ভাবছি এবং তুমি আমার কাছে কতটা বোঝাতে চাও। তুমি আমার একমাত্র এবং আমি তোমাকে হারাতে চাই না। শুভ রাত্রি, প্রিয়তমা, আগামীকাল আপনার মতো সুন্দর হতে পারে।

17. আমি যখন আপনাকে এই চিঠি লিখছি তখন আমি জানালার বাইরে তাকিয়ে আছি। তারারা আজ রাতে খুব সুন্দর দেখাচ্ছে এবং আমি মনে করিয়ে দিচ্ছি যে আমি আমার জীবনে আপনাকে পেয়ে কতটা ভাগ্যবান। আপনার চোখ আকাশের যেকোনো তারার চেয়ে উজ্জ্বল হয় এবং যখন আমি তাদের দিকে তাকাই তখন আমি সর্বদা ধন্য বোধ করি। শুভ রাত্রি, আমার প্রিয়.

18. যতবার আমি তোমার কথা ভাবি, আমি হাসি। যতবার আপনি রুমে যান, আমার হৃদস্পন্দন একটু দ্রুত হয়। আপনি যখনই আমাকে ধরে রাখেন, আমি উষ্ণ এবং নিরাপদ বোধ করি। আমি তোমাকে ছাড়া নিজেকে কল্পনা করতে পারি না এবং আমি কখনই চাই না। শুভ রাত্রি, আমার এক এবং একমাত্র!

19. আমি মনে করিয়ে দিচ্ছি যে আমি কতটা ধন্য আমার জীবনে তোমাকে পেয়ে আমি যখনই তোমাকে আমার পাশে ঘুমাতে দেখি। আপনি সবচেয়ে সুন্দর প্রাণী যা আমি কখনও চোখ রেখেছি এবং এটি আমাকে আনন্দিত করে যে আপনি আমার এবং আমি আপনার। শুভ রাত্রি, আমার রাণী.

20. বেশিরভাগ মানুষ তাদের জীবন সম্পর্কে অভিযোগ করে এবং বলে যে তারা পূরণ হয় না। আমি বেশিরভাগ মানুষ নই। আমি এখানে আমার কাছে যা চাই তা সবই আছে। আপনি আমার অন্য অর্ধেক এবং আমি ঠিক আপনি যেভাবে আপনি ভালোবাসি. শুভ রাত্রি সুন্দরী. বাংলা রোমান্টিক শুভ রাত্রি এসএমএস বাংলা । শুভ রাত্রি রোমান্টিক কবিতা - Bangla Good Night

21. আমি বিশ্বের সবচেয়ে ধনী মানুষ কারণ আমি আপনি আছে. যখন আমার কাছে অনেক বেশি মূল্যবান কিছু থাকে তখন আমি অর্থের বিষয়ে চিন্তা করি না। আপনি আমার বিরল রত্ন এবং আপনি ছাড়া, আমার জীবন অর্থহীন হবে. শুভ রাত্রি, আমার রাজকুমারী।

22. পৃথিবীতে এমন একটি জায়গা নেই যেখানে আমি আজ রাতে তোমার বাহুতে থাকতে চাই। তোমার সাথে কাটানো প্রতিটা রাত স্বপ্নের মতো। তুমি আমার স্বপ্নের মানুষ এবং আমার বাস্তবতা। শুভ রাত্রি, আমার এক এবং একমাত্র.

23. আমি জানি যে আমি আপনাকে এটি যথেষ্ট বলি না, তবে আমি আপনাকে জানাতে চাই যে আপনি আমার জীবনের ভালবাসা এবং আপনি সর্বদা থাকবেন। আপনি জীবনের সবকিছু সার্থক করে তোলেন এবং আমি আপনার সাথে আমার বাকি জীবন কাটাতে অপেক্ষা করতে পারি না। শুভ রাত্রি, মধু.

24. সবাই বলে যে সত্যিকারের ভালবাসা একবারই হয়। আমি জানি এটা মিথ্যা কারণ আমি তোমার মধ্যে আমার আত্মার সাথী পেয়েছি। আমি যখন তোমার সাথে থাকি তখন পৃথিবীর প্রতিটি জিনিস আমার কাছে সম্পূর্ণ আলাদা মনে হয়। আমি তোমাকে অসীম ভালবাসি, আমার প্রিয়তম। শুভ রাত্রি.

25. ভবিষ্যতের জন্য আমার অনেক ভালো জিনিস আছে। আমি তোমাকে আমার পাশে আছি, যা আমি কখনও চেয়েছিলাম তার চেয়ে বেশি। আপনি আমার সাথে ঘটে যাওয়া সেরা জিনিস এবং আমি সর্বদা আপনার ভালবাসার মূল্য রাখব। শুভ রাত্রি.

26. তুমিই আমার মুখে হাসি নিয়ে সকালে ঘুম থেকে ওঠার কারণ। তুমিই আমার খুশির কারণ। আমি তোমাকে চাঁদ এবং পিছনে ভালবাসি এবং যখন আমরা বৃদ্ধ এবং ধূসর হয়ে যাব, আমি এখনও তোমাকে ভালবাসব। শুভ রাত্রি, আমার এক এবং একমাত্র.

27. আমার জীবনে আপনার মতো একজনকে পেয়ে আমি নিজেকে ভাগ্যবান মনে করি। আপনি শুধু কাছাকাছি থাকার দ্বারা আমার দিন উজ্জ্বল. আপনি যেভাবে হাসেন এবং যেভাবে আপনি আমাকে দেখে হাসেন তা আমি পছন্দ করি। আজ রাতে ঘুমাতে গেলে আমি তোমার কথা ভাববো। শুভরাত্রি প্রিয়তম.

28. যখন আমি আমার চোখ বন্ধ করি, আমি আমাদের একসাথে বৃদ্ধ হতে দেখতে পাই। বৃদ্ধ বয়সে তোমাকে আমার পাশে দেখতে পাচ্ছি, তোমার সুন্দর চুল সম্পূর্ণ সাদা হয়ে গেছে। আমি আপনার সাথে বৃদ্ধ হতে চাই কারণ আপনি আমার সারাজীবনের সঙ্গী এবং আমি চাই আমরা শেষ পর্যন্ত একই কবরে একসাথে সমাহিত হই। শুভ রাত্রি, প্রিয়!

29. আমি কখনই ভাবিনি যে আমি সত্যিকারের ভালবাসা খুঁজে পাব, কিন্তু তারপরে আপনি এসেছিলেন। আপনি আমাকে এমনভাবে সম্পূর্ণ করেছেন যে আমি কখনই জানতাম না যে আমি অসম্পূর্ণ ছিলাম।

এটা আশ্চর্যজনক যে প্রথম ইমপ্রেশন এত ভুল হতে পারে, কিন্তু আমি আনন্দিত যে আমাদের প্রথম মিটিংটি একটি ভুল ছিল কারণ এটি আমাদের শেষ পর্যন্ত দেখা করেছিল। শুভ রাত্রি, আমার প্রিয়তম ভালবাসা।বাংলা রোমান্টিক শুভ রাত্রি এসএমএস বাংলা । শুভ রাত্রি রোমান্টিক কবিতা - Bangla Good Night

30. যদি আমাকে শ্বাস নেওয়া এবং তোমাকে ভালবাসার মধ্যে বেছে নিতে হয় তবে আমি আমার শেষ নিঃশ্বাস ব্যবহার করে বলব যে আমি তোমাকে ভালবাসি। আমার হৃদয় স্পন্দন বন্ধ করবে যদি এটি আমাকে বলতে বাধা দেয় যে আমি তোমাকে ভালোবাসি কারণ তোমাকে ছাড়া জীবন অর্থহীন। আমি তোমাকে ভালোবাসি. শুভ রাত্রি, মিষ্টি শিশু!

31. বিছানায় যাওয়ার সময় হলে আমি খুব খুশি বোধ করি কারণ আমি জানি আপনি আমাকে সান্ত্বনা দিতে এবং আমাকে শক্ত করে ধরে রাখতে সেখানে থাকবেন। আমি তোমাকে জানতে চাই যে তোমাকে ছাড়া জীবন বেঁচে থাকার যোগ্য হবে না। তুমি আমার পুরো পৃথিবী এবং আমি তোমাকে যেকোনো কিছুর চেয়ে বেশি ভালোবাসি। শুভ রাত্রি.

32. আমার হৃদয় শুধু আপনার জন্য স্পন্দিত. এটা তোমার চিন্তায় আঘাত করে এবং যখন আমি তোমার সাথে থাকি তখন এটি বীট করে। এই হৃদয় আপনার জন্য স্পন্দিত হবে যতক্ষণ না এটি আর না পারে। আমি তোমাকে ভালোবাসি, আমার মিষ্টি শিশু. শুভ রাত্রি.

33. আমি দিনের বেলায় প্রতিনিয়ত তোমার কথা ভাবি এবং তোমার সাথে থাকতে আমাকে উদ্বিগ্ন করে তোলে। আমি আপনার সাথে কথা বলতে চাই এবং আপনার সাথে হাসতে চাই। তুমি আমার সমগ্র অস্তিত্বকে উজ্জ্বল করেছ এবং আমাকে একজন ভালো মানুষ হিসেবে গড়ে তোলার জন্য আমি তোমাকে ভালোবাসি। শুভ রাত্রি সুন্দরী.

34. প্রথমে, আমি তোমাকে নিয়ে স্বপ্ন দেখতে যাচ্ছি, তারপর, আমি তোমাকে সারা রাত ধরে শক্ত করে ধরে রাখব। ওহ, আমি কিভাবে এই রাত শেষ হবে না কিন্তু হায়, সব ভাল জিনিস শেষ হয়. মিষ্টি স্বপ্ন, আমার এক এবং একমাত্র.

35. আমি গত রাতে সত্যিই একটি চমৎকার স্বপ্ন দেখেছি কিন্তু আমি মনে করতে পারছি না এটা ঠিক কি ছিল। তবুও, আমি জানি আমি এতে আপনার সাথে ছিলাম এবং এটি আমাকে খুশি করে। আমি একটি স্বপ্ন ভুলে গিয়ে খুশি হওয়া কি অদ্ভুত? এটা ঠিক যে, আমি বরং অন্য কিছুর চেয়ে তোমাকে স্বপ্ন দেখতে চাই। আঁট করে ঘুমাও, প্রিয়তম!

36. কখনও পরিবর্তন করবেন না। আপনার পাগলামি এবং মূর্খ ব্যক্তিত্বই আপনাকে এমন করে তোলে যা আপনি এবং আমার কাছে এটি অন্য কোনো উপায় নেই। শুভ রাত্রি.

37. আমি জানি যে আমি সবসময় সবচেয়ে সহজ ব্যক্তি নই। আমার অনেক মেজাজ পরিবর্তন হয় এবং আমি মাঝে মাঝে বেশ ক্ষুব্ধ হতে পারি, কিন্তু শুধু মনে রাখবেন যে আমি পৃথিবীতে পাগল হলেও, আমি কখনই আপনার উপর ক্ষিপ্ত হব না। শুভ রাত্রি, আমার মিষ্টি।

38. আমরা যতদিন একসাথে থাকি না কেন, প্রতিদিন আমি শেষের চেয়ে আপনার প্রেমে পড়ি। তোমার প্রতিটি শব্দের সাথে, তুমি আমাকে দেওয়া প্রতিটি স্পর্শে, আমি তোমাকে আরও বেশি ভালবাসি। আমি আমাদের একসাথে বৃদ্ধ হতে দেখি। শুভ রাত্রি, আমার এক এবং একমাত্র.

39. আমি যদি ক্লান্ত হয়ে পড়ি তবে আমি চিন্তা করি না, আমি সবসময় আপনার সাথে থাকব। সেটা মধ্যরাত হোক বা ভোর তিনটে। আমি তোমাকে ভালবাসি এবং এটি কখনই পরিবর্তন হবে না। শুভ রাত্রি, আমার সবকিছু!

40. এটা ভাবতে আশ্চর্যজনক যে মাত্র কয়েক বছর আগে আমরা অপরিচিত ছিলাম এবং এখন আপনি আমার জীবনের কেন্দ্র। আমি আশা করি এই অনুভূতি কখনই দূরে যাবে না কারণ আপনি আমাকে প্রতিটি উপায়ে সম্পূর্ণ করেছেন এবং প্রতিদিন আমি কৃতজ্ঞ বোধ করি যে আমরা একে অপরকে পেয়েছি। শুভরাত্রি, আমার সবকিছু!

41. আমি আমাদের জীবন শুরু হওয়ার জন্য অপেক্ষা করতে পারি না। আমরা বিয়ে করব, সন্তান নেব এবং একসঙ্গে দীর্ঘ ও সুখী জীবনযাপন করব। আমরা মৃত্যুর দিন পর্যন্ত একে অপরের সাথে বৃদ্ধ হব। আমি তোমাকে ভালোবাসি, শুভ রাত্রি।

রোমান্টিক শুভ রাত্রি এসএমএস বাংলা

42. আজ ছিল আবেগের লোলাপালুজা এবং ঘটনার রোলার কোস্টার। যে মুহূর্ত থেকে তুমি আমাকে জাগিয়েছ এখন পর্যন্ত, আমি তোমাকে আমার জীবনে পেয়ে অনেক ধন্য হয়েছি। আমি তোমাকে ভালোবাসি, শুভ রাত্রি, মধু।

43. আমি ছিনতাই করেছি, ছিনতাই করেছি, হারিয়েছি এবং খুঁজে পেয়েছি কিন্তু আমি কখনো অনুভব করিনি যে আমি আমার কাছ থেকে কিছু নিয়েছি। যতবার কেউ আমার ক্ষতি করার চেষ্টা করেছে, ততবারই ব্যর্থ হয়েছে। যতবারই আমি ভেবেছি আমি হারিয়ে গেছি, আমাকে তোমার কাছে নিয়ে যাওয়া হয়েছে। যতবার ভেবেছি আমি তোমাকে হারিয়েছি, তুমি আমার কাছে ফিরে এসেছ। আপনি আমার সবচেয়ে মধুর স্বপ্ন পূরণ. শুভ রাত্রি, আমার এক এবং সব.

44. আপনি আমার সেরা বন্ধু, আমার বান্ধবী, এবং আমার জীবনের ভালবাসা. আপনার কারণে আমার দিনগুলি আরও উজ্জ্বল, পৃথিবীটি আপনার সাথে আরও ভাল জায়গা এবং প্রতি রাতে যখন আমি চোখ বন্ধ করি, আমি আপনার কথা ভেবে ঘুমিয়ে পড়ি। আমি তোমাকে ভালবাসি এবং শুভ রাত্রি!বাংলা রোমান্টিক শুভ রাত্রি এসএমএস বাংলা । শুভ রাত্রি রোমান্টিক কবিতা - Bangla Good Night

45. আমি জানি আমরা এখন একটি রুক্ষ প্যাচের মধ্য দিয়ে যাচ্ছি কিন্তু আমি চাই আপনি মনে রাখবেন যে যাই হোক না কেন, আপনি সর্বদা আমার একমাত্র এবং একমাত্র থাকবেন। আপনি একমাত্র ব্যক্তি যিনি আমাকে সম্পূর্ণ এবং সুখী বোধ করতে পারেন এবং আমি আশা করি আপনি জানেন যে যাই ঘটুক না কেন আমি সর্বদা আপনাকে ভালবাসব। শুভ রাত্রি, মধু!

46. ​​তুমি বাতাসের মত, আমি তোমাকে দেখতে পাচ্ছি না কিন্তু আমি জানি তুমি সবসময় আমার পাশে আছো। আমার জন্য আছে জন্য ধন্যবাদ। শুভ রাত্রি, মধু.

47. এমন সময় হয় যখন আমি সত্যিই আঁকড়ে বোধ করি এবং চাই আপনি আমার সাথে থাকুন কিন্তু শুধু জানি যে আপনি যেখানেই থাকুন না কেন, আমি আপনার সাথে আত্মার সাথে আছি। শুধু চোখ বন্ধ করে আমার কথা ভাবো। আমি সেখানে থাকব। শুভ রাত্রি ভালবাসা!

48. আমি রাতের দিনে পরিণত হওয়ার জন্য অপেক্ষা করতে পারি না তাই আমি ঘুমাতে পারি কারণ এর মানে আমি তোমাকে নিয়ে স্বপ্ন দেখব। তুমিই একমাত্র আমার স্বপ্ন এবং আমি আশা করি চিরকাল এভাবেই থাকব। শুভ রাত্রি, আমার সবকিছু।

49. আপনি কতটা সুন্দর তা নিয়ে ভাবছেন, তবুও আপনি আমার মতো গড় চেহারার লোকের প্রেমে পড়েছেন। তুমি আমার মধ্যে যা দেখো তা আমি কখনই বুঝব না কিন্তু আমি তা চিরকাল লালন করব। তুমি আমার হৃদয়, আমার জীবন এবং আমার সমগ্র অস্তিত্বের বাকি অর্ধেক। শুভরাত্রি, আমার এক এবং একমাত্র!

50. আমি শুধু আপনাকে জানাতে চেয়েছিলাম যে আমার চিন্তা সবসময় আপনার সাথে থাকে, আপনি এই সমগ্র বিশ্বের যেখানেই থাকুন না কেন। মিষ্টি স্বপ্ন, আমার এক এবং একমাত্র. আমি তোমাকে অনেক বেশি ভালোবাসি তুমি কখনো জানবে না!

51. আমরা একটি মুদ্রার দুটি বাহুর মত যাকে আলাদা করা যায় না। তুমি আমার অন্য অর্ধেক এবং আমরা চিরকাল একসাথে থাকতে চাই। আমি কখনো কথায় বলতে পারি না তার চেয়েও বেশি ভালোবাসি তোমাকে। শুভ রাত্রি, আমার এক এবং একমাত্র!

52. আমি আপনার সাথে বৃদ্ধ হতে চাই, আপনার সাথে সন্তান নিতে চাই, আপনার সাথে একটি ভবিষ্যত গড়তে চাই। আমি যা করি এবং যেখানেই যাই, আপনি আমার বিশ্বের কেন্দ্র এবং আমার প্রিয় ব্যক্তি যার সাথে সময় কাটানোর জন্য। শুভ রাত্রি, আমার এক এবং একমাত্র.

53. পরের বার যখন আমি তোমাকে দেখব, এটি হবে বিশ্বের সবচেয়ে সুন্দর জিনিস কারণ আমি সেই ব্যক্তির দিকে তাকাতে পারি যিনি সবকিছুকে সার্থক করে তোলেন। আমি তোমাকে ভালবাসি এবং শুভ রাত্রি!

54. আমি সব সময় তোমার কথা ভাবি। আমি কত ভাগ্যবান যে আপনার মতো একজনের সাথে দেখা হয়েছে এবং আমরা একসাথে কতটা চমৎকার জীবন গড়ে তুলব। আমি আপনার স্বামী হতে অপেক্ষা করতে পারি না, শুধু আপনি অপেক্ষা করুন! শুভ রাত্রি, আমার এক এবং একমাত্র!

55. আপনি জানেন তারা কি বলে; আপনি কিছু ভালবাসেন, এটা বিনামূল্যে সেট. যদি এটি আপনার কাছে ফিরে আসে তবে এটি চিরকালের জন্য আপনার। আমি তোমাকে ভালোবাসি তাই আমি তোমাকে কখনো যেতে দিচ্ছি না কারণ আমার হৃদয় তোমার এবং তোমার একা। শুভরাত্রি প্রণয়ী!

56. আমি সবসময় তোমার দিকে তাকিয়ে আছি। আপনি আমার চেয়ে লম্বা, আমার চেয়ে স্মার্ট এবং অবশ্যই আমার চেয়ে ভাল দেখতে! আপনি নিখুঁত মানুষ এবং আমি বিশ্বাস করতে পারি না আপনি সব আমার! শুভ রাত্রি, মধু.

57. এমন একটি রাত নেই যেখানে আমি ঘুমাতে যাওয়ার আগে তোমার কথা ভাবি না। আপনি আমার চিন্তা এমনকি আমার স্বপ্ন সব দখল. শুধু আপনি- অপেক্ষা করুন, আমাকে এটি আবার শুরু করতে দিন। শুভ রাত্রি, আপনার সবচেয়ে আদরের স্বামী হতে!

58. আমি এই জীবনে অনেক মহিলাকে ভালবাসি কিন্তু এই মুহুর্তে আমি আপনার জন্য কেমন অনুভব করি তার তুলনায় সেই সমস্ত সময় একত্রিত ফ্যাকাশে। আপনি সত্যই আমার এক এবং একমাত্র, চিরকাল এবং সর্বদা। শুভ রাত্রি!

59. আমার হাত ধর এবং আসুন একসাথে ভবিষ্যতের স্বপ্ন দেখি। শুভ রাত্রি, মধু.

60. আমি কখনই ভাবিনি যে আমি এত সুখী হতে পারি এবং এটি সম্ভবত কারণ আমি কখনই নিজেকে বিশ্বাস করতে দেইনি যে আপনি বাস্তব। তবুও, আপনি এখানে, আমার সামনে, আমার কাছে প্রমাণ করছেন যে স্বপ্নগুলি সত্যিই বিদ্যমান এবং আপনি যদি তাদের মধ্যে থাকেন তবে সেগুলি অবশ্যই সত্য হবে। শুভ রাত্রি, আমার এক এবং একমাত্র!

61. মধু, আমি তোমার সাথে এবং শুধুমাত্র তোমার সাথে একটি সুখী ভবিষ্যত দেখতে পাচ্ছি। আমরা পরিবার এবং বন্ধুদের সামনে সমুদ্রের ধারে একটি সুন্দর গির্জায় বিয়ে করব। আমাদের দুটি বাচ্চা এবং একটি কুকুর থাকবে এবং আমরা সুখে থাকব। শুভ রাত্রি.

62. আমি চাই ইংরেজি ভাষায় আরও কিছু শব্দ থাকত যাতে আমি সঠিকভাবে বর্ণনা করতে পারি আপনি আমার কাছে কতটা বোঝাতে চান। আমাদের ভালবাসার একমাত্র সমস্যা - এটি এত শক্তিশালী এবং বিশুদ্ধ কিন্তু এটিকে সম্পূর্ণরূপে বর্ণনা করার জন্য কোনো ভাষায় পর্যাপ্ত শব্দ নেই। শুভ রাত্রি, আমার এক এবং একমাত্র!

63. আমার ভালবাসা, আমি জানি আপনি সম্ভবত এই মুহূর্তে ক্লান্ত. আফটার অল, সারাদিন সারা ঘরে ছুটে বেড়াচ্ছ! কিন্তু আপনি সেই বালিশে আঘাত করার আগে, শুধু জেনে রাখুন যে আমি আপনাকে ভালবাসি এবং আমি আগামীকাল আবার আপনাকে ধরে রাখার জন্য অপেক্ষা করতে পারি না! শুভ রাত্রি.

64. আমি আপনার হাসি, আপনার আলিঙ্গন, আপনার চোখের ঝলকানি এবং আপনি প্রতিদিন আমার জীবনে আনা সমস্ত সুখ সম্পর্কে চিন্তা করি। আপনি আমার পরিচিত সবচেয়ে দয়ালু ব্যক্তি এবং আমি এটির জন্য আপনাকে ভালবাসি। শুভ রাত্রি.

65. আগামীকাল যা আনুক না কেন, আজকের দিনটি নিখুঁত ছিল কারণ এটি আমাকে আপনার আরও কাছে নিয়ে এসেছে। আমি তোমাকে ভালবাসি, আমার এক এবং একমাত্র। শুভ রাত্রি.

66. আমি খুব খুশি যে তুমি আমার, এবং আমি তোমার। একসাথে, আমরা ভবিষ্যতে আমাদের জন্য যা কিছু ধরে রাখবে তার মুখোমুখি হব। আমি তোমাকে শব্দের চেয়েও বেশি ভালোবাসি, মিষ্টি স্বপ্ন, আমার এক এবং একমাত্র।

67. আমার হৃদয় সবসময় সন্তুষ্ট যখনই আপনি কাছাকাছি. আমার জীবনকে পরিপূর্ণ ও সুখী করতে তোমার ভালোবাসা ছাড়া আমার আর কিছুর প্রয়োজন নেই। শুভ রাত্রি, আমার এক এবং একমাত্র.

68. আমি আপনাকে কতটা ভালোবাসি তা প্রকাশ করার জন্য যদি আমি শব্দভান্ডারের বাইরে থাকি তবে আমি চিন্তা করি না। আমি এটি চিরতরে করতে পারি এবং এখনও এটি বর্ণনা করার জন্য পৃথিবীতে যথেষ্ট শব্দ নেই। তুমি আমার জন্য একজন এবং আমি তোমাকে চিরকাল ভালবাসব। শুভ রাত্রি, মধু.

69. পৃথিবীর সমস্ত মানুষের মধ্যে, আপনি একজন যিনি আমি আমার বাকি জীবন কাটাতে চাই। আপনি সবকিছু যা আমি কখনও চেয়েছি এবং আরো অনেক কিছু! আপনি আমার স্বপ্ন পূরণ. তোমার কথা ভাবলেই আমার মুখে হাসি আসে। শুভ রাত্রি, মধু.

70. আমি হয়তো প্রতি রাতে এটা বলতে পারি না কিন্তু আমি সত্যিই তোমাকে অনেক ভালোবাসি। আপনি আমাকে সবকিছু হয়। তুমি ছাড়া আমার জীবনে আমি কিছুই না। শুভ রাত্রি, মধু.

71. পৃথিবীতে এমন কেউ নেই যে আপনাকে প্রতিস্থাপন করতে পারবে। আমার প্রতি তোমার ভালোবাসার মতোই তুমি অপরিবর্তনীয়। যাই ঘটুক না কেন, মনে রাখবেন আমি আপনাকে সর্বদা ভালবাসব। শুভ রাত্রি, মধু. বাংলা রোমান্টিক শুভ রাত্রি এসএমএস বাংলা । শুভ রাত্রি রোমান্টিক কবিতা - Bangla Good Night

শুভ রাত্রি স্ট্যাটাস বাংলা

72. আমি আপনার সম্পর্কে সবকিছু ভালবাসি, এমনকি যে জিনিসগুলি আমাকে পাগল করে তোলে। আমি আপনার হাসি, আপনার ভ্রুকুটি, আপনার হাসি এবং হাঁফ, সবকিছু যা আপনাকে, আপনি করে তোলে ভালোবাসি. শুভ রাত্রি, আমার এক এবং একমাত্র.

73. তুমি আমার উজ্জ্বল নক্ষত্র। তুমি সেই উজ্জ্বল আলো যা আমি রাতে দেখি, আমাকে গভীরতম অন্ধকার থেকে পথ দেখায়। জীবনের ঝড় সাগরে তুমি আমার বাতিঘর। আমি চিরকাল তোমাকে ভালবাসি! শুভ রাত্রি, মধু.

74. আমি দুঃখিত যদি আমি কখনও আপনাকে অনুভব করি যে আমাদের সম্পর্ক একরকম অস্থির বা দুর্বল ছিল। এটাই শেষ কথা আমি চাই! তুমি আর আমি, বাবু, শেষ সময় পর্যন্ত। আমি তোমাকে তার চেয়ে বেশি ভালোবাসি শুভ রাত্রি ভালবাসা!

75. আমার বাকি জীবনের জন্য, আমি আপনার সাথে থাকা প্রতিটি মুহূর্ত লালন করব। তুমি আমার একজন এবং একমাত্র. আমি তোমাকে অনেক ভালোবাসি. শুভ রাত্রি, মধু.

76. আমি আপনার সাথে বৃদ্ধ হতে চাই, আপনার সাথে হাসতে চাই, আপনার সাথে কাঁদতে চাই, আপনার নির্বোধ কৌতুকগুলিতে হাসতে চাই এবং আপনি যে সমস্ত ধার্মিকতাকে আলিঙ্গন করতে চাই। আমি চাই আমরা একসাথে বৃদ্ধ হই এবং দীর্ঘ ও সুখী জীবন যাপন করি। শুভ রাত্রি, আমার এক এবং একমাত্র.

77. ঘুমাতে যাবার আগে তোমার ছবি দেখলে আমার হৃদপিণ্ডের স্পন্দন এড়িয়ে যায়। আমি তোমাকে এতটাই ভালবাসি যে আমাকে ভিতরে ভিতরে কষ্ট দিচ্ছে। শুভ রাত্রি, আমার এক এবং একমাত্র.

78. আমি একজন কবি বা লেখক নই, তাই এটি খারাপ লাগতে পারে কিন্তু আমি তোমাকে ভালোবাসি। সবসময় এবং চিরকালের. শুভ রাত্রি.

79. যখন আমি ঘুমাবো, আমি তোমার কথা ভাববো এবং যখন আমি স্বপ্ন দেখব, তখন তুমি তোমার সমস্ত প্রেমময়তায় থাকবে। আমার জীবনের ভালবাসার জন্য শুভরাত্রি!

তার জন্য মিষ্টি শুভ রাত্রি বার্তা হল আপনার প্রিয় মহিলাকে প্রভাবিত করার এবং তাকে বিশেষ অনুভব করার সর্বোত্তম উপায়। এই বার্তাগুলি আপনাকে কেবল তাকে মুগ্ধ করতেই সাহায্য করবে না বরং তার প্রতি আপনার ভালবাসা এবং যত্নকে একটি অনন্য উপায়ে প্রকাশ করতে সাহায্য করবে৷ তাই নীচে স্ক্রোল করুন এবং আপনার বান্ধবী বা স্ত্রীর জন্য সেরা বার্তাটি খুঁজে বের করুন।

বাংলা81. আকাশে হাজার হাজার তারা থাকতে পারে কিন্তু তুমিই আমার চোখে সবচেয়ে উজ্জ্বল। আমি তোমাকে অনেক ভালোবাসি, শুভ রাত্রি, মধু।

82. আমি জানি আমরা মাত্র কয়েক ঘন্টা আগে একে অপরকে দেখেছি, কিন্তু আমি আপনাকে আবার দেখার জন্য অপেক্ষা করতে পারি না। আমি আপনার সাথে আমার বাহুতে ঘুমাতে চাই কারণ সেখানেই আমি সবচেয়ে নিরাপদ এবং সবচেয়ে নিরাপদ বোধ করি। আমি তোমাকে ভালোবাসি. শুভ রাত্রি, আমার প্রিয়তম!

83. আপনি আমার জন্য সবকিছুর শুরু এবং শেষ. আমি তোমাকে অনেক ভালোবাসি, শুভ রাত্রি।

84. আপনি প্রতি রাতে আকাশে যে জাদুকরী টুইঙ্কল লাইটগুলি দেখেন তা আসলে ছোট রূপকথার গল্প যা এক জায়গা থেকে অন্য জায়গায় ভ্রমণ করে শুধু আপনাকে জানাতে যে আপনি একা নন। শুভ রাত্রি, আমার রাজকুমারী!

85. আমি শপথ করি যে আমরা যে সময়টা আলাদা করে কাটাই তা খুব বেশি কিন্তু আমি জানি যে আমরা সবসময় দিনের প্রতিটি সেকেন্ডে একে অপরের হৃদয়ে থাকব। শুভ রাত্রি বাবু।

86. আমি তোমার সাথে দেখা করার আগে, আমি হারিয়ে গিয়েছিলাম. এখন যেহেতু আমার কাছে তুমি আছে, এটা যেন অন্ধকার কেটে গেছে এবং আমার জীবনের সম্পূর্ণ নতুন অর্থ রয়েছে। আমার জীবনে আসা এবং এটি উজ্জ্বল করার জন্য আপনাকে ধন্যবাদ. আমি তোমাকে অনেক ভালোবাসি, শুভ রাত্রি।

87. আমি একমাত্র হতে চাই যে তোমাকে সারা রাত জাগিয়ে রাখবে, তোমার কাজ নয়। এটা অস্বাস্থ্যকর। আপনি যখন ঘুমাতে যান এবং আপনি যখন জেগে উঠবেন তখন আপনি যে বিষয়ে প্রথম চিন্তা করেন তা আমিই হতে চাই। কারণ অনুমান কি? আমি যখন জেগে উঠি তখন আপনিই প্রথম এবং ঘুমিয়ে পড়ার আগে শেষ কথা। আমি তোমাকে চাঁদ এবং ফিরে ভালবাসি। শুভ রাত্রি.

88. আপনি সবকিছুর সেরা প্রাপ্য। আমি চাই যে আমি আপনার জন্য এটি সরবরাহ করতে পারতাম, তবে আমাকে যা দিতে হবে তা হল আমার ভালবাসা। জেনে রাখুন যে আমি সর্বদা আপনার জন্য এখানে থাকব যখন আপনার আমাকে সবচেয়ে বেশি প্রয়োজন হবে। শুভ রাত্রি, আমার এক এবং একমাত্র.

89. আমি জানি আমরা এখন মাইল দূরে আছি, কিন্তু শুধু জানি যে আপনি আমার চিন্তায় আছেন। আমি আপনাকে আবার দেখতে অপেক্ষা করতে পারি না. আমি তোমার অভাব অনুভব করছি. শুভরাত্রি প্রিয়তম. বাংলা রোমান্টিক শুভ রাত্রি এসএমএস বাংলা । শুভ রাত্রি রোমান্টিক কবিতা - Bangla Good Night

90. প্রতিদিন আমি তোমাকে দেখি, আমি আবার প্রেমে পড়ে যাই। তুমি সেই সূর্য যেটা আমার দিনকে উজ্জ্বল করে, তারা যেগুলো রাতে জ্বলে এবং যে বাতাস আমি শ্বাস নিই। আমি আপনাকে ছাড়া বাঁচতে পারে না. শুভ রাত্রি, আমার সবকিছু।

91. আমি আপনাকে শক্ত করে ধরে রাখার জন্য সেখানে থাকতে চাই, তবে শুধু জানি যে আপনি কখনই একা ঘুমান না। আমি সবসময় আপনার চিন্তা আপনার সাথে এখানে. শুভ রাত্রি, মধুচক্র।

92. আজ থেকে, আমি এই সত্যকে সম্মান করার প্রতিশ্রুতি দিচ্ছি যে আপনি একজন স্বাধীন, দৃঢ়-ইচ্ছাসম্পন্ন মহিলা এবং আমার ভালবাসায় আপনাকে খুব বেশি বিরক্ত করার চেষ্টা করবেন না। শুধু জানি যে আমি সবসময় তোমার জন্য এখানে থাকব যখন তোমার আমাকে সবচেয়ে বেশি প্রয়োজন হবে। শুভ রাত্রি, প্রিয়.

93. আমি আপনার হাসি, আপনার হাসি, এবং আপনার সুন্দর মুখ ভালোবাসি. আমরা একসাথে যা করেছি তা ভেবে এটি আমাকে খুব খুশি করে। আমি জানি যে এই বিশ্ব আমাদের প্রতি নিক্ষেপ করতে পারে তার চেয়ে আমাদের ভালবাসা শক্তিশালী। শুভ রাত্রি, আমার প্রিয়তমা।

94. নিখুঁত বান্ধবী হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ. আমি জানি যে আমি আপনাকে যথেষ্ট বলতে পারি না, তবে আপনি আমার এবং আমাদের সম্পর্কের জন্য যা করেন তার আমি সত্যিই প্রশংসা করি। এতে তোমার সাথে আমার জীবন অনেক ভালো। শুভ রাত্রি.

95. আপনি আমার পৃথিবীকে আরও বেশি উপায়ে আলোকিত করেছেন যা কেউ অর্জন করার আশা করতে পারে। তুমি সেই ধন যা আমি সারাজীবন খুঁজছি। আমি তোমাকে চাঁদ এবং পিছনে ভালবাসি, শুভ রাত্রি, আমার রাজকুমারী।

96. আমি কখনই ভাবিনি যে আমি আপনার সাথে দেখা হওয়ার দিন পর্যন্ত আমি এটি সম্পূর্ণ অনুভব করতে পারি। আমাকে বেঁচে থাকার কারণ দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। তুমি এখন আমার জীবন এবং আমি তোমার সাথে আমার বাকি জীবন কাটাতে চাই। আমি তোমাকে ভালোবাসি. শুভ রাত্রি.

97. যখন আমরা বৃদ্ধ এবং ধূসর, এই দিন ফিরে তাকান, আমি এখন একে অপরের জন্য আমরা ভাগ করা ভালবাসা মনে করতে চাই. তুমিই আমার সব. শুভ রাত্রি.

98. আমি আপনার সাথে বৃদ্ধ এবং ধূসর হতে চাই. তুমি সেই একজন যার সাথে আমি আমার সমস্ত আগামীকাল কাটাতে চাই। শুভ রাত্রি, আমার প্রিয়তমা। আমি তোমাকে ভালোবাসি.

99. আপনি খুব সুন্দর এবং আমি জানি যে আমার চেয়েও সুদর্শন কেউ আমাদের কথা বলার সময়ও আপনাকে খুঁজছে। তোমার বাবার মতো কেউ একজন, যে তোমাকে এই পৃথিবীতে রেখেছে আমার খোঁজে এবং লালন করার জন্য। শুভরাত্রি প্রণয়ী.

100. তোমার সেই সুন্দর ঠোঁটে চুমু খেতে আমি কখনই ক্লান্ত হব না। আমি তোমাকে অনেক ভালোবাসি বাবু. শুভ রাত্রি.

101. আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ যে জিনিসটি আমি হারিয়েছি তা হল আমার দিকনির্দেশনা। আপনি আমার জীবনে এসেছেন এবং এখন আমি জানি সবকিছু ঠিক হয়ে যাবে কারণ আমি আপনাকে অনুসরণ করছি। শুভ রাত্রি. আমি তোমাকে ভালোবাসি.

শুভ রাত্রি রোমান্টিক কবিতা

102. আমি চিজি বা ক্লিচ হলে আমার কিছু যায় আসে না। আপনার প্রতি আমার ভালবাসা অন্যদের বিচারের দ্বারা হুমকির সম্মুখীন হতে খুব বাস্তব। আমি তোমাকে এত ভালোবাসি যে যখনই আমরা একসাথে থাকি না তখনই এটি আসলে ব্যাথা পায়। শুভ রাত্রি, বাবু।

103. যতদিন আমি তুমি আছে, জীবনের সবকিছু জায়গায় পড়ে মনে হয়. আপনি আমার ভাল অর্ধেক এবং আমি সবসময় আমার পাশে আপনাকে খুশি রাখতে চাই. আপনি আমার সাথে ঘটে যাওয়া সেরা জিনিস। আমি তোমাকে ভালোবাসি. শুভ রাত্রি.

104. আমি আপনাকে খুশি রাখার জন্য চিন্তা করি, কিন্তু আমি আপনাকে স্তব্ধ করতে এবং একজন মানুষ হিসাবে আপনার স্বাধীনতা কেড়ে নিতে চাই না। আমি সেই ভারসাম্য খুঁজে পেতে চাই যাতে আমাদের সম্পর্ক দীর্ঘমেয়াদে কাজ করতে পারে। আমি তোমাকে ভালোবাসি, শুভ রাত্রি।

105. আপনি সব দিক থেকে একটি আশ্চর্যজনক ব্যক্তি. আপনার ভালবাসা আমার মধ্যে সেরাটি নিয়ে এসেছে এবং আমি আপনার জন্য নিজের সেরা সংস্করণ হতে চাই। আমি আমার বাকি জীবনের জন্য এটি চালিয়ে যেতে চাই. শুভ রাত্রি.

106. আমি ভাবতে পছন্দ করি যে আমাদের সম্পর্ক অনেক আগেই শেষ হওয়ার পরেও আমরা বন্ধু হব। যদি তা হয়, আমি আপনাদের সকলের সমর্থন ও ভালবাসার জন্য ধন্যবাদ জানাতে চাই। আপনি সত্যিই আমাকে সাহায্য করেছেন যেভাবে অন্যরা পারেনি। আমি তোমাকে ভালোবাসি, শুভ রাত্রি। বাংলা রোমান্টিক শুভ রাত্রি এসএমএস বাংলা । শুভ রাত্রি রোমান্টিক কবিতা - Bangla Good Night

107. আপনি আমাকে সম্পূর্ণ. তুমি আমাকে একজন ভালো মানুষ বানাও। আমি এই সম্পর্ক বা জীবনে একটি ভাল সঙ্গী চাইতে পারে না. আমি সবসময় আমাদের বন্ধন এবং ভালবাসা লালন করব. শুভ রাত্রি আমার ভালোবাসা.

108. আমি খুব আনন্দিত যে আপনি অন্য কোন মেয়ের মতো নন যার সাথে আমি ডেট করেছি কারণ আমাদের সম্পর্ক আমার কাছে সবচেয়ে স্বাস্থ্যকর। আমি জানি আমরা দীর্ঘ পথের জন্য একসাথে থাকব। শুভ রাত্রি, মধু. আমি তোমাকে ভালোবাসি. বাংলা রোমান্টিক শুভ রাত্রি এসএমএস বাংলা । শুভ রাত্রি রোমান্টিক কবিতা - Bangla Good Night

109. আপনি প্রতিদিন একে অপরের সম্পর্কে নতুন এবং উত্তেজনাপূর্ণ কিছু শিখেন। এভাবেই আমি জানি যে আমাদের একসাথে থাকতে হবে। আপনি ঈশ্বরের কাছ থেকে আমার উপহার এবং আমি আমাদের সমস্ত আগামীকাল একসাথে লালন করতে চাই, শুভরাত্রি।

110. আমি তোমাকে ছাড়া আমার পাশে ঘুমানোর কল্পনাও করতে পারি না। এটা আমাকে আঁটসাঁট বা নির্ভরশীল বলে মনে করে তাতে আমার কিছু আসে যায় না। আমি চাই তুমি আমার সমস্ত আগামীকালের অংশ হও, শুভরাত্রি।

111. আপনি একটি আশীর্বাদ যে আমি প্রাপ্য না, কিন্তু আপনি এখনও আমার জীবনে আছে. তুমি আমার ডানার নিচের বাতাস এবং আমি যতদিন পারি তোমার সাথে আকাশে থাকতে চাই। আমি তোমাকে অনেক ভালোবাসি, শুভ রাত্রি।

শুভ রাত্রি মেসেজ বাংলা

112. আমি একটি স্বীকারোক্তি করতে আছে. আমি কখনই আত্মার সঙ্গী বা "একজন" বিশ্বাসী ছিলাম না, কিন্তু আপনি সেই সব পরিবর্তন করেছেন। আমি জানি যতক্ষণ পর্যন্ত আমরা একে অপরের প্রতি বিশ্বাস রাখি এবং যতক্ষণ না সম্ভব সর্বোত্তম উপায়ে নিজেদের উপর কাজ চালিয়ে যাব ততক্ষণ আমাদের একসাথে থাকার ভাগ্য। আমি তোমাকে ভালোবাসি, শুভ রাত্রি।

113. আপনার যদি কখনও কিছুর প্রয়োজন হয়, আমি আপনাকে জানতে চাই যে আমি আপনার জন্য এখানে আছি। আমরা হয়তো দূরত্বে অনেক দূরে কিন্তু হৃদয়ে সবসময়ই কাছে থাকি। আমি তোমাকে ভালোবাসি এবং শুভ রাত্রি।

114. আমরা একসাথে অনেক কিছু করেছি, কিন্তু শেষ পর্যন্ত আমরা আরও শক্তিশালী হয়েছি। আমি জানি যে আমাদের সম্পর্ক উন্নতি এবং বৃদ্ধি অব্যাহত থাকবে। তুমি আমার সবকিছু এবং আমি তোমাকে অনেক ভালোবাসি। শুভ রাত্রি.

115. আমি সবসময় তোমার পাশে থাকব কারণ তুমি আমার জীবনের সঙ্গী। আমরা হয়তো বিয়ে করিনি বা সন্তান ধারণ করিনি, কিন্তু আপনি আমার হৃদয় ও আত্মার মা। আমি তোমাকে ভালোবাসি, শুভ রাত্রি।

116. জীবন একটি দীর্ঘ যাত্রা এবং আমরা একে একে একদিন নিতে যাচ্ছি। আমি জানি আমরা একসাথে বৃদ্ধ হব এবং একে অপরের পিঠ পেতে থাকব না কেন জীবন আমাদের দিকে নিক্ষেপ করুক। আমি তোমাকে আজ, আগামীকাল এবং তার পরে প্রতিদিন ভালবাসি। শুভ রাত্রি, আমার চিরন্তন ভালবাসা।

117. আমি আপনাকে ছেড়ে দেব না, এক মিলিয়ন বছরেও নয়। আপনি আমার স্বপ্নের মেয়ে এবং আমি আপনাকে দেখাতে থাকব যে আপনি আমাদের জীবনের বাকি প্রতিটি দিন আমার কাছে কতটা বোঝাতে চান। শুভ রাত্রি, আমার সুন্দরী রাণী।

118. এই বিশৃঙ্খল পৃথিবীতে তুমি আমার নিরাপদ আশ্রয়। আমার খারাপ দিন থাকা সত্ত্বেও আপনি সর্বদা আমাকে ভাল অনুভব করেন। আপনি সুড়ঙ্গের শেষের আলো এবং আমি অনন্তকালের জন্য আপনার ভালবাসায় ঝাঁপিয়ে পড়তে চাই। আমি তোমাকে চাঁদ এবং ফিরে ভালবাসি, শুভরাত্রি।

119. আমি সবসময় চকচকে বর্ম আপনার নাইট হতে হবে. আমি আমার জীবন দিয়ে তোমাকে রক্ষা করব। আপনি কিছুই প্রাপ্য নন, কিন্তু সেরা এবং এটাই আমি সবসময় হতে চেষ্টা করব। আমি তোমাকে শব্দের বাইরে ভালোবাসি, শুভ রাত্রি।

120. আমরা কোথায় আছি বা কোথায় যাই তাতে কিছু যায় আসে না কারণ যতক্ষণ আমরা একে অপরকে থাকি, ততক্ষণ আমাদের একটি বাড়ি থাকবে। আমি তোমাকে চাঁদ এবং ফিরে ভালবাসি, হানিবুন। শুভ রাত্রি.

121. আমার পৃথিবী একটি ভাল জায়গা কারণ আপনি এটিতে আছেন। আপনি আমার দিন উজ্জ্বল করেন এবং যখনই আমি আপনার সেই সুন্দর হাসি দেখি, আমি জানি যে সবকিছু ঠিক হয়ে যাবে। আমি তোমাকে তারার ওপারে ভালোবাসি, শুভরাত্রি।

122. আমি ঘুমিয়ে পড়তে ভয় পেতাম কারণ আমি একা থাকতে চাইনি। এখন তুমি আমার জীবনে, আমি ঘুমাতে আপত্তি করি না কারণ আমার স্বপ্ন সবসময় তোমাকে নিয়ে থাকে। আপনি সর্বদা সেখানে থাকবেন, আত্মায়, এবং আমি এর জন্য আপনাকে অনেক ভালবাসি। শুভ রাত্রি, মধু.

123. যখন কেউ প্রেমে পড়ে তখন তা যাদুকর, কিন্তু আমাদের ভালবাসা সব থেকে জাদুকরী। আমাদের একটি বন্ধন আছে যেটি কেউ কখনও ভাঙবে না কারণ আমাদের ভালবাসা খাঁটি। আমি তোমাকে চিরকাল লালন করি, শুভ রাত্রি।

124. আমি বিশ্ব জয় করতে থাকব কারণ আপনি আমার সাথে এর উপরে বসে আছেন। একজন রাজা সর্বদা তার রাণীর সাথে তার সিংহাসন ভাগ করে নিতে পারেন। আমি তোমাকে শব্দের বাইরে ভালোবাসি, শুভ রাত্রি।

125. আমার জীবনে আপনার উপস্থিতি সবকিছু ভাল মনে হয়েছে. আপনার আগে, আমি অন্ধকারে বাস করছিলাম, কিন্তু আমার পৃথিবীকে আলোকিত করার জন্য আপনাকে স্বর্গ থেকে পাঠানো হয়েছিল। তোমার আলোয় আমি অনন্তকাল ধরে শুয়ে থাকব। শুভ রাত্রি, আমার উজ্জ্বল তারা।

126. আপনার সম্পর্কে চিন্তা আমাকে শান্তি একটি অনুভূতি দেয়. আমি জানি না আমি আপনাকে ছাড়া কি করব, তাই আমি আশা করি আপনি কখনই ছেড়ে যাবেন না। আপনি আমার আত্মার অন্য অর্ধেক এবং আমি আপনাকে অবিরাম ভালবাসি, শুভ রাত্রি।

127. আমি এমন রাজা নই যে বড় প্রাসাদ পাবে; আমি এমন একজন যার একটি বড় বাড়ি থাকবে কারণ আমি চাই যে আমরা বৃদ্ধ হই এবং একসাথে সন্তান ধারণ করি। আমার সবচেয়ে বড় ধন আপনি এবং আমাদের ভবিষ্যতের পরিবার, শুভ রাত্রি।

128. আপনি আমার আত্মার সাথী. যে মুহুর্তে আমরা দেখা করেছি আমরা জানতাম যে আমরা চিরকাল একসাথে থাকতে চাই। আমি আপনার সম্পর্কে সবকিছু ভালবাসি এবং আমি আপনাকে ভালবাসা বন্ধ করব না, যাই হোক না কেন। শুভ রাত্রি, আমার এক এবং একমাত্র. বাংলা রোমান্টিক শুভ রাত্রি এসএমএস বাংলা । শুভ রাত্রি রোমান্টিক কবিতা - Bangla Good Night

129. আমাদের সম্পর্ক অন্য কোন মত একটি গল্প. এটি মানুষকে অনুপ্রাণিত করার ক্ষমতা রাখে, তাদের আবার প্রেমে বিশ্বাসী করে তোলে। আমাদের ভালবাসা আরও শক্তিশালী হতে থাকবে এবং এটি কখনই মারা যাবে না। আমি তোমাকে কথা দিচ্ছি, শুভ রাত্রি।

130. আমার প্রিয়তম স্ত্রী, আপনি কেবল আমার সন্তানদের মা নন, আপনি সেই বাতাস যা আমি নিঃশ্বাস করি এবং সূর্য যে আমার উপর জ্বলজ্বল করে। আপনি উপরে থেকে একটি উপহার এবং আমি চিরকাল আপনাকে ভালবাসতে এবং লালন করতে থাকব। শুভ রাত্রি.

131. আমরা একসাথে অনেক কিছু করেছি এবং আমাদের বন্ধন অটুট। আমরা এতদিন একসাথে ছিলাম যে আমরা অবিচ্ছেদ্য। আমরা সুখী এবং দুঃখের মুহূর্তগুলির আমাদের ন্যায্য অংশ পেয়েছি, কিন্তু আমি এটির কোনও পরিবর্তন করব না কারণ আমরা এখন যেখানে আছি সেখানে এইভাবে পৌঁছেছি। আমার জীবনে আসার জন্য আপনাকে ধন্যবাদ, শুভরাত্রি।

132. আপনি আমার রানী এবং আপনি বিশ্বের আছে প্রাপ্য. আমি আপনাকে পৃথিবী দিচ্ছি না কারণ এটি খুব ক্লিচ। আমি তোমাকে আরও ভালো কিছু দিচ্ছি, আমি তোমাকে দিচ্ছি। আমি সবসময় তোমার থাকব এবং তুমি আমার হয়ে থাকবে। শুভ রাত্রি.

133. আমি আপনাকে প্রতিশ্রুতি দিচ্ছি যে আমি সবসময় আপনাকে ধরে রাখতে এখানে থাকব। এই জীবনে যাই ঘটুক না কেন, আমরা কখনই আলাদা হব না। আমি শুধু তোমার স্বামী নই, আমি তোমার কাঁধে কান্নার জন্যও আছি। সেই সুন্দর অশ্রু আমার বুকে ভিজতে দিন যখন আমরা ঘুমাতে যাই, শুভরাত্রি।

134. তুমি শুধু আমার স্ত্রীর চেয়ে অনেক বেশি; তুমি আমার বন্ধু, আমার প্রেমিকা এবং আমাদের সন্তানদের মা। আপনি আমার জন্য অনেক কিছু করেছেন এবং আমি আপনাকে যথেষ্ট ধন্যবাদ দিতে পারি না, তবে আমি সবসময় আপনার জন্য এখানে থাকার দ্বারা আমার কৃতজ্ঞতা দেখাতে পারি। শুভ রাত্রি আমার ভালোবাসা.

135. আমি সবসময় এখানে থাকব, তোমার পাশে। প্রতিটি সকালের জন্য যা কেটে যায়, প্রতিটি বিকেলের জন্য আমরা একসাথে কাটাই এবং এমনকি প্রতি সন্ধ্যার জন্যও। আমি সর্বদা তোমার পাশে থাকবো. এই পৃথিবীতে আর কেউ নেই যে আমি এই বিশেষ মুহূর্তগুলিকে আপনি ছাড়া অন্য কারো সাথে ভাগ করতে চাই, আমার সুন্দরী স্ত্রী। শুভরাত্রি প্রিয়তম!

শুভ রাত্রি এসএমএস বাংলা

136. চাঁদ বেরিয়েছে, তারাগুলি জ্বলজ্বল করছে এবং আকাশ স্ফটিক পরিষ্কার। এটা আমাদের জন্য একটি নিখুঁত রাত আলিঙ্গন এবং একসঙ্গে স্বপ্নভূমিতে প্রবাহিত হয়. আমি চাই তুমি নিশ্চিন্তে ঘুমাও, জেনে রাখো যে আমি তোমাকে রক্ষা করার জন্য সর্বদা এখানে আছি। শুভ রাত্রি আমার ভালোবাসা.

137. যখন আমি তোমার সাথে থাকি, সময় এত দ্রুত কেটে যায় বলে মনে হয়। কিন্তু যখন আমরা আলাদা থাকি, সময় খুব ধীরে ধীরে টেনে নিয়ে যায়। যাই হোক না কেন, আপনি সর্বদা আমার উজ্জ্বল নক্ষত্র হবেন যা আমি বাড়িতে আসতে চাই। কেউ কখনও আপনার সাথে তুলনা করবে না, কারণ আপনি এক ধরণের। আপনি বিশেষ এবং অনন্য, ঠিক আপনার মত, শুভ রাত্রি.

138. আমি চিন্তা করি না যে এটি কতটা ক্লিচ শব্দ হতে পারে, তবে আপনি আমার স্বপ্নের মহিলা। আপনি সর্বদা জানেন কিভাবে আমাকে ভাল বোধ করতে হয় এবং আপনি ঠিক জানেন আমার কি প্রয়োজন। তোমাকে ছাড়া আমি নিজেকে কল্পনা করতে পারি না। তুমিই সেই প্রথম জিনিস যা আমি সকালে ভাবি এবং মাঝে মাঝে একমাত্র জিনিস যা নিয়ে ভাবি। আপনি সবসময় আমার মনে আছেন. আমি তোমাকে অনেক ভালোবাসি. শুভ রাত্রি!

139. আমাদের একটি অটুট বন্ধন এই বিশ্বের যেকোনো কিছুর চেয়ে শক্তিশালী। আমরা মোটা এবং পাতলা মধ্য দিয়ে গেছি এবং এটাই আমাদেরকে এত বছর ধরে একসাথে রেখেছে। এমনকি যখন আমরা খুব বৃদ্ধ এবং ধূসর, আমি এখনও আপনার পাশে থাকব. আমি সবসময় তোমার সাথে থাকব। শুভ রাত্রি.

140. আমি বালিশে মাথা নিচু করে চোখ বন্ধ করার সাথে সাথে আমি আমার সমস্ত ভালবাসা আপনার পথে পাঠাচ্ছি। তুমি আমার সবকিছু এবং আমি জানি না আমি তোমাকে ছাড়া কোথায় থাকব। আপনি শূন্য শূন্যতা পূরণ করেছেন যা একবার ছিল এবং আমার জীবনে আনন্দ এবং সুখ ফিরিয়ে এনেছিল। শুভরাত্রি আপনাকে ধন্যবাদ.

141. তুমি সেই বাতাস যা আমি শ্বাস নিই, সূর্য যে আমার পৃথিবীকে আলোকিত করে এবং আমার হৃদয়ের স্পন্দন। তুমি আমার স্বপ্নের নারী এবং আমাদের সন্তানদের মা। একসাথে, আমরা হাতে হাত রেখে এই জীবনের মধ্য দিয়ে হেঁটে যাবো এবং এই পৃথিবী আমাদের প্রতি যা কিছু নিক্ষেপ করুক না কেন আমরা একে অপরের সাথে আছি। শুভ রাত্রি. বাংলা রোমান্টিক শুভ রাত্রি এসএমএস বাংলা । শুভ রাত্রি রোমান্টিক কবিতা - Bangla Good Night

142. আমি যতবারই বলি না কেন, তোমাকে এই তিনটি শব্দ বলতে আমি কখনই ক্লান্ত হই না। 'আমি তোমাকে ভালোবাসি.' তুমি সেই একজন যার সাথে আমি নিজেকে আমার বাকি জীবন কাটাতে দেখি। যেটির সাথে আমি বৃদ্ধ হতে চাই এবং আমাদের বাচ্চাদের একসাথে বড় হতে দেখতে চাই। আমাদের ভালবাসা খাঁটি, বাস্তব এবং চিরন্তন। কিছুই আমাদের আলাদা করতে পারবে না। আমি তোমাকে এই পৃথিবীর যেকোনো কিছুর চেয়ে বেশি ভালোবাসি। শুভ রাত্রি.

143. আপনি আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তি. দিনটি ভাল হোক বা খারাপ দিন, আপনি সর্বদা আমার পাশে থাকবেন। আপনার ভালবাসা একটি উজ্জ্বল আলো যা অন্ধকারের মধ্য দিয়ে জ্বলে। আমি আপনাকে জানতে চাই যে যাই হোক না কেন, যাই হোক না কেন আমি আপনার জন্য এখানে আছি। আমি কখনই তোমার পাশে থাকব না। শুভ রাত্রি এবং ভালোভাবে ঘুমাও.

144. আপনার পাশে আলিঙ্গন করার চেয়ে ভাল আর কিছুই নেই। আপনার ভালবাসা একটি ঠান্ডা শীতের রাতে একটি উষ্ণ কম্বল, আপনার উপস্থিতি আরামদায়ক এবং প্রশান্তিদায়ক. আপনি ঝড়ের মধ্যে আমার শান্ত এবং ল্যান্ড করার জন্য আমার নিরাপদ জায়গা। আমি তোমাকে ভালোবাসি.

145. প্রতিদিন যে কেটে যায়, আমি আপনার প্রেমে গভীরভাবে পড়ে যাই। আপনি আমার মহাবিশ্বের কেন্দ্র এবং আমার কক্ষপথ সর্বদা আমাকে আপনার কাছে ফিরিয়ে আনে। যাই ঘটুক না কেন, আমরা একসাথে এর মুখোমুখি হব, হাতে হাতে। আমি আপনার সাথে কাটানো প্রতিটি মুহূর্ত লালন করি এবং আমি বিশ্বের জন্য আপনাকে বাণিজ্য করব না। শুভ রাত্রি.

146. আমি সবসময় আপনার পাশে থাকব. আপনি যখন দুঃখ বোধ করছেন, আমি আপনাকে সান্ত্বনা দিতে সেখানে থাকব। আপনি যখন খুশি হবেন, আমি আপনাকে আলিঙ্গন করতে এবং আপনার সাথে হাসতে সেখানে থাকব। যখন তুমি ভয় পাবে, আমি তোমাকে রক্ষা করতে সেখানে থাকব। আপনি সর্বদা সেই আলো হবেন যা আমাকে পথ দেখায় এবং বাতাস যে আমাকে আমার পথ হারানো থেকে বিরত রাখে। কিছুই আমাদের আলাদা রাখবে না। শুভ রাত্রি!

147. আমরা একসঙ্গে অনেক মাধ্যমে হয়েছে. আমি যখন নিচে ছিলাম তখন আপনি আমাকে তুলে নিয়েছিলেন এবং আমাকে আবার ভালবাসার অনুভূতি দিয়েছিলেন। আপনি সবসময় আমাকে খুশি করতে কি বলবেন এবং করতে হবে তা জানেন। আমি তোমাকে ভালোবাসি এমন অনেক কারণ আছে, কিন্তু মূল কারণ হল তুমি সবসময় আমার জন্য আছো। আপনি আমাকে চালিয়ে যাওয়ার কারণটি দিন এবং কখনই চেষ্টা করা বন্ধ করবেন না। আমি তোমাকে ভালোবাসি. শুভ রাত্রি!

148. আপনি আমার পাশে যখন আমার রাত সবসময় উজ্জ্বল হয়. তুমি যখনই কাছে থাকো তখনই আমার দিনগুলো সবসময় সুখের হয়। আপনি আমার সম্পূর্ণ অন্য অর্ধেক এবং একসাথে আমরা সবকিছু সম্পূর্ণ অনুভব করি। আপনি আমার জীবনের ভালবাসা এবং আমি আপনার সাথে বাকি অনন্তকাল কাটাতে অপেক্ষা করতে পারি না। শুভ রাত্রি, আমার আত্মার সাথী।

149. তুমিই একমাত্র নারী যাকে আমি ভালোবাসি। তুমিই একমাত্র মহিলা যাকে আমি ভালবাসব। আর কখনো হবে না। আপনি আমার সন্তানদের মা এবং আমার জীবনের ভালবাসা. আমাদের জীবন নিখুঁত নাও হতে পারে, কিন্তু আমি এটি অন্য কোনো উপায়ে চাই না কারণ আপনার ত্রুটিগুলিই আপনাকে মানুষ করে তোলে। আমি তোমাকে ভালোবাসি. শুভ রাত্রি.

150. প্রতিদিন আমি ঘুম থেকে উঠে তোমাকে আমার সামনে দেখি, আমি সবসময় ভাবি, 'এটা কি স্বপ্ন?' কিন্তু তারপর আমি নিজেকে চিমটি এবং ব্যথা বাস্তব. তুমি আসলে এখানে আর তুমি আমার।

আমি বিশ্বের সবচেয়ে ভাগ্যবান মানুষ মনে করি কারণ আপনি একেবারে অবিশ্বাস্য এবং আমরা একে অপরকে খুঁজে পেয়েছি বলে আমি অত্যন্ত কৃতজ্ঞ। আমি তোমাকে ভালোবাসি. শুভ রাত্রি. বাংলা রোমান্টিক শুভ রাত্রি এসএমএস বাংলা । শুভ রাত্রি রোমান্টিক কবিতা - Bangla Good Night বাংলা রোমান্টিক শুভ রাত্রি এসএমএস মেসেজ কবিতা বাংলা

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url