রকেটে ক্যাশ আউট চার্জ কত | রকেটে হাজারে খরচ কত


রকেটে ক্যাশ আউট চার্জ কত: রকেট বিভিন্ন ক্যাশ-ইন, ক্যাশ-আউট, পিয়ার-টু-পিয়ার ট্রান্সফার, মার্চেন্ট পেমেন্ট এবং আরও অনেক পরিষেবা প্রদান করে। নগদ-ইন লেনদেন সাধারণত বিনামূল্যে, বেতন এবং উপবৃত্তি পণ্য ছাড়া, যার জন্য লেনদেনের পরিমাণের 0.9% চার্জ বা DBBL শাখায় প্রতি লেনদেনের জন্য 10 টাকা নির্দিষ্ট ফি লাগে।

রকেটে ক্যাশ আউট চার্জ কত ২০২৩ | রকেটে হাজারে খরচ কত

ক্যাশ-আউট চার্জ ব্যবহৃত পদ্ধতির উপর নির্ভর করে, এজেন্ট লেনদেনের জন্য 1.67% ফি এবং লেনদেনের পরিমাণের 0.9% বা DBBL শাখায় প্রতি লেনদেনের জন্য 10 টাকা।

Read More: Fb Attiude Caption Bangla

রকেটে ক্যাশ আউট চার্জ কত

রকেট বিভিন্ন আর্থিক পরিষেবা প্রদান করে, প্রতিটির নিজস্ব সংশ্লিষ্ট চার্জ সহ। এই চার্জগুলি ক্যাশ-ইন, ক্যাশ-আউট, P2P ট্রান্সফার, মার্চেন্ট পেমেন্ট, DBBL কোর ব্যাঙ্কিং অ্যাকাউন্ট ট্রান্সফার এবং আরও অনেক কিছু সহ বিভিন্ন লেনদেনের ক্ষেত্রে প্রযোজ্য।

প্রতিটি লেনদেনের প্রকারের জন্য নির্দিষ্ট চার্জের বিশদ বিবরণ পেতে, নীচের আলোচনাটি সাবধানে অনুসরণ করুন৷ রকেটে ক্যাশ আউট চার্জ কত ২০২৩ | রকেটে হাজারে খরচ কত

রকেট ক্যাশ আউট চার্জ

রকেটের সাথে ক্যাশ আউট করার সময়, সাধারণ গ্রাহক পণ্য থেকে এজেন্ট দ্বারা অফার করা মোবাইল আর্থিক পরিষেবা, আপনি আপনার নির্বাচিত পদ্ধতির উপর নির্ভর করে বিভিন্ন চার্জের সম্মুখীন হবেন।

Read More: আগামী ৭ দিনের আবহাওয়ার খবর

আপনি যদি এজেন্টের মাধ্যমে নগদ-আউটের জন্য নির্বাচন করেন, তাহলে লেনদেনের পরিমাণের 1.67% ফি প্রযোজ্য হবে। আপনি যদি বেতন এবং উপবৃত্তি পণ্য চয়ন করেন, নগদ-আউট চার্জ লেনদেনের পরিমাণের 0.9% এ হ্রাস পাবে।

অন্যদিকে, পণ্যের ধরন নির্বিশেষে , DBBL শাখায় ক্যাশ আউট করার জন্য লেনদেনের পরিমাণের 0.9% চার্জ বা প্রতি লেনদেনের জন্য 10 টাকা একটি নির্দিষ্ট ফি দিতে হয়। একটি DBBL এটিএম থেকে ক্যাশ আউট চার্জ বিনামূল্যে. রকেটে ক্যাশ আউট চার্জ কত ২০২৩ | রকেটে হাজারে খরচ কত - rocket cash out charge

রকেটের সাথে, আপনি একটি নির্বিঘ্ন এবং সুবিধাজনক অভিজ্ঞতার জন্য সংশ্লিষ্ট চার্জ বিবেচনা করার সময় আপনার প্রয়োজন অনুসারে নগদ-আউট পদ্ধতি বেছে নিতে পারেন।

রকেট ক্যাশ ইন চার্জ

রকেট, সাধারণ ভোক্তা পণ্য থেকে এজেন্ট দ্বারা অফার করা মোবাইল আর্থিক পরিষেবা, সুবিধাজনক নগদ-ইন বিকল্প প্রদান করে। সাধারণ ভোক্তা পণ্যের জন্য রকেট এজেন্ট বা যেকোনো ডিবিবিএল শাখার মাধ্যমে নগদ-ইন লেনদেন বিনামূল্যে।

আপনি যদি বেতন এবং উপবৃত্তি পণ্য ব্যবহার করেন, তাহলে লেনদেনের পরিমাণের 0.9% চার্জ প্রযোজ্য। বিকল্পভাবে, বেতন এবং উপবৃত্তি পণ্য ব্যবহার করে একটি DBBL শাখায় ক্যাশ-ইন করলে প্রতি লেনদেনের জন্য 10 টাকা নির্দিষ্ট ফি লাগে।

Rocket-এর সাহায্যে, আপনি ক্যাশ-ইন পদ্ধতি বেছে নিতে পারেন যা আপনার জন্য সবচেয়ে উপযুক্ত, হয় কোনো চার্জ বা নামমাত্র ফি ছাড়াই, আপনার অর্থের নিরবচ্ছিন্ন ব্যবস্থাপনা নিশ্চিত করে। রকেটে হাজারে কত টাকা কাটে রকেট হাজারে কত টাকা কাটে রকেট ক্যাশ আউট চার্জ

রকেট সেন্ড মানি চার্জ

রকেটের সাথে P2P অর্থ স্থানান্তরের বিষয়ে, পণ্যের ধরন এবং লেনদেনের জন্য ব্যবহৃত পদ্ধতির উপর ভিত্তি করে চার্জ পরিবর্তিত হয়। রকেটে ক্যাশ আউট চার্জ কত ২০২৩ | রকেটে হাজারে খরচ কত

আপনি যদি ইউএসএসডি বা রকেট অ্যাপ ব্যবহার করে একই পণ্যের সাথে টাকা পাঠান, তাহলে লেনদেনটি সম্পূর্ণ বিনামূল্যে।

সাধারণ ভোক্তা পণ্য থেকে বেতন এবং উপবৃত্তি পণ্যের মতো একটি ভিন্ন পণ্য সহ প্রাপকের কাছে অর্থ পাঠানোর সময়, USSD এবং অ্যাপ স্থানান্তর উভয়ের জন্য লেনদেনের পরিমাণের 0.90% চার্জ করা হয়।

এই ধরনের ক্ষেত্রে, রিসিভার চার্জের খরচ বহন করে। পণ্যের ধরন নির্বিশেষে, USSD বা অ্যাপ ব্যবহার করে একই পণ্যে টাকা পাঠানো বিনামূল্যে থাকে।

রকেট থেকে ব্যাঙ্ক ট্রান্সফার চার্জ

রকেট এবং DBBL কোর ব্যাঙ্কিং অ্যাকাউন্ট/কার্ডের মধ্যে তহবিল স্থানান্তর করার সময়, স্থানান্তরের নির্দেশনার উপর নির্ভর করে নির্দিষ্ট চার্জ রয়েছে।

আপনি যদি রকেট থেকে একটি DBBL কোর ব্যাঙ্কিং অ্যাকাউন্ট/কার্ডে (MBS থেকে CBS) স্থানান্তর শুরু করেন, তাহলে লেনদেনের পরিমাণের 0.9% ফি প্রযোজ্য হবে।

যাইহোক, আপনি যদি একটি DBBL কোর ব্যাঙ্কিং অ্যাকাউন্ট থেকে রকেটে (CBS থেকে MBS) তহবিল স্থানান্তর করেন তবে লেনদেন সম্পূর্ণ বিনামূল্যে।

রকেট থেকে একটি DBBL কোর ব্যাঙ্কিং অ্যাকাউন্ট/কার্ডে অর্থ পাঠানো হোক বা DBBL কোর ব্যাঙ্কিং অ্যাকাউন্ট থেকে তহবিল গ্রহণ করা হোক না কেন, আপনি বিনামূল্যে লেনদেনের মাধ্যমে সুবিধাজনক স্থানান্তর উপভোগ করতে পারেন।

Read More: মেয়ে পটানোর রোমান্টিক কবিতা 


অন্যান্য চার্জ

বণিক অর্থপ্রদানের ক্ষেত্রে রকেট গ্রাহকদের জন্য একটি সুবিধাজনক এবং বিনামূল্যের বিকল্প অফার করে। আপনি যদি আপনার রকেট অ্যাকাউন্ট ব্যবহার করে একজন বণিককে অর্থ প্রদান করেন তাহলে কোনো চার্জ লাগবে না। একইভাবে, কর্পোরেট এবং স্বতন্ত্র গ্রাহকরা বেতন, অনুদান বা উপবৃত্তির মতো বিতরণের জন্য বিনামূল্যে লেনদেন উপভোগ করতে পারেন।

অন্যদিকে, যখন অন্য ব্যাঙ্ক থেকে টাকা নেওয়ার কথা আসে, তখন চার্জ নির্ভর করবে রকেট এবং সংশ্লিষ্ট ব্যাঙ্কের মধ্যে চুক্তির উপর। চুক্তিতে বর্ণিত শর্তাবলীর উপর ভিত্তি করে নির্দিষ্ট চার্জ নির্ধারণ করা হবে। রকেটে হাজারে কত টাকা কাটে রকেট হাজারে কত টাকা কাটে রকেট ক্যাশ আউট চার্জ

অন্যান্য ব্যাঙ্ক অ্যাকাউন্ট বা কার্ডে টাকা পাঠানোর বিষয়টিও নির্ভর করে সংশ্লিষ্ট ব্যাঙ্কের সঙ্গে চুক্তির ওপর। এই লেনদেনের জন্য চার্জ রকেট এবং সংশ্লিষ্ট ব্যাঙ্কের মধ্যে সম্মত শর্ত অনুযায়ী নির্ধারিত হবে। রকেট থেকে কত টাকা তোলা যায়?

Read More: Fb Attiude Caption Bangla

উপসংহার

রকেট বিভিন্ন ধরনের লেনদেনের জন্য বিভিন্ন চার্জ সহ আর্থিক পরিষেবাগুলির একটি বিস্তৃত স্যুট প্রদান করে। অবগত থাকার মাধ্যমে, ব্যবহারকারীরা কার্যকরভাবে তাদের লেনদেন পরিচালনা করতে পারে এবং রকেটের সাথে তাদের আর্থিক ক্রিয়াকলাপ সম্পর্কে অবগত সিদ্ধান্ত নিতে পারে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url