প্রেমিকার রোমান্টিক গুড নাইট বার্তা ও স্ট্যাটাস 

প্রেমিকার জন্য রোমান্টিক গুড নাইট বার্তা, কবিতা, ছন্দ ও স্ট্যাটাস : আপনি যদি আপনার প্রেমিকের সাথে দীর্ঘ দূরত্বের সম্পর্কে থাকেন তবে সময়ে সময়ে তাকে একটি রোমান্টিক বার্তা পাঠাতে সময় নিন, বিশেষ করে রাতে। এটি অবশ্যই আপনার প্রেমিককে খুশি করবে এবং প্রেমকে বাঁচিয়ে রাখবে।

প্রেমিকার জন্য গুড নাইট পিক, রোমান্টিক কবিতা, ছন্দ ও স্ট্যাটাস

কিন্তু এমন কিছু সময় আছে যখন আপনি পাঠ্যটিতে অন্তর্ভুক্ত করার জন্য সঠিক শব্দগুলি সম্পর্কে ভাবতে পারেন না। আপনার যদি এই বিষয়ে সাহায্যের প্রয়োজন হয়, এখানে আপনার প্রেমিকের জন্য সবচেয়ে রোমান্টিক শুভ রাত্রি বার্তা রয়েছে।

 

Read More: Fb Attiude Caption Bangla

প্রেমিকের জন্য শুভ রাত্রি বার্তা

তুমিই একমাত্র মানুষ যার জন্য আমার হৃদয় আকাঙ্ক্ষিত, সর্বদা মনে রাখবেন। আমি তোমাকে ভালোবাসি. একটি মহান ঘুম আছে.

রাত তাই ঠান্ডা এবং শান্ত. একটি মনোরম ঘুম জন্য যেমন একটি মহান সন্ধ্যায়. ভাল ঘুম, ভালবাসা, এবং আমাকে স্বপ্ন.

আমি দিনের বেলা এত ব্যস্ত থাকতে পারি, কিন্তু আমার হৃদয় আপনার উপস্থিতি খুব বেশি মিস করে, বিশেষ করে রাতে। আমার স্বপ্ন দেখে তোমার একটা মিষ্টি ঘুম হোক।

এত ঠান্ডা রাতের সাথে, আমি আপনার আলিঙ্গনের জন্য আকুল হয়েছিলাম যা এত উষ্ণ এবং আরামদায়ক। আমি আশা করি আপনি এখানে আমার পাশে আছেন। আমি তোমাকে ভালবাসি জান. শুভ রাত্রি.

শুভ রাত্রি ভালবাসা. আমার আলিঙ্গন এবং চুম্বন আপনার হৃদয়ের পথে. সুন্দর স্বপ্ন.

খুব ভালো ঘুম হোক, প্রিয়তমা। আপনার মনে রাখুন যে আমি আপনাকে আমার জীবনের ভালবাসা হিসাবে পেয়ে অনেক কৃতজ্ঞ বোধ করছি।

আমার সবসময় ভালো ঘুম হয়, কারণ তুমি সবসময় আমার স্বপ্নে আমার সাথে থাকো। ধন্যবাদ ভালবাসা. আপনার জন্যও মিষ্টি স্বপ্ন। প্রেমিকার জন্য রোমান্টিক গুড নাইট বার্তা, কবিতা, ছন্দ ও স্ট্যাটাস 

প্রেমিকার জন্য গুড নাইট পিক

আমি আমার বিছানায় আমার মুখে হাসি নিয়ে শুয়ে আছি, এবং এটি আপনার কারণে। আমার দিন যতই খারাপ গেল না কেন, আপনি সবসময় এটিকে আলোকিত করেছেন। শুভ রাত্রি বয়ফি.

আপনার মত একজন সুদর্শন মানুষ একটি মিষ্টি শুভ রাত্রি প্রাপ্য. আপনার স্বপ্ন একসাথে আমাদের মিষ্টি মুহূর্ত পূর্ণ হোক. তোমাকে ভালোবাসি.

আশা করি, এমন দিন আসবে যেদিন আমি প্রতি রাতে তোমার কপালে চুমু খেতে পারব। আমাকে আলিঙ্গন এবং আপনার উষ্ণতা দিয়ে আমাকে আবৃত. শুভ রাত্রি ভালবাসা.

আপনার সাথে কাটানো প্রতিটি দিন একটি দুর্দান্ত অভিজ্ঞতা। আমি তোমাকে লালন করি এবং ভালবাসি। শুভ রাত্রি.

আমার যত্নশীল এবং সুদর্শন প্রেমিককে মিষ্টি শুভরাত্রি পাঠানো হচ্ছে। আমি তোমাকে ভালোবাসি.

তুমি সূর্য। তাই রাতের ঠাণ্ডা হাওয়ায়ও আমি তোমার কোলে উষ্ণ অনুভব করি। আমার আপনাকে মনে পরছে. শুভ রাত্রি!

আমার হৃদয়ের রাজাকে একটি মিষ্টি শুভ রাত্রি। আমাকে স্বপ্ন দেখো, আর তোমার নিশ্চয়ই ভালো ঘুম হবে।

আজ রাতে তুমি আমার সাথে সবচেয়ে মধুর এবং রোমান্টিক স্বপ্ন দেখতে পারো, প্রিয়তম। তোমাকে শুভরাত্রি.

তোমার স্বপ্ন আমার স্মৃতিতে পূর্ণ হোক। শুভ রাত্রি সুদর্শন. 

শুভ রাত্রি আমার ভালোবাসা. আপনি আমার একটি মূল্যবান স্বপ্ন দেখতে পারেন. আজ রাতে তোমাকে মিস করছি।

হাই আমার ভালবাসা. আমি আশা করি আপনি আজ সন্ধ্যার সৌন্দর্য উপভোগ করছেন। এখানে আমার পাশে আপনার উষ্ণ উপস্থিতি মিস. মিষ্টি স্বপ্ন.

আজ রাতে আপনার শান্তির ঘুম হোক। কিন্তু, আপনি অন্য মেয়েদের সম্পর্কে স্বপ্ন দেখার সাহস করবেন না, বা আপনি মারা গেছেন। শুভ রাত্রি.

যখন আমি শুভ রাত্রি বলেছিলাম, তার মানে এই নয় যে আমি আপনার একটি দুর্দান্ত সন্ধ্যা কামনা করছি। মানে তোমার ভালো ছেলে হওয়া উচিত। শুধু মজা করছি. বাবু শুভ রাত্রি.

যাইহোক, আপনার দিন শেষ, এটি খারাপ বা ভাল যাক, আমি সবসময় আপনাকে একটি শুভ রাত্রি চুম্বন. আমার উষ্ণ অস্ত্র সঙ্গে আপনি আলিঙ্গন. শুভরাত্রি প্রিয়তম.

আপনি যখন ঘুমাচ্ছেন তখন আপনি ফেরেশতার সাথে সাদৃশ্যপূর্ণ। এটা আমাকে আশ্চর্য করে তোলে যে আপনি কি স্বপ্ন দেখছেন কারণ আপনি খুব শান্ত দেখাচ্ছে। আমি আশা করি এটা আমি, যদিও. শুভ রাত্রি.

আমি কখনই ভাবিনি যে ঘুমন্ত অবস্থায় আপনার সুদর্শন মুখটি আরও শান্ত এবং সুন্দর দেখাতে পারে। এটা আমাকে আপনার সাথে আরও বেশি প্রেমে পড়তে বাধ্য করেছে। শুভ রাত্রি সুন্দরী.

আমি কি চাইতে পারি, যখন আমি ইতিমধ্যেই আমার জীবনের সবচেয়ে মধুর স্বপ্ন দেখেছি? আপনি সব আমি চাই এবং প্রয়োজন. বাবু শুভ রাত্রি. 

আমার ভালবাসা ভাল ঘুম. জেনে রাখুন যে আমি এখানে আপনার হাত ধরে আছি যতক্ষণ না আমরা আমাদের মুখে একটি বড় হাসি নিয়ে ঘুমিয়ে পড়ি। শুভ রাত্রি ভালবাসা.

রাত তাই অন্ধকার আর ঠান্ডা। এটা আমাকে আপনার উপস্থিতি আরো মিস করে তোলে. শুভ রাত্রি ভালবাসা. আমি আশা করি আপনিও আমাকে মিস করছেন।

আমি আশা করি আপনি এখানে আমার পাশে থাকতেন, আমার বাহুতে জড়িয়ে আমরা যখন বিছানায় শুয়ে থাকি এবং রাতের শীতলতায় ঘুমাই। একে অপরকে উষ্ণতা দেওয়া। আপনার জন্য একটি মিষ্টি স্বপ্ন।

আপনার মন শান্ত করুন এবং ধীরে ধীরে আপনার চোখ বন্ধ করুন। আপনার মন আপনাকে আপনার হতে পারে এমন মধুর স্বপ্নগুলিতে আনতে দিন।

শুভ রাত্রি ভালবাসা. আপনার উদ্বেগ যাই হোক না কেন, আমি তাদের চুম্বন দূর করব। তাই দয়া করে, আজ রাতে শান্তিতে ঘুমান যাতে আপনার একটি দুর্দান্ত ঘুম হবে।

আমাকে আর কাউকে নিয়ে স্বপ্ন দেখতে হবে না, কারণ আপনি ইতিমধ্যে এখানে আছেন। তুমি আমার জীবনের স্বপ্নের রাজকুমার। শুভ রাত্রি.

আপনার চোখ বন্ধ করুন এবং স্বপ্নের দেবতা আপনার দীর্ঘ ঘুমের রাতে বিনোদন দিন। শুভ রাত্রি. প্রেমিকার জন্য রোমান্টিক গুড নাইট বার্তা, কবিতা, ছন্দ ও স্ট্যাটাস 

প্রেমিকার জন্য রোমান্টিক কবিতা

আগেও তোমায় নিয়ে স্বপ্ন দেখেছি, আজও দিনের বেলা হলেও! এখন, আমি বিশ্বাস করতে পারি না যে আমি প্রতি রাতে তোমাকে আমার বাহুতে জড়িয়ে রেখেছি। শুভরাত্রি সুইটি.

আজ রাতে আপনার একটি দুর্দান্ত ঘুম হতে দিন, যাতে আগামীকাল আপনার একটি দুর্দান্ত দিন কাটবে। শুভ রাত্রি ভালবাসা.

আমি জানি না কেন তবে আপনি যখন ঘুমিয়ে থাকেন তখন আপনাকে এত আলাদা দেখায়। একটি রুক্ষ জুজু মুখ থেকে যখন জাগ্রত একটি নিষ্পাপ সুন্দর লোক যখন ঘুমন্ত. আমি তোমাকে ভালোবাসি! শুভ রাত্রি.

তোমার সাথে থাকা আমার স্বপ্নে বেঁচে থাকার মতো। যদি এটি সত্যিই একটি স্বপ্ন হয়, তবে আমি আশা করি আমি ঘুমিয়ে থাকব। শুভ রাত্রি!

আজ রাতে আপনার ভালো ঘুম হোক। আপনার উদ্বেগ একপাশে রাখুন এবং এই সময় বিশ্রাম নিন। শুভ রাত্রি ভালবাসা.

তোমার উপস্থিতি ছাড়া রাতকে শীতল মনে হয় যা আমাকে উষ্ণতা দেয়। তুমি কি এখনই উড়ে এসে আমাকে একটা চুমু দিতে পারবে? ওহ, আমি তোমাকে খুব মিস করছি। শুভ রাত্রি.

আমি ঘুমাতে পারি না কারণ আমি ভাবতে থাকি আপনি এই মুহূর্তে আরামদায়ক বিছানায় ঘুমাচ্ছেন কিনা। আমি আশা করি আপনি করবেন, এটা আমাকে উদ্বিগ্ন করে তুলছে। শুভ রাত্রি, বাবু। ভালো ঘুম হোক।

তোমার সাথে আলিঙ্গন ছাড়া আমার ঘুম হয় না। শুভরাত্রি সুইটি. ভালমত ঘুমাও.

ঘুমানোর সময় তুমি এত সুন্দর যে আমি তোমাকে চুম্বন করা প্রতিরোধ করতে পারি না। শুভরাত্রি, আমার সুন্দর পাই.

আমি মনে করি আমি পাগল হয়ে যাচ্ছি কারণ এমনকি শুধু তোমাকে ঘুমোতে দেখলে আমার হৃদয় ছটফট করে। আমি আপনার মধ্যে তাই. শুভরাত্রি, আমার সুদর্শন রাজপুত্র।

আপনি আমাকে অনেক লুণ্ঠন কারণ এখন আপনি আমাকে আলিঙ্গন এবং চুম্বন না দিলে আমি ঘুমাতে পারি না। আমাকে এখন আমার চুম্বন এবং আলিঙ্গন দিন, স্বামী. শুভ রাত্রি!

আমি আনন্দিত যে এমনকি যখন আমরা যুদ্ধ করেছি, আমরা এখনও আমাদের পাশে একে অপরকে ছাড়া ঘুমাতে পারি না। আমার পাগল ব্যক্তিত্ব স্টিক এবং সহ্য করার জন্য আপনাকে ধন্যবাদ. শুভরাত্রি সুইটি.

আমার সুদর্শন বয়ফ্রেন্ডের কারণে আমার সবসময় পর্যাপ্ত ঘুম হয়, যে আমাকে সবসময় একটি মিষ্টি শুভ রাত্রি দিয়ে শুভেচ্ছা জানায়। এখন এটা করার সময় আমার. শুভ রাত্রি, বয়ফি। আমাকে স্বপ্ন দেখাও।

দিন যেমন দীর্ঘ তেমনি রাতও দীর্ঘ। যদিও আমি এখন তোমাকে খুব মিস করছি, আমি চাই তুমি পর্যাপ্ত ঘুমোও। তাই প্লিজ এখন ঘুমাও, বাবু। শুভ রাত্রি.

আমি কখনই অনুভব করি না যে আপনি দূরে আছেন কারণ আমার ঘুমের মধ্যেও আপনি আমার স্বপ্নে আছেন। আমি আশা করি আমি একই কাজ করছি. শুভ রাত্রি ভালবাসা.

মহাবিশ্বের এমন একটি আশ্চর্যজনক প্রেমিকের জন্য একটি শান্তিপূর্ণ এবং দুর্দান্ত ঘুমের জন্য আমার মিষ্টি ইচ্ছা প্রাপ্য। শুভ রাত্রি, প্রিয়.

শুভ রাত্রি ভালবাসা. আমি আশা করি আপনি দুর্দান্ত কিছুর স্বপ্ন দেখবেন যাতে আপনি আপনার ঘুমের মধ্যে বিরক্ত না হন। প্রেমিকার জন্য রোমান্টিক গুড নাইট বার্তা, কবিতা, ছন্দ ও স্ট্যাটাস 

প্রেমিকের জন্য রোমান্টিক গুড নাইট বার্তা

তন্দ্রাচ্ছন্ন মনে আজও তোমার কথা ভাবি। শুভ রাত্রি প্রেমিক। আপনার ঘুমন্ত গার্লফ্রেন্ডের কথাও ভাবুন। পলক!

আমার ঘুমন্ত মন যে ঘুমাতে পারে না তারা গুনছে। কিন্তু আমি সবসময় এটা ভুল পেতে. আমি বুঝতে পেরেছিলাম যে আমরা সত্যিই তারা গণনা করতে পারি না, ঠিক যেমন আমি তোমাকে কতটা ভালবাসি। এটা কোনো কিছু দিয়ে মাপা যায় না। শুভ রাত্রি!

আমি ঘুমিয়ে আছি, কিন্তু আপনি আমাকে একটি শুভ রাত্রি বার্তা না পাঠানো পর্যন্ত আমি ঘুমাতে পারি না। এখন কোথায়, প্রেম? শুভ রাত্রি.

আমি জানি না কেন, কিন্তু আমি আপনার ঘুমন্ত ভয়েস শুনতে ভালোবাসি. প্লিজ হ্যাং আপ করবেন না, এটা হতে দিন। আমিও তোমার ঘুমন্ত নিঃশ্বাস শুনতে ভালোবাসি। শুভ রাত্রি আমার ভালোবাসা.

আপনার চোখ সবসময় সুন্দর ছিল. কিন্তু তোমার ঘুমন্ত চোখ আমার প্রিয়। শুভ রাত্রি, মধু.

আমি আশা করি আজ রাতে চাঁদ উজ্জ্বল হবে, তাই এটি আপনার ঘরে আলো দেয়। তাই আপনি আর অন্ধকারকে ভয় পাবেন না। শুভ রাত্রি.

আমি রাতে ঘুমিয়ে পরের দিন আসার অপেক্ষায় থাকি যাতে আমি আপনাকে আবার দেখতে পারি। শুভ রাত্রি ভালবাসা.

আমি চাঁদের দিকে তাকিয়ে আছি, আর তুমি আমার মনে এলে। আমার মন আমাদের স্মৃতি একসাথে ফ্ল্যাশব্যাক করে, এবং আমার হৃদয় আপনার জন্য কামনা করে। আমি তোমাকে ভালোবাসি. শুভ রাত্রি.

হেই প্রেম! আপনি আমার মনের সাথে দেখা করতে থাকুন, এবং এটি আমাকে আরও বেশি করে মিস করে। আশা করি আপনি ভালো করছেন। শুভ রাত্রি.

রাতের বেলা স্বপ্নেও তোমায় ভাবছি। শুভ রাত্রি, আমার প্রিয়তমা।

আপনি সত্যিই আমাকে আমার overthinking থামাতে সাহায্য. কারণ আমি যখন ঘুমাতে যাচ্ছি তখন আমার সমস্যার কথা চিন্তা করার পরিবর্তে, আমি একসাথে আমাদের সুখী স্মৃতির কথা ভাবি। তাই তোমাকে ধন্যবাদ. আমি আশা করি আপনি একটি ভাল ঘুম হবে.

আমি রাতে তোমাকে স্বপ্ন দেখি, এবং আমি দিনে তোমাকে নিয়ে স্বপ্ন দেখি। আপনি একজন ভাগ্যবান লোক। শুধু মজা করছি. শুভ রাত্রি.

Read More: Fb Attiude Caption Bangla

আজ রাতে আলো ছাড়া ঘুমানোর চিন্তা করবেন না, ভালবাসা। চাঁদ আপনাকে আলো দিতে যথেষ্ট উজ্জ্বল হবে যাতে আপনি স্পষ্টভাবে ভূত দেখতে পারেন।

রাতের হাওয়া বইছে। আমি আশা করি এটি আমাকে আপনার রুমের দিকেও উড়িয়ে দিতে পারে। আমি জানি তুমিও এটা চাও। পলক! শুভ রাত্রি সুদর্শন.

শুভ রাত্রি ভালবাসা. রাত খুব ঠান্ডা, আমি আপনার গরম স্পর্শ প্রয়োজন করছি. এটা এখন কোথায়?

আমার পাশে খালি জায়গা নিয়ে ঘুমানো আমাকে তোমার উপস্থিতি মিস করে। তুমি কি এখনই উড়ে এসে আমাকে সঙ্গ দিতে পারবে? ভূতের কথা ভেবে চিন্তিত হচ্ছি।

আমার বিছানায় এই মুহূর্তে আমার পাশে একটা খালি জায়গা আছে, ভালোবাসা। আপনি এটা দখল করতে চান না? আপনি যদি চান, আপনি তাড়াহুড়ো করা উচিত, অন্যথায় আমরা কেউ দেখতে পারি না. তাই তাড়াতাড়ি করুন!

আপনার সাথে দেখা করার আগে আমি অনেক বেশি চিন্তা করি। এখন, আমি এখনও করি, এবং এটা আপনি পূর্ণ ছিল. আপনি fluttered? শুভ রাত্রি, মিস্টার পারফেক্ট।

আমি তোমার বালিশ হতে চেয়েছিলাম, কিন্তু আমি বুঝতে পেরেছি বালিশটি সারা দিন এবং সারা রাত বিছানায় থাকে। এটা খুব বিরক্তিকর, তাই আমি শুধু আপনাকে একটি শুভ রাত্রি কামনা করব।

আপনার সাথে ঘুমানো সবচেয়ে সুন্দর এবং আরামদায়ক অনুভূতি। কিন্তু আপনি যদি আমাকে পাগল করতে থাকেন তবে আমি সেই আরামদায়ক অনুভূতি ছাড়া একটি রাত সহ্য করতে পারি! তাই তুমি কখনো আমাকে পাগল বানাবে না। শুভ রাত্রি!

যতক্ষণ আমি তোমাকে ঘুমাতে দেখতে পারি ততক্ষণ তুমি আমার বাহুগুলিকে তোমার বালিশ করতে আমার আপত্তি নেই। আমি এটা বলতে চেয়েছিলাম, কিন্তু আমি একটি শক্ত হাত দিয়ে জাগতে চাই না। তাই এটা করবেন না। শুভ রাত্রি.

আমি মিষ্টি হতে পারি, এবং আমি একটি দানবও হতে পারি। বাইরে ঘুমাতে না চাইলে আমার সাথে ঝগড়া করো না। আপনি এটা পেতে, প্রেম? আমি তোমাকে ভালোবাসি. শুভ রাত্রি.

আমি কখনই ভাবিনি যে আমি একটি সুন্দর লোকের প্রেমে পড়েছি যতক্ষণ না আমি তোমাকে ঘুমোতে দেখি। ওহ আমার ভগবান, আপনি খুব কিউট, আপনি যখন ঘুমাচ্ছেন তখন আমি আপনার মুখ চিমটি করতে চাই। শুভ রাত্রি আমার সুন্দর বয়ফি.

একদিন, আমি ব্যস্ত হয়ে যেতে পারি তাই আমি আপনাকে বার্তা দিতে পারি না। কিন্তু রাতে আমি নেই। এই জন্যই আমি শুধু রাতে তোমাকে বিরক্ত করি কারণ আমি বিরক্ত। এখনো ঘুমাও না, আমার সাথে কথা বল।

Read More: মেয়ে পটানোর রোমান্টিক কথা ও কবিতা 

আমরা এখন একে অপরের থেকে আলাদা হতে পারি। আমাদের ভালবাসার উষ্ণতা থেকে দূরে আমাদের স্পর্শের আরাম। কিন্তু আমার স্বপ্নে তুমি আছো। তাই, দীর্ঘ ঠান্ডা রাতেও আমি কখনো একা অনুভব করিনি। শুভ রাত্রি.

ঠিক যেমন আমরা একটি ভাল ঘুমের জন্য কতটা আকাঙ্ক্ষা করি, আমিও আপনার জন্য কতটা কামনা করি। কেবলমাত্র সেই ঘুমটি অর্জন করা এত সহজ যখন এটি এখন দেখা এত কঠিন যে আপনি আমার থেকে অনেক দূরে। আমি তোমাকে মিস করছি, প্রিয়. শুভ রাত্রি. প্রেমিকার জন্য রোমান্টিক গুড নাইট বার্তা, কবিতা, ছন্দ ও স্ট্যাটাস 

এত ঠান্ডা যে রাতে, রাস্তা শান্ত হয়ে গিয়েছিল। আলোগুলি ধীরে ধীরে বন্ধ হয়ে যাচ্ছে, শহরটিকে অন্ধকারের সাথে এক হতে দেয়৷ সাইন করুন যে এটি আপনার মন, শরীর এবং আত্মাকে বিশ্রাম দেওয়ার সময়। আমি আশা করি আপনি এখন এটি করছেন, বাবু। শুভ রাত্রি.

আমি আমার পাশে তোমার সাথে জেগে ওঠার অনুভূতি মিস করি। আমি আশা করি তুমি তাড়াতাড়ি বাড়ি ফিরে আসবে যাতে তোমাকে না পাওয়ার দুঃখের অবসান ঘটে। এখানে প্রতিটি জিনিস আমাকে আপনার কথা মনে করিয়ে দেয়। শুভ রাত্রি ভালবাসা.

আমি আপনার জন্য একটি ভাল ঘুম ছাড়া কিছুই চাই না. আমি আপনাকে সান্ত্বনা দেওয়ার জন্য সেখানে নেই, তাই আমি আশা করি আমার কাছ থেকে এই সাধারণ বার্তাটি আপনাকে দিতে পারে। তাই আজ রাতে আঁটসাঁট ঘুমান, ভালোবাসুন, তাহলে আগামীকাল আপনার পুরো শক্তি থাকবে। শুভ রাত্রি!

ঘুম আপনাকে বিশ্রাম দিতে হবে, আপনার দুঃস্বপ্নের কারণে চাপ নয়। খুব বেশি ভাববেন না, বাবু। আমি আপনাকে আপনার দুঃস্বপ্ন দূর করতে সাহায্য করতে এখানে আছি. শুভ রাত্রি.

আমি যদি চাঁদ বা তারা হতে পারি, যাই হোক না কেন, তাই আমি প্রতি রাতে তোমাকে সঙ্গ দিতে পারি, এবং আমি তোমার থেকে মাইল দূরে থাকলেও তোমাকে ঘুমাতে দেখতে পারি।

রাতটি বিশ্রাম এবং ঘুমের জন্য ডিজাইন করা হয়েছে। আপনি অতিরিক্ত চিন্তা এবং চাপের জন্য নয়. ভালো করে ঘুমাও, ভালোবাসা। আগামীকাল আমাদের একটি দীর্ঘ দিন ছিল।

সূর্য বলে বিদায়, চাঁদ হ্যালো নাচে। যদিও সূর্য চলে যাওয়াতে একাকী, চাঁদ আবার তোমাকে দেখে আনন্দিত হয়।

স্বপ্ন বাস্তব নয়, কিন্তু এটি আমাদের লক্ষ্য এবং আশা পূর্ণ। তাই নিশ্চিন্ত থাকুন এবং আপনার স্বপ্ন আপনাকে নিয়ে আসতে পারে এমন কল্পনাগুলিতে নিজেকে ডুবিয়ে দিন।

রাত ঠান্ডা, কিন্তু এটা আমাদের একত্রিত করেছে। দিন গরম, কিন্তু এটা আমাদের আলাদা করে নিয়ে যাচ্ছে। তাই সূর্যের চেয়ে চাঁদ বেশি ভালোবাসি। আমার ভালবাসা ভাল ঘুম.

ঠাণ্ডা নিস্তব্ধ রাতে তোমার নিঃশ্বাসে স্নিগ্ধ লুলা। ধীরে ধীরে আমার দুশ্চিন্তা এবং নিরাপত্তাহীনতা দূর করে এবং আমাকে গভীর ঘুমের মধ্যে নিয়ে আসে। রাতটা অনেক সুন্দর।

রাতের দেবী, তার স্থানান্তর নেয়, দিনের দেবী Hemera, তার প্রস্থান নেয়। লুনা করুণার সাথে আকাশের অন্ধকারে ম্লান আলো দিতে দেখায়। আহা, কি সুন্দর রাত। আপনি যদি এখানে আমার পাশে থাকেন। শুভ রাত্রি.

কত মন্ত্রমুগ্ধ রাত হতে পারে? তার সঙ্গী হিসাবে তারার সাথে, আকাশে মিটমিট করে দেয়। কিন্তু আপনি যখন আমার সাথে থাকেন তখন আমি কেমন অনুভব করি তার তুলনায় এটি কিছুই নয়। শুভ রাত্রি.

চাঁদ এবং তারা অবশেষে আমার শুভরাত্রি বিতরণ করতে আসে। আপনি আপনার স্বপ্নের দেশে ভ্রমণ করার সময় এর আলো আপনাকে আপনার দীর্ঘ এবং গভীর ঘুমের দিকে পরিচালিত করুন। প্রেমিকার জন্য রোমান্টিক গুড নাইট বার্তা, কবিতা, ছন্দ ও স্ট্যাটাস 

আজ রাতে বাতাস খুব ঠান্ডা হতে পারে; তোমাকে চিন্তা করতে হবে না কারণ আমি তোমাকে আমার আলিঙ্গনের উষ্ণতা পাঠাচ্ছি। শুভ রাত্রি.

আকাশ পরিষ্কার, চাঁদ ও তারার উজ্জ্বলতা দেখাচ্ছে। বাতাস মৃদু, আপনার রাত আরামদায়ক করে তোলে। আমি আশা করি আপনি একটি মহান রাত কাটাচ্ছেন. শুভ রাত্রি.


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url