ঢাকা টু পটুয়াখালী দূরত্ব কত? | dhaka to patuakhali distance


ঢাকা হল বাংলাদেশের রাজধানী এবং বৃহত্তম শহর, যেখানে 180 মিলিয়ন বাসিন্দা রয়েছে। সমস্ত প্রধান স্থানীয় এবং বহুজাতিক কোম্পানির সদর দপ্তর সহ, ঢাকা শহর দেশের সমস্ত ব্যবসা-বাণিজ্যের কেন্দ্রস্থল। 

ঢাকা টু পটুয়াখালী কত কিলোমিটার | ঢাকা থেকে পটুয়াখালী দূরত্ব

ঢাকার প্রধান বাণিজ্যিক এলাকা হল মতিঝিল, ধানমন্ডি, গুলশান, বনানী, উত্তরা এবং কারওয়ান বাজার। বছরের পর বছর ধরে, শহরটি প্রচুর ক্রমবর্ধমান মধ্যবিত্ত পরিবার দেখেছে যার অর্থ উচ্চ ভোক্তা ব্যয়। 

এভাবে অবসরের চাহিদাও বেড়েছে! পটুয়াখালী পটুয়াখালী সম্পর্কেবাংলাদেশের বরিশাল বিভাগের লাউকাঠি নদীর দক্ষিণ তীরে অবস্থিত পটুয়াখালী জেলার একটি শহর ও জেলা সদর। এটি পটুয়াখালী জেলার প্রশাসনিক সদর দপ্তর এবং দেশের অন্যতম প্রাচীন শহর ও পৌরসভা।

ঢাকা টু পটুয়াখালী দূরত্ব কত?

আপনার যদি ঢাকা থেকে পটুয়াখালী বাস সার্ভিসের বিস্তারিত জানার প্রয়োজন হয়, আপনি সঠিক জায়গা পাচ্ছেন। নিবন্ধে উইকি অফ ইনফো ঢাকা থেকে পটুয়াখালী বাসের সময়সূচী, ঢাকা থেকে পটুয়াখালী বাসের টিকিটের মূল্য, ঢাকা থেকে পটুয়াখালী বাসের তালিকা, ঢাকা থেকে পটুয়াখালী বাস কাউন্টার নম্বর, ঢাকা থেকে পটুয়াখালী বাসের টিকিট অনলাইন সহ সমস্ত কিছু কভার এ থেকে জেড তথ্য শেয়ার করেছে। 

ঢাকা থেকে পটুয়াখালী বাস সাকুরা, ঢাকা থেকে পটুয়াখালী বাসের নাম, ঢাকা থেকে পটুয়াখালী বাস পদ্মা সেতু হয়ে, ঢাকা থেকে পটুয়াখালী দূরত্ব এবং আরও অনেক কিছু।

আপনার তথ্যের জন্য ঢাকা থেকে পটুয়াখালী বাসের দূরত্ব 319 কিলো মিটার এবং এসি টিকিটের মূল্য 1100 থেকে 1300 এবং নন এসি টিকিটের মূল্য 650 থেকে 750। তাই, শুধু ঢাকা থেকে পটুয়াখালী বাসের সমস্ত বিবরণের সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন।

ঢাকা টু পটুয়াখালী কত কিলোমিটার 

ঢাকা এবং পটুয়াখালীর মধ্যে মোট সরলরেখার দূরত্ব 176  কিলোমিটার (কিলোমিটার) এবং 400 মিটার। ঢাকা থেকে পটুয়াখালীর দূরত্বের ভিত্তিতে মাইল  109.6 মাইল। এটি একটি সরল রেখার দূরত্ব এবং তাই বেশিরভাগ সময় ঢাকা ও পটুয়াখালীর মধ্যে প্রকৃত ভ্রমণ দূরত্ব বেশি হতে পারে বা রাস্তার বক্রতার কারণে তারতম্য হতে পারে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url