এমিরেটস এয়ারলাইন্স ঢাকা অফিস ফোন নাম্বার ঠিকানা

এমিরেটস এয়ারলাইন্সের সাথে যোগাযোগ করুন: ফোন এবং ইমেল সহ এমিরেটস এয়ারলাইন্স ঢাকা অফিসের গ্রাহক পরিষেবার বিশদ বিবরণ নীচে খুঁজুন । রিজার্ভেশন, হারানো বা বিলম্বিত লাগেজ, বাতিলকরণ বা অন্যান্য বিষয়ে অনুসন্ধান, অভিযোগ বা প্রতিক্রিয়ার জন্য, আপনি নীচের যোগাযোগে পৌঁছাতে পারেন।

এমিরেটস এয়ারলাইন্স ঢাকা অফিস ফোন নাম্বার

এসব বিষয় ছাড়াও দুবাই থেকে বাংলাদেশ এমিরেটসের ফ্লাইটের সময়সূচী এবং টিকিটের মূল্য সম্পর্কে সম্পূর্ণ ধারণা দেওয়া হবে। তাই আপনার সমস্ত প্রশ্নের সঠিক উত্তর পেতে সম্পূর্ণ পোস্টটি পড়তে থাকুন।

এমিরেটস এয়ারলাইন্স ঢাকা অফিস ফোন নাম্বার


01713-289176
01713-289178


দ্রষ্টব্য: আমরা শুধুমাত্র এমিরেটস এয়ারলাইন টিকিট বিক্রি করি। এই ওয়েবসাইটটির সাথে এমিরেটস এয়ারলাইন্সের কোন সম্পর্ক নেই।


এখনই কল করুন 01713-289176


এমিরেটস এয়ারলাইন্স ঢাকা অফিস

এমিরেটস এয়ারলাইন্স বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে পরিচালনা করে। যারা বাংলাদেশে ভ্রমণ করতে ভালোবাসেন তাদের জন্য এটি একটি সুখবর। কারণ এটি করে আপনি আপনার প্রয়োজন অনুযায়ী এমিরেটস এয়ারলাইন্স ঢাকা অফিসে যোগাযোগ করতে পারেন। কিন্তু এমিরেটস বাংলাদেশ অফিসে যোগাযোগ করতে তাদের অফিসের ঠিকানা, যোগাযোগ নম্বর ইত্যাদি জানেন কি?

না জানলে এই সমস্যা নেই। কারণ নিচে এমিরেটস ঢাকা অফিসের বিস্তারিত সব তথ্য শেয়ার করা হয়েছে। আপনি এটি করতে কিছু সময়ের মাধ্যমে শিখবেন। তো চলুন সময় নষ্ট না করে জেনে নেওয়া যাক ঢাকার এমিরেটস অফিস সম্পর্কে।

এমিরেটস ঢাকা অফিসের ঠিকানা

এসএ টাওয়ার (নিচ তলা) প্লট 1, রোড 134, ব্লক এসই (এ)
গুলশান সাউথ এভিনিউ, গুলশান-1, ঢাকা-1212

এমিরেটস ঢাকা অফিসের যোগাযোগ নম্বর

টেলিফোন: +8802 989 2801 (দিনে 24 ঘন্টা - সপ্তাহে 7 দিন)

এমিরেটস যোগাযোগ নম্বর 24 ঘন্টা

কল করুন: +18007773999 (দিনে 24 ঘন্টা - সপ্তাহে 7 দিন)

এমিরেটস এয়ারলাইন্স ঢাকা অফিস ফ্যাক্স নম্বর

+880 2 988 4900
+880 2 986 2618

এমিরেটস ঢাকা অফিস কাজের সময়

বিক্রয়/প্রশাসন: রবিবার থেকে বৃহস্পতিবার (10:00 AM - 04:30 PM)

এমিরেটস এয়ারলাইন্স ঢাকা অফিস গ্রাহক বিক্রয় ও সেবা সময়

শনি সকাল 10:00 AM থেকে 04:30 PM

এমিরেটস এয়ারলাইন্স ঢাকা অফিস রিজার্ভেশন অনুসন্ধান ইমেইল

মেইল: reservationdac@emirates.com

এমিরেটস বাংলাদেশ অফিস সেলস ইনকোয়ারি ইমেইল

মেইল: salesdac@emirates.com

এমিরেটস এয়ারলাইন্সের অফিসিয়াল ওয়েবসাইটের ঠিকানা

ওয়েব: www.emirates.com

এমিরেটস এয়ারলাইন্স ঢাকা অফিস ফোন নাম্বার, এমিরেটস এয়ারলাইন্স ঢাকা অফিস কোথায়, এমিরেটস এয়ারলাইন্স টিকেট চেক, এমিরেটস এয়ারলাইন্স টিকেট প্রাইস

এমিরেটস এয়ারলাইন্স চট্টগ্রাম অফিস

এমিরেটস এয়ারলাইন্স চট্টগ্রাম অফিসের ঠিকানা

এবিসি এয়ার লিমিটেড (এজেন্ট অফিস)
91, আগ্রাবাদ বাণিজ্যিক এলাকা, চট্টগ্রাম

এমিরেটস চট্টগ্রাম অফিসের ফোন নম্বর

টেলিফোন: +88 03 1725647/8

এমিরেটস এয়ারলাইন্স চট্টগ্রাম অফিস ফ্যাক্স নম্বর

ফ্যাক্স: +88 03 1723257

এমিরেটস চট্টগ্রাম অফিস কাজের সময়

রবিবার থেকে বৃহস্পতিবার (9:00-17:00), শনি (9:00-13:00)

এমিরেটস এয়ারলাইন্স ঢাকা অফিস ফোন নাম্বার ঠিকানা | এমিরেটস এয়ারলাইন্স টিকেট দাম, এমিরেটস এয়ারলাইন্স ঢাকা অফিস ফোন নাম্বার ঠিকানা | এমিরেটস এয়ারলাইন্স টিকেট দাম

এমিরেটস এয়ারলাইন্স সিলেট অফিস

এমিরেটস এয়ারলাইন্স সিলেট অফিসের ঠিকানা

502, তালতলা, সিলেট 3100, বাংলাদেশ

এমিরেটস সিলেট অফিসের যোগাযোগ নম্বর

টেলিফোন: +880 821 711 200/300

এমিরেটস এয়ারলাইন্স সিলেট অফিস ফ্যাক্স নম্বর

ফ্যাক্স: +880 821 712 159

এমিরেটস এয়ারলাইন্স সিলেট অফিসের কর্মঘণ্টা

রবিবার থেকে বৃহস্পতিবার (9:00-17:00)

ঢাকা থেকে দুবাই এমিরেটস এয়ারলাইন্সের ফ্লাইট শিডিউল

এমিরেটস এয়ারলাইন্স নিয়মিতভাবে বাংলাদেশ থেকে ঢাকা থেকে দুবাই তাদের ভ্রমণ পরিষেবা পরিচালনা করে। তবে আপনি যদি নতুন ভ্রমণকারী হন তবে আপনাকে এই রুটের ফ্লাইট শিডিউল জানতে হবে।

এটি আপনাকে আপনার পছন্দের সময় অনুযায়ী আপনার ফ্লাইট নির্বাচন করার অনুমতি দেবে। ঢাকা থেকে দুবাই এমিরেটস এয়ারলাইন্সের ফ্লাইট সময়সূচী সম্পর্কে জানতে নিচের টেবিলটি লক্ষ্য করুন। এটি আপনাকে আপনার ভ্রমণের জন্য সঠিক সিদ্ধান্ত নিতে সক্ষম করবে।

ঢাকা থেকে দুবাই এমিরেটসের ফ্লাইটের সময়সূচী

ফ্লাইট কোন

প্রস্থান

আগমন

অপারেশন

বিমানবন্দর কোড

এমিরেটস 583

সকাল ৯:৫৫

1:20 pm

রবিবার সোমবার মঙ্গলবার বুধবার বৃহস্পতিবার শুক্রবার

DAC - DXB

এমিরেটস 589

বিকাল ৫:২৫

8:55 pm

সোমবার মঙ্গলবার

DAC - DXB

এমিরেটস 587

সন্ধ্যা ৬:৪০

10:10 pm

রবিবার সোমবার মঙ্গলবার বুধবার বৃহস্পতিবার শুক্রবার

DAC - DXB

এমিরেটস 585

10:40 pm 

2:10 am

রবিবার সোমবার মঙ্গলবার বুধবার বৃহস্পতিবার শুক্রবার

DAC - DXB

এমিরেটস এয়ারলাইন্স ঢাকা অফিস ফোন নাম্বার, এমিরেটস এয়ারলাইন্স ঢাকা অফিস কোথায়, এমিরেটস এয়ারলাইন্স টিকেট চেক, এমিরেটস এয়ারলাইন্স টিকেট প্রাইস

দুবাই থেকে ঢাকা, বাংলাদেশের এমিরেটস ফ্লাইটের সময়সূচী

ফ্লাইট কোন

প্রস্থান

আগমন

অপারেশন

বিমানবন্দর কোড

এমিরেটস 582

1:45 am

সকাল ৮:১০

রবিবার সোমবার মঙ্গলবার বুধবার বৃহস্পতিবার শুক্রবার

DXB - DAC

এমিরেটস 588

সকাল 9 ঃ 30 

বিকাল ৩:৫৫

সোমবার মঙ্গলবার

DXB - DAC

এমিরেটস 586

সকাল 10:30

বিকাল ৪:৫৫

রবিবার সোমবার মঙ্গলবার বুধবার বৃহস্পতিবার শুক্রবার

DXB - DAC

এমিরেটস 584

দুপুর 2:50

রাত ৯:০৫

রবিবার সোমবার মঙ্গলবার বুধবার বৃহস্পতিবার শুক্রবার

DXB - DAC

এমিরেটস এয়ারলাইন্স টিকেট দাম বাংলাদেশ

এমিরেটস বিশ্বের অন্যতম জনপ্রিয় এয়ারলাইন্স। এমিরেটস এয়ারলাইন্স বাংলাদেশ থেকে নিয়মিত ফ্লাইট পরিচালনা করে। যারা বাংলাদেশে ভ্রমণ করতে ভালোবাসেন তাদের জন্য এটি খুবই ভালো খবর। তবে আপনি বিমান ভ্রমণ শুরু করার আগে, আপনাকে যা জানতে হবে তা হল এমিরেটস এয়ারলাইন্সের টিকিটের মূল্য বাংলাদেশ।

কারণ আপনি যেখানেই ভ্রমণ করতে চান না কেন, আপনাকে প্রথমে আপনার বিমান ভাড়া সম্পর্কে জানতে হবে। কিন্তু এখানেই সমস্যা, কারণ এমিরেটস এয়ারলাইন্স বিশ্বের বিভিন্ন প্রান্তে তাদের পরিষেবা পরিচালনা করে। এই বিশাল গন্তব্যের টিকিটের মূল্য সম্পর্কে একজনকে একসাথে আমন্ত্রণ জানানো কিছুটা ঝামেলার।

কিন্তু আপনি খুব অল্প সময়ে আপনার গন্তব্য অনুযায়ী আপনার টিকিটের মূল্য জানতে পারবেন। এটি করার জন্য আপনাকে https://gofly.com.bd/ ওয়েবসাইটে প্রবেশ করতে হবে । এখানে আপনি এমিরেটস এয়ারলাইন্সের টিকিটের মূল্য বাংলাদেশ সম্পর্কে সঠিক তথ্য পেতে পারেন।

আপনি বিশ্বের যেকোনো স্থান থেকে বাংলাদেশে এমিরেটস এয়ারলাইন্সের টিকিটের মূল্য জানতে পারবেন। তাই যেকোনো দেশ থেকে বাংলাদেশে এমিরেটস এয়ারলাইন্সের টিকিটের মূল্য জানতে এখনই ওয়েবসাইট ভিজিট করুন।

Read More: হুমায়ুন ফরিদী ভালোবাসার উক্তি ও ছন্দ

ঢাকা থেকে দুবাই এমিরেটস এয়ারলাইন টিকিটের মূল্য

এতক্ষণে আপনি ঢাকা থেকে দুবাই পর্যন্ত এমিরেটস ফ্লাইটের সময়সূচী সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। তাই এখন আপনাকে এমিরেটস এয়ারলাইন ঢাকা থেকে দুবাই এয়ার টিকিটের মূল্য সম্পর্কে সম্পূর্ণ ধারণা পেতে হবে । 

এটি আপনাকে আপনার উপযুক্ত বাজেটের মধ্যে সঠিক টিকিট বেছে নিতে সক্ষম করবে। তবে এখানে যে দাম নেওয়া হবে তা কমবেশি হতে পারে। ক্যারন আপনি জানেন যে এয়ারলাইন্সের টিকিটের দাম ক্রমাগত বাড়ছে এবং কমছে। তাহলে চলুন জেনে নেওয়া যাক ঢাকা টু দুবাই এমিরেটস এয়ারলাইনের টিকিটের মূল্য।

বিমান সংস্থার নাম

রাস্তা

টিকিট মূল্য

এমিরেটস এয়ারলাইন

DAC - DXB

"±" 85000 BDT TK


দুবাই থেকে ঢাকা এমিরেটস এয়ারলাইন টিকিটের মূল্য

বিমান সংস্থার নাম

রাস্তা

টিকিট মূল্য

এমিরেটস এয়ারলাইন

DXB - DAC

"±" 42000 BDT TK

এমিরেটস এয়ারলাইন্স ঢাকা অফিস ফোন নাম্বার, এমিরেটস এয়ারলাইন্স ঢাকা অফিস কোথায়, এমিরেটস এয়ারলাইন্স টিকেট চেক, এমিরেটস এয়ারলাইন্স টিকেট প্রাইস

এমিরেটস এয়ারলাইন্স সম্পর্কে

দুবাইতে অবস্থিত, এমিরেটস হল মধ্যপ্রাচ্যের সবচেয়ে বড় বাহক, প্রতি সপ্তাহে 3,600টি ফ্লাইট 61টি ল্যান্ডম্যাস জুড়ে 61টি দেশের 154টি নগর এলাকায়। 

এটি দুবাই ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে বসতি স্থাপন করা হয়েছে এবং বিশ্বব্যাপী ভ্রমণকারী এবং পরিকল্পিত আয় ভ্রমণকারী কিলোমিটার পরিবহণকারী উভয় ক্ষেত্রেই এটি পৃথিবীর চতুর্থ বৃহত্তম বিমান। এটি একইভাবে দ্বিতীয় বৃহত্তম ওজন বন্দর। 2015 সালে, সংযুক্ত আরব আমিরাত প্রায় 60 মিলিয়ন ভ্রমণকারী পরিবহণকে আনন্দিত করেছে।

এয়ারবাস A360, দুটি এয়ার টার্মিনাল এবং বোয়িং এয়ারপ্লেন সহ UAE আর্মাডার 60টির বেশি বিমান রয়েছে। আপনি একটি প্রথাগত ফ্লাইয়ার হওয়ার ক্ষেত্রে, পুরস্কার ফোকাস অর্জন করতে এবং নতুন ফ্লাইট এবং বিভিন্ন আইটেমগুলির জন্য সেগুলিকে ছাড়িয়ে যেতে স্কাইওয়ার্ডস ফ্রিকোয়েন্ট ফ্লায়ার প্রোগ্রামটি অনুসরণ করুন৷

এয়ার টার্মিনাল হিসাবে বিবেচিত সমস্ত জিনিস আরও কী, আপনার কাছে ব্যক্তিদের জন্য প্রতিশ্রুতিবদ্ধ এমিরেটস শিথিলতা পর্যবেক্ষণ করার বিকল্প থাকবে। আপনি সত্যিই Skywards-এর জন্য তালিকাভুক্ত করতে চান এমন সুযোগে, আপনি এখানে সংযোগ অনুসরণ করে এটি করতে পারেন।

ফ্লায়াররা নিঃসন্দেহে এমিরেটস সাইটে ফ্লাইট দেখতে এবং বুক করতে পারেন । ফ্লাইট সত্ত্বেও, আপনি থাকার জায়গা বুক করতে পারেন, যানবাহন সংরক্ষণ করতে পারেন, আপনার ফ্লাইটের জন্য অনলাইনে নিবন্ধন করতে পারেন, ফ্লাইটের স্থিতি, সময়সূচী এবং আরও অনেক কিছু বের করতে পারেন। 

আপনি শীর্ষ আপত্তি, অফার/সীমা বা খাবার এবং পানীয় পছন্দের ডেটা অনুসন্ধান করছেন কিনা, এমিরেটস সাইটটি একটি ইতিবাচক বই। ধরে নিই যে আপনার কাছে এখন একটি রিজার্ভেশন আছে, আপনি ওয়েবে আপনার রেকর্ডে চিহ্নিত করে আপনার বুকিং পরিবর্তন করতে পারেন। 

টেলিফোন বা ইমেলের মাধ্যমে ক্লায়েন্টের সহায়তায় পৌঁছানো ছাড়াই আপনার আউটিংয়ের সাথে মোকাবিলা করার জন্য এটি একটি সহজ পদ্ধতি। আপনি ড্রপ করতে পারেন, পুনরায় বুক করতে পারেন, একটি সময়সূচী মুদ্রণ করতে পারেন, একটি আসন নির্বাচন করতে পারেন, বা রেকর্ড পৃষ্ঠায় একটি ভোজ বুক করতে পারেন৷

আপনি ধারাবাহিকভাবে চলাফেরা করার ক্ষেত্রে, বুক করতে বা আপনার রিজার্ভেশনগুলি মোকাবেলা করতে এমিরেটস স্মার্টফোন অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন। 

আপনি আসলে ফ্লাইট এবং লাগেজ সীমাবদ্ধতার subtleties পেতে পারেন. ব্যাগেজের প্রতিদান আন্দোলন শ্রেণীর উপর নির্ভর করে। মার্কিন যুক্তরাষ্ট্রের বাইরে আপত্তির জন্য, ইকোনমি ক্লাসের যাত্রীরা 30 কেজি, বিজনেস ক্লাসের ভ্রমণকারীরা 40 কেজি এবং শীর্ষস্থানীয় 50 কেজি বহন করতে পারে।

মার্কিন যুক্তরাষ্ট্রে অভ্যন্তরীণ এবং বহির্মুখী ভ্রমণের জন্য, ফ্লাইটগুলি তিনটি এলাকায় 2 বস্তা বহন করতে পারে, প্রতিটি 23 কেজির মতো কিছু পরিমাপ করে। আপনি বিধিনিষেধ, প্যাকের দিকগুলি এবং আরও অনেক কিছু সম্পর্কে সঠিক ডেটার জন্য লাগেজ গাইডটি ব্যবহার করতে পারেন

আপনি বুঝতে পারেন যে আপনি একইভাবে দুবাইতে ভ্রমণ এবং অনুশীলন বুক করতে পারেন। একইভাবে, শীর্ষস্থানীয় এবং বিজনেস-ক্লাস ভ্রমণকারীদের জন্য একটি দুবাই অ্যাসোসিয়েশন রয়েছে যারা দুবাইতে উল্লেখযোগ্য দূরত্ব ভ্রমণ করেছেন। আপনার খাদ্য, পরিবহন, এবং সুবিধার প্রশাসন কভার করা হয়. আরও পড়ুন: ব্যাংকক এয়ারওয়েজ ঢাকা অফিস\

এমিরেটস এয়ারলাইন্স ব্যাগেজ ভাতা

কোথাও বিমান ভ্রমণের জন্য অতিরিক্ত ব্যাগ বহন করা খুবই জরুরি। তবে আপনি যদি এমিরেটস এয়ারলাইন্সের সাথে ভ্রমণ করতে চান তবে আপনাকে তাদের ব্যাগেজ ভাতা সম্পর্কে বিস্তারিত জানতে হবে। তাই আপনার সুবিধার জন্য, এখানে এমিরেটস এয়ারলাইন্সের ব্যাগেজ ভাতা সম্পর্কে একটি টেবিল রয়েছে।

এমিরেটস এয়ারলাইন্স ইকোনমি ক্লাস ব্যাগেজ ভাতা

ভ্রমণের ক্লাস

বিশেষ

সেভার

ফ্লেক্স

ফ্লেক্স প্লাস

ইকোনমি ক্লাস

20 কেজি

25 কেজি

30 কেজি

35 কেজি


ভ্রমণের ক্লাস

লাগেজ ভাতা

ব্যবসায়িক শ্রেণী

40 কেজি

ফার্স্ট ক্লাস

50 কেজি

এমিরেটস এয়ারলাইন্স ঢাকা অফিস ফোন নাম্বার, এমিরেটস এয়ারলাইন্স ঢাকা অফিস কোথায়, এমিরেটস এয়ারলাইন্স টিকেট চেক, এমিরেটস এয়ারলাইন্স টিকেট প্রাইস

ভ্রমণের ক্লাস

লাগেজ ভাতা

ইকোনমি ক্লাস

বিশেষের জন্য 23 কেজি পর্যন্ত এক পিস, সেভার, ফ্লেক্স এবং ফ্লেক্স প্লাসের জন্য 23 কেজি পর্যন্ত দুটি টুকরা

ব্যবসায়িক শ্রেণী

প্রতিটি 32 কেজি পর্যন্ত দুটি টুকরা

ফার্স্ট ক্লাস

প্রতিটি 32 কেজি পর্যন্ত দুটি টুকরা


ভ্রমণের ক্লাস

লাগেজ ভাতা

ইকোনমি ক্লাস

বিশেষের জন্য 23 কেজি পর্যন্ত এক পিস, সেভার, ফ্লেক্স এবং ফ্লেক্স প্লাসের জন্য 23 কেজি পর্যন্ত দুটি টুকরা

ব্যবসায়িক শ্রেণী

প্রতিটি 32 কেজি পর্যন্ত দুটি টুকরা

ফার্স্ট ক্লাস

প্রতিটি 32 কেজি পর্যন্ত দুটি টুকরা


FAQ

এমিরেটস এয়ারলাইনে কি ধরনের সেট পাওয়া যায় ?

এমিরেটস এয়ারলাইনে ৩ ধরনের সেট পাওয়া যায়। যেমন: ইকোনমি ক্লাস, বিজনেস ক্লাস, ফার্স্ট ক্লাস।

এমিরেটস এয়ারলাইনে কয়টি বিমান  ?

২০২২ সালের রিপোর্ট অনুযায়ী এমিরেটস এয়ারলাইনের ২৫৪টি যাত্রীবাহী বিমান রয়েছে। এছাড়াও 10টি কার্গো বিমান রয়েছে।

কিভাবে এমিরেটস এয়ারলাইন টিকিট রিবুক করবেন  ?

আপনার এমিরেটস এয়ারলাইন ফ্লাইট পুনরায় বুক করতে আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। আমাদের এখন  01713-289178 এ কল করুন

এমিরেটস এয়ারলাইন কি ফ্লাইটে খাবার সরবরাহ করে?

হ্যাঁ. এমিরেটস এয়ারলাইন ফ্লাইটে খাবার সরবরাহ করে। এটি আপনার এয়ার টিকিটের মূল্যের সাথে অন্তর্ভুক্ত।

কিভাবে রিফান্ড এমিরেটস এয়ারলাইন অনুরোধ করবেন ?

হ্যাঁ আপনি আপনার এয়ার টিকেট ফেরত দিতে পারেন। এটি করার জন্য আপনাকে সেখানে অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে । এই পৃষ্ঠাটি দেখার পরে, আপনার তথ্য অনুযায়ী সমস্ত বাক্স পূরণ করুন এবং জমা দিন বিকল্পে ক্লিক করুন। এটি আপনার জন্য একটি ফেরত অনুরোধ করবে।

এমিরেটস এয়ারলাইন পিআইআর রেফারেন্স নম্বর কি ?

এমিরেটস এয়ারলাইন পিআইআর রেফারেন্স নম্বর মানে সম্পত্তি অনিয়ম প্রতিবেদন। এটিতে 10টি অক্ষর এবং সংখ্যা রয়েছে। এটি আপনার নামের উপরে আপনার এয়ার টিকিটে পাবেন।


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url